Home বিনোদন সাহসী এবং সুন্দর: লিয়ামকে ম্যান আপ অ্যান্ড পুট আউট স্টেফি’স ফায়ার করতে হবে
বিনোদন

সাহসী এবং সুন্দর: লিয়ামকে ম্যান আপ অ্যান্ড পুট আউট স্টেফি’স ফায়ার করতে হবে

Share
Share

সাহসী এবং সুন্দর হ্যাং আপ স্টেফি ফরেস্টার এবং লিয়াম স্পেনসার এই সপ্তাহের সিবিএস সোপ অপেরায় ক্ষোভের জন্ম দিচ্ছে এমন একটি প্লট নিয়ে অতীত থেকে। শুক্রবারের ক্লিফহ্যাঞ্জারে যাওয়ার সময়, লিয়াম স্টেফির আগুন নিভানোর জন্য প্রয়োজনীয় অগ্নি নির্বাপক যন্ত্রটি ধরে রেখেছেন। কিন্তু তিনি ফরেস্টারের মেয়ের চারপাশে টিপ্টো করেন, যাকে তিনি একটি পাদদেশে রাখেন।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: লিয়াম স্পেনসারকে আগুন নেভাতে হবে

স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড) তার মা আছে, টেলর হেইস (রেবেকা বুডিগ) আগুনে জ্বালানি দিচ্ছে। সে নিন্দা করে আমি লোগান আশা করি (আন্নিকা নোয়েল) তার সাম্প্রতিক আচরণের জন্য। এবং তিনি তার মেয়েকেও তাই করতে উৎসাহিত করেন।

টেলর এমন একজন যিনি আয়নায় তাকিয়ে থাকতে পারেন। রিজ টেলর (থর্স্টেন কায়ে) এর আশেপাশে তার আচরণ স্টেফি ফরেস্টারের স্বামীর আশেপাশে হোপের চেয়ে বেশি ভাল নয়। এবং সাহসী এবং সুন্দর স্পয়লার রিজের জন্য টেলরের ইচ্ছা শীঘ্রই বাড়বে।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - লিয়াম স্পেন্সার (স্কট ক্লিফটন)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - লিয়াম স্পেন্সার (স্কট ক্লিফটন)
হোটেল | সিবিএস

এখন লিয়াম স্পেনসার (স্কট ক্লিফটন) মিশ্রণে নিক্ষিপ্ত হয়। লিয়াম স্টেফিকে শান্ত করার চেষ্টা করল এই সপ্তাহে সাহসী এবং সুন্দর. তবে তিনি সরাসরি এ বিষয়ে কথা বলেননি। পরিবর্তে, লিয়াম বিষয়টিতে হালকাভাবে ট্র্যাড করে।

এবং সেই বিষয় হল – হোপ স্টেফির স্বামী ফিনকে চুম্বন করেছিল। এটা ভুল ছিল এবং তিনি প্রচুর ক্ষমা চেয়েছিলেন। কিন্তু জন ফিনেগান (ট্যানার নোভলান) মনে হচ্ছে একমাত্র এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত।

বিএন্ডবি স্পয়লার: লিয়াম ভুল ঠিক করার পরিবর্তে স্টেফি ফরেস্টারের সাথে কথা বলেন

সাহসী এবং সুন্দর স্পয়লার স্টেফি ফরেস্টার আগামী সপ্তাহে হোপ লোগানের জীবনকে দুর্বিষহ করে তুলেছে। তিনি তার সৎ বোনকে সতর্ক করেছিলেন, যিনি তাকে গুরুত্ব সহকারে নিয়েছিলেন বলে মনে হচ্ছে। ঠিক আছে, ফিনকে বলার জন্য যথেষ্ট সিরিয়াস যে তারা একে অপরকে না দেখে।

তবে এটি সম্ভবত আগামী সপ্তাহে লোগানের মেয়ের টুইস্ট হয়ে উঠবে হোটেল লিয়ামের অজানা, তার দেবদূতের আশা একজন প্রলোভনে পরিণত হয়েছে যে স্টেফি ফরেস্টারকে তার চারপাশে অর্ডার দিতে দেবে না, এমনকি ফিনের ক্ষেত্রেও নয়।

লিয়াম স্পেনসারের কাছে এমন জাদু শব্দ রয়েছে যা এই ভুলকে সংশোধন করতে পারে। কিন্তু স্টেফি ফরেস্টারের আশেপাশে থাকাকালীন তিনি যা করতে পারেন তা হল আবেগপ্রবণ হওয়া। পরিবর্তে, তার সন্তানদের এই দুই মায়ের মধ্যে ফাটল সারানোর চেষ্টা করা উচিত।

সাহসী এবং সুন্দর: স্টেফির একটি মৌখিক চড় দরকার

স্টেফি এবং হোপের মধ্যে যুদ্ধ ঠিক করার চাবিকাঠি লিয়াম স্পেন্সারের হাতে। কিন্তু এটি তার জন্য সমস্যা তৈরি করতে পারে। সুতরাং, স্টেফি তার সৎ বোনের উপর তার রাগ প্রকাশ করার সাথে সাথে সে চুপ করে রইল।

কিন্তু, এই স্পেন্সার পুত্রকে স্টেফি ফরেস্টারকে মনে করিয়ে দিতে হবে যে তিনি এমন কিছুর জন্য ক্ষুব্ধ যেটি ফিনের সাথে তারা যা করেছে তার প্রতিফলন করে। ফরেস্টারের মেয়ে হোপ একটি চুম্বনের মাধ্যমে তার বিবাহকে অসম্মান করার বিষয়ে কথা বললে, তিনি খুব ভালভাবে লিয়াম স্পেনসার সম্পর্কেও কথা বলতে পারেন।

তিনি ফিনের সাথে তার বিবাহকে অসম্মান করেছিলেন যখন তিনি তাকে একবার নয়, দুবার চুম্বন করেছিলেন, কিছুক্ষণ আগে সাহসী এবং সুন্দর. ফিন যখন প্রস্তুত হয়ে স্টেফিকে বলেছিল যে হোপ তাকে চুম্বন করেছে, তখন তিনি লিয়ামের চেষ্টার বিষয়ে এটিকে পিছলে যেতে দেননি। সৎ হওয়ার পরিবর্তে, তিনি তার স্বামীর কাছ থেকে এটি লুকিয়েছিলেন। যাইহোক, তিনি হোপের চুম্বনে অংশ নেওয়ার জন্য ফিনকে অদ্ভুতভাবে দোষারোপ করেন।

তাই লিয়ামকে স্টেফিকে বলতে হবে যে এখানে তার একটি ডবল স্ট্যান্ডার্ড চলছে। তিনি লিয়ামের চুম্বন ফিনের কাছ থেকে গোপন রেখেছিলেন। আজ, তিনি এই দম্পতির বাড়িতে প্রবেশ করেন এবং অক্ষত অবস্থায় চলে যান।

আরও ভাল, সঠিক জিনিসটি ম্যান আপ করা এবং ফিনকে বলা হবে। চারটি দলের জন্য স্লেট পরিষ্কার করার জন্য তার কাছে যাদু শব্দ রয়েছে। কিন্তু এই লিয়াম স্পেন্সার, তাই তিনি সম্ভবত সিবিএস সাবানে যতদিন সম্ভব রাডারের অধীনে থাকবেন।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ আপে হোম আন্ডারডগদের বৈশিষ্ট্য রয়েছে। ডিফেন্ডিং জাতীয় চ্যাম্পিয়ন মিশিগান BetMGM-এ +6...

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্যের উপ-প্রধানমন্ত্রী অ্যাঞ্জেলা রেনার এবং চ্যান্সেলর...

Related Articles

মহিলা ক্যামেরায় পোর্শে চুরি করে এবং নির্লজ্জভাবে তার ড্রাইভওয়েতে মালিকের উপর ছুটে যায়

ভিডিও সামগ্রী চালান পিল আঞ্চলিক পুলিশ একজন মহিলা যিনি টরন্টোতে বিক্রির জন্য...

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া কি নোংরা খেলেছে? কে হিদারের রক্ত ​​পরীক্ষায় কারচুপি করেছিল?

জেনারেল হাসপাতাল স্পয়লার টিপ পোর্টিয়া রবিনসন যে কারণ হতে পারে হিদার ওয়েবাররক্ত...

“কোয়াভো হুঞ্চো” অ্যালবামের “বাবল গাম” গানের জন্য কোয়াভোর বিরুদ্ধে মামলা করা হয়েছে

কোয়াভো লুইসিয়ানার একজন র‌্যাপারের কাছ থেকে তার 2018 সালের শালীন হিট “বাবল...