Home বিনোদন 23-27 সেপ্টেম্বরের জন্য সাহসী এবং সুন্দর প্রারম্ভিক স্পয়লার: হোপ স্ক্র্যাম্বলস এবং টেলর অভিযোগ করেছেন
বিনোদন

23-27 সেপ্টেম্বরের জন্য সাহসী এবং সুন্দর প্রারম্ভিক স্পয়লার: হোপ স্ক্র্যাম্বলস এবং টেলর অভিযোগ করেছেন

Share
Share

23-27 সেপ্টেম্বরের জন্য সাহসী এবং সুন্দর স্পয়লারগুলি হোপ লোগানকে দেখায় যে সে যা চায় তা পেতে মরিয়া, যখন টেলর হেইস নিজেকে ক্রমবর্ধমান রাগান্বিত এবং কিছু অভিযোগ করতে দেখায়। আসুন এই B&B স্পয়লারগুলিতে ডুব দেওয়া যাক।

সাহসী এবং সুন্দর স্পয়লার: আমি আশা করি লোগান এন্ডগেম সম্পর্কে চুলকায়

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের জন্য স্পয়লার স্টেফি ফরেস্টার দেখুন (জ্যাকলিন ম্যাকিনেস উড) নিশ্চিত যে তার উপরে হাত রয়েছে আমি লোগান আশা করি. হোপকে ফিন (ট্যানার নভলান) থেকে দূরে রাখার জন্য তিনি ফ্যাশন লাইনকে লিভারেজ হিসেবে ব্যবহার করছেন।

যাইহোক, আশা সহজে পিছিয়ে পড়ার কেউ নয়। তার মা এবং স্টেফির দ্বারা কী করা উচিত তা বলায় তিনি বিরক্ত হন। হোপ এখনও বিশ্বাস করে যে ফিন স্টেফি (ওরফে নিজেই) এর চেয়ে ভাল কাউকে পাওয়ার যোগ্য। পতনের পূর্বরূপ টিজ করে যে হোপ স্টেফির আল্টিমেটামের পরে একজন নতুন মানুষ পায়।

এই নতুন মানুষটি কি হোপের পরিচিত কেউ হতে পারে, নাকি একটি সম্পূর্ণ নতুন চরিত্র ছবিতে প্রবেশ করবে? আশা নিয়েও সন্দেহ হয় টেলর হেইস. তিনি হোপের দিকে নজর রেখেছেন, যিনি স্টেফির স্বামীর প্রতি অত্যধিক আগ্রহী বলে মনে হচ্ছে।

এরিক কি ফিনের সাথে হোপের মর্মান্তিক চুম্বন সম্পর্কে জানতে পারবে? এই শহরে দাবানলের মতো ছড়াচ্ছে গসিপ! হোপ লোগান স্টেফির কাছে ফিন যাওয়ার জন্য পথ খুঁজছেন, আমরা টেলরকে উচ্চ সতর্কতায় দেখতে পাব সাহসী এবং সুন্দর.

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: হোপ লোগান (অ্যানিকা নোয়েল) - টেলর হেইস (রেবেকা বুদিগ)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: হোপ লোগান (অ্যানিকা নোয়েল) - টেলর হেইস (রেবেকা বুদিগ)
সাহসী এবং সুন্দর: হোপ লোগান – টেলর হেইস

B&B স্পয়লার পরের সপ্তাহে: টেলর হেইস শকার

B&B স্পয়লাররা টিজ করে যে মর্মান্তিক খবর টেলর বলেছেন রিজ ফরেস্টার (থর্স্টেন কায়) আউট হতে বাধ্য। এবং তাকে সম্ভবত স্টেফিকে লস অ্যাঞ্জেলেসে ফিরে যাওয়ার আসল কারণটি বলতে হবে। সবকিছু যা মনে হয় তা নয়।

পপি নোজাওয়া (রোমি পার্ক) বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) কে ছেড়ে দিতে প্রস্তুত নয়। লুনার (লিসা ইয়ামাদা) ক্রিয়াকলাপ দ্বারা বিধ্বস্ত হওয়া সত্ত্বেও, পপি বিলকে বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল-এ তার সোনার টিকিট হিসাবে দেখেন।

যাইহোক, উইল স্পেন্সার (ক্রু মরো) এবং লিয়াম স্পেন্সার (স্কট ক্লিফটন) তাকে তার বাবার কাছ থেকে দূরে রাখতে বদ্ধপরিকর। এবং কেটি লোগান (হিদার টম) সম্ভবত গেটকিপিং প্রচেষ্টায় যোগ দেবেন।

ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) ক্রুদ্ধ হয়ে ওঠে। তিনি স্টেফি এবং টেলরকে লোগানদের প্রতি অসম্মানজনক হিসাবে দেখেন। এদিকে, স্টেফি মনে করেন যে ব্রুক ফিনের কাছে তার সম্পর্কে অভিযোগ করে একটি লাইন অতিক্রম করেছে।

লোগান গার্লস এবং ফরেস্টার-হেইস একটি শোডাউনের জন্য প্রস্তুত হচ্ছে!

ব্রুকের সাথে তার দ্বন্দ্বের পর ফিন নিজেকে একটি অস্বস্তিকর অবস্থানে খুঁজে পান। বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লাররা পরামর্শ দেয় যে সে স্টেফিকে সমর্থন করছে। এবং তিনি অবিচল যে তিনি আশার কোন আগ্রহ নেই এবং শোনা উচিত ছিল.

টেলর এবং স্টেফি সম্ভবত হোপ লোগান পরিস্থিতি নিয়ে আলোচনা করবেন। এবং টেলর তার ফ্যাশন লাইনের সাথে হোপের আচরণকে লিঙ্ক করার স্টেফির আল্টিমেটামকে অনুমোদন করে কিনা তা দেখতে আমি আগ্রহী। টেলর হেইসকে জেনে, তিনি তার মেয়ের সম্পর্কে খারাপ কথা বলার ধৃষ্টতার জন্য ব্রুকের মুখোমুখি হতে পারেন।

পরের সপ্তাহে B&B, Hope’s হতাশা তাকে নিয়ে গেছে একটি বিপজ্জনক পথ নিচে? ফিন কীভাবে লোগান এবং ফরেস্টার-হাইস মহিলাদের মধ্যে উত্তেজনা নেভিগেট করবে? আর টেলর কী বড় রহস্য লুকিয়ে রেখেছেন? আমরা শীঘ্রই আরো জানতে হবে.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ঝড় বরিস উত্তর ইতালিতে বন্যা নিয়ে আসায় দুজন নিখোঁজ এবং 1000 জনকে সরিয়ে নেওয়া হয়েছে

ইতালির উত্তর-পূর্বাঞ্চলীয় এমিলিয়া-রোমাগনা অঞ্চলে ভারী বন্যা ও ভূমিধসের কারণে দু’জন নিখোঁজ এবং প্রায় 1,000 লোককে তাদের বাড়িঘর থেকে সরিয়ে নেওয়া হয়েছে। রাভেনা শহরের...

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত পান্ডাগুলিকে দেখেছিলেন তা আবিষ্কার করার পরে ক্ষিপ্ত হয়ে উঠেছে তারা বিপন্ন...

Related Articles

জাইন মালিক এবং গিগি হাদিদ কন্যা খায়ের জন্মদিন উদযাপন করেন এবং তার পুরো নাম প্রকাশ করেন

গিগি হাদিদ এবং জয়েন মালিক তারা আর একসাথে থাকতে পারে না, কিন্তু...

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডিসি কফি শপের মালিক ভিডিওতে উবার ইটস চালকের বিরুদ্ধে বর্ণবাদী তাণ্ডব চালাচ্ছেন

ভিডিও কন্টেন্ট প্লে করুন ওয়াশিংটন, ডি.সি.-তে একজন কফি শপের মালিক একজন স্প্যানিশ-ভাষী...

ডিডিকে মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে রুটিন সুইসাইড ওয়াচে রাখা হয়েছে

ডিডি তাকে নিউইয়র্কের মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে আত্মহত্যার ঘড়িতে রাখা হয়েছে… তবে অন্তত...