Home বিনোদন কেনেডি মিথ কখনই মারা যায় না – এটি কেবল অপরিচিত হয়
বিনোদন

কেনেডি মিথ কখনই মারা যায় না – এটি কেবল অপরিচিত হয়

Share
Share


বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন

প্রথম নজরে, জ্যাক শ্লোসবার্গকে একজন সাধারণ আইভি লীগ বোকা বলে মনে হচ্ছে। লম্বা এবং সুদর্শন, তার লঙ্কা 6’1″ ফ্রেমে একটি চর্বিহীন অ্যাথলেটিসিজম রয়েছে, তিনি চুলের মোপ খেলা করেন যা জেনেটিস্টিকদের অধ্যয়ন করা উচিত, এবং তিনি সর্বদা একটি হৃদয়বিদারক, ক্যামেরা-প্রস্তুত, দু-চোখের হাসি ফ্ল্যাশ করতে পরিচালনা করেন। তিনি শহুরে, উদার বিশেষজ্ঞদের অংশ; তিনি তার ট্যাঙ্ক টপে একজন সত্যিকারের নিউ ইয়র্কারের মতো পার্কের মধ্য দিয়ে স্কেটবোর্ড করেন, তার ঘাড়ের পিছনের কাঁটা দিয়ে পিছনের দিকে ক্যাপ।

যাইহোক, কাছাকাছি তাকান, এবং আপনি সাদৃশ্য দেখতে শুরু করেন: ছেনা করা গালের হাড়, ভ্রুকুটি করা ভ্রু। তার পৈতৃক বংশের সমস্ত বৈশিষ্ট্য রয়েছে। জ্যাক শ্লোসবার্গ নিঃসন্দেহে একজন কেনেডি।

জন “জ্যাক” বোভিয়ার কেনেডি শ্লোসবার্গ 1993 সালে জন্মগ্রহণ করেছিলেন, ক্যারোলিন কেনেডি এবং ডিজাইনার এবং শিল্পী এডউইন শ্লোসবার্গের কনিষ্ঠ পুত্র। তিনি তার মাতামহ, 35 তম মার্কিন প্রেসিডেন্ট জন এফ কেনেডির নামে নামকরণ করেছিলেন। টেড কেনেডি ছিলেন তার গডফাদার এবং গ্রেট-কাকা। তিনি তার চাচা, জন এফ. কেনেডি জুনিয়র, আইনজীবী, সোশ্যালাইট এবং প্রকাশক, যিনি 1999 সালে মারা গিয়েছিলেন তার সাথে একটি অদ্ভুত সাদৃশ্য বহন করে। শ্লোসবার্গ JFK জুনিয়রের বিয়েতে আংটি বহনকারী ছিলেন এবং লেখার জন্য এবং বেশি পরিধান না করার জন্য একই ঝোঁক শেয়ার করেছিলেন। জামাকাপড়

শ্লোসবার্গ ইয়েল এবং হার্ভার্ড থেকে ইতিহাস, আইন ও ব্যবসায় প্রশাসনে ডিগ্রী সহ স্নাতক হন, ব্যুরো অফ ওশেনস এবং আন্তর্জাতিক পরিবেশ ও বৈজ্ঞানিক বিষয়ে সংক্ষিপ্তভাবে কাজ করেন এবং সাংবাদিকতায় আত্মনিয়োগ করেন। তিনি ওয়াশিংটন পোস্ট, নিউ ইয়র্ক ম্যাগাজিন এবং পিপল এর জন্য লিখেছেন, কিন্তু স্নাতক হওয়ার পর থেকে তার প্রধান কৃতিত্ব হল বিষয়বস্তু তৈরি করা এবং টিকটক চলচ্চিত্রের একটি সিরিজ দিয়ে তার সামাজিক মিডিয়া উপস্থিতি গড়ে তোলা। প্রায় অর্ধ মিলিয়ন অনুগামীরা এখন নিয়মিত টিউন করে তাকে চাকার পিছনে গান গাইতে, পার্কের দৌড়ে চিন্তাভাবনা করতে, বিগ টেক-এ “হট টেকস” প্রদান করতে এবং ক্রমবর্ধমানভাবে “গণতন্ত্রের জন্য মেমস তৈরি করতে” দেখতে।

একজন ব্যক্তি পাগলা সানগ্লাস পরে একটি গান গাইছেন এমন একটি ভিডিও রেকর্ড করছেন৷
TikTok-এ শ্লোসবার্গ, ‘নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক’-এর সামান্য অফ-কী সংস্করণ গাইছেন। . .
শর্টস, টি-শার্ট এবং মোজা পরা একজন লোক একটি দোকানে নাচছে
…এবং একটি সুপারমার্কেটের আইলে তার নোংরা মোজা নিয়ে মাইকেল জ্যাকসনের একটি গানে মুনওয়াকিং

কিছু পর্যবেক্ষক শ্লোসবার্গকে একটু উদ্ভট মনে করতে পারেন, তার মূর্খ হাস্যরস কিছুটা বন্ধ বলে মনে হয়। তাকে গুনগুন করতে দেখে মনে হচ্ছে আপনি একটি টিন্ডার ডেটে আছেন যা থেকে আপনি বেরিয়ে যেতে চান। এবং আমি মনে করি এটি একটি সতর্কতা চিহ্ন যে তিনি গোসল করা, চুল ধোয়া বা দাঁত ব্রাশ করা পছন্দ করেন না। কিন্তু তা সত্ত্বেও, বা সম্ভবত এটির কারণে, 31 বছর বয়সী তরুণ এবং অসন্তুষ্টদের রাজনীতি ব্যাখ্যা করতে সহায়তা করার জন্য দত্তক নেওয়া হয়েছিল। ইউএস ভোগ তাকে জুলাই মাসে একজন রাজনৈতিক সংবাদদাতা হিসাবে সাইন আপ করেছে, যখন কমলা সদর দপ্তর তাকে ভোট পেতে এবং জেনারেল জেডকে শক্তিশালী করার জন্য একটি ভয়েস হিসাবে ব্যবহার করেছে।

পেনসিলভানিয়ার গভর্নর জোশ শাপিরোর সাথে ডিপ-ডিশ পিৎজা এবং রাজনীতি সম্পর্কে কথা বলতে, সুইং স্টেটের সিনেটরদের সাথে আড্ডা দেওয়া এবং ডেমোক্রেটিক সম্প্রদায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে বারান্দার সাক্ষাৎকার নেওয়ার জন্য তার বিষয়বস্তু এখন কীভাবে ভিডিও থেকে দূরে সরে যাচ্ছে। . তার অ্যাক্সেস ভয়ঙ্কর: বেশিরভাগ ডেমোক্র্যাটিক প্রবীণরা তাকে আপনি একজন হাইপারঅ্যাকটিভ ভাতিজা হিসাবে ব্যবহার করেন বলে মনে হয় – একটি অনিবার্য ব্যক্তিত্ব যা আপনি পছন্দ করেন তবে কখনও কখনও ইচ্ছা চলে যায়। শ্লোসবার্গ তার সাথে কেনেডি হওয়ার সুবর্ণ সুযোগ বহন করে। সে হয়ত একটি দুর্গন্ধযুক্ত স্কেটার-বয় যাকে কুকুরছানা দিয়ে অতিক্রম করা হয়েছে, কিন্তু সে এখনও পৌরাণিক ক্যামেলটের বংশধর। শিকাগোতে ডেমোক্রেটিক ন্যাশনাল কনফারেন্সে তিনি সেই সংযোগের কথা সবাইকে মনে করিয়ে দেওয়ার সুযোগ পেয়েছিলেন, যে সময় তিনি দুই মিনিটের বক্তৃতা দিয়েছিলেন। তিনি সমাবেশে বলেছিলেন কেন তার দাদা তার “নায়ক”: কারণ “তিনি একটি নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করেছিলেন যে তারা আমাদের দেশের জন্য কী করতে পারে তা জিজ্ঞাসা করতে। আজ, JFK-এর আহ্বান এখন আমাদের।”

শ্লোসবার্গ একটি অনন্য ব্র্যান্ডের “মূর্খ হংস” নিয়ে নেতৃত্ব দিতে পারেন তবে কেনেডিসের বর্তমান ফসলের মধ্যে তিনি সম্ভবত সবচেয়ে বুদ্ধিমান। রাজনীতিতে তার চাচাতো ভাই রবার্ট এফ কেনেডি জুনিয়রের শেষ কর্মজীবনের দর্শনের চেয়ে কিছু জিনিস অদ্ভুত: এখন অবসরপ্রাপ্ত রাষ্ট্রপতি প্রার্থী এবং ট্রাম্প সমর্থক এই সপ্তাহে প্রকাশ করেছেন যে 20 বছর আগে একটি তিমির নমুনা সংগ্রহের জন্য তাকে তদন্ত করা হচ্ছে: তিনি তার মাথা কেটে ফেলেছিলেন একটি চেইনস এবং তারপর তাকে পারিবারিক গাড়ির সাথে একটি বাঞ্জি কর্ড দিয়ে বেঁধে রেখেছিল। মস্তিষ্কের কৃমি, এবং মৃত ভালুকের বাচ্চার গল্পের পরে (তিনি এটির চামড়া দেওয়ার পরিকল্পনা করেছিলেন, কিন্তু তারপরে এটি সেন্ট্রাল পার্কে ফেলেছিলেন, মনে আছে?), এবং যৌন নির্যাতনের অভিযোগ (যার জন্য তিনি অপরাধ স্বীকার না করে ক্ষমা চেয়েছিলেন) , আরএফকে জুনিয়র একটু পাগল হওয়ার খ্যাতি এখন বিপজ্জনকভাবে পাগল হিসাবে পুনরায় শ্রেণীবদ্ধ করা হয়েছে।

একটি স্যুট পরা একজন ব্যক্তি একটি ভিড় হলে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দিকে বক্তৃতা ও অঙ্গভঙ্গি করছেন
2024 সালের আগস্টে অ্যারিজোনায় একটি প্রচারণা অনুষ্ঠানে ডোনাল্ড ট্রাম্পের সাথে মঞ্চে রবার্ট এফ কেনেডি জুনিয়র © Getty Images এর মাধ্যমে ওয়াশিংটন পোস্ট
পুলিশ একটি পার্কে ঝোপ এবং গাছ তল্লাশি করছে
2014 সালে সেন্ট্রাল পার্কে যেখানে একটি ভালুকের বাচ্চা মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল পুলিশ সেই জায়গাটি পরীক্ষা করে। রবার্ট এফ কেনেডি জুনিয়র আগস্টে স্বীকার করেছিলেন যে তিনি সেখানে মৃতদেহ ফেলেছিলেন © এপি

জ্যাকি কেনেডি তার প্রয়াত স্বামীর রাষ্ট্রপতিত্বের পৌরাণিক কাহিনীকে সাহায্য করার জন্য ক্যামেলট শব্দটি তৈরি করতে পারেন, কিন্তু পৌরাণিক কাহিনী প্রতি বছর অপরিচিত এবং আরও শক্তিশালী হয়ে ওঠে। একজন কেনেডি একজন সাধারণ নশ্বর হতে পারেন কিনা বা তার বিখ্যাত নাম অনুসারে বেঁচে থাকার জন্য তাকে সর্বদা একটি বহিরাগত ব্যক্তিত্ব গড়ে তুলতে হবে। শ্লোসবার্গ একজন রাষ্ট্রনায়কের কর্তৃত্ব উপভোগ করছেন কারণ তিনি তার আকর্ষণীয় স্নেহশীলতা এবং সংলগ্ন খ্যাতি নেভিগেট করেন। তার ছলনা দেখে মনে হতে পারে যেন এটি পরবর্তী প্রজন্মের ভোটারদের সাথে “খেলা” করার জন্য নিষ্ঠুরভাবে তৈরি করা হয়েছিল, তবে অন্য সময়ে তার সেন্সরবিহীন সম্পাদনাগুলি দর্শনীয়ভাবে অদম্য বলে মনে হয়।

ক্যামেলট 2.0-এর প্রতিনিধি হিসাবে, তিনি সমস্ত বাক্সে টিক দেন। তিনি রাজনৈতিকভাবে উচ্চাভিলাষী, কমনীয়, অ-সংঘাতময়, এবং একটি স্যুট এবং চলমান শর্টসে সুন্দর দেখায়। সাম্প্রতিক রাজনীতির নিরলস নেতিবাচকতা দ্বারা নিরুৎসাহিত করা একটি ভোটিং সেক্টরের জন্য, শ্লোসবার্গ একজন নিখুঁত মুখপাত্র: তিনি তার কর্মের জন্য তার সহজ আহ্বানগুলিকে ছেদ করেছেন — “ভোট ব্লু” (জাহান্নাম, আপনাকে ব্যালটে নামগুলিও জানার দরকার নেই ), “স্বাধীনতা প্রজনন”, “কাঁদো না, ভোট দাও!” – এবং তারপরে জীবনের জিনিসগুলিতে ফিরে যান, যেমন আপনার নোংরা, নোংরা মোজাগুলিতে সুপারমার্কেটের মধ্য দিয়ে চাঁদে হাঁটা।

এবং, হ্যাঁ, তিনি খুব মজার নন, এমনকি বিনোদনমূলকও নন, তবে তার সেই বিরল প্রাচীন ঝলকানি রয়েছে। ক্যামেলট 2.0 একই কিন্তু ভিন্ন, এবং কেনেডি সংযোগের জন্য আমাদের সম্মিলিত দুর্বলতা তার অনেক ভাইদের মতো তার উত্তরণকে মসৃণ করতে পারে, যেখানে ফোকাস শুরু হয় এবং ক্যারিশমা শেষ হয় তা বোঝা কঠিন।

[email protected]

আমাদের সর্বশেষ গল্পগুলি প্রথমে আবিষ্কার করুন – FTWeekend অনুসরণ করুন ইনস্টাগ্রাম এবং এক্সএবং আমাদের পডকাস্ট সদস্যতা জীবন এবং শিল্প যেখানেই আপনি শুনুন





Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Ravens RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছে

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে খেলা চলাকালীন কানসাস সিটি চিফদের বিরুদ্ধে বলটি নিয়ে জাস্টিস হিল (43)...

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি মামলা খারিজ করার বিষয়টি পুনর্বিবেচনা না করার জন্য আদালতকে অনুরোধ করছে…...

Related Articles

বিকিনি পরা মেয়েরা সিঁড়ি বেয়ে উঠছে… তাড়াতাড়ি উপরে যাও!

এই আরোহণকারী শিশুরা সিঁড়িতে আরোহণ করছে এবং তারা আরও খারাপ দেখতে পারছে...

জেলেনস্কি যুদ্ধ শেষ করার জন্য নিরাপত্তা গ্যারান্টির জন্য বিডেনকে চাপ দেবেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

তারা এবং scars – আপনি বিচারক হতে

ডিডির গ্রেপ্তার করা সর্বকালের অনুগ্রহ থেকে সবচেয়ে বড় পতনগুলির মধ্যে একটি, এবং...

ব্রিটেন এবং জার্মানি ভিন্নভাবে ব্যর্থ হচ্ছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা...