Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি 23-27 সেপ্টেম্বরের জন্য অগ্রিম স্পয়লার: সারাহ শকস এবং ব্র্যাডি ফ্রিকস
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি 23-27 সেপ্টেম্বরের জন্য অগ্রিম স্পয়লার: সারাহ শকস এবং ব্র্যাডি ফ্রিকস

Share
Share

23-27 সেপ্টেম্বরের সপ্তাহের জন্য আমাদের জীবনের প্রথম দিনগুলি স্পয়লার, দেখুন ব্র্যাডি ব্ল্যাক একটি বিপজ্জনক পরিস্থিতিতে আছে এবং সারাহ হর্টন সে যা মনে করে তা দিয়ে কাউকে হতবাক করে। DOOL এ কি আসছে তা দেখুন।

23-27 সেপ্টেম্বরের জন্য আমাদের জীবনের ক্ষতিকারক দিনগুলি: সারাহ হর্টন কাউকে ধাক্কা দেয়৷

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার 23-27 সেপ্টেম্বর সপ্তাহের জন্য, দেখুন সারাহ হর্টন জেন্ডার কুক (পল টেলফার) ভিক্ষা করছেন৷ সারাহ চান না যে তিনি ব্র্যাডি ব্ল্যাকের (এরিক মার্টসোল্ড) পরে যান। কিন্তু ব্র্যাডি মাদকাসক্ত হয়ে পড়ে এবং এর জন্য সারার স্বামী দায়ী হতে পারে।

সন্দেহভাজনদের তালিকা সংক্ষিপ্ত কিন্তু চমকপ্রদ। এটি হতে পারে ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক) যিনি তাকে তার সাথে বিছানায় যেতে ড্রাগ করেছিলেন। অথবা জেন্ডার সারার পক্ষাঘাতের প্রতিশোধের জন্য এটি করতে পারে। অথবা ফিওনা কুক তার গোপনীয়তা রক্ষা করতে পারে।

গোপন কথা বলতে গিয়ে, সারাহ হর্টন তার শাশুড়ি ফিওনাকে দুর্ঘটনার রাতের কথা তার কী মনে পড়ে তা বলে। এটি জেন্ডারকে ধ্বংস করতে পারে এবং সে কারণেই সারা মারলেনা ইভান্স (ডেইড্রে হল) এর সাথে তার সেশনের পর থেকে এটিতে বসে আছে।

এছাড়াও আমাদের জীবনের দিনগুলিতে, গাবি হার্নান্দেজ (চেরি জিমেনেজ) তার বীরত্বের জন্য EJ DiMera (Dan Feuerriegel) কে ধন্যবাদ জানান। তিনি তাকে এবং মেলিন্ডাকে ধ্বংসস্তূপ থেকে বের করেন। এবং পলিনা প্রাইস (জ্যাকি হ্যারি) আনুষ্ঠানিকভাবে মেলিন্ডাকে ডিস্ট্রিক্ট অ্যাটর্নির পদের প্রস্তাব দেয়, যা EJ-এর হতাশার জন্য।

জনি ডিমেরা (কারসন বোটম্যান) এবং চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস) একটি রোমান্টিক সন্ধ্যা উপভোগ করছেন, কিন্তু নবদম্পতির জন্য সমস্যা দিগন্তে রয়েছে। জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) কনি ভিনিস্কিকে (জুলি ডোভ) তুলে নেয়।

এবং ডাঃ মার্ক গ্রিন (জোনা রবিনসন) এবং তার বোন, নকল অ্যাবিগেল “মেরিন” ডেভরাউক্স (অ্যানালিন ম্যাককর্ড), তাদের চক্রান্তের জন্য হুমকির সম্মুখীন আমাদের জীবনের দিনগুলো. ক্লাইড ওয়েস্টন (জেমস রিড) তাদের এবং চাদ ডিমেরা (বিলি ফ্লিন) এর উপর দ্রুত প্রভাব ফেলে, অন্যথায়। স্টিভ “প্যাচ” জনসন (স্টিফেন নিকোলস) পরিদর্শন করেছেন

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: সারাহ হর্টন (লিনসে গডফ্রে) - ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: সারাহ হর্টন (লিনসে গডফ্রে) - ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)
ডেস স্পয়লার: সারাহ হর্টন – ব্র্যাডি ব্ল্যাক

DOOL স্পয়লার পরের সপ্তাহে: জন ব্র্যাডি ব্ল্যাকের উপর চোখ রেখেছে

DOOL স্পয়লাররা জন ব্ল্যাককে (ড্রেক হোগেস্টিন) তার ছেলে ব্র্যাডির সম্ভাব্য অপরাধের তদন্ত করছে। কিন্তু সারাহ জেন্ডার থেকে ব্র্যাডি ব্ল্যাককে রক্ষা করার জন্য লড়াই করে। এবং জনি তার প্রাক্তন অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) এর সাথে “বডি অ্যান্ড সোল” এর সেটে চ্যানেলের কাজ নিয়ে প্রশ্ন তোলেন।

উপরন্তু, টেট ব্ল্যাক (লিও হাওয়ার্ড) নিজেকে হলি জোনাস (অ্যাশলে পুজেমিস) এবং সোফিয়া চোই (ম্যাডেলিন কিয়েন্টজ) এর মধ্যে ধরা পড়ে। এই বন্ধু-শত্রুরা শীঘ্রই তাকে নিয়ে লড়াই করছে – সম্ভবত তিনি এটি পছন্দ করেন!

ফিওনার মুখোমুখি সারাহ হর্টন আমাকে প্রান্তে ছেড়েছে আমার আসন থেকে এবং দরিদ্র ব্র্যাডি ব্ল্যাক সবসময় সমস্যায় নিজেকে খুঁজে পায়।

EJ মেলিন্ডার কাছে তার ডিএ চাকরি হারানোর সাথে কীভাবে মোকাবিলা করে তা দেখতেও আমি আগ্রহী। জনি এবং চ্যানেলের জন্য, আমি আশা করি তারা আসন্ন ঝড়ের মোকাবিলা করতে পারবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মার্কিন র‌্যাপ মোগল শন ‘ডিডি’ কম্বস র্যাকেটিয়ারিং এবং যৌন পাচারের অভিযোগে জামিন অস্বীকার করেছেন

সুপারস্টার প্রযোজক এবং ব্যবসায়ী শন “ডিডি” কম্বস কারাগারে থাকবেন যখন একজন বিচারক মঙ্গলবার বন্ডে তার মুক্তি প্রত্যাখ্যান করেছিলেন, যৌন পাচার এবং র‌্যাকেটিয়ারিং ষড়যন্ত্রের...

ইসরায়েলি ইউএফসি ফাইটার নাটান লেভি হার্ভার্ড ইহুদি সংস্থার জন্য আত্মরক্ষা শেখায়।

ইহুদি-বিদ্বেষ বৃদ্ধির সাথে সাথে, হার্ভার্ডের একটি ইহুদি সংস্থা নিশ্চিত করছে যে এর সদস্যরা নিজেদের রক্ষা করতে পারে… বিশ্বের সবচেয়ে বিপজ্জনক ব্যক্তিদের মধ্যে একজনকে...

Related Articles

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের প্রাথমিক সংস্করণের জন্য আমরা দেখতে পাই সনি...

টেমস ওয়াটার জাতীয়করণ এড়াতে ঋণের মেয়াদ বাড়াতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

অ্যাম্বার রোজ ট্রাম্পের দাবিকে দ্বিগুণ করেছেন যে হাইতিয়ানরা ওহিওতে পোষা প্রাণী খাচ্ছে

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড গ্রিড অ্যাম্বার রোজ দ্বিগুণ হচ্ছে ডোনাল্ড ট্রাম্পপোষা প্রাণী...

জোশ ফ্ল্যাগ রিয়েল এস্টেট এজেন্টদের ‘ব্ল্যাক লাইট’ ডিডির বাড়ি বিক্রি করার আগে পরামর্শ দেয়

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com জোশ বান্দেরা বিক্রি হয় না ডিডিতার লস...