Home খেলাধুলা টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়
খেলাধুলা

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

Share
Share

এমএলবি: বোস্টন রেড সক্সে বাল্টিমোর ওরিওলসসেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন রেড সক্সের বিপক্ষে হোম রানে আঘাত করার পর বাল্টিমোর ওরিওলস মনোনীত হিটার অ্যান্থনি স্যান্টান্ডার (25) প্রথম বেসম্যান রায়ান ও’হ্যার্ন (32) এর সাথে প্রতিক্রিয়া দেখান। বাধ্যতামূলক ক্রেডিট: ডেভিড বাটলার II-Imagn Images

বাল্টিমোর ওরিওলস দেরী মরসুমের আমেরিকান লীগ ইস্ট শিরোপা লড়াইয়ে জড়িত হবে বলে আশা করা হচ্ছে।

পরিবর্তে, তারা পোস্ট সিজনে যোগ্যতা অর্জনের জন্য একটি ভিন্ন ধরণের দৌড়ে রয়েছে এবং ডেট্রয়েট টাইগাররা সেই সমীকরণের একটি বড় অংশ।

টাইগাররা, যারা আমেরিকান লিগের প্লে-অফের মাঝপথে এগিয়েছে, শুক্রবার রাতে বাল্টিমোরে তিন ম্যাচের সিরিজ শুরু করেছে।

এই সপ্তাহে দ্রুত পতনশীল ওরিওলসের (85-68) জন্য কিছু জয় পাওয়া গুরুত্বপূর্ণ হবে যাতে তারা পরের সপ্তাহে তিনটি গেমের জন্য ইয়াঙ্কিজে যাওয়ার সময় AL ইস্টের পরিপ্রেক্ষিতে লাইনে এখনও কিছু আছে তা নিশ্চিত করতে।

যখন তারা শুক্রবার সর্বোচ্চ ওয়াইল্ড-কার্ড স্পটে প্রবেশ করে, তারা প্রাচ্যের দৌড়ে ইয়াঙ্কিদের চেয়ে চার পিছিয়ে রয়েছে। অ্যান্থনি স্যান্টান্ডারের দুই রানের ওয়াক-অফ হোম রান বৃহস্পতিবার বিকেলে ওরিওলসকে সান ফ্রান্সিসকোর বিপক্ষে 5-3 ব্যবধানে জয় এনে দিয়েছে, গতির একটি ধাক্কা তারা দেখতে চাইবে।

ওরিওলের দ্বিতীয় বেসম্যান জ্যাকসন হলিডে বলেছেন, “এই কয়েকটি সিরিজ শুরু করা একটি ভাল জয় ছিল যা সম্ভবত খুব গুরুত্বপূর্ণ।”

ডেট্রয়েটের জন্য (80-73), এটি একটি ওয়াইল্ড কার্ড স্পট অনুসন্ধানে একটি গুরুত্বপূর্ণ সিরিজ থেকে অন্য সিরিজে যাওয়ার বিষয়।

“প্রথমত, আমরা বিশ্বাস করি,” টাইগার ম্যানেজার এজে হিঞ্চ বলেছেন। “আমরা প্রতিদিন আসি খেলা জেতার চেষ্টা করতে, এবং আমরা অনেক কিছু জিতেছি।”

প্লে-অফ-বাউন্ড রয়্যালস থেকে কানসাস সিটিতে তিনটি গেম জিতে টাইগাররা ওয়াইল্ড-কার্ড স্পট নিয়ে ফ্লার্ট করছে। এটি তাদের চার গেমের জয়ের ধারা দেয় এবং সামগ্রিকভাবে তাদের শেষ ছয় গেমের মধ্যে পাঁচটিতে জিতেছে।

গত সপ্তাহান্তে ওরিওলসের সাথে তিনটি বৈঠকের মধ্যে দুটিতে জয়ের সাথে সেই সর্বশেষ শক্তিশালী দৌড় শুরু হয়েছিল।

“আমাদের একটি ভাল দল আছে, একটি স্থিতিস্থাপক দল,” ডেট্রয়েট পিচার তারিক স্কুবাল বলেছেন। “আমি মনে করি আপনি যদি শুধু আমাদের ঋতুটি দেখেন।”

টাইগাররা, মিনেসোটা টুইনদের সাথে তৃতীয় এবং চূড়ান্ত আমেরিকান লিগের ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য বাঁধা, এই বছর তাদের পাঁচ বা তার বেশি গেমের তৃতীয় জয়ের ধারা খুঁজছে।

“আমি মনে করি আমাদের দল দিনে দিনে একটি দুর্দান্ত কাজ করেছে, খেলার দ্বারা খেলা,” স্কুবাল বলেছেন। “আমাদের জেতা চালিয়ে যেতে হবে এবং আমি আশা করি আমরা আমাদের নিজেদের ভাগ্যকে প্রসারিত করে নিয়ন্ত্রণ করতে পারব।”

বাল্টিমোর তার শেষ 11টি গেমের মধ্যে মাত্র তিনটি জিতেছে, তবে বৃহস্পতিবারের ফলাফলটি ছিল রোমাঞ্চকর।

“আমাদের সেই জয়টা সেখানেই দরকার,” স্যান্টান্ডার বলেছেন। “আমাদের আগামী সপ্তাহের জন্য সেই গতির প্রয়োজন।”

ওরিওলস ম্যানেজার ব্র্যান্ডন হাইড বলেছেন যে সম্প্রতি দলের কম স্কোরিং সংখ্যার কারণে বেশিরভাগ জয় কাছাকাছি সময়ে এসেছে।

শুক্রবার রাতে, উভয় দলেরই এমন কলস থাকবে যারা গত সপ্তাহান্তে দলগুলোর মুখোমুখি হওয়ার সময় প্রভাবশালী ছিল।

ডান-হাতি কোরবিন বার্নস (14-8, 3.06 ERA) হবেন বাল্টিমোরের স্টার্টিং পিচার। শনিবার যখন ওরিওলস ডেট্রয়েটে জয়লাভ করে তখন সাতটি শাটআউট ইনিংস পিচ করার সময় তিনি টাইগারদের দুটি হিট এবং একটি হাঁটার মধ্যে সীমাবদ্ধ করেন। বৃহস্পতিবারের নাটকীয়তার আগে ছয় ম্যাচের রানে এটাই ছিল দলের একমাত্র জয়।

বার্নস এই মাসে 18 ইনিংসে মাত্র তিনটি অর্জিত রানের অনুমতি দিয়েছেন, একটি রুক্ষ আগস্ট থেকে একটি বিশাল পরিবর্তন যখন তিনি পাঁচটি শুরুতেই তিন বা তার বেশি রানের অনুমতি দিয়েছিলেন।

ডানহাতি কেইডার মন্টেরোকে (6-6, 4.60) টিলায় পাঠিয়ে সিরিজ শুরু করবে টাইগাররা। রুকি তার 16 তম শুরু এবং সামগ্রিক 17 তম উপস্থিতি করবে। 24 বছর বয়সী তার শেষ ছয়টি সিদ্ধান্তের মধ্যে পাঁচটিতে জিতেছেন।

ডেট্রয়েটে রবিবার ওরিওলসকে পাঁচ ইনিংসে পরাজিত করার পরে মন্টেরোর কিছু তৈরি করার আছে। 10 সেপ্টেম্বর কলোরাডোর বিপক্ষে তার তিন-হিট শাটআউটের পরে এটি তার স্কোরহীন স্ট্রীককে 14 ইনিংসে বাড়িয়ে দেয়।

ডেট্রয়েট তাদের শেষ সাতটি রোড গেমে 6-1। টাইগারদের শেষ দুই রোড পরাজয় এসেছে অতিরিক্ত ইনিংসে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টেমস ওয়াটার জাতীয়করণ এড়াতে ঋণের মেয়াদ বাড়াতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। টেমস ওয়াটার নভেম্বরে হাইকোর্টে যাবে তার...

অ্যাম্বার রোজ ট্রাম্পের দাবিকে দ্বিগুণ করেছেন যে হাইতিয়ানরা ওহিওতে পোষা প্রাণী খাচ্ছে

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড গ্রিড অ্যাম্বার রোজ দ্বিগুণ হচ্ছে ডোনাল্ড ট্রাম্পপোষা প্রাণী খাওয়ার ষড়যন্ত্র… সে বলে হাইতিয়ান অভিবাসীরা স্প্রিংফিল্ড, ওহাইওতে মানুষের বিড়াল এবং...

Related Articles

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...