Home খেলাধুলা ফ্লোরিডার কোচ বিলি নেপিয়ার উৎসাহের সাথে সন্দেহের বিরুদ্ধে লড়াই করেন
খেলাধুলা

ফ্লোরিডার কোচ বিলি নেপিয়ার উৎসাহের সাথে সন্দেহের বিরুদ্ধে লড়াই করেন

Share
Share

NCAA ফুটবল: ফ্লোরিডায় টেক্সাস এএন্ডএমসেপ্টেম্বর 14, 2024; Gainesville, Florida, USA; বেন হিল গ্রিফিন স্টেডিয়ামে টেক্সাস এএন্ডএম অ্যাগিসের বিরুদ্ধে একটি খেলার আগে ফ্লোরিডা গেটর্সের অ্যাথলেটিক ডিরেক্টর স্কট স্ট্রিকলিন (বাম) এবং কোচ বিলি নেপিয়ার কথা বলছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Matt Pendleton-Imagn Images

প্রতিকূলতার মুখে উৎসাহ দেখানো ফ্লোরিডার কোচ বিলি নেপিয়ারের জন্য একটি শীর্ষ অগ্রাধিকার, যিনি স্বীকার করেছেন যে তিনি 2024 মৌসুমে গেটরদের কঠিন শুরুর সময় তরুণ খেলোয়াড়দের মানসিকতা নিয়ে উদ্বিগ্ন।

ফ্লোরিডা গত সপ্তাহে টেক্সাস এএন্ডএম-এর কাছে 13 পয়েন্টের ব্যবধানে হেরেছে একটি খেলায় যেখানে Aggies 310 ইয়ার্ডের জন্য ছুটে গিয়েছিল এবং একটি নতুন কোয়ার্টারব্যাক খেলা সত্ত্বেও হাফটাইমে 20-0 এগিয়ে ছিল। নেপিয়ারের অধীনে SEC প্রতিপক্ষের বিরুদ্ধে গেটরদের 6-11 রেকর্ড রয়েছে।

ফ্লোরিডা সমর্থকরা নেপিয়ারকে বরখাস্ত করা হলে ইউনিভার্সিটির 26 মিলিয়ন ডলারের বিচ্ছেদ প্যাকেজ পরিশোধের জন্য তহবিল সংগ্রহ করেছে এমন প্রতিবেদন অন্তর্ভুক্ত করার জন্য “বাহ্যিক গোলমাল” বেড়েছে।

নেপিয়ারের তৃতীয় মরসুমে ফ্লোরিডা থেকে আরও বেশি আশা করা হয়েছিল, যার মধ্যে ছয়টি ঘরের ক্ষতি রয়েছে। তিনি বলেছিলেন যে সমালোচনা এবং তাকে কোচ হিসাবে প্রতিস্থাপন করার আহ্বান “অঞ্চলের সাথে আসা”।

অগ্নিঝড়ের মুখে, নেপিয়ার এই সপ্তাহটি আংশিকভাবে একজন প্রশিক্ষক এবং আংশিকভাবে উপদেষ্টা হিসাবে কাজ করেছেন।

“একজন জ্ঞানী কোচ একবার আমাকে বলেছিলেন যে আপনার নম্রতা এবং উত্সাহের সঠিক সমন্বয় দরকার,” নেপিয়ার বুধবার বলেছিলেন। “আমাদের ফলাফল নির্বিশেষে একই উত্সাহের সাথে চালিয়ে যাওয়ার ক্ষমতা। … আমি মনে করি আপনি যা বর্ণনা করছেন তা চ্যালেঞ্জের অংশ। আপনি যখন একটু সংগ্রাম করেন, আপনি কি আপনার মাথা সঠিক জায়গায় রাখতে পারেন? বিশেষ করে তরুণরা। আমাদের সেই একই উদ্যম, সেই বিশ্বাস, সেই আশা বজায় রাখতে হবে আমি মনে করি এটা পরিবর্তনের অন্যতম চাবিকাঠি।”

ফ্লোরিডা (1-2) এক সপ্তাহ আগে শনিবার মিসিসিপি রাজ্যে যান। একটি জয়ের সাথে, নেপিয়ার বিশ্বাস করে যে গেটররা UCF এর বিরুদ্ধে একটি হোম খেলা এবং অক্টোবর থেকে শুরু হতে 6 নং টেনেসি সফরের সাথে পুনরায় দলবদ্ধ হতে পারে।

কোয়ার্টারব্যাক গ্রাহাম মের্টজ বলেছেন, নেপিয়ার এই মৌসুমে দলের হারের জন্য দায়ী করেছেন, কিন্তু খেলোয়াড়রা অন্য কারো হয়ে খেলতে চান না।

“সবাই জানে আমরা সবাই আমাদের কাজগুলি আরও ভালভাবে করতে পারি,” মের্টজ বলেছিলেন। “আমরা সবাই একসাথে এই মধ্যে আছি।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জমজদের বিপক্ষে সিরিজের ফাইনালে অভিভাবকরা কখনোই হাল ছেড়ে না দেওয়ার মনোভাব নিয়ে আসে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড গার্ডিয়ানস শর্টস্টপ ব্রায়ান রচিও (বাম) প্রগ্রেসিভ ফিল্ডে মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে দশম ইনিংসে দ্বিতীয় বেসম্যান আন্দ্রেস...

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

Related Articles

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...

ব্রাউনস ডিটি মাইকেল হল জুনিয়র উচ্ছৃঙ্খল আচরণের জন্য কোনো প্রতিদ্বন্দ্বিতা না করার আবেদন জানায়

20 মার্চ, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; Ohio State Buckeyes ডিফেন্সিভ ট্যাকল...