Home খেলাধুলা রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়
খেলাধুলা

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

Share
Share

এমএলবি: টাম্পা বে রে এ বোস্টন রেড সক্সসেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার জ্যাক লিটেল (52) ট্রপিকানা মাঠে প্রথম ইনিংসে বোস্টন রেড সক্সের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: নাথান রে সিবেক-ইমাগন ইমেজ

যদি পিচিং সংক্রামক হয়, বেসবলে অনেকের দাবি, ট্যাম্পা বে রে তাদের হাতে একটি মহামারী রয়েছে।

ম্যানেজার কেভিন ক্যাশ এবং তার পিচিং স্টাফরা ফ্লোরিডার সেন্ট পিটার্সবার্গে শুক্রবার রাতে সিরিজের উদ্বোধনী ম্যাচ দিয়ে টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ শুরু করবে।

এখন এটি সমস্ত রশ্মির পিচিং-এ নেমে আসে (75-78)।

তিনটি খেলার মাধ্যমে বোস্টনের শক্তিশালী অপরাধের বিরুদ্ধে, টাম্পা বে পিচাররা 10টি হিটে মাত্র পাঁচ রানের অনুমতি দেয়, 33টি আউট করে।

প্রথম দুটি মিটিংয়ে শেন বাজ এবং রায়ান পেপিওট থেকে শক্তিশালী শুরুর পর, জ্যাক লিটেল বৃহস্পতিবার ম্যাচটিকে 2-0 ব্যবধানে জয়ের সাথে অন্য স্তরে নিয়ে যান।

মাত্র 75টি পিচ ব্যবহার করে, লিটেল 8-9-এ উন্নতি করেন এবং সাতটি স্ট্রাইক আউট করে এবং বোস্টনের একমাত্র বেসরানার নিক সোগার্ডকে তৃতীয় ইনিংসে একটি নিরীহ একক অনুমতি দিয়ে তার ERA 3.56-এ নামিয়ে দেন।

“সত্যিই অসাধারণ,” ক্যাশ লিটেল সম্পর্কে বলেছেন, যার 20-ইনিং ক্লিন শীট স্ট্রীক রয়েছে। “(বোস্টনের) অপরাধের বিরুদ্ধে এটি করা এবং ক্ষতি সীমিত করা। সেখানে খুব বেশি বল ছিল না। আপনি বলতে পারেন যে তিনি তাদের ভারসাম্য বজায় রেখেছিলেন।”

রিলিভারস এডউইন উসেটা এবং গ্যারেট ক্লিভিংগার এক ইনিংসে একজন বেসরানারকে অনুমতি না দিয়ে রে’র 11 তম ক্লিন শিট বন্ধ করে, রেড সোক্স 28 হিটারকে খুব ভাল এবং 27 হিটারকে সত্যিকারের প্রভাবশালী পারফরম্যান্সে ছোট করে রেখেছিল।

Tyler Alexander (6-5, 5.58 ERA) শুক্রবার টাম্পা উপসাগরের জন্য শুরু করবে। তিনি এই মৌসুমে টরন্টোর বিরুদ্ধে তিনটি খেলায় 2-0, যা জেসের বিরুদ্ধে সাতটি ক্যারিয়ারে 3.50 ERA সহ তাকে 2-1 করে তোলে।

টেক্সাসের স্টার্টার কেভিন গাউসম্যানের (13-11) পাঁচটি হিটলেস ইনিংসের সাহায্যে, ব্লু জেস (73-80) বৃহস্পতিবার রেঞ্জার্সকে 4-0 গোলে হারিয়েছে।

ভ্লাদিমির গুয়েরেরো জুনিয়র পাঁচটি মরসুমে তৃতীয়বারের মতো 30-হোম রানের চিহ্নে পৌঁছানোর জন্য – 422 এবং 441 ফুট – দুটি বিশাল পিচ চালু করেছেন।

ছয় গেমের রোড ট্রিপে ক্লাবটি 1-2।

টরন্টো শর্টস্টপ বো বিচেট ছাড়াই তার শেষ নয়টি খেলা খেলবে, যিনি একটি দীর্ঘস্থায়ী বাছুরের আঘাতের জন্য দুই মাস পুনর্বাসনের পরে ডান মধ্যম আঙুলে ভাঙ্গার কারণে বুধবার মৌসুমের বাকি অংশের জন্য বাদ পড়েছিলেন।

“তিনি হতাশ ছিলেন,” টরন্টোর ম্যানেজার জন স্নাইডার বলেছেন। “তবে আমি মনে করি দৃষ্টিকোণ এবং এই জাতীয় জিনিসগুলির ক্ষেত্রে তিনি সত্যিই একটি ভাল জায়গায় আছেন। তিনি স্পষ্টতই হতাশ ছিলেন, তবে (তিনি) জানেন যে এর থেকে ইতিবাচক কিছু বেরিয়ে আসবে। আমরা এটাই আশা করছি।”

বিচেট, 26, গ্রাউন্ড বল ধরছিলেন যখন একটি বল তার উপর দিয়ে বাউন্স করে এবং তার আঙুলের ডগা থেকে উড়ে যায়।

তার হতাশাজনক 2024 তার ব্যাটিং দিয়ে শেষ হয়।

টরন্টো পিচার জোসে বেরিওস (16-9, 3.44) গালফ কোস্ট ইনডোর পার্কে পরিচিত মাঠে থাকবেন যখন তিনি তার 31 তম শুরুর জন্য ঢিবিটি নেবেন।

পুয়ের্তো রিকান ডান-হাতি একজন ওপেনিং ডে পিক ছিলেন এবং 28 মার্চ রে-কে পরাজিত করেন, একটি 8-2 জয় যাতে তিনি ছয়টি ইনিংস খেলেন এবং ইয়ান্ডি ডিয়াজের হোম রান সহ ছয়টি হিটে দুই রান দেন।

এটি 2024 খোলার জন্য বেরিওসের জন্য 4-0 রান শুরু করেছিল।

যাইহোক, 23 শে জুলাই টরন্টোতে রেস গেমটি টাই করে – একটি 4-2 জয় যাতে বেরিওস সিজন-নিম্ন ছয় হাঁটা জারি করে এবং ব্র্যান্ডন লোকে দুই রানের হোমারকে অনুমতি দেয়।

টাম্পা বে-এর বিরুদ্ধে 12-এর বেশি স্টার্ট দিয়ে, 30-বছর-বয়সী পিচার, যিনি টরন্টোকে জয়ে নেতৃত্ব দেন এবং পরপর তিনটি দ্বি-অঙ্কের বিজয়ী মৌসুম রেকর্ড করেছেন, 4.80 ERA সহ 4-5।

তার বিরুদ্ধে 65 2/3 ইনিংসে নয়টি হোম রান সহ দ্য রে .255 ব্যাটিং গড়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী বলেছেন মাসিমোর জো কিয়ানিকে বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী পলিটান ক্যাপিটাল বলেছে যে বৃহস্পতিবার এটি $6 বিলিয়ন মেডিকেল ডিভাইস কোম্পানি মাসিমোর বোর্ডে দুটি আসন লাভ করেছে, এটি একটি সর্বশেষ মোড়।...

টেক্সাসের আর্চ ম্যানিং শনিবার তার প্রথম কলেজ শুরু করবে

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

Related Articles

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...