Home বিনোদন JPMorgan জুনিয়রদের “সুস্থতা” তত্ত্বাবধানে ব্যাংকার নিয়োগ করেছে
বিনোদন

JPMorgan জুনিয়রদের “সুস্থতা” তত্ত্বাবধানে ব্যাংকার নিয়োগ করেছে

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

JPMorgan Chase কোম্পানির জুনিয়র ব্যাঙ্কার প্রোগ্রামের তদারকি করার জন্য তার একজন ব্যাঙ্কারকে দায়িত্ব দিয়েছে, ওয়াল স্ট্রিটে তরুণ কর্মচারীদের কাজের অবস্থা সম্পর্কে নতুন করে উদ্বেগের প্রতিক্রিয়া।

জেপি মরগানএই মাসের শুরুর দিকে কর্মীদের কাছে পাঠানো একটি মেমো অনুসারে, সম্পদের দিক থেকে বৃহত্তম মার্কিন ব্যাঙ্ক এবং প্রায়শই একটি শিল্পের বেলওয়েদার, যার নাম Ryland McClendon গ্লোবাল ইনভেস্টমেন্ট ব্যাঙ্কিং অ্যাসোসিয়েট এবং প্রধান বিশ্লেষক৷

বিশ্লেষক এবং সহযোগীরা ওয়াল স্ট্রিটে প্রবেশ-স্তরের অবস্থান। নতুন সৃষ্ট ভূমিকায়, ম্যাকক্লেন্ডন “তাদের মঙ্গল এবং সাফল্যে সহায়তা করবে, সেইসাথে তাদের আমাদের ব্যবসা, ক্লায়েন্ট এবং একে অপরের জন্য সরবরাহ করতে সজ্জিত ও সক্ষম করবে,” জেপিমরগান মেমোতে বলেছে, যা পূর্বে CNBC দ্বারা রিপোর্ট করা হয়েছিল।

বিনিয়োগ ব্যাংক কয়েক দশক ধরে এটি 100-ঘন্টা কাজের সপ্তাহ এবং অত্যন্ত চাপযুক্ত ব্যবসায়িক প্রস্তাবের সমার্থক হয়ে উঠেছে যেখানে কয়েক মিলিয়ন ডলার ফি ঝুঁকিতে পড়তে পারে।

ব্যাঙ্ক অফ আমেরিকার একজন জুনিয়র ব্যাঙ্কার যিনি ইউএস স্পেশাল ফোর্সের প্রবীণ ছিলেন মে মাসে মারা যাওয়ার পর এই ভয়ঙ্কর পরিস্থিতিগুলি নতুন করে যাচাই-বাছাই করা হচ্ছে। যদিও লিও লুকেনাস III এর মৃত্যুর কারণ রক্ত ​​জমাট বাঁধা বলে শাসিত হয়েছিল, এটি একটি স্বাস্থ্যকর কাজের পরিবেশ চাওয়া জুনিয়র ব্যাঙ্কারদের জন্য একটি নতুন সমাবেশে পরিণত হয়েছে।

লুকেনাসের মৃত্যুর পর একটি বিনিয়োগকারী ইভেন্টে, JPMorgan প্রধান নির্বাহী জেমি ডিমন “সেই দুর্ভাগ্যজনক মৃত্যু” উল্লেখ করেছেন এবং বলেছেন যে ব্যাঙ্ক এমন জিনিসগুলি দেখছে যা এটি থেকে শিখতে পারে।

JPMorgan সম্প্রতি জুনিয়র ব্যাঙ্কারদের কাজের সপ্তাহ 80 ঘন্টা বেঁধে দিয়েছে, যদিও এই সীমাটি প্রযোজ্য হবে না যখন কর্মীরা বাস্তব চুক্তিতে কাজ করছেন, বিষয়টির সাথে পরিচিত একজন ব্যক্তির মতে।

ম্যাকক্লেন্ডন প্রায় 14 বছর ধরে JPMorgan-এ কাজ করেছেন এবং অতি সম্প্রতি ব্যাঙ্কের মেধা ও ক্যারিয়ার উন্নয়ন অভিজ্ঞতার প্রধান হিসেবে কাজ করেছেন।

2013 সালে লন্ডনে ব্যাঙ্ক অফ আমেরিকা মেরিল লিঞ্চ ইন্টার্নের মৃত্যুর পরে এবং 2021 সালে যখন গোল্ডম্যান শ্যাক্স-এর প্রথম-বর্ষের বিনিয়োগ ব্যাঙ্কিং বিশ্লেষকদের একটি দল একটি স্লাইড সংকলন করে তখন এই সেক্টরে কাজের অবস্থার উন্নতির জন্য অনেকগুলি পূর্বের প্রচেষ্টা রয়েছে। ডেক তার কঠিন ঘন্টা নথিভুক্ত.

অনেক অভিজ্ঞ ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার এমন একটি কাজের সংস্কৃতি বর্ণনা করেছেন যা বছরের পর বছর ধরে উন্নত হয়েছে, কিন্তু সহজ শর্তগুলির জন্য কলগুলি এই ভিত্তির সাথে বিরোধপূর্ণ হতে পারে যে ব্যাঙ্কগুলিকে দেওয়া উচ্চ ফি এই প্রত্যাশার উপর ভিত্তি করে যে তারা ক্লায়েন্টদের সমর্থনে থাকবে। গ্রাহকদের



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)।...

আপিল শুনানিতে ডিড্ডির জামিন নামঞ্জুর করা হয়

বিকাল ৫:০৫ পিটি — আমাদের সাথে দেখা হয়েছিল মার্কো অগ্নিফিলো আদালতের বাইরে তার মন্তব্য করার পর… এবং, তিনি আমাদের বলেন ডিডিতার প্রতিরক্ষা উপর...

Related Articles

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা...

জন পলসন ডোনাল্ড ট্রাম্পের ট্যারিফ পরিকল্পনা সম্পর্কে ওয়াল স্ট্রিট উদ্বেগ উপেক্ষা করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ সমুদ্র সৈকতে ডেটে যান, শুধু বন্ধুরা

এনবিএ চ্যাম্পিয়ন ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ তারা তাদের সাঁতারের পোষাক খুলে...