Home খেলাধুলা QBs কার্ক কাজিন এবং রাসেল উইলসন ফ্যালকন এবং স্টিলারদের সাথে নতুন খনন পরীক্ষা করছেন
খেলাধুলা

QBs কার্ক কাজিন এবং রাসেল উইলসন ফ্যালকন এবং স্টিলারদের সাথে নতুন খনন পরীক্ষা করছেন

Share
Share

তদন্ত: ডেট্রয়েট ফ্রি প্রেসপিটসবার্গ স্টিলার্স কোয়ার্টারব্যাক রাসেল উইলসন (3) শনিবার, 24 আগস্ট, 2024 তারিখে ডেট্রয়েটের ফোর্ড ফিল্ডে ডেট্রয়েট লায়ন্সের বিরুদ্ধে প্রিসিজন খেলার আগে প্রস্তুতি নিচ্ছেন৷

ফ্লাওয়ারি ব্রাঞ্চ, গা। — রবিবার যখন আটলান্টা ফ্যালকন্স নিয়মিত সিজন ওপেনারে পিটসবার্গ স্টিলার্সকে হোস্ট করে, তখন তাদের নতুন দলগুলির সাথে একটি বিবৃতি দিতে আগ্রহী অভিজ্ঞ কোয়ার্টারব্যাকরা স্পটলাইটে থাকবে।

আটলান্টায়, 36-বছর-বয়সী কোয়ার্টারব্যাক কার্ক কাজিনের নেতৃত্বে, মিনেসোটা ছেড়ে যাওয়ার জন্য মার্চ মাসে চার বছরের, $180 মিলিয়ন চুক্তি স্বাক্ষরকারীর নেতৃত্বে সকলের দৃষ্টি থাকবে সংস্কারকৃত অপরাধের দিকে।

চারবারের প্রো বোলার তার অ্যাকিলিস টেন্ডন ছিঁড়ে যাওয়ার আগে 2023 সালে ভাইকিংসের সাথে আটটি খেলায় 2,331 গজ এবং 18 টাচডাউনের জন্য নিক্ষেপ করেছিলেন। কাজিনরা আটলান্টায় ডেসমন্ড রাইডারকে প্রতিস্থাপন করে।

অফসিজন সংযোজন ফ্যালকনদের NFC সাউথের কথোপকথনে রেখেছে কারণ তারা তাদের প্রথম বিজয়ী মরসুম এবং 2017 সাল থেকে সিজন পরবর্তী উপস্থিতির জন্য প্রতিযোগিতা করে।

“আমি এখন উপলব্ধি সম্পর্কে খুব সচেতন যে আমাদের অপরাধ সত্যিই দুর্দান্ত হতে চলেছে,” কাজিনরা বলেছিলেন। “আমাদের কাছে এই সব দুর্দান্ত খেলোয়াড় আছে, কিন্তু এটি কেবল উপলব্ধি। এটাকে বাস্তবে পরিণত করা আমাদের কাজ। যতক্ষণ না আমরা মাঠে নামা এবং এটি না করি, ততক্ষণ আমি এটি সম্পর্কে কোনও নিশ্চয়তা অনুভব করি না।”

রবিবার আটলান্টা সাইডলাইনে একটি নতুন যুগের সূচনা করে। রাহিম মরিসকে জানুয়ারিতে ফ্যালকন্সের প্রধান কোচ মনোনীত করা হয়। মরিস এর আগে 2020 সালের চূড়ান্ত 11 গেমের জন্য আটলান্টার অন্তর্বর্তীকালীন প্রধান কোচ ছিলেন, 4-7 এ গিয়েছিলেন, পাশাপাশি 2009-11 থেকে টাম্পা বে বুকানিয়ার্সকে 17-31 রেকর্ডে নেতৃত্ব দিয়েছিলেন।

মরিস, 48, র্যামসের প্রতিরক্ষামূলক সমন্বয়কারী হিসাবে তিন মরসুম পরে নিয়োগ করা হয়েছিল। 2020 মরসুম শেষ হওয়ার পর প্রথমবারের মতো প্রধান কোচিংয়ের ভূমিকায় পদার্পণ, মরিস মুহূর্তটি তার কাছে আসতে দেননি, তবে তিনি জানেন রবিবার তার জন্য কী অপেক্ষা করছে।

“আমার নার্ভাসনেস সাধারণত জাতীয় সঙ্গীতের ঠিক আগে পর্যন্ত দেখা যায় না,” মরিস বলেছিলেন। “আমি জানি না এটি সঙ্গীতের আবেগ বা কী, তবে একটি দুঃখ আপনাকে আঘাত করে এবং আপনি খেলার জন্য প্রস্তুত৷ এই সমস্ত কিছুর জন্য প্রস্তুতির জন্য, আপনি আপনার প্রক্রিয়ায় এতটাই আত্মবিশ্বাস তৈরি করেন যে আপনি সত্যিই শান্ত বোধ করেন৷ আপনি কিভাবে আপনার ব্যবসা করতে চান।”

মরিস একজন পুরানো সহকর্মী, স্টিলার্স কোচ মাইক টমলিনের মুখোমুখি হবেন। তারা 2002-05 সাল থেকে টাম্পায় একসাথে প্রতিরক্ষামূলক সহকারী ছিল এবং বন্ধু ছিল।

টমলিন এবং স্টিলার্স প্রাক্তন ফ্যালকন্স কোচ আর্থার স্মিথের নেতৃত্বে একটি নতুন অপরাধ এবং একটি নতুন কোয়ার্টারব্যাক দেখাবে।

রাসেল উইলসন, যিনি ডেনভার ব্রঙ্কোস দ্বারা মুক্তি পেয়েছিলেন, গত সপ্তাহে স্টার্টার হিসাবে নামকরণ করা হয়েছিল, জাস্টিন ফিল্ডসকে প্রতিস্থাপন করেছিলেন, যিনি বিয়ারস থেকে অর্জিত হয়েছিল।

উইলসন, নয়বারের প্রো বোল নির্বাচন এবং সিয়াটেল সিহকসের সাথে সুপার বোল চ্যাম্পিয়ন, এই অফসিজনে শুরুর কাজটি অর্জন করেছেন এবং একটি প্রতিযোগিতামূলক AFC উত্তরে পিটসবার্গকে নেতৃত্ব দেওয়ার জন্য প্রস্তুত বলে মনে হচ্ছে।

উইলসন বলেন, “আমি এখানে আসতে পেরে খুবই উত্তেজিত।” “অবশ্যই, আমি এখানে এসেছি আমাদের জিততে সাহায্য করতে। এটাই ফোকাস। আমি মনে করি সবচেয়ে ভালো দিক হল আমরা OTAs থেকে Latrobe (প্রশিক্ষণ ক্যাম্প) পর্যন্ত কতটা কঠোর পরিশ্রম করেছি। আমাদের সামনে একটি দুর্দান্ত মৌসুম আছে।”

সিহকসের সাথে একটি কিংবদন্তি ক্যারিয়ারের পরে, উইলসন ডেনভারে দুটি উত্তাল মরসুম কাটিয়েছেন, যেখানে ব্রঙ্কোসদের “আর্থিক নমনীয়তা রক্ষা করার” উপায় হিসাবে 2023 সালের শেষ দুই সপ্তাহের জন্য তাকে বেঞ্চ করা হয়েছিল। উইলসন তখন পিটসবার্গের সাথে অভিজ্ঞদের ন্যূনতম এক বছরের চুক্তিতে স্বাক্ষর করেন।

ফ্যালকনস এবং স্টিলার্সের মধ্যে সর্বকালের সিরিজটি মূলত একতরফা হয়েছে, পিটসবার্গ 15-2-1 ব্যবধানে এগিয়ে রয়েছে। আটলান্টার শেষ জয় ছিল 22 অক্টোবর, 2006-এ।

বুধবারের ইনজুরি রিপোর্টে, মরিস উল্লেখ করেছেন যে লাইনব্যাকার নেট ল্যান্ডম্যান (কোয়াড্রিসেপস) এবং টাইট এন্ড কাইল পিটস (হ্যামস্ট্রিং) উভয়ই বুধবার সীমাবদ্ধ ছিল। মরিস বলেছেন যে তিনি সপ্তাহ 1-এর জন্য পিটসের অবস্থা নিয়ে চিন্তিত নন।

স্টিলার্স শুরু করছেন বাম প্রহরী আইজ্যাক সিউমালো পেক্টোরাল ইনজুরির কারণে ২৮ আগস্ট অনুশীলন ত্যাগ করার পর সিজন ওপেনারের জন্য বাদ পড়েছেন। সেন্টার নেট হারবিগ, তবে ছেঁড়া রোটেটর কাফের সাথে মৌসুমটি মিস করবেন।

–জ্যাক ব্যাটেন, ফিল্ড লেভেল মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লেবাননে পেজার হামলার তদন্তে তাইওয়ান দুজনকে জিজ্ঞাসাবাদ করেছে

তাইওয়ান শুক্রবার বলেছে যে মঙ্গলবার লেবাননে বিস্ফোরিত হওয়া শত শত পেজার তাইওয়ানে তৈরি করা হয়নি যখন প্রসিকিউটররা যোগাযোগ ডিভাইসগুলি উত্পাদনকারী তাইওয়ানের সংস্থা গোল্ড...

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের সম্মুখীন যখন ক্লেয়ার গ্রেস নিউম্যান চলে যাওয়ার বড় সিদ্ধান্ত নেয়। ইয়াং...

Related Articles

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...