Home খেলাধুলা MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে
খেলাধুলা

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

Share
Share

এমএলবি: মিয়ামি মার্লিন্সে লস এঞ্জেলেস ডজার্সসেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) লোনডিপো পার্কে সপ্তম ইনিংসের সময় মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে সিজনের 50 তম হোম রান হিট করার পরে ভক্তদের কাছ থেকে দাঁড়িয়ে অভিনন্দনের প্রতিক্রিয়া জানিয়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Sam Navarro-Imagn Images

শোহেই ওহতানি MLB ইতিহাসের প্রথম খেলোয়াড় যিনি একই মৌসুমে 50 হোম রান এবং 50 চুরি করেছেন যে তার লস অ্যাঞ্জেলেস ডজার্স বৃহস্পতিবার বিকেলে হোস্ট মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে 20-4 জয়ের সাথে প্লে অফের বার্থ অর্জন করেছিল।

ওহতানি 10 আরবিআই, তিনটি হোম রান, দুটি ডাবল, দুটি স্টিলস এবং চার রান সহ 6-এর জন্য-6 ছিল। তিনি সপ্তম ইনিংসে বিপরীত মাঠের হোম রানের মাধ্যমে 50-50 করে তোলেন, মিয়ামি জনতার কাছ থেকে স্থায়ী প্রশংসা অর্জন করেন। তিনি 51 হোম রানের সাথে রাতটি শেষ করেন – একটি নতুন ডজার্স সিজন রেকর্ড, 2001 থেকে শন গ্রিনের 49 মার্ক ভেঙে – এবং 51 টি চুরি।

ডজার্স, যারা টানা 12 বছর প্লে-অফ করেছে, জ্যাক ফ্লাহার্টির (13-7) কাছ থেকে কঠিন পিচিং পেয়েছে। তিনি ছয়টি ইনিংস নিক্ষেপ করেছিলেন, পাঁচটি হিট, দুটি হাঁটা এবং তিনটি রানের অনুমতি দিয়েছিলেন। মিয়ামিতে শুরু হওয়া তিনটি ক্যারিয়ারে তিনি 3-0, এবং এই মৌসুমে তার 13টি কেরিয়ারের সেরা জয়।

মারলিনস স্টার্টার এডওয়ার্ড ক্যাব্রেরা (4-8) বন্যতা তাকে মাত্র 2 1/3 ইনিংসে সীমাবদ্ধ করার পরে হারটি নিয়েছিলেন। তিনি পাঁচটি হাঁটলেন, একটি ব্যাটারকে স্ট্রাইক আউট করলেন এবং চারটি হিট ছেড়ে দিলেন, সাত রানের অনুমতি দিলেন।

Astros 3, Angels 1

অষ্টম ইনিংসে জন সিঙ্গেলটন দুই রান, দুই-আউট ডাবল টু সেন্টার ফিল্ডে আঘাত হানে এবং স্বাগতিক হিউস্টন লস অ্যাঞ্জেলেসকে পরাজিত করে, ইউসেই কিকুচি দ্বারা শুরু করা নয়টি খেলায় অপরাজিত থাকে।

সিঙ্গেলটন এঞ্জেলস রিলিভার রায়ান মিলারের (0-1) বিরুদ্ধে একটি 1-2 ঝাড়ুদারকে কেন্দ্রের মাঠে লাইন করে প্রত্যাবর্তন করেছিলেন। ইয়র্ডান আলভারেজ — যিনি একটি লিডঅফ ওয়াক কাজ করেছিলেন — এবং ইয়াইনার দিয়াজ 1-1 অচলাবস্থা ভাঙতে গোল করেছিলেন।

কিকুচি ছয় ইনিংস পিচ করেছেন, পাঁচটি হিট এবং একটি হাঁটার অনুমতি দিয়েছেন এবং নয়টি আউট করেছেন। হেক্টর নেরিস, ব্রায়ান আব্রেউ (3-3) এবং জোশ হাডার — যারা তার 32 তম সেভ করেছিলেন — একটি স্কোরহীন ইনিংসে কাজ করেছিলেন কারণ অ্যাস্ট্রোস আমেরিকান লিগ ওয়েস্টের পাঁচটি খেলায় তাদের জাদু সংখ্যা কমিয়েছিল৷

ডায়মন্ডব্যাকস 5, ব্রুয়ার্স 1

ব্র্যান্ডন ফাড্ট সপ্তম ইনিংসে একটি একক মারেন কারণ অ্যারিজোনা সফরকারী মিলওয়াকিকে পরাজিত করে ন্যাশনাল লিগের ওয়াইল্ড কার্ড রেসে গতি বজায় রেখেছিলেন।

প্যাফাড্ট (10-9) চতুর্থ ইনিংসে মাত্র একটি সিঙ্গেলের অনুমতি দেন গ্যারেট মিচেলের একক হোম রান সপ্তম কাটে অ্যারিজোনাকে 3-1 তে দুই আউট দিয়ে। Pfaadt একটি কেরিয়ার-উচ্চ 12 আউট করেছেন, যার মধ্যে একটি ফ্র্যাঞ্চাইজি রেকর্ড বেঁধে পরপর সাতটি সহ, এবং 104-পিচ আউটিংয়ে শূন্য বেসে হেঁটেছেন। এজে পুক এবং জাস্টিন মার্টিনেজ দুই-হিটার সম্পূর্ণ করার জন্য একটি নিখুঁত ইনিংস অনুসরণ করেন কারণ অ্যারিজোনা এনএল-এর শীর্ষ ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য নিষ্ক্রিয় সান দিয়েগোর দুটি গেমের মধ্যে চলে যায়।

ডায়মন্ডব্যাকস পঞ্চম বলে তিন রান দিয়ে স্কোরহীন টাই ভেঙে দেয়। গ্যাব্রিয়েল মোরেনো এবং জেরাল্ডো পেরডোমো টানা হেঁটে ওপেন করেন। কোরবিন ক্যারল তারপরে তৃতীয় বেসম্যান অ্যান্ড্রু মোনাস্টেরিওর একটি ত্রুটিতে পৌঁছান, মোরেনো গোল করে।

মেটস 10, ফিলিস 6

ব্র্যান্ডন নিম্মো তৃতীয় ইনিংসে টাই-ব্রেকিং হোম রান হিট করেন এবং নিউ ইয়র্কের জন্য তিনটি আরবিআই-এর সাথে শেষ করেন, যা ন্যাশনাল লিগ ইস্ট প্রতিদ্বন্দ্বীদের মধ্যে চার-গেমের সিরিজের উদ্বোধনী ম্যাচে ফিলাডেলফিয়া সফরকারীকে পরাজিত করেছিল।

মার্ক ভিয়েনটোস এবং পিট আলোনসো প্রথম ইনিংসে ব্যাক-টু-ব্যাক হোম রান মারেন এবং ফ্রান্সিসকো আলভারেজ মেটসের হয়ে চতুর্থটিতে তিন রানের শট মারেন, যিনি ফ্র্যাঞ্চাইজিতে প্রথমবারের মতো টানা তৃতীয় খেলায় কমপক্ষে 10 রান করেছিলেন। ইতিহাস

ট্রেয়া টার্নার তৃতীয়টির শীর্ষে দুই রানের হোম রান হিট করে সংক্ষিপ্তভাবে খেলাটি বেঁধে দেন, যেখানে ব্রাইস হার্পার এনএল ইস্ট-নেতৃস্থানীয় ফিলিসের হয়ে দুই রানের ডাবল হিট করেন, যিনি প্লে অফে জায়গা পাওয়ার সুযোগ মিস করেন।

জলদস্যু 3, কার্ডিনাল 2

নিক গনজালেস ট্রিপল, একটি রান সহ 4-এর জন্য 2-এ গিয়েছিলেন এবং পিটসবার্গ সফরকারী আরবিআই সেন্ট লুইসকে পরাজিত করেছিলেন।

ইয়াসমানি গ্র্যান্ডাল পাইরেটসের হয়ে একটি হোম রান মারেন, যারা চার গেমের সুইপ এড়িয়ে যায়। লুইস অর্টিজ ছয় ইনিংসে পাঁচটি আঘাতে দুই রানের অনুমতি দেন। তিনি সাতটি মারলেন এবং দুটি হাঁটলেন। রিলিভার কারমেন ম্লোডজিনস্কি (4-5) জয় রেকর্ড করেন এবং অ্যারোল্ডিস চ্যাপম্যান তার 10তম সেভ অর্জন করেন।

ব্রেন্ডন ডোনোভান কার্ডিনালদের জন্য দুটি আরবিআই-এর সাথে 4-এর জন্য-4-তে গিয়েছিলেন। এরিক ফেড্ডে ছয় ইনিংসে চারটি আঘাতে এক রানের অনুমতি দেন। তিনি তিনটি মারলেন এবং একটি হাঁটলেন। রিলিভার জোজো রোমেরো (৭-৩) হার নেন।

অভিভাবক 3, যমজ 2 (10 ইনিংস)

আন্দ্রেস গিমেনেজের তিনটি হিট ছিল, যার মধ্যে 10 তম ইনিংসে একটি গেম-এন্ডিং RBI একক ছিল, কারণ ক্লিভল্যান্ড মিনেসোটা সফরকারীকে পরাজিত করে প্লে-অফ স্পট অর্জন করেছিল।

মিনেসোটার কালেব থিয়েলবার (2-4) ঢিবির উপর এবং 10-এ দ্বিতীয় বেসে ক্লিভল্যান্ডের জোসে রামিরেজ একজন স্বয়ংক্রিয় রানারের সাথে, লেন থমাস ইচ্ছাকৃতভাবে হাঁটার আগে জোশ নেইলরকে তুলে নেওয়া হয়েছিল। গিমেনেজ তারপর এটি শেষ করতে একটি গ্রাউন্ডার থেকে ডান মাঠে আঘাত করেন।

কাইল মানজারদো ক্লিভল্যান্ডের জন্য তিনটি হিটের মধ্যে একটি হোম রান হিট করেছে, যেটি ছয়টি খেলায় পঞ্চমবারের জন্য জিতেছে এবং আসন্ন প্লে অফে অন্তত একটি ওয়াইল্ড-কার্ড স্পট জয় করেছে।

Orioles 5, Giants 3

সান ফ্রান্সিসকোকে পরাজিত করতে বাল্টিমোরকে নেতৃত্ব দেওয়ার জন্য নবম ইনিংসে দুই আউটের সাথে অ্যান্থনি স্যান্টান্ডার একটি দুই রানের হোমারকে আঘাত করেন।

স্যান্টান্ডার তার বছরের 42তম হোম রানের জন্য সংযোগ করার আগে রায়ান ওয়াকারের দ্বারা টানা চারটি দুই-স্ট্রাইক পিচে ফাউল করেছিলেন। জ্যাকসন হলিডে একটি দুই রানের একক মারেন এবং জ্যাক এফ্লিন ছয়টি শক্তিশালী ইনিংস খেলে ওরিওলসকে তিন ম্যাচের হারের ধারাটি স্নান করতে সহায়তা করে।

নবম শীর্ষে একটি 3-2 লিড রক্ষা করার চেষ্টা করে, বাল্টিমোরের কাছাকাছি সেরান্থনি ডমিনগুয়েজ প্যাট্রিক বেইলি এবং হেলিয়ট রামোসকে ইনিংস ওপেন করতে হাঁটলেন। বাল্টিমোরের আউটফিল্ডার সেড্রিক মুলিনস এবং অস্টিন স্লেটার খেলায় সংঘর্ষের সাথে ক্যাসি স্মিট ডান কেন্দ্রে একটি ড্রাইভ করেছিলেন। বেইলির বদলি হিসেবে দৌড়ে আসা ব্রেট উইজলি টাইং রান করেন। মাইকেল কনফোর্টোও জায়ান্টদের হয়ে টানা দ্বিতীয় দিনে হোম রান মারেন।

সাহসী 15, রেডস 3

ম্যাট ওলসন এবং মাইকেল হ্যারিস II প্রত্যেকে দুটি হোম রান করেন কারণ আটলান্টা তিন ম্যাচের সিরিজের নির্ধারক খেলায় হোস্ট সিনসিনাটিকে পরাজিত করে।

হ্যারিস চারটি আরবিআই এবং চার রান করে 3-এর জন্য-5-এ শেষ করেন। র‌্যামন লরেনো এবং জর্জ সোলারও ব্রেভসের হয়ে তিন রানের হোম রান মারেন। স্টার্টার ক্রিস সেল (18-3) তার 18 তম জয় অর্জন করে ক্যারিয়ারের সর্বোচ্চ স্থাপন করেছেন। তিনি পাঁচ ইনিংসে পাঁচটি হিটে দুই রান সমর্পণ করেন, দুই হাঁটা ও ছয়ে আউট হন।

রুকি ব্লেক ডান রেডদের জন্য 3 দিনের জন্য 2-এর অংশ হিসাবে তার প্রথম বড় লিগ হোম রানে আঘাত করেছে, যারা তাদের শেষ আটের মধ্যে পাঁচটি হারিয়েছে। তিনবার গোল করেন ডান। সিনসিনাটির 10টি হিটের মধ্যে তিনটি ছিল এলি ডি লা ক্রুজের।

মেরিনার্স 3, ইয়াঙ্কিস 2

লোগান গিলবার্ট ছয় গেমের জয়হীন স্ট্রীক স্ন্যাপ করেছেন কারণ সিয়াটল নিউ ইয়র্ক সফরের বিরুদ্ধে তিন গেমের সিরিজের সমাপ্তি রক্ষা করেছে।

Jazz Chisholm Jr. ইয়াঙ্কিজদের জন্য একটি হোম রান হিট করেছে, যারা বুধবার রাতে 10 ইনিংসে 2-1 জয়ের সাথে একটি প্লে অফ স্পট দখল করেছে এবং বাল্টিমোরের বিরুদ্ধে AL ইস্টকে চার গেমে এগিয়ে দিয়েছে।

গিলবার্ট (8-11), যেটি 10 ​​অগাস্টের পর থেকে জিততে পারেনি, 5 1/3 ইনিংসে ছয়টি আঘাতে দুই রানের অনুমতি দেয়। মেরিনার্সের হয়ে ডানহাতি এই ব্যাটসম্যান দুটি হাঁকান এবং নয়টি আউট করেন।

ব্লু জেস 4, রেঞ্জার্স 0

কেভিন গাউসম্যান পাঁচটি হিটলেস ইনিংস নিক্ষেপ করেন এবং ভ্লাদিমির গেরেরো জুনিয়র দুটি একক হোম রানে দুটি প্রাথমিক রান নিশ্চিত করে, টেক্সাসের আর্লিংটনে টরন্টোর জয় নিশ্চিত করেন।

গেরেরো তিন রান এবং হাঁটার সাথে 4-এর জন্য 3-এ ছিলেন। নাথানিয়েল লোকে হাঁটা ছেড়ে দেওয়ার আগে গাউসম্যান (13-11) 4 1/3 ইনিংসের মাধ্যমে নিখুঁত ছিলেন। দলের মতে, “পিঠের নিচের টাইটনেস” এর কারণে সরানোর আগে একটি আঘাতের অনুমতি না দিয়ে গাউসম্যান 58টি পিচে ছয়টি স্ট্রাইকআউট করেছিলেন।

টেক্সাস, যার মাত্র দুটি হিট ছিল, তার শেষ নয়টি খেলায় ষষ্ঠবারের মতো হেরেছে। তার দ্বিতীয় মেজর লিগ শুরুতে এবং হোম ডেবিউতে, রেঞ্জার্স রুকি ডান-হাতি কুমার রকার (0-1) দুই রান (একটি অর্জিত), দুটি হিট এবং চার হাঁটার অনুমতি দেয়, তিন ইনিংসে পাঁচটি আউট করে।

রে 2, রেড সক্স 0

জ্যাক লিটেল সাত ইনিংসে মাত্র একটি আঘাতের অনুমতি দিয়েছেন কারণ টাম্পা বে বোস্টনকে সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডায় একটি সম্মিলিত এক-হিট আউটে পরাজিত করেছে।

একটি অর্থনৈতিক 75-পিচ আউটিং, লিটেল (8-9) তার 28 তম শুরুতে হাঁটা ছাড়াই সাতটি আউট করেন। তিনি যে 22 ব্যাটারের মুখোমুখি হয়েছেন তার মধ্যে 21 জনকে অবসর নিয়েছিলেন, তৃতীয়টিতে নিক সোগার্ডের দ্বারা শুধুমাত্র একটি সিঙ্গেলকে কেন্দ্রে আনার অনুমতি দিয়েছিলেন – রাতে রেড সক্সের একমাত্র বেসরানার। The Rays’ Brandon Loe এর একটি RBI ছিল এবং Jose Caballero এর একটি সিঙ্গেল ছিল এবং তিনি তার আমেরিকান লিগের শীর্ষস্থানীয় 44তম চুরি করা বেস তৈরি করেছিলেন।

রেড সক্স স্টার্টার ব্রায়ান বেলো 5 2/3 ইনিংসে পাঁচটি হিটে এক রানের অনুমতি দিয়েছেন, সাতটি স্ট্রাইকআউট এবং দুটি ওয়াক রেকর্ড করেছেন।

শাবক 7, জাতীয় 6

ড্যানসবি সোয়ানসন তিনটি হিট এবং চার রান সংগ্রহ করেছিলেন এবং কোডি বেলিঙ্গার ওয়াশিংটনকে পরাজিত করতে হোস্ট শিকাগোর নেতৃত্ব দেওয়ার জন্য তিনটি আরবিআই ছিলেন।

শিকাগোর সেইয়া সুজুকি একটি দুই রানের হোমার চালু করেছিল এবং ইয়ান হ্যাপ তিনটি হিট করেছিল এবং দুবার স্কোর করেছিল। আইজ্যাক পেরেদেস শাবকদের জন্য এক জোড়া রানে ড্রাইভ করেন, যিনি 12টি হিট আউট করেন একটি শালীন দুই গেমের স্ট্রীক স্ন্যাপ করার জন্য।

ওয়াশিংটনের জোই গ্যালো তিন রানের হোম রানে আঘাত করেছিলেন এবং জেমস উড, আন্দ্রেস চ্যাপারো এবং জোসে তেনা প্রত্যেকে একটি করে রান করেছিলেন। সিজে আব্রামস চারটি হিট রেকর্ড করেছেন এবং ন্যাশনালদের হয়ে দুবার স্কোর করেছেন, যারা তাদের চার ম্যাচের হারের ধারায় 29 রান দিয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ জাপান বেঞ্চমার্ক সুদের হার স্থিতিশীল রাখে কারণ এটি সতর্কতার সাথে এগিয়ে যায়

27 এপ্রিল, 2022-এ জাপানি পতাকা টোকিওতে ব্যাংক অফ জাপান (BoJ) সদর দফতরের (নীচে) উপরে উড়ছে। কাজুহিরো নোগি | এএফপি | গেটি ইমেজ ব্যাংক...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। উন্নত বিশ্ব জুড়ে মেয়ে ও তরুণী...

Related Articles

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...