Home বিনোদন 90 দিনের বাগদত্তা: টিফানির ওজন কমানোর আপডেট – 100 পাউন্ড হারিয়েছে
বিনোদন

90 দিনের বাগদত্তা: টিফানির ওজন কমানোর আপডেট – 100 পাউন্ড হারিয়েছে

Share
Share

টিফানি ফ্রাঙ্কো এর 90 দিনের বাগদত্তা সম্প্রতি তার ওজন কমানোর যাত্রা সম্পর্কে একটি আপডেট দিয়েছেন। তিনি কয়েক বছর ধরে এটি করছেন এবং ইতিমধ্যে উল্লেখযোগ্য ওজন হ্রাস সহ দুর্দান্ত ফলাফল দেখেছেন।

90 দিনের বাগদত্তা: টিফানি ফ্রাঙ্কো ওজন কমানোর যাত্রা শুরু করে

টিফানি ফ্রাঙ্কো স্পিন অফের প্রথম সিজনে তার টেলিভিশনে আত্মপ্রকাশ করেছিলেন অন্য উপায়. তিনি তার তৎকালীন দক্ষিণ আফ্রিকান প্রেমিক রোনাল্ড স্মিথের সাথে একটি নতুন শুরু করার জন্য আমেরিকায় তার জীবন ছেড়েছিলেন। দু’জনে বিয়ে করেছিলেন এমনকি একসঙ্গে একটি সন্তানও হয়েছিল। যাইহোক, বিয়ের কয়েক বছর পর এবং অনেক সম্পর্কের সমস্যায় তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

90 দিনের বাগদত্তা: টিফানি ফ্রাঙ্কো90 দিনের বাগদত্তা: টিফানি ফ্রাঙ্কো
টিফানি ফ্রাঙ্কো | ইনস্টাগ্রাম

90 দিনের বাগদত্তা বাস্তবতা তারকা আমেরিকায় বসবাস করছেন, তার দুই সন্তান এবং তার স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করছেন। কয়েক বছর আগে, তিনি ওজন কমানোর যাত্রা শুরু করেছিলেন। তার ওজন কমাতে সাহায্য করার জন্য তার ওজন কমানোর সার্জারি হয়েছিল। অপারেশনের পর প্রথম কয়েক মাসে তিনি অনেক সাফল্য দেখেছিলেন। যাইহোক, তাকে আরও ওজন কমানোর জন্য কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হয়েছিল।

টিফানি তার ওজন কমানোর যাত্রা সম্পর্কে ভক্তদের আপডেট রেখেছে। তিনি তার অগ্রগতি শেয়ার করেছেন এবং তার স্লিম ফিগার দেখিয়েছেন। এমনকি তিনি অন্যদের উৎসাহের কথাও দিয়েছিলেন যারা তার মতো একই অস্ত্রোপচার করার কথা ভাবছিলেন।

টিফানি 100 পাউন্ড হারায়

টিফানি সম্প্রতি তার ওজন কমানোর যাত্রা সম্পর্কে আরেকটি আপডেট দিয়েছেন। তিনি প্রকাশ করেছেন যে তার সবচেয়ে ভারী ওজনে তিনি প্রায় 300 পাউন্ড। যাইহোক, এখন তিনি 196 পাউন্ড। তিনি যোগ করেছেন যে তার উচ্চতা 5’6″, যদিও তিনি ভেবেছিলেন যে তিনি 5’7″ তার সারা জীবন। তাই অস্ত্রোপচারের পর থেকে, তিনি প্রায় 100 পাউন্ড হারিয়েছেন। এই বছর, তিনি 32 পাউন্ড হারিয়েছেন।

90 দিনের বাগদত্তা সেলিব্রিটি জানে যে সে একটি “কাজ চলছে”৷ কয়েক বছর ছিল যেখানে তিনি কোন অগ্রগতি দেখতে পাননি। তাই আগামী বছরের জন্য আপনার লক্ষ্য আরও শক্তিশালী হওয়া এবং আপনার পুষ্টিকে আরও ভালভাবে বোঝা। তিনি জানেন যে সঠিক পুষ্টি এবং সঠিক ভিটামিন পাওয়া আপনার অস্ত্রোপচারের জন্য অপরিহার্য।

টিফানি স্বীকার করেছেন যে তিনি মনে করেন তার এই যাত্রায় ভিটামিনের ঘাটতি রয়েছে। যতটা সম্ভব সুস্থ থাকার জন্য তিনি কী করতে পারেন তা তিনি আরও ভালভাবে বুঝতে চান। সে স্বীকার করে যে যতবার সে তার ভিটামিন গ্রহণ করে ততবার সে সত্যিই অসুস্থ হয়ে পড়ে এবং মাথা ঘোরা যায়। তাই সঠিক পরিমাণে ভিটামিন পাওয়া কঠিন হয়ে পড়েছে।

90 দিনের বাগদত্তা: টিফানি ফ্রাঙ্কো90 দিনের বাগদত্তা: টিফানি ফ্রাঙ্কো
90 দিনের বাগদত্তা | ইনস্টাগ্রাম

90 দিনের বাগদত্তা সেলিব্রিটি অনুরাগী অনুপ্রাণিত

টিফানি ফ্রাঙ্কো জানেন যে তার ওজন ধারাবাহিকতা এবং প্রচেষ্টার সাথে বন্ধ হবে। যাইহোক, সবচেয়ে কঠিন অংশ হল মানসিক দিক। তিনি জানেন যে নিজের প্রতি সদয় হওয়া অপরিহার্য, এবং এটি এমন কিছু যা তিনি এখনও কাজ করছেন। কিন্তু সে এখন পর্যন্ত যে অগ্রগতি করেছে তার জন্য সে গর্বিত। এবং তার সমস্ত কঠোর পরিশ্রম ভক্তদের নজরে পড়ে না।

অনেক 90 দিনের বাগদত্তা ভক্ত আমরা টিফানির জন্য গর্বিত এবং খুশি যে সে এই যাত্রা সবার সাথে শেয়ার করেছে। তিনি অনেক লোককে তাদের নিজের ওজন কমানোর যাত্রা শুরু করতে অনুপ্রাণিত করেছেন। তিনি অনেক মানুষের জন্য একটি মহান সাহায্য হয়েছে, এবং অনেক মানুষ তাকে সাহায্য করেছে.

নতুন আপডেটের জন্য প্রায়ই সাবানের ময়লা পরীক্ষা করুন 90 দিনের বাগদত্তা আপডেট.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

বার্লিন ইউনিক্রেডিট-এর কমর্জব্যাঙ্কের পদক্ষেপ সম্পর্কে ‘খুব সন্দিহান’৷

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইউনিক্রেডিট দ্বারা কমার্জব্যাঙ্কের সম্ভাব্য অধিগ্রহণের বিরুদ্ধে...

Related Articles

জন পলসন ডোনাল্ড ট্রাম্পের ট্যারিফ পরিকল্পনা সম্পর্কে ওয়াল স্ট্রিট উদ্বেগ উপেক্ষা করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ সমুদ্র সৈকতে ডেটে যান, শুধু বন্ধুরা

এনবিএ চ্যাম্পিয়ন ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ তারা তাদের সাঁতারের পোষাক খুলে...

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোর ড্রেস কেনাকাটা করে

হুইটনি থোর এর মাই বিগ ফেবুলাস লাইফ ড্রেস কেনার সময় চোখের জল।...

ভিডিওতে ধারণ করা অদ্ভুত দুর্ঘটনায় মূর্তি থেকে পড়ে এক পর্যটকের মৃত্যু

ভিডিও কন্টেন্ট প্লে করুন জোসেফ গোল্ডার / NoticiasFlash ইতালির একটি রাস্তায় হাঁটছেন...