Home বিনোদন সাহসী এবং সুন্দর: টেলর কি তার মৃত্যুশয্যায় রিজকে বিয়ে করেন?
বিনোদন

সাহসী এবং সুন্দর: টেলর কি তার মৃত্যুশয্যায় রিজকে বিয়ে করেন?

Share
Share

বোল্ড এবং বিউটিফুল স্পয়লার নিশ্চিত করে টেলর হেইস মারা যাচ্ছে এবং ফরেস্ট রিজ তাকে একটি মৃত্যুশয্যা বিবাহ দিতে পারেন. যদিও টেলর বলেছেন যে তিনি রিজের সম্পর্কে হস্তক্ষেপ করতে আসেননি, এটি যেভাবেই হোক শেষ হতে পারে।

আপনি যদি B&B-তে জানেন, আপনি হয়ত একই উদ্বেগজনক লক্ষণগুলি লক্ষ্য করেছেন যা আমি করেছি। টেলর রিজের কাছে স্বীকার করেছেন যে তিনি তাকে এবং ব্রুক লোগানকে মোনাকোতে একটি বারান্দায় আরাম করতে দেখেছেন। এবং তারপরে টেলর প্রকাশ করলেন যে তিনি সেখানে পরামর্শের জন্য ছিলেন – সম্ভবত একজন কার্ডিওলজিস্ট। এরপর কি?

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টেলর হেইস ডেথ স্টোরির জন্য রিকাস্ট

সাহসী এবং সুন্দর টেলর হেইসের সাথে রিকাস্টিং রেবেকা বুদিগ এটা আমাকে প্রথম থেকেই সন্দেহজনক করে তুলেছিল। সন্দেহ করলাম ব্র্যাড বেল তাকে ফিরিয়ে এনেছে শুধু তাকে হত্যা করার জন্য। এবং এখন মনে হচ্ছে সেই পরিকল্পনা।

টেলর এবং রিজ (থর্স টেন কায়ে) যখন তাদের প্রয়াত কন্যা ফোবি ফরেস্টারের কথা মনে করতে শুরু করেছিলেন, তখন এটি আরেকটি জেগে ওঠার আহ্বান ছিল। মনে রাখবেন, ফোবি 2008 সালে একটি গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছিল। এবং টেলর উল্লেখ করেছিলেন যে তিনি আবার কোনও দিন ফোবিকে দেখতে পাবেন। এটি একটি দ্বিতীয় সতর্কতা চিহ্ন ছিল।

তিনি কি তার মৃত কন্যা এবং একটি সম্ভাব্য পুনর্মিলনের কথা ভাবছেন কারণ তিনি তার মৃত্যুর মুখোমুখি হচ্ছেন? এটা অবশ্যই তাই মনে হয়. টেলরের স্বাস্থ্যের উদ্বেগগুলি হৃদয়ের সাথে সম্পর্কিত এবং তিনি তার শেষ দিনগুলি কোথায় কাটাতে চান তা বিবেচনা করছেন৷

এটি বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের ক্ষেত্রেও সমস্যাযুক্ত যে রিজ টেলরের ফিরে আসার পর থেকে মিশ্র সংকেত পাঠাচ্ছে। সামান্য স্পর্শ, খুব কাছাকাছি বসে, প্রকাশ করে যে সে তার সঙ্গ কতটা উপভোগ করে। এদিকে, ব্রুক (ক্যাথরিন কেলি ল্যাং) তার বোনদের বলেছিলেন যে তিনি তার প্রাক্তন দ্বারা হুমকি বোধ করেন না।

তিনি ডোনা লোগান (জেনিফার গ্যারেইস) এবং কেটি লোগান (হিদার টম) কে বলেছিলেন যে আপনি ভালবাসার শক্তি ছেড়ে দিতে পারবেন না। বিশেষ করে ইতিহাস ও স্মৃতিতে সমৃদ্ধ। তারপরে, B&B তাদের নিজস্ব ইতিহাস, স্মৃতি এবং প্রেম নিয়ে আলোচনা করে রিজ এবং টেলরের কাছে ফিরে আসে। আরও লাল পতাকা!

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) - টেলর হেইস (রেবেকা বুদিগ)বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) - টেলর হেইস (রেবেকা বুদিগ)
রিজ ফরেস্টার এবং টেলর হেইস

B&B স্পয়লার: রিজ ফরেস্টার তার প্রাক্তন স্ত্রীর মৃত্যুতে হতবাক

B&B স্পয়লার পরামর্শ দেন যে টেলর হেইস গোপন রাখবেন যে তিনি আরও কিছুক্ষণ অসুস্থ। কিন্তু একবার এটি প্রকাশ হয়ে গেলে, রিজ হতবাক হয়ে যাবে এবং সাহায্য করার জন্য কিছু করতে প্রস্তুত হবে। তিনি শুধু টেলরকে বলেছিলেন যে তিনি আশা করেন তিনি চারপাশে থাকবেন। আর জবাবে সে চোখের জল মুছে দিল। কারণ সে জানে সে পারবে না।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল-এর আরেকটি লাল পতাকা হচ্ছে পরিবর্তনের বিষয়ে। রিজ যখন টেলরের সাথে সময় কাটিয়েছিলেন, ব্রুক বলেছিলেন যে তিনি নিরাপদ ছিলেন জেনে যে তিনি সেই ব্যক্তির সাথে ছিলেন যার সাথে তার সারাজীবন থাকার কথা ছিল।

এবং সাহসী এবং সুন্দর তাদের আত্মবিশ্বাসী বিবৃতি এবং রিজ এবং টেলরের মিথস্ক্রিয়াগুলির মধ্যে পিছনে পিছনে কাটাতে থাকে। তিনি কেটি এবং ডোনাকে বলেছিলেন যে তিনি তার প্রাক্তন স্ত্রী তার কাছ থেকে চুরি করতে ফিরে আসার বিষয়ে উদ্বিগ্ন ছিলেন। ব্রুক দাবি করেন যে তিনি তাদের প্রেমে সম্পূর্ণ বিশ্বাস করেন। কিন্তু সেটা শীঘ্রই বদলে যায়।

একটি গুপ্তচরের ছবি দেখায় যে তার গুপ্তচরবৃত্তি এবং সিইওর অফিসের বাইরে অসন্তুষ্ট যখন তার প্রেমিক এবং তার প্রাক্তন একটি অন্তরঙ্গ মুহূর্ত ভাগ করে। এছাড়াও, ফরেস্টার ম্যানশনে তাদের আড্ডায়, রিজের প্রাক্তন বলেছিলেন যে তিনি সর্বদা বোল্ড এবং বিউটিফুল-এ তার জীবনের ভালবাসা হবেন। স্পয়লাররা পরামর্শ দেয় যে এটি তাদের জন্য আরও কিছুর জন্য আরেকটি লাল পতাকা।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টেলর এবং রিজের ডেথবেড ওয়েডিং?

সাহসী এবং সুন্দর এই সমস্ত লাল পতাকাগুলির সাথে একটি মৃত্যুশয্যার বিবাহের ইঙ্গিত দিচ্ছে বলে মনে হচ্ছে। টেলর রিজকে জিজ্ঞাসা করলেন কেন তিনি ব্রুককে বিয়ে করেননি। এবং তিনি মূলত বলেছিলেন যে তারা সেখানে আছে, এটি করেছে এবং এটি প্রয়োজনীয় নয়।

মৃত্যুশয্যায় বিবাহ এবং কাছাকাছি-মৃত্যুর রোম্যান্সই কেবল একটি সাধারণ সোপ অপেরা ট্রপ নয়, তবে বিএন্ডবি এর আগেও এটি করেছে — এই সঠিক দম্পতির সাথে। আপনার কি মনে আছে যখন ওজি স্টেফানি ফরেস্টার (সুসান ফ্লানারি) একটি অনুরূপ কৃতিত্ব করেছেন 2005 সালে?

স্টেফানি রিজকে টেলরের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য হার্ট অ্যাটাককে জাল করেছিলেন। তিনি মারা যাওয়ার আগে তাদের পুনরায় বিয়ে করতে বলেছিলেন। তারা বিয়ে করেছিল, কিন্তু সে মারা যাওয়ার বিষয়ে মিথ্যা বলেছিল। শেষ পর্যন্ত, ব্রুক এই স্কিমটি প্রকাশ করে এবং স্টেফানির পরিবারটি বিস্ফোরিত হয়।

যদি বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল একটি মৃত্যুশয্যার বিয়ের প্লট পুনর্ব্যবহার করে, সঠিকভাবে করা হলে এটি আকর্ষণীয় হতে পারে। এবং অন্তত এই সময়, এটি একটি বাস্তব চিকিৎসা অবস্থা. টেলর মারা যাচ্ছে এমন কথা শোনার পর, আমি স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) বা টমাস ফরেস্টার (ম্যাথিউ অ্যাটকিনসন) রিজকে তার মায়ের সাথে পুনরায় মিলিত হতে ঠেলে দিতে দেখতে পাচ্ছি।

আমি আশা করি না যে টেলর হেইস রিজ ফরেস্টারকে প্রস্তাব দেবে কারণ সে অসুস্থ। কিন্তু আপনার বাচ্চারা মারা যাওয়ার আগে আপনার জীবনের ভালবাসার সাথে আপনাকে একটি স্বপ্নের বিয়ে দিতে পারে। দেখে মনে হচ্ছে তারা একটি ব্রুক এবং রিজ ব্রেকআপ বা নাটক স্থাপন করছে।

তাই যদি টেলর শেষ হয়ে যায়, রিজ তার শেষ মুহূর্তগুলিকে যতটা সম্ভব খুশি করতে চাইবে। তিনি এমনকি ব্রুক বুঝতে এবং সম্মত আশা করতে পারে. ফরেস্টাররা সম্ভবত ব্রুককে স্বার্থপর মনে করবে যদি সে রাজি না হয় তবে লোগানরা সম্ভবত তা করবে না।

কিন্তু আমিও আশা করি বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল শেষ মুহূর্তের অলৌকিক নিরাময় করতে পারে। যেমন তারা এরিক ফরেস্টার (জন ম্যাককুক) এর সাথে করেছিল। B&B তাদের মৃত্যুর গল্পে কয়েক মাস ধরে আটকে আছে – আমি এক মুহূর্তের জন্যও বিশ্বাস করিনি।

যদিও আমরা কেউই ব্রুকের সাথে একটি ক্লান্ত পুরানো প্রেমের ত্রিভুজ চাই, তবে একটি মৃত্যু ত্রিভুজ? এই দেখার মূল্য হতে পারে. টেলর হেইসের হৃদয় ব্যর্থ হচ্ছে, কিন্তু সম্ভবত রিজ ফরেস্টার তার মৃত্যুর আগে তাকে তার কাছে ফিরে যেতে দেবে। আমরা কি “ট্রিজ” এর জন্য একটি সিবিএস সোপ অপেরা ডেথবেড ওয়েডিং করব? সম্ভবত.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হ্যারিস চূড়ান্ত নির্বাচনী প্রতিযোগিতার জন্য ট্রাম্পের জন্য চারটি অনুদান সংগ্রহ করেছিলেন

ভাইস প্রেসিডেন্ট এবং ডেমোক্র্যাটিক রাষ্ট্রপতি প্রার্থী কমলা হ্যারিস (ডি) 10 সেপ্টেম্বর, 2024-এ ফিলাডেলফিয়ার জাতীয় সংবিধান কেন্দ্রে রাষ্ট্রপতি বিতর্কের সময় প্রাক্তন রাষ্ট্রপতি এবং রিপাবলিকান...

অর্থনৈতিক পতনের পর শ্রীলঙ্কার প্রথম নির্বাচনে ভোটগ্রহণ বন্ধ

শ্রীলঙ্কানরা শনিবার দেশটির অর্থনৈতিক পতনের পর প্রথম রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিয়েছে, ভোটারদের মনের সামনে IMF-এর অজনপ্রিয় কঠোরতা পরিকল্পনার সাথে। রাষ্ট্রপতি রনিল বিক্রমাসিংহে তীব্র...

Related Articles

ওয়ারেন মুন বিশ্বাস করেন আইনি সমস্যা দেশন ওয়াটসনের খেলাকে প্রভাবিত করে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com ওয়ারেন মুন বিশ্বাস দেশাউন ওয়াটসনতার আইনি সমস্যা তার...

হংকং হোম লোন ডিফল্টে এইচএসবিসি সিক্সফোল্ড বেড়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: এরিক ব্র্যাডি তার ভাইকে সান্ত্বনা দেয়

আমাদের জীবনের দিনগুলো প্রারম্ভিক সাপ্তাহিক spoilers দেখুন এরিক ব্র্যাডি 23-27 সেপ্টেম্বর, 2024...

কিম কারদাশিয়ান ছবির জন্য পোজ দেওয়ার সময় লেসের মধ্যে অবিশ্বাস্যভাবে সেক্সি

কিম কার্দাশিয়ান এটি লোকেদের মনে করিয়ে দিচ্ছে… আপনি যদি এর 10 মিটারের...