Home খেলাধুলা ক্যাটলিন ক্লার্ক এবং ইন্ডিয়ানা জ্বর 2024 WNBA প্লেঅফে কতদূর যেতে পারে?
খেলাধুলা

ক্যাটলিন ক্লার্ক এবং ইন্ডিয়ানা জ্বর 2024 WNBA প্লেঅফে কতদূর যেতে পারে?

Share
Share

WNBA প্লেঅফ সময়সূচী সেট করা হয়েছে, এবং ইন্ডিয়ানা ফিভারের পথ ম্যাপ করা হয়েছে। রবিবার, ক্যালটিন ক্লার্ক, কেলসি মিচেল, আলিয়া বোস্টন এবং কোম্পানি দুপুর 3pm ET এ ABC-তে পোস্ট সিজনের গেম 1-এ কানেকটিকাট আনকাসভিলে কানেকটিকাট সূর্যের মুখোমুখি হবে।

একটি দর্শনীয় রকি প্রচারণার পরে যেখানে ক্লার্ক অসংখ্য রেকর্ড ভেঙেছে এবং 2016 সাল থেকে প্রথমবারের মতো জ্বরকে প্লে অফে পৌঁছাতে সাহায্য করেছে, এখন অনেকেই প্রশ্ন করছেন: ক্লার্ক এবং ইন্ডিয়ানা পোস্ট সিজনে কতদূর যেতে পারে?

নিয়মিত মৌসুমের দ্বিতীয়ার্ধে কোনো ইঙ্গিত থাকলে, দ্বিতীয় রাউন্ডের বাস্তব সম্ভাবনা দেখা যাচ্ছে। এবং যখন জ্বর সেখানে পৌঁছায়, এটি একটি পোস্ট-সিজন টুর্নামেন্টে ম্যাচআপের বিষয়ে যেখানে যে কোনও কিছু ঘটতে পারে।

বিবেচনা করুন যে অলিম্পিক বিরতির পরে জ্বর 9-5 চলে গেছে, একটি স্ট্রেচ যা আটলান্টা ড্রিম এবং ইন্ডিয়ানার পরবর্তী প্রতিপক্ষ, দ্য সান দ্য ফিভারের মতো অন্যান্য প্লে-অফ-বাউন্ড দলগুলির বিরুদ্ধে জয়ের সাথে একটি পাঁচ গেমের জয়ের ধারাকে অন্তর্ভুক্ত করেছে৷ জুলাইয়ের শেষের দিকে এবং আগস্টের শুরুতে সেই সময়ের পরে এবং তার খেলাকে উন্নত করে। ইন্ডিয়ানা ফিল্ড গোল শতাংশে (45.6), কার্যকর ফিল্ড গোল শতাংশে (52.3) ডব্লিউএনবিএ-তে এগিয়ে এবং মোট স্কোর করা পয়েন্টে দ্বিতীয়। সহজ কথায়, লিগে এমন একটি দল নেই যে জ্বর আক্রমণাত্মকভাবে রাখতে পারে না।

এটি ক্লার্কের নেতৃত্বে একটি ইউনিট, যিনি তার একেবারে বৈদ্যুতিক খেলা দিয়ে এই মৌসুমে WNBA-তে নতুন চোখ আঁকতে চলেছেন। 2024 নিয়মিত সিজনটি ESPN প্ল্যাটফর্মে সবচেয়ে বেশি দেখা হয়েছিল, প্রতি গেমে গড়ে 1.2 মিলিয়ন দর্শক ছিল; অল-স্টার গেমটি রেকর্ড 3.4 মিলিয়ন দর্শক আকর্ষণ করেছে; এবং 11 সেপ্টেম্বর জ্বর এবং লাস ভেগাস এসেসের মধ্যে একটি খেলা 678,000 দর্শকদের আকর্ষণ করেছিল, যা এনবিএটিভিতে সবচেয়ে বেশি দেখা WNBA গেম হয়ে উঠেছে। ডব্লিউএনবিএ-তে মনোযোগ এবং দর্শক সংখ্যা বৃদ্ধির জন্য বেশিরভাগ ডেটা ক্লার্কের নির্দেশে, যে কারণে ইন্ডিয়ানা বনাম। ESPN-এ সম্প্রচারিত অন্যান্য সমস্ত গেমের সাথে কানেকটিকাট রবিবার ABC চিকিত্সা পাচ্ছে। দুঃখিত ডিজনি স্যুট যদি আপনি তাদের জ্বর সমর্থন করতে পান।

ক্লার্ক, অবশ্যই, তার খেলা দিয়ে উত্সাহ চাঙ্গা.

শেল WNBA রুকি অফ দ্য ইয়ার পুরস্কার জিততে পারে এবং নিজেকে অল-ডব্লিউএনবিএ ফার্স্ট দলে ভোট দিতে পারে, উভয়ই সম্মানের যোগ্য হবে। 19.2 পয়েন্ট এবং 5.7 রিবাউন্ড সহ ক্লার্ক এই মৌসুমে প্রতি গেমে লিগ-সেরা 8.4 অ্যাসিস্ট করেছেন। এছাড়াও তিনি প্রতি খেলায় 122 বা 3.1 দিয়ে তৈরি 3-পয়েন্টারে WNBA-কে নেতৃত্ব দিয়েছিলেন। কিছু দৃষ্টিভঙ্গির জন্য, বিবেচনা করুন যে দুর্দান্ত শেরিল সুপস তার 12টি WNBA সিজনে শুধুমাত্র একবার প্রতি গেমে 19.2 পয়েন্টের বেশি গড় করেছেন এবং প্রতি গেমে 4.3 এর বেশি অ্যাসিস্ট রেকর্ড করেননি।

সহায়তার এই সংখ্যাটি ক্লার্ককে অভিজাত এবং একচেটিয়া কোম্পানিতে রাখে। শুধুমাত্র টিচা পেনিচেইরো এবং কোর্টনি ভ্যান্ডারসলুট এক মৌসুমে গড়ে আট ডাইম বা তার বেশি করেছেন। এবং 1997 সালে শুরু হওয়া WNBA-এর ইতিহাসে কোনো খেলোয়াড়ই একই বছরে প্রতি-গেম গড় কমপক্ষে 19 পয়েন্ট এবং আটটি অ্যাসিস্ট পোস্ট করেনি।

তবে জ্বরকে সম্ভাব্য গভীর প্লে অফ রান করার জন্য কী হুমকি দেয় তা কেবল ক্লার্কের চেয়ে বেশি। মরসুমের দ্বিতীয়ার্ধে, তার সতীর্থরা সত্যিই দাঁড়িয়েছিল। মনে রাখবেন, কেলসি মিচেল এবং আলিয়া বোস্টন উভয়ই ক্লার্কের পাশাপাশি তারকা ছিলেন। মিচেল এই মৌসুমে প্রতি গেমে গড় 19.6 পয়েন্ট এবং রবিবার ডালাস উইংসের বিপক্ষে জয়ে 30 পয়েন্ট অর্জন করেছেন। বোস্টন প্রতি গেমে 14.1 পয়েন্ট এবং 9.1 রিবাউন্ড গড় করছে এবং দেখিয়েছে যে – জ্বরের জন্য একটি রক্ষণাত্মক অ্যাঙ্কর হওয়ার পাশাপাশি – এটি অনেক পয়েন্টও স্কোর করতে পারে, যেমন 8 সেপ্টেম্বর ড্রিমের জয়ে 30 পয়েন্ট অর্জন করেছিল .

একটি খেলা যা জ্বরের জন্য আসন্ন জিনিসগুলির লক্ষণ হতে পারে তা হল সূর্যের উপর 28 সালের জয়, যেখানে পাঁচটি ইন্ডিয়ানা খেলোয়াড় একটি ভারসাম্যপূর্ণ স্কোরিং আক্রমণের জন্য ডাবল ফিগারে স্কোর করেছিল যা 84-গেমে জয়লাভ করেছিল . লেক্সি হাল ইন্ডিয়ানার জন্য সেই খেলায় গুরুত্বপূর্ণ ছিল, চারটি 3-পয়েন্টারকে ছিটকে দিয়েছিল।

প্রথম রাউন্ডে যদি জ্বর সূর্যের বাইরে চলে যায়, তারা ছাদের বিরুদ্ধে মাথা ঠুকতে পারে। অলিম্পিক বিরতির পর থেকে, ইন্ডিয়ানা দ্বিতীয় স্থানে থাকা মিনেসোটা লিংক্সের বিপক্ষে ০-২-এ দুই-অঙ্কের হারের সাথে, এবং ফিভার ০-৪-এ দুই বারের ক্ষমতাসীন চ্যাম্পিয়ন, Aces-এর বিরুদ্ধে। বিরতির আগে, ইন্ডিয়ানা প্রথম স্থান অধিকারকারী নিউইয়র্ক লিবার্টির বিপক্ষে 1-3 ছিল।

কিন্তু WNBA পোস্টসিজন যদি মার্চ ম্যাডনেসের মতো কিছু হয়, আমরা জানি ক্লার্কের নেতৃত্বে ভাগ্যের কোনো সীমা নেই।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিসি কফি শপের মালিক ভিডিওতে উবার ইটস চালকের বিরুদ্ধে বর্ণবাদী তাণ্ডব চালাচ্ছেন

ভিডিও কন্টেন্ট প্লে করুন ওয়াশিংটন, ডি.সি.-তে একজন কফি শপের মালিক একজন স্প্যানিশ-ভাষী উবার ইটস ড্রাইভারের বিরুদ্ধে বর্ণবাদী, অশ্লীল ভাষায় গালিগালাজ করেছেন যিনি পুরো...

কয়েক ডজন মহিলা প্রয়াত হ্যারডসের বস মোহাম্মদ আল ফায়েদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন

কয়েক ডজন মহিলা বলেছেন যে তারা লন্ডনে তার হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোরে কাজ করার সময় প্রয়াত ব্যবসায়ী মোহাম্মদ আল ফায়েদ দ্বারা যৌন নিপীড়নের শিকার...

Related Articles

লিওনেল মেসি, ইন্টার মিয়ামি পরিদর্শন এনওয়াইসিএফসি-তে

সেপ্টেম্বর 18, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টার মিয়ামি সিএফ স্ট্রাইকার লিওনেল...

Braves আহত তালিকা থেকে 2B Ozzie Albies পুনঃস্থাপন

জুলাই 21, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের দ্বিতীয় বেসম্যান ওজি...

Ravens RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছে

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...

WTA সারাংশ: Tamara Zidansek থাইল্যান্ডে পুনরুদ্ধার; বৃষ্টি কোরিয়ার খেলা মুছে দেয়

1 সেপ্টেম্বর, 2021; ফ্লাশিং, NY, USA; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল টেনিস...