Home খেলাধুলা Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য
খেলাধুলা

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

Share
Share

এনএফএল: লস অ্যাঞ্জেলেস র‌্যামস বনাম হিউস্টন টেক্সানসএনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস (২২) বলের সাহায্যে রান করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images

ক্যাম আকার্স জানেন যে হিউস্টন টেক্সানরা জো মিক্সন এবং ব্যাকআপ ডেমিয়ন পিয়ার্স সপ্তাহ 2 তে ফিরে দৌড় শুরু করেছে।

গত সপ্তাহে গভীরতার চার্টে শীর্ষ দুই রানিং ব্যাকের ইনজুরি আকার্সের জন্য এই সপ্তাহে অনুশীলনের জন্য দরজা খুলে দিয়েছে। যারা 2-0।

আকার্স কীভাবে এখানে এসেছেন তার কোনও সংক্ষিপ্ত সংস্করণ নেই, তবে 25 বছর বয়সে তার অ্যাকিলিস টেন্ডন দুবার ছিঁড়ে যাওয়ার পরে এনএফএল রোস্টারে তার নিছক উপস্থিতি আপনাকে তার সংকল্প এবং অধ্যবসায় সম্পর্কে আপনার যা জানা দরকার তা বলে দেয়।

অ্যাকার্সের দল-উচ্চ 32 গজ সাতটি ক্যারিতে ছিল, মিক্সন (গোড়ালি) শিকাগো বিয়ার্স এবং পিয়ার্সের (হ্যামস্ট্রিং) বিরুদ্ধে গত রবিবারের জয় ছেড়ে দিয়েছিলেন।

প্রাক্তন নং 1 হাইস্কুল পিছনে দৌড়াচ্ছেন একজন অভিজ্ঞ সৈনিকের ন্যূনতম চুক্তিতে খেলছেন প্রমাণ করার জন্য, তার ভাষায়, “আমি এখনও আমি কে। আমি একটি বীট মিস করিনি।”

লস অ্যাঞ্জেলেস র‌্যামসের সাথে একটি বাণিজ্যের পরে আকাররা গত মৌসুমের কিছু অংশ ভাইকিংসের সাথে কাটিয়েছে। তিনি নভেম্বরে আহত রিজার্ভে গিয়েছিলেন এবং প্রতিশোধমূলক খেলায় মিনেসোটার ডিফেন্সকে গলানোর জন্য কোনও অতিরিক্ত প্রেরণা ছিল না বলে অস্বীকার করেছেন। বিয়ারদের বিপক্ষে গোললাইন ফাম্বল নিয়ে ভাবতে খুব ব্যস্ত তিনি।

টেক্সানস কোচ ডিমেকো রায়ানস বুধবার বলেছেন যে হিউস্টন আশা করছে যে মিক্সন মিনেসোটায় মাঠে থাকবেন। প্রশিক্ষণ শিবিরে, রায়ানস তার স্থায়িত্ব রক্ষা করার সময় প্রাক্তন বেঙ্গলদেরকে “আমাদের সবচেয়ে কঠিন খেলোয়াড়ের মতো কঠিন” বলে চিহ্নিত করেছিলেন।

মিক্সন খেলতে না পারলে, পিয়ার্স তার হ্যামস্ট্রিং নিয়ে এক সপ্তাহের লড়াইয়ের কারণে হিউস্টনের জন্য পরবর্তী সেরা বিকল্প হতে পারে না।

“আপনি যখন প্রস্তুত হবেন তখন আমাকে প্রস্তুত হতে হবে না,” আকার্স বলেছিলেন।

প্রতিভা কখনই আকার্সের সমস্যা ছিল না। মিসিসিপিতে একটি দুর্দান্ত প্রস্তুতিমূলক কর্মজীবনের সময়, আকার্সের 13,000টিরও বেশি সম্মিলিত ইয়ার্ড ছুটে চলা এবং পাস করা এবং 149টি টাচডাউন ছিল। একজন সিনিয়র প্লেয়িং ব্যাক এবং কোয়ার্টারব্যাক দৌড়ে, তিনি 2,105 গজ এবং 34 টাচডাউনের জন্য দৌড়েছিলেন এবং 3,128 গজ এবং 31 টি টিডিতে পাস করেছিলেন।

ফ্লোরিডা স্টেটের একজন তারকা 34টি মোট TD এবং দুটি 1,000-ইয়ার্ড সিজন নিয়ে, আকার্স 2020 খসড়ার দ্বিতীয় রাউন্ডে 221টি রাশিং ইয়ার্ড এবং দুটি প্লেঅফ গেমে দুটি টাচডাউন দিয়ে তার রুকি সিজন শেষ করেছিলেন, কিন্তু ভেঙে পড়েছিলেন। প্রশিক্ষণ ক্যাম্প শুরুর এক সপ্তাহ আগে তার অ্যাকিলিস টেন্ডন। তিনি প্রায় পাঁচ মাস পরে একটি চমকপ্রদ প্রত্যাবর্তন করেন এবং সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে সপ্তাহ 18 ক্রিসমাস ডে গেমে খেলেন, প্রমাণ করে যে তিনি প্লে অফ রোস্টার স্পট পাওয়ার যোগ্য।

সিনসিনাটি বেঙ্গলসের বিরুদ্ধে 23-20 সুপার বোল জয়ে 21 গজের জন্য তিনি শুরু করেছিলেন এবং 13টি ক্যারি করেছিলেন।

আকার্স সীমিত ভূমিকার কারণে 2022 মরসুমে এক মাস বাণিজ্যের জন্য অনুরোধ করেছিল, তারপরে মাঠের মধ্যে তার পথ খুঁজে পেয়েছিল এবং 100-গজের তিনটি সরাসরি খেলার প্রথমটিতে একটি তিন-টাচডাউন গেম সরবরাহ করেছিল। তিনি 2023 সালের 1 সপ্তাহ শুরু করেছিলেন, কিন্তু 22টি ক্যারিতে 29 গজ অর্জন করেছিলেন এবং লস অ্যাঞ্জেলেস থেকে বেরিয়ে আসার পথের শুরুতে 2 সপ্তাহে নিষ্ক্রিয় ছিলেন। তাকে 2026 খসড়ায় ষষ্ঠ রাউন্ড বাছাইয়ের জন্য সেপ্টেম্বরে ভাইকিংসের সাথে কেনাবেচা করা হয়েছিল।

ভাইকিংসের সাথে ছয় খেলার পর, আকার্স তার বাম অ্যাকিলিস টেন্ডন ফেটে যায়।

রবিবার, তিনি প্রতিশ্রুতি দিয়েছেন যদি আরেকটি সুযোগ আসে।

“আমি যখন তাকে কলেজে দেখেছি তখন থেকে সে উচ্চ স্তরে খেলছে। সে একটু বেশি মনোযোগী,” কোয়ার্টারব্যাক সিজে স্ট্রাউড আকার্স সম্পর্কে তার প্রথম প্রভাব সম্পর্কে বলেছিলেন। “তার মৌলিক কাজটি দুর্দান্ত হয়েছে। আমি সত্যিই তার খেলাকে ভালবাসি, সে কতটা ধৈর্যশীল এবং একই সাথে সে কীভাবে গর্তকে আঘাত করে।”

Akers সপ্তাহ 3-এ দেখার একমাত্র আন্ডার-দ্য-রাডার প্লেয়ার নন। এখানে আরও কয়েকজন এই সপ্তাহে প্রসারিত ভূমিকা পূরণ করতে পারে:

–ব্রঙ্কোস আরটি অ্যালেক্স পালকজেউস্কি (টাম্পা বে বুকানিয়ার্স)

মাইক ম্যাকগ্লিঞ্চি সপ্তাহ 2 এর দেরীতে স্টিলার্সের কাছে হেরে গিয়েছিলেন এবং “পালচো” একটি লম্বা আদেশের সাথে গেমটিতে প্রবেশ করেছিল: দুই মিনিটের অপরাধে টিজে ওয়াটকে রকি QB বো নিক্স থেকে দূরে রাখুন।

বুকানিয়ারদের বিরুদ্ধে খেলার প্রস্তুতির জন্য এক সপ্তাহের মধ্যে, কোচ শন পেটন 25 বছর বয়সী পালচেউস্কির উপর আস্থাশীল।

“আমরা সুরক্ষার ক্ষেত্রে যা করছি সে সম্পর্কে আমরা স্মার্ট হতে যাচ্ছি, তবে সে অনেক ফুটবল খেলায় খেলেছে,” পেটন বলেছিলেন। “আমি জানি সে তার প্রথম খেলা নিয়ে উত্তেজিত হবে।”

2022 সালে ইলিনয়ে একজন অল-আমেরিকান, পালকজেউস্কি ছয়টি কলেজিয়েট সিজন খেলেছেন এবং ফাইটিং ইলিনীর জন্য 65টি গেম শুরু করেছেন। তিনি প্রাথমিকভাবে ব্রঙ্কোসের রোস্টারকে আনড্রাফ্টড ফ্রি এজেন্ট হিসাবে তৈরি করেছিলেন কিন্তু গত মৌসুমের শুরুতে আহত রিজার্ভে গিয়েছিলেন।

“একটি স্তরের নার্ভাসনেস হতে চলেছে, কিন্তু আমি ছয় বছর ইলিনয়ে ছিলাম, তাই আমার বেল্টের নিচে অনেক গেম আছে,” তিনি বলেছিলেন। “অবশ্যই এটি এনএফএল এবং এখানে অনেক ভাল খেলোয়াড় রয়েছে, তবে আমি আমার পক্ষে সবচেয়ে ভাল কাজ করতে যাচ্ছি, আমার কৌশল নিয়ে কাজ করব এবং শুধু জানি যে আমি যতটা সম্ভব চেষ্টা করতে চাই আমার চারপাশে ছেলেরা এবং আমার বাম এবং ডানে ছেলেদের জন্য খেলো।”

–র্যামস ডব্লিউআর টুটু অ্যাটওয়েল (বনাম সান ফ্রান্সিসকো 49ers)

পুকা নাকুয়া হাঁটুর চোট নিয়ে আহত রিজার্ভে রয়েছে এবং বাম গোড়ালির চোট নিয়ে র‌্যামস “একটি বর্ধিত সময়ের জন্য” WR কুপার কুপ ছাড়া থাকতে পারে। কুপ গত সপ্তাহে অ্যারিজোনায় আহত হয়েছিলেন।

জর্ডান হুইটিংটনের প্রিসিজনে 11টি অভ্যর্থনা ছিল এবং র‌্যামসের পরবর্তী সেরা বিকল্প হিসাবে প্রচুর গুঞ্জন তৈরি করেছিল, তবে এটি সামান্য অ্যাটওয়েলকে উপেক্ষা করবে।

যখন ম্যাথিউ স্টাফোর্ড কার্ডিনালদের বিরুদ্ধে একটি লিড টার্গেট খুঁজে পেতে লড়াই করেছিলেন, ডেমার্কাস রবিনসন 50 রিসিভিং ইয়ার্ডের সাথে র‌্যামসকে নেতৃত্ব দেন। Atwell ঠিক পিছনে ছিল 48 এবং 49ers’ স্কিম ভাল জানেন. গত বছর লস অ্যাঞ্জেলেসে সান ফ্রান্সিসকোর সাথে বৈঠকে 77 গজে সাতটি ক্যাচ করেছিলেন তিনি।

স্টাফোর্ড ইতিমধ্যে Atwell বিশ্বাস. গত মৌসুমের প্রথম চার সপ্তাহের দিকে তাকান, যখন অ্যাটওয়েলকে 35 বার টার্গেট করা হয়েছিল এবং 22টি পাস ধরা হয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

27 সেপ্টেম্বর পর্যন্ত সাহসী এবং সুন্দর 2-সপ্তাহের স্পয়লার: আশা হতাশ করে স্টেফি

দ বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল টু উইকস স্পয়লার 16শে সেপ্টেম্বর থেকে 27শে সেপ্টেম্বর পর্যন্ত, হোপ লোগান স্টেফি ফরেস্টারের আলটিমেটাম এবং তার বক্তৃতা সম্পর্কে...

এটিপি রাউন্ডআপ: চেংডুতে আদ্রিয়ান মান্নারিনো অভিষেক জিতেছেন

আগস্ট 29, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; আদ্রিয়ান মান্নারিনো (FRA) বিলি জিন কিং ন্যাশনাল টেনিস সেন্টারে 2024 ইউএস ওপেন টেনিস টুর্নামেন্টের চতুর্থ দিনে...

Related Articles

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো...

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে...

টেক্সাসের আর্চ ম্যানিং শনিবার তার প্রথম কলেজ শুরু করবে

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...