Home বিনোদন বোনের স্ত্রী: ক্রিস্টিন কোডির অন্য কিডনিতে আঘাত করেছে, মোকদ্দমা ঘটনা প্রকাশ করেছে?
বিনোদন

বোনের স্ত্রী: ক্রিস্টিন কোডির অন্য কিডনিতে আঘাত করেছে, মোকদ্দমা ঘটনা প্রকাশ করেছে?

Share
Share

বোন স্ত্রী তারকা ক্রিস্টিনা ব্রাউন আপনি নিজেকে সাহায্য করতে পারেন কোড ব্রাউন আপনার হিট টিএলসি সিরিজে আপনি যা দেখেছেন তার উপর একটি ঢাকনা রাখতে পারে এমন একটি প্রক্রিয়ার মাধ্যমে আপনার সবচেয়ে খারাপ ভয়কে উপলব্ধি করুন। ক্রিস্টিন কীটগুলির একটি বিশাল ক্যান খুলেছে এবং সম্ভবত কোডির জীবন আর সহজ হবে না।

বোনের স্ত্রী: কোডি ব্রাউনের আরেকটি কিডনি কি ঝুঁকিতে রয়েছে?

ক্রিস্টিনা ব্রাউনএর বোমাশেল একটি অনলাইন বিতর্কের জন্ম দিয়েছে কারণ ভক্তরা ভাবছেন এটি কীভাবে ঘটবে৷ কোড ব্রাউন অন বোন স্ত্রী. ক্রিস্টিন তার 14 বছর বয়সী কন্যার পিতৃত্ব প্রতিষ্ঠার জন্য নথি জমা দেওয়ার পাশাপাশি, ক্রিস্টিন চাইল্ড সাপোর্ট চায়। তিনি একটি অনির্দিষ্ট সময়ের জন্য পূর্ববর্তী শিশু সমর্থনও চান৷

বোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন - কোডি ব্রাউনবোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন - কোডি ব্রাউন

সংখ্যাগরিষ্ঠ বোন স্ত্রী ভক্ত তারা বিশ্বাস করে যে ক্রিস্টিনের কাছে তার পাওনা পাওয়ার অধিকার রয়েছে। এবং তারা তাকে অনলাইনে সাধুবাদ জানায়। কিছু দর্শক পরামর্শ দেন যে কোডির বাড়ির সাম্প্রতিক তালিকা এমন একটি মূল্যে যা যথেষ্ট মুনাফা অর্জন করবে ক্রিস্টিনকে সেই অর্থ ফেরত পেতে বল রোলিং সেট করেছে।

অন্যরা মনে করে যে কোডি এবং রবিন ব্রাউন পরিবারের সম্পদের একটি বড় অংশ নিয়ে গেছে। সুতরাং, ক্রিস্টিন পাইয়ের একটি টুকরো চায় যা তার কাছে আইনত পাওনা। তবে, অর্থের পাশাপাশি, প্রক্রিয়াটির আরও একটি অংশ রয়েছে। এবং এই অংশটি পরিবর্তন করার সম্ভাবনা রয়েছে বলে মনে হচ্ছে বোন স্ত্রী সিরিজ যেমন আমরা জানি।

ক্রিস্টিন ব্রাউন কোডি সুন্দর খেলার দাবি করেছেন

ক্রিস্টিন এই সপ্তাহে মামলা দায়ের করলে, বোন স্ত্রী ভক্তরা শিখেছে যে কোডি ব্রাউন নেই সত্যিই বাদামীআপনার বাবার জন্ম শংসাপত্র। তাই ট্রুলির পিতৃত্ব প্রতিষ্ঠার পাশাপাশি তিনি চাইল্ড সাপোর্টও চান। এটি তার মানিব্যাগে 18 বছরের বাবাকে আঘাত করে। তবে এর সাথে আর যা আসে তা শোয়ের ফ্যাব্রিক পরিবর্তন করতে পারে।

ক্রিস্টিন ব্রাউন আরেকটি নথি দাখিল করেছেন যাকে বলা হয় গার্হস্থ্য সম্পর্কের নিষেধাজ্ঞা। এটি উভয় পক্ষকে হয়রানি এবং গার্হস্থ্য সহিংসতা, সেইসাথে অন্যান্য কিছু থেকে বিরত রাখে।

এই নিষেধাজ্ঞা কোডি এবং ক্রিস্টিনকে একে অপরের সম্পর্কে “অপমানজনক” বা “অপমানজনক” জিনিস বলতেও বাধা দেয়। কিন্তু, অনেক বোন স্ত্রী ভক্ত আমি জানি কোডি সাম্প্রতিক মরসুমে সেই লাইনটি অতিক্রম করেছে।

বোন স্ত্রী: সেই জাহাজটি ক্রিস্টিনের জন্য যাত্রা করেছে

কোডি ব্রাউন ক্রিস্টিন ব্রাউনকে তাদের বিয়ে এবং এমনকি অতীতে তার ওজন সম্পর্কে কিছু অবমাননাকর শব্দ দিয়ে আঘাত করেছিলেন। ভক্তরা তাকে অ্যাকশনে দেখতে টিউন করেন এবং নাটক তাদের ফিরিয়ে আনে।

বোন স্ত্রী ভক্তরা তর্ক করে ক্রিস্টিন এবং অন্যান্য স্ত্রীদের সম্পর্কে কোডির মুখ থেকে যে বাজে জিনিসগুলি ইতিমধ্যেই বেরিয়ে এসেছে, যেমন জেনেল ব্রাউন. ভক্তরা বিভিন্ন দৃশ্যের অনেক বিষয়ে তাদের মতামত দিয়েছিলেন।

দর্শকরা একটি দৃশ্য একাধিকবার উল্লেখ করেছেন। এটি কোডি ব্রাউনের সাথে, “যখন তিনি কুকুরের মতো হাঁপাচ্ছেন এবং বলেছিলেন যে জ্যানেল এবং ক্রিস্টিন ‘আমাকে বাছাই করুন, আমাকে বাছাই করুন'””

কোডির জন্য একটি গ্যাগ অর্ডার শোকে প্রভাবিত করবে?

বোন স্ত্রী ভক্ত এনেছে ক্রিস্টিন সম্পর্কে কোডির অতীত অবমাননাকর মন্তব্যের উপরে। তারা তার ওজন সম্পর্কে তার অবমাননাকর উল্লেখ এবং এমনকি তাদের বিয়ে সম্পর্কে কিছু অবমাননাকর কথা বলেছে।

ক্রিস্টিন ব্রাউন সম্পর্কে কোডির অবমাননাকর শব্দের উদাহরণ খুঁজে পেতে ভক্তরা কম পড়েছে বলে মনে হচ্ছে না। কিন্তু বোন স্ত্রী ভক্ত আরও উল্লেখ করেছেন যে তিনিই একমাত্র স্ত্রী নন যার সাথে তিনি সদয় কথার চেয়ে কম কথা বলেছিলেন।

মূল স্ত্রীদের তিনজনই কিছু নিষ্ঠুর রন্টের লক্ষ্যবস্তু ছিল। সুতরাং, আদালত যদি কোডির বিরুদ্ধে ক্রিস্টিনের গার্হস্থ্য সম্পর্কের নিষেধাজ্ঞা মঞ্জুর করে, তবে এটি সম্ভবত শোতে সে কীভাবে কথা বলে এবং আচরণ করে তার উপর প্রভাব ফেলবে। অন্তত তার সম্পর্কে কথা বলার সময়।

ভক্তরা ক্রিস্টিনকে তার প্রাপ্য সম্মান দেখতে চায়। কিন্তু, আপনাকে ভাবতে হবে যে তারা কোডির নাটক ছাড়াই তার তিন প্রাক্তন স্ত্রীর প্রতি ক্রুদ্ধ অভিনয় করতে থাকবে কিনা।

এই নিষেধাজ্ঞা মঞ্জুর করা হলে, এটি কোডি ব্রাউনকে দমিয়ে দিতে পারে। তাই কিছু ভক্ত বিশ্বাস বোন স্ত্রী একটি আঘাত নিতে পারে. এটি TLC সিরিজে তারা যে নাটক দেখতে অভ্যস্ত তার কিছু বাধা হিসাবে কাজ করতে পারে।

জন্য সাবান ময়লা ফিরে যান সমস্ত গুঞ্জন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কয়েক মাস রাজনৈতিক অচলাবস্থার পর নতুন সরকার ঘোষণা করতে চলেছে ফ্রান্স

ফ্রান্স রবিবারের মধ্যে একটি নতুন সরকার চূড়ান্ত করবে বলে আশা করা হচ্ছে, রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রন এবং প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার একটি মন্ত্রিসভা রদবদল নিয়ে...

এটিপি সারাংশ: ফ্রান্সিসকো সেরুন্ডলো টিম ওয়ার্ল্ডের জন্য চমক

12 আগস্ট, 2024; সিনসিনাটি, OH, USA; সিনসিনাটি ওপেনের প্রথম দিনে কারেন খাচানভের বিপক্ষে ম্যাচ চলাকালীন আর্জেন্টিনার ফ্রান্সিসকো সেরুন্ডোলো একটি শট ফিরিয়ে দেন। বাধ্যতামূলক...

Related Articles

ডন কিং বলেছেন যে তিনি স্বাস্থ্য উদ্বেগ সত্ত্বেও হাসপাতালে ভর্তি হওয়ার পরে ভাল আছেন

রাজা ডোম বলেছেন আপনার স্বাস্থ্য অনেক ভালো মাইক টাইসনপরামর্শ দিচ্ছেন… দাবি করছেন...

ফরাসি প্রধানমন্ত্রী নতুন সরকারের সাথে নতুন ডানপন্থী অভিমুখ গ্রহণ করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লিজো শেয়ার করে ওজন কমানোর ভিডিও প্রকাশ করে এবং বলে যে সে উভয় উপায়েই ভালো দেখাচ্ছে

লিজোভক্তদের সাথে তার ওজন কমানোর কথা শেয়ার করছেন… ক্লিপগুলির আগে এবং পরে...

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: EJ DiMera সেভস দ্য ডে!

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers যে প্রকাশ ইজে ডিমেরা একটি নায়ক হয়ে...