Home খেলাধুলা আটলান্টা ইউনাইটেড দেরিতে গোলে ইন্টার মিয়ামির সাথে ড্র করেছে
খেলাধুলা

আটলান্টা ইউনাইটেড দেরিতে গোলে ইন্টার মিয়ামির সাথে ড্র করেছে

Share
Share

এমএলএস: ইন্টার মিয়ামি সিএফ x আটলান্টা ইউনাইটেড এফসিসেপ্টেম্বর 18, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে ইন্টার মিয়ামি সিএফ মিডফিল্ডার বেঞ্জামিন ক্রেমাস্কি (30) এবং আটলান্টা ইউনাইটেড ডিফেন্ডার ব্রুকস লেনন (11) বল নিয়ে লড়াই করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ব্রেট ডেভিস-ইমাগন ইমেজ

84 তম মিনিটে বক্সের বাইরে থেকে একটি ব্যতিক্রমী শটে আলেক্সি মিরানচুক ম্যাচটি টাই করে এবং আটলান্টা ইউনাইটেড বুধবার রাতে লিওনেল মেসি এবং দর্শক ইন্টার মিয়ামির বিরুদ্ধে 2-2 গোলে ড্র করার জন্য দুবার লড়াই করে।

মিরাঞ্চুকের জন্য প্রথম এমএলএস গোল, যিনি একইভাবে নামী ইতালীয় দল আটলান্টা থেকে গ্রীষ্মকালীন পদক্ষেপ সম্পন্ন করেছিলেন, আটলান্টাকে সাহায্য করেছিল (8-13-8, 32 পয়েন্ট) মিয়ামির পাঁচ-গেম জয়ের ধারাটি স্ন্যাপ করে। যাইহোক, রাত শেষ হওয়ার পরে স্বাগতিকরা পূর্বে 11 তম অবস্থানে ছিল, যখন একটি জয় তাদের প্লে অফ লাইনের উপরে নবম স্থানে নিয়ে যেতে পারত।

সাবা লোবজানিদজেও মৌসুমের তার সপ্তম গোলটি করেন, চারটি ম্যাচের একটি রান ভাঙে যেখানে তার দলের শীর্ষ তিন গোলদাতার কেউই নেট খুঁজে পাননি।

লিওনার্দো ক্যাম্পানা মৌসুমে তার ষষ্ঠ গোলটি করেন এবং ডেভিড রুইজ মিয়ামির হয়ে প্রথম গোলটি করেন (19-4-6, 63 পয়েন্ট), যিনি মেসি এবং দলের সর্বোচ্চ স্কোরার লুইস সুয়ারেজের সাথে ম্যাচটি শুরু করেছিলেন, প্রথম বেঞ্চে। ৭২ ঘণ্টার মধ্যে ঘরের বাইরে দুটি ম্যাচ।

উভয় খেলোয়াড়ই হাফ টাইমে এসেছিল কিন্তু হেরোন্সের জন্য জয় নিশ্চিত করতে পারেনি, যারা এখনও সমর্থকদের শিল্ড এবং কনফারেন্স স্ট্যান্ডিংয়ে একটি শক্ত লিড বজায় রেখেছে।

ড্রেক ক্যালেন্ডার তিনটি সেভ করেন, সবগুলোই দ্বিতীয়ার্ধে, হেরনদের লিড ধরে রাখতে সাহায্য করে।

ব্র্যাড গুজানের সেভের পর তার ৮৩তম মিনিটে রিবাউন্ড প্রচেষ্টা লাইনে ব্লক হয়ে যাওয়ার পরপরই সুয়ারেজ প্রায় একটি বীমা গোল করে ফেলেন।

কয়েক মিনিট পরে, মিরানচুক আটলান্টার শার্ট পরে তার প্রথম বড় মুহূর্তটি পেয়েছিলেন।

ফুল-ব্যাক চার্জ করার পর এবং ব্রুকস লেননকে খুঁজে বের করার পর, তার সতীর্থ পেনাল্টি এলাকার ডান কোণার বাইরের এলাকায় পাস ফিরিয়ে দেন। মিরানচুক একটি স্পর্শ নেন, তারপর একটি শক্তিশালী বাঁ-পায়ের শট আনেন যা ক্যালেন্ডারের ডাইভের চারপাশে এবং 2-2 ড্রয়ের জন্য উপরের বাম কোণে লুপ করে।

দ্বিতীয়ার্ধে আটলান্টার প্রথম আক্রমণে 56তম মিনিটে লোবজানিদজে ম্যাচটি 1-1-এ সমতায় আনে। তিনি বাম দিক থেকে পেদ্রো আমাডোরের প্রাথমিক ক্রসের সাথে দেখা করতে উঠেছিলেন এবং ক্যালেন্ডারের পায়ের মাঝখানে নিচু হয়ে যান।

আটলান্টার ড্যাক্স ম্যাককার্টির কাছ থেকে ডিফ্লেক্ট করা ফ্রি কিকে ক্যাম্পানা সমতায় ফেরার মাত্র তিন মিনিট আগে লিড স্থায়ী হয় এবং লাইন অতিক্রম করার সময় গুজানকে অফ গার্ডে ক্যাচ দেন।

২৯তম মিনিটে গোলের সূচনা করেন রুইজ।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

27 সেপ্টেম্বর পর্যন্ত সাহসী এবং সুন্দর 2-সপ্তাহের স্পয়লার: আশা হতাশ করে স্টেফি

দ বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল টু উইকস স্পয়লার 16শে সেপ্টেম্বর থেকে 27শে সেপ্টেম্বর পর্যন্ত, হোপ লোগান স্টেফি ফরেস্টারের আলটিমেটাম এবং তার বক্তৃতা সম্পর্কে...

এটিপি রাউন্ডআপ: চেংডুতে আদ্রিয়ান মান্নারিনো অভিষেক জিতেছেন

আগস্ট 29, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; আদ্রিয়ান মান্নারিনো (FRA) বিলি জিন কিং ন্যাশনাল টেনিস সেন্টারে 2024 ইউএস ওপেন টেনিস টুর্নামেন্টের চতুর্থ দিনে...

Related Articles

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো...

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে...

টেক্সাসের আর্চ ম্যানিং শনিবার তার প্রথম কলেজ শুরু করবে

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...