Home খেলাধুলা ওরিওলস, সিরিজ ওপেনারে অপমানিত, জায়ান্টদের বিরুদ্ধে প্রতিশোধ নিতে চায়
খেলাধুলা

ওরিওলস, সিরিজ ওপেনারে অপমানিত, জায়ান্টদের বিরুদ্ধে প্রতিশোধ নিতে চায়

Share
Share

এমএলবি: বাল্টিমোর ওরিওলে সান ফ্রান্সিসকো জায়ান্টসসেপ্টেম্বর 17, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস আউটফিল্ডার মাইক ইয়াস্ট্রজেমস্কি (5) ক্যামডেন ইয়ার্ডসের ওরিওল পার্কে বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে একটি আরবিআই সিঙ্গেল পিচ করেছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Tommy Gilligan-Imagn Images

বাল্টিমোর ওরিওলসের জন্য কোন দ্রুত সমাধান ছিল না কারণ তারা এই সপ্তাহের হোম সিরিজ শুরু করেছিল।

সম্ভবত তারা সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিরুদ্ধে তাদের দ্বিতীয় চেষ্টায় এটি পেতে পারে।

মঙ্গলবার রাতে বাঁ-হাতি ব্লেক স্নেলের সাথে সান ফ্রান্সিসকো 10-0 তে জয়ী হওয়ার পরে তিন ম্যাচের সিরিজের মাঝামাঝি খেলায় বুধবার রাতে মুখোমুখি হয় দলগুলি।

“আমি ভেবেছিলাম আমাদের লকার রুমে শক্তি দুর্দান্ত ছিল, যেমনটি সাধারণত হয়,” ওরিওলস ম্যানেজার ব্র্যান্ডন হাইড গেমের পরে বলেছিলেন। “আমি ভেবেছিলাম আমাদের ছেলেরা প্রস্তুত। আমরা সত্যিই খুব ভালো হিটারের মিটিং করেছি। আমরা শুধু খেলার অন্যতম সেরা পিচারের মুখোমুখি হয়েছি, এবং আমরা তার বিরুদ্ধে ব্যাটটি ভালভাবে সুইং করতে পারিনি। আমাদের একটি কঠিন সময় ছিল।”

ওরিওলস (84-67) স্নেলের দুর্দান্ত ছয় ইনিংসের সময় 12 বার আউট হন। জায়ান্টস পরবর্তীকালে একটি পাঁচ-হিট শাটআউটের পথে চারটি রিলিভার ব্যবহার করে।

“এটি একটি অবিশ্বাস্য ছয় ইনিংস ছিল, আমি ভেবেছিলাম,” হাইড স্নেলের আউটিংয়ের বিষয়ে বলেছিলেন, যেখানে বাল্টিমোর একটি হিট এবং দুটি ওয়াক পরিচালনা করেছিলেন। “তার কোণায় অনেক শট লেগেছে। … আমরা আক্রমণাত্মকভাবে লড়াই করছি।”

দ্য জায়ান্টস (73-78) তাদের শেষ সাতটি গেমের মধ্যে মাত্র দুটি জিতেছে, কিন্তু তারা তাদের নয়টি-গেমের রোড ট্রিপ একটি চিত্তাকর্ষক পারফরম্যান্স দিয়ে শুরু করেছে।

জায়ান্টস ম্যানেজার বব মেলভিন তার দলের অপরাধ সম্পর্কে বলেছেন, “এটি দুর্দান্ত ছিল এবং তারপরে এটি যোগ করতে থাকুন।” “আমরাও তেমন কিছু করিনি।”

জায়ান্ট রাইট ফিল্ডার মাইক ইয়াস্ট্রজেমস্কি, যিনি বাল্টিমোরের ফার্ম সিস্টেমে ছয়টি মরসুম কাটিয়েছেন, একটি গেম-ওপেনিং হোম রান, একটি আরবিআই সিঙ্গেল এবং মঙ্গলবার রাতে হাঁটাহাঁটি করেছিলেন।

“আপনাকে ঝুঁকে পড়ার জন্য এখন কিছু খুঁজে বের করতে হবে,” ইয়াস্ট্রজেমস্কি মৌসুমের বাকি অংশটি পার করার জন্য দলের বিভিন্ন অনুপ্রেরণা সম্পর্কে বলেছিলেন। “আপনি যখন আজ রাতের দিকে তাকান, আমরা দেখতে পাই আমাদের মধ্যে এখনও অনেক ভাল বেসবল বাকি আছে।”

মেলভিন বলেন, তিনি আত্মবিশ্বাস অনুভব করেছেন যে ছেলেরা কিছু রান করবে এবং কিছু হিট পাবে এবং লাইনকে সচল রাখবে। আশা করি কিছু ক্যারিওভার হবে।

ওরিওলসের আক্রমণাত্মক সমস্যা অন্তত কয়েক সপ্তাহ ধরে একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। গত 11টি খেলায়, বাল্টিমোর প্রতি খেলায় দুই রানেরও কম গড় করে এবং আটবার হেরেছে।

বেশ কিছু বাল্টিমোর হিটার ব্যাটিং খাঁচায় তাদের ভাগ্য পরিবর্তনের চেষ্টা করার জন্য তাদের পরিচিতিমূলক গান পরিবর্তন করে।

“তারা চেষ্টা করছে; তারা জানে তারা চেষ্টা করছে,” হাইড বলল। “তারা এটি থেকে কিছুটা বেরিয়ে আসার চেষ্টা করছে।”

শর্টস্টপ গুনার হেন্ডারসন বিশ্বাস করেন যে ওরিওলস শেষ পর্যন্ত এই স্কিড থেকে বেরিয়ে আসবে।

তিনি বলেন, আমরা কিছুদিন ধরে এ বিষয়ে কথা বলছি। “শুধু এটির মধ্য দিয়ে যাওয়ার একটি উপায় বের করার চেষ্টা করছি।”

ফলাফল আমেরিকান লিগ ইস্টে প্রথম স্থান অধিকারকারী নিউইয়র্ক ইয়াঙ্কিসের থেকে ওরিওলসকে চারটি গেম পিছনে ফেলে দিয়েছে, যদিও বাল্টিমোর এখনও আমেরিকান লীগের সেরা ওয়াইল্ড কার্ডের দৌড়ে কানসাস সিটি রয়্যালসের থেকে 2 1/2 গেম এগিয়ে রয়েছে।

বাল্টিমোর বুধবার ডিন ক্রেমারকে বল দেবে (7-9, 4.10 ERA)। ডানহাতি তার শেষ ছয় শুরুতে ২.৬২ ইআরএ নিয়ে ৩-০। তিনি 11 সেপ্টেম্বর বোস্টনে একটি নো-সিদ্ধান্তে সাতটি ইনিংস লগ করার মাধ্যমে তার মরসুমের উচ্চতা অর্জন করেন, যেখানে তিনি পাঁচটি হিটে দুই রান (একটি অর্জিত) ছেড়ে দেন।

ক্রেমার সান ফ্রান্সিসকোতে জায়ান্টদের সাথে তার একমাত্র পূর্ববর্তী বৈঠকে ছয় ইনিংসে দুই রান দেওয়ার পরে 2 জুন, 2023-এ জয় তুলে নেন।

ডান-হাতি হেইডেন বার্ডসং (3-5, 4.74) সান ফ্রান্সিসকোর স্টার্টিং পিচার হতে চলেছে। 27 জুলাই তার শেষ জয় পোস্ট করার পর থেকে সাতটি শুরুতে একটি 6.75 ইআরএ সহ রুকি 0-5, যদিও তিনি বৃহস্পতিবার মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে দুটি আঘাতের অনুমতি দেওয়ার সময় পাঁচটি শাটআউট ইনিংস ছুঁড়েছেন।

মঙ্গলবার রাতে ব্যবধানের কারণে, মেলভিন বলেছিলেন যে তিনি কিছু বুলপেন খেলোয়াড়কে বাঁচাতে পেরে খুশি, বিশেষ করে বাল্টিমোরের বড় বাঁ-হাতি হিটারদের লাইনআপে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)।...

আপিল শুনানিতে ডিড্ডির জামিন নামঞ্জুর করা হয়

বিকাল ৫:০৫ পিটি — আমাদের সাথে দেখা হয়েছিল মার্কো অগ্নিফিলো আদালতের বাইরে তার মন্তব্য করার পর… এবং, তিনি আমাদের বলেন ডিডিতার প্রতিরক্ষা উপর...

Related Articles

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...

ব্রাউনস ডিটি মাইকেল হল জুনিয়র উচ্ছৃঙ্খল আচরণের জন্য কোনো প্রতিদ্বন্দ্বিতা না করার আবেদন জানায়

20 মার্চ, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; Ohio State Buckeyes ডিফেন্সিভ ট্যাকল...