Home খেলাধুলা রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে
খেলাধুলা

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

Share
Share

এমএলবি: নিউ ইয়র্ক ইয়াঙ্কিসে বোস্টন রেড সক্স13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ পিচার রিচার্ড ফিটস (80) ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে তৃতীয় ইনিংসের সময় একটি পিচ নিক্ষেপ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Vincent Carchietta-Imagn Images

আমেরিকান লিগের ওয়াইল্ড কার্ড রেসের উত্তাপে, বোস্টন রেড সোক্স এবং মিনেসোটা টুইনস মে মাসের পর প্রথমবারের মতো মুখোমুখি হয়েছিল যখন তারা শুক্রবার বোস্টনে একটি তিন-গেমের উইকএন্ড সিরিজ খুলবে।

দ্য টুইনস (80-73) তাদের শেষ 10টি গেমের মধ্যে 6টি এবং 30টির মধ্যে 20টি হেরেছে এবং ক্লিভল্যান্ডে চার ম্যাচের সিরিজ শেষ করার পর ব্যাক-টু-ব্যাক ধাক্কা খেয়েছে, যার মধ্যে বৃহস্পতিবার 10 ইনিংসে একটি 3-2 প্রতিযোগিতা রয়েছে যেখানে তারা তিনটি হিটের মধ্যে সীমাবদ্ধ ছিল।

ফলস্বরূপ, মিনেসোটা ডেট্রয়েটের সাথে শেষ আমেরিকান লিগের প্লে-অফ স্পটের জন্য নয়টি খেলা বাকি আছে।

“এটি কঠিন হতে পারে। এটি মাঝে মাঝে উত্তেজনাপূর্ণ হতে পারে,” টুইনস ম্যানেজার রোকো বলডেলি বলেছেন। “আপনি একটি বেশ যুক্তিসঙ্গত বিবৃতি দিতে পারেন যে আমরা এখানে চারটি ম্যাচই জিততে পেরেছি। (শুধু একটি জয়) সন্তোষজনক হবে না, এর আশেপাশে কোন উপায় নেই।”

যদিও তাদের 10-20 রানের সময় তাদের প্লে অফের আশা ম্লান হয়ে গেছে, যমজরা কেবল সামনের দিকে তাকাতে পারে। শর্টস্টপ কার্লোস কোরেয়া এবং সেন্টার ফিল্ডার বায়রন বাক্সটনের মতো খেলোয়াড় থাকা, উভয়েই .850 এর উপরে ওপিএস সহ, ইনজুরি থেকে ফিরে আসা অবশ্যই আশাবাদের একটি কারণ দেয়।

গত মৌসুমে AL সেন্ট্রাল জেতার পরে একটি ভাল ফলাফল মিনেসোটার জন্য আরও প্লে-অফ গেম দিতে পারে, তবে টাইগারস ক্লাবকে পরাস্ত করতে ফলাফলের প্রয়োজন হবে, যা একই সময়ে 21-9।

আউটফিল্ডার ম্যাট ওয়ালনার বলেন, “আপনি যদি বাইরে থেকে দেখে থাকেন, তাহলে সম্ভাবনাগুলি সম্ভবত আমাদের পক্ষে নয়, তারা কীভাবে করছে এবং আমরা কীভাবে করছি তা নিয়ে।” “তাই কিছু পরিবর্তন করতে হবে।”

ওয়ালনার আগের দুই খেলায় ৫-৭ প্রচেষ্টার পর বৃহস্পতিবার তিনটি স্ট্রাইকআউটে ০-৩ এগিয়ে যান।

তার রুকি মৌসুম অব্যাহত রেখে, মিনেসোটা ডান-হাতি ডেভিড ফেস্তা (2-6, 5.07 ERA) তার 12 তম ক্যারিয়ার শুরু এবং শুক্রবার বোস্টনের বিপক্ষে প্রথম হবে।

ফেস্টা 5 আগস্টের পর থেকে তার প্রথম জয়ের সন্ধানে রয়ে গেছে, যদিও তিনি সিনসিনাটির বিপক্ষে রবিবারের সিদ্ধান্তে চার লড়াইয়ে হেরে যাওয়ার ধারাটি ছিনিয়ে নিয়েছেন। 9-2 জোড়া জয়ের প্রথম 3 2/3 ইনিংসে চার স্ট্রাইক আউট করার সময় তিনি তিনটি হিটে দুই রানের অনুমতি দিয়েছিলেন।

রেড সক্স (76-77) প্লে অফ কাট লাইনের ভুল দিকে রয়েছে, একটি সাব-.500 রেকর্ড সহ তাদের শেষ হোম সিরিজে প্রবেশ করেছে এবং চারটি গেমে তৃতীয় ওয়াইল্ড-কার্ড স্পট থেকে বেরিয়ে গেছে।

বৃহস্পতিবার টাম্পা বে-তে 2-0 ব্যবধানে পরাজয় এটি করেছিল, যখন একটি রেড সক্স জয় তাদের এই সপ্তাহান্তে হেড-টু-হেড জয়ের সাথে স্ট্যান্ডিংয়ে অন্তত মিনেসোটাকে টাই করার সুযোগ দেবে।

গ্রাউন্ড লাভের সুযোগ সহ একটি গুরুত্বপূর্ণ খেলায়, বোস্টনের হিটাররা শুধুমাত্র একটি হিটের মধ্যে সীমাবদ্ধ ছিল এবং 11 বার আঘাত করেছিল, এই মৌসুমে সপ্তমবারের জন্য আউট হওয়ার পথে।

রেড সক্সের ম্যানেজার অ্যালেক্স কোরা বলেন, “এটি একই জিনিস যা দেড় মাস ধরে ঘটছে। আমরা কার্যকর করছি না।” “এক সময়ে আমরা বেসবলে অধিকারীদের বিরুদ্ধে সেরা অপরাধ ছিলাম, কিন্তু এখন আমরা উত্পাদন করছি না।”

প্রতিপক্ষের মতো, রেড সক্সও শুরু করবে একজন ধুমধাম, রিচার্ড ফিটস (0-0, 0.00), যিনি তার প্রথম 10 2/3 বড় লিগ ইনিংসে মাত্র দুটি অপরিবর্তিত রানের অনুমতি দিয়েছেন।

সংক্ষিপ্ত নোটিশে ট্যানার হককে প্রতিস্থাপন করে, ফিটস নিউইয়র্কে গত শুক্রবার ইয়াঙ্কিসের বিরুদ্ধে পাঁচটি ক্লিন শীট এবং দুটি হিট করেছিলেন।

ফিটস বলেন, “আমি কখন শুরু করব তা নির্ধারণ করা একটি দ্রুত পরিবর্তন ছিল, কিন্তু আমি চ্যালেঞ্জটি গ্রহণ করেছি।” “এখন একটি রেড সোক্স ইউনিফর্ম পরার সুযোগ পেয়ে আমি অত্যন্ত ধন্য এবং অত্যন্ত কৃতজ্ঞ এবং আশা করি, দীর্ঘ সময়ের জন্য।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ক্রিস ব্রাউন এবং লিল ডার্ক ‘টিল দ্য হুইলস ফল অফ’ সহযোগিতার বিরুদ্ধে মামলা করেছেন

ক্রিস ব্রাউন এবং লিল ডর্ক তাদের সহযোগিতার জন্য অন্য একজন শিল্পীর গান অনুলিপি করেছে “টিল দ্য হুইলস ফল অফ”… অন্তত একটি নতুন প্রক্রিয়া...

চ্যাম্পিয়ন্স লীগ: বার্সা মোনাকোর কাছে হেরেছে এবং আর্সেনাল আটলান্টার সাথে ড্র করেছে

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে বার্সেলোনা পয়েন্ট কমেছে, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল জিততে ব্যর্থ হয়েছে এবং এরই মধ্যে চমৎকার কিছু ফলাফল হয়েছে। বায়ার্ন মিউনিখ...

Related Articles

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...