Home খেলাধুলা অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে
খেলাধুলা

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

Share
Share

অ্যারন রজার্স এখনও এটি আছে.

40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা ঘুরে ফিরে জিতেছেন নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস ডিফেন্স নিউইয়র্ক জেটসকে 24-3 জয়ে নেতৃত্ব দেবে. রজার্স 281 ইয়ার্ড এবং দুটি টাচডাউনের জন্য 35টির মধ্যে 27টি পাস সম্পন্ন করেছে।

কিন্তু রজার্সের পরিসংখ্যান পুরো গল্প বলে না।

নিউ ইংল্যান্ড সারা রাত রজার্সের কাছে যেতে সমস্যায় পড়েছিল, তাকে ঘন ঘন চাপ দিয়েছিল, শুধুমাত্র 20-বছরের এনএফএল প্রবীণকে বিপদ থেকে বেরিয়ে আসার জন্য তার পা ব্যবহার করতে এবং দৌড়ে একজন খোলা লোককে আঘাত করতে দেখে। পাস দ্রুত ছিল. সম্পদ ছড়ানো সহজ মনে হলো। মনে হচ্ছিল আমরা পুরানো রজার্স দেখছি।

এখনও অনেক ফুটবল খেলা বাকি আছে, কিন্তু রজার্স যদি অন্তত প্রতি পাক্ষিকে বৃহস্পতিবারের পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে পারে, তবে তার একটি অবিশ্বাস্য মরসুম হবে।

এবং এটি শেষ হওয়া উচিত, যদি তা হয়।

এটি পছন্দ করুন বা না করুন, রজার্সের সত্যই প্রমাণ করার কিছুই বাকি নেই। তিনি চারবারের এমভিপি। তার আঙুলে একটি সুপার বোল রিং আছে। তিনি নিজেকে সর্বকালের সেরা কোয়ার্টারব্যাকদের একজন হিসাবে প্রতিষ্ঠিত করেছিলেন।

রজার্সের 2023 প্রচারাভিযান উল্লেখযোগ্যভাবে ছোট করা হয়েছিল মাত্র চারটি নাটক করার পর যখন তিনি তার বাম অ্যাকিলিস টেন্ডন ফেটে যান বাফেলো বিলের বিরুদ্ধে নিউইয়র্কের সিজন ওপেনারে। এখন তিনি এখানে, 40 বছর বয়সে, আগের মতোই স্প্রি দেখছেন।

রজার্সের একটি শক্তিশালী মরসুম দেখা এবং সম্ভাব্যভাবে জেটদের প্লে-অফ স্পটে নিয়ে যাওয়া – বা আরও ভাল, একটি চ্যাম্পিয়নশিপ – একটি সিজন-এন্ডিং অ্যাকিলিস ইনজুরির কারণে, প্রসারিত হওয়ার আগে, এটি নিখুঁত সমাপ্তি।

নিউ ইয়র্ক সর্বত্র যাওয়ার জন্য প্রিয় নয়, এবং হওয়া উচিতও নয়, তবে আমাদের অন্তত একটি প্লে অফ গেমে রজার্সকে দেখা উচিত।

ধরুন রজার্সের বয়সের জন্য একটি সিজন আছে, তারপর খেলা চালিয়ে যাওয়া বেছে নেয়। ওখান থেকে কিভাবে উপরে যাবে? তুমি উপরে যেও না। যদি আমরা সেই পরিস্থিতিতে ভাগ্যবান হই, রজার্স 2025 সালে ততটা রিগ্রেশন দেখায় না এবং পথের ধারে পড়ে যায়, অবশেষে এক বা দুই বছরের মধ্যে তার ক্লিটগুলি ঝুলিয়ে দেয়।

কিন্তু ফাদার টাইম অপরাজিত। এবং কিছু আমাদের বলে যে 41 বছর বয়সী রজার্স তার পক্ষে খুব অনুকূল প্রতিপক্ষ হবে। একটি ইনজুরি একবার এবং সব জন্য রজার্স এর ক্যারিয়ার শেষ করতে পারে, অথবা আমরা এমন একজন ব্যক্তির একটি শেল দেখতে পাচ্ছি যিনি একবার এক মৌসুমে মাত্র পাঁচটি বাধার বিপরীতে 48 টাচডাউনের জন্য নিক্ষেপ করেছিলেন।

আমি আপনার সম্পর্কে জানি না, কিন্তু আমি এই প্রজন্মের সবচেয়ে প্রতিভাবান সংকেত-কলারদের একজনকে মনে রাখতে চাই না।

ঠিক আছে, এটা বলা আমার পক্ষে খুবই সহজ, আমার ল্যাপটপের সামনে বসে টাইপ করা, আমার 85 বছর বয়স পর্যন্ত আমি কিছু করতে পারি। লেখার একটি দীর্ঘ শেলফ লাইফ আছে। অনেক ক্যারিয়ার করে। ফুটবল নয়। সুতরাং আমি মনে করি যে আপনি এখনও সাফল্য পাচ্ছেন তখন এটি থেকে দূরে সরে যাওয়া বেশ কঠিন।

তবে বিজয়ী হওয়ার সুযোগ দেখা দিলে তার সদ্ব্যবহার করাই উত্তম।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের সম্মুখীন যখন ক্লেয়ার গ্রেস নিউম্যান চলে যাওয়ার বড় সিদ্ধান্ত নেয়। ইয়াং...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ পিচার রিচার্ড ফিটস (80) ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে তৃতীয়...

Related Articles

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...