Home খেলাধুলা ডায়মন্ডব্যাক রকিসের বিরুদ্ধে স্লাইড থামানোর চেষ্টা করে
খেলাধুলা

ডায়মন্ডব্যাক রকিসের বিরুদ্ধে স্লাইড থামানোর চেষ্টা করে

Share
Share

এমএলবি: অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসে মিলওয়াকি ব্রুয়ার্স13 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস পিচার এডুয়ার্ডো রদ্রিগেজ (57) চেজ ফিল্ডে প্রথম ইনিংসে মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে পিচ করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Joe Camporeale-Imagn Images

এই সপ্তাহে ডেনভারে পোস্ট সিজনে ফিরে আসার জন্য ডায়মন্ডব্যাকসের ধাক্কা। অ্যারিজোনা কলোরাডো রকিজের বিপক্ষে তিন-গেমের সিরিজের প্রথম দুটি খেলায় হেরেছে, জাতীয় লিগের ওয়াইল্ড-কার্ড প্রতিযোগিতাকে আরও শক্ত করেছে।

বুধবার বিকেলে এডুয়ার্ডো রদ্রিগেজ (2-3, 5.50 ERA) কলোরাডোর অস্টিন গোম্বার (5-10, 4.44) এর বিরুদ্ধে ঢিবি নিয়ে গেলে ডায়মন্ডব্যাকগুলি সিরিজের ফাইনালটি বাঁচানোর চেষ্টা করবে।

মঙ্গলবার রাতে রকিজের ৮-২ ব্যবধানে জয় অ্যারিজোনাকে (৮৩-৬৮) এনএল-এর দ্বিতীয় ওয়াইল্ড কার্ডের জন্য নিউইয়র্ক মেটসের (৮৩-৬৮) সাথে টাই করে দিয়েছে। উভয়ই আটলান্টা ব্রেভস (81-70) থেকে দুটি গেম এগিয়ে।

মঙ্গলবারের ফলাফলটি ছিল রকিজ ম্যানেজার হিসেবে বাড ব্ল্যাকের 535তম জয়, যা ফ্র্যাঞ্চাইজি রেকর্ডের জন্য ক্লিন্ট হার্ডলকে ছাড়িয়ে গেছে।

রদ্রিগেজ, যিনি বাম কাঁধে টেনশন নিয়ে আহত তালিকায় বছর শুরু করেছিলেন, তার মৌসুমের অষ্টম খেলাটি খেলার কথা রয়েছে। ডায়মন্ডব্যাকস তাকে গত শীতে সই করেছিল, এবং 7 আগস্ট পর্যন্ত ক্লিভল্যান্ডে তার সিজনে অভিষেক হয়নি।

তিনি তার প্রথম চারটি শুরুর মধ্যে দুটি জিতেছেন কিন্তু শেষ তিনটিতে হেরেছেন, সম্প্রতি শুক্রবার মিলওয়াকির বিপক্ষে। রদ্রিগেজ ব্রুয়ার্সের বিরুদ্ধে পাঁচ ইনিংসে পাঁচটি হিটের উপর দুই রানের অনুমতি দেন, তিনটি স্ট্রাইক আউট করেন এবং সাতটি হাঁটেন।

রকিজের বিরুদ্ধে তিনটি ক্যারিয়ারের শুরুতে, রদ্রিগেজ 6.19 ইআরএ সহ 1-0। তিনি 13 আগস্ট কলোরাডোর বিপক্ষে পাঁচ ইনিংসে তিন রান করার অনুমতি দেওয়ার পরে কোনো সিদ্ধান্ত নেননি।

28শে আগস্ট, 2019-এ বোস্টন রেড সক্সের কাছে পাঁচ ইনিংসে তিন রান দেওয়ার সময় রদ্রিগেজ কলোরাডোর হয়ে তার একমাত্র শুরুতে জয় তুলে নেন।

ডেনভারে আসার আগে অ্যারিজোনা ছয়টি খেলায় 52 রান করেছিল, যেখানে হিটাররা প্রায়শই পাতলা বাতাসে একটি সুবিধা পায়। যদিও, ডায়মন্ডব্যাকস সিরিজের প্রথম দুই ম্যাচের প্রতিটিতে মাত্র দুই রান করেছিল।

ম্যানেজার টোরি লোভুলো বলেছেন, “আপত্তিকরভাবে, এই ছেলেরা সর্বদা তালাবদ্ধ থাকে।” “আমি আরও রোগীর পন্থা চাই। আমি মনে করি এটিই আমরা খুব ভালো।”

গোম্বারের বিরুদ্ধে রান পাওয়া কঠিন হতে পারে, যিনি সেপ্টেম্বরে দুটি শুরুতে 1.93 ERA পোস্ট করেছিলেন। তিনি তার শেষ ছয়টি আউটিংয়ের প্রতিটিতে কমপক্ষে ছয়টি ইনিংস পিচ করেছেন, যার মধ্যে 5 সেপ্টেম্বর আটলান্টায় জয়ও রয়েছে যখন তিনি আটটি ইনিংস পিচ করে তার ক্যারিয়ারের উচ্চতায় বেঁধেছিলেন।

গোম্বার একজন উচ্চ-স্ট্রাইকআউট পিচার নন — তিনি প্রতি গেমে গড়ে চারটি স্ট্রাইকআউট করেন — এবং তাকে গেমে অনেক দূর নিয়ে যেতে তার প্রতিরক্ষার উপর নির্ভর করে।

ম্যানেজার বাড ব্ল্যাক সম্প্রতি বলেছেন, “গম্বারের স্টাইল বেশিরভাগ লোকের মতো নয়।” “বড় লিগে (স্পষ্টতই) 150 স্টার্টিং পিচার আছে, এবং গম্বির মতো কিছু লোক আছে, কিন্তু 90-এর দশকের মাঝামাঝি বেগ সহ আরও লোক আছে যাদের উচ্চতর সেকেন্ডারি পিচ রয়েছে এবং লোকেরা যাকে আরও ভাল জিনিস বলতে পারে। কিন্তু এর স্টাফ গোম্বার কাজ করে এটা একটা ভালো স্লাইডার।

30 বছর বয়সী ফ্লোরিডা নেটিভ ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে 13টি ক্যারিয়ারে 5.04 ইআরএ সহ 3-0 তে (নয়টি শুরু), এই বছরের তিনটি শুরুতে 4.32 ইআরএ সহ 0-0 চিহ্ন সহ। তিনি সর্বশেষ 13 আগস্ট অ্যারিজোনার মুখোমুখি হন এবং ফিনিক্সের কাছে 4-3 হারে নো-সিদ্ধান্ত ছুড়ে দেন, ছয় ইনিংসে ছয়টি আঘাতে দুই রানের অনুমতি দেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)।...

আপিল শুনানিতে ডিড্ডির জামিন নামঞ্জুর করা হয়

বিকাল ৫:০৫ পিটি — আমাদের সাথে দেখা হয়েছিল মার্কো অগ্নিফিলো আদালতের বাইরে তার মন্তব্য করার পর… এবং, তিনি আমাদের বলেন ডিডিতার প্রতিরক্ষা উপর...

Related Articles

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...

ব্রাউনস ডিটি মাইকেল হল জুনিয়র উচ্ছৃঙ্খল আচরণের জন্য কোনো প্রতিদ্বন্দ্বিতা না করার আবেদন জানায়

20 মার্চ, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; Ohio State Buckeyes ডিফেন্সিভ ট্যাকল...