Home খেলাধুলা প্লে অফ স্পটে তাদের নিয়ন্ত্রণ জোরদার করার চেষ্টা করে, যমজরা অভিভাবকদের মুখোমুখি হয়
খেলাধুলা

প্লে অফ স্পটে তাদের নিয়ন্ত্রণ জোরদার করার চেষ্টা করে, যমজরা অভিভাবকদের মুখোমুখি হয়

Share
Share

এমএলবি: ক্লিভল্যান্ড গার্ডিয়ানস এ মিনেসোটা টুইনসসেপ্টেম্বর 17, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস বাম ফিল্ডার উইলি কাস্ত্রো (50) এবং সেন্টার ফিল্ডার বায়রন বাক্সটন (25) প্রগ্রেসিভ ফিল্ডে ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে জয় উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: ডেভিড রিচার্ড-ইমাগন ইমেজ

ক্লিভল্যান্ড গার্ডিয়ানরা যখন পোস্ট সিজনে একটি স্থান অর্জনের পথে, মিনেসোটা টুইনস প্লে অফ পজিশনে থাকার জন্য লড়াই চালিয়ে যাচ্ছে।

তাদের অতি-প্রয়োজনীয় জয় এবং বর্তমান চার ম্যাচের সিরিজ টাই করার চেষ্টা করার জন্য, সফরকারী যমজরা বুধবার রাতে অভিভাবকদের ট্যানার বিবির বিরুদ্ধে তাদের মরসুমের লড়াই শেষ করতে দেখবে।

মিনেসোটা (80-71) সোমবার 4-3 সিরিজ-ওপেনিং হারে 3-1 দেরীতে লিড ধরে রাখতে পারেনি, তবে টুইনস মঙ্গলবার দেরীতে 2-1 লিড বাড়িয়েছে। ম্যাট ওয়ালনার তৃতীয় এবং পঞ্চম ইনিংসে আরবিআই সিঙ্গেলসের সাথে যমজদের এগিয়ে দেওয়ার পর, উইলি কাস্ত্রো অষ্টম ইনিংসে দুই রানের হোম রান হিট করে 4-1 জয়ের পথ প্রশস্ত করেন।

ক্যাস্ট্রো ব্যালি স্পোর্টস নর্থকে বলেছেন, “সর্বদা মাঠে যান, নিজেকে বিশ্বাস করুন এবং খেলাটি উপভোগ করুন।”

18 অগাস্ট থেকে যমজরা 10-18, কিন্তু চূড়ান্ত আমেরিকান লীগ ওয়াইল্ড-কার্ড স্পটের রেসে ডেট্রয়েট টাইগারদের উপরে এখনও 1 1/2-গেম এগিয়ে আছে।

মিনেসোটা পিচার পাবলো লোপেজ বলেছেন, “সবাই অবস্থান সম্পর্কে সচেতন।” “আমরা এটি আমাদের স্ব-প্ররোচিত চাপ দিতে দিতে পারি না।”

এদিকে, বৃহস্পতিবার সিরিজ শেষ হলে ক্লিভল্যান্ড (87-65) আনুষ্ঠানিকভাবে প্লে অফে থাকতে পারে।

দ্য গার্ডিয়ানরা তিনবারই জিতেছে বিবি (11-8, 3.60 ERA) এই বছর টুইনদের বিরুদ্ধে শুরু করেছে। বিবি সেই গেমগুলির 18টি ইনিংসে 1.50 ERA এবং 22 স্ট্রাইকআউটের সাথে 2-0 তে এগিয়ে গিয়েছিল। দ্য টুইন্সের তিনটি রান আসে এডোয়ার্ড জুলিয়ান, জোস মিরান্ডা এবং বায়রন বাক্সটনের একক হোম রানে।

ডানহাতি, তবে, তার শেষ পাঁচটি শুরুতে 4.88 ERA সহ 1-3, 27 2/3 ইনিংসে ছয়টি হোম রান এবং নয়টি হাঁটার অনুমতি দিয়েছেন। শুক্রবার টাম্পা বে রে-এর বিপক্ষে, বিবি সেই হোম রানের দুটিতে তিন রান ছেড়ে দিয়েছিলেন, এবং আরও ছয়টি হিট, যখন ক্লিভল্যান্ডের 3-1 হারের ছয় ইনিংসে নয়টি আউট করেছিলেন।

“ছয় ইনিংস, তিন রান — 100 এর মধ্যে 100 বার নেওয়া যাক,” গার্ডিয়ানস ম্যানেজার স্টিফেন ভোগট বলেছেন। “তিনি এর মধ্য দিয়ে লড়াই করেছিলেন। … আমি মনে করি এটি আবার দেখায় যে ট্যানার কীভাবে অগ্রসর হচ্ছে এবং তিনি কী ধরনের কলস।”

ক্যাস্ট্রো, যিনি ক্লিভল্যান্ডের বিরুদ্ধে আট খেলায় 313 (10-এর জন্য-32) ব্যাট করছেন, বিবির বিপক্ষে তার ক্যারিয়ারে 9-এর জন্য 3-3।

মিনেসোটার প্রারম্ভিক স্টার্টার, বেইলি ওবার (12-7, 3.90 ERA), এই বছর জয় এবং শুরুতে (28) ব্যক্তিগত সেরা পোস্ট করেছে৷

সিনসিনাটি রেডসের বিপক্ষে শুক্রবার তার সবচেয়ে সাম্প্রতিক শুরুতে, ওবার প্রথম ছয় ইনিংসে এক রানের অনুমতি দিয়েছিল। এরপর সপ্তম বলে বিপাকে পড়েন ডানহাতি, আরও চার রান করার অভিযোগে। তাকে ফ্রেমে দুটি আউট দিয়ে টেনে আনা হয়েছিল এবং যমজরা 8-4-এ হেরেছে।

18 মে ক্লিভল্যান্ডের কাছে মিনেসোটার 11-4 হারে ওবার চার ইনিংসে পাঁচ রান এবং আটটি আঘাতের অনুমতি দেয়। কিন্তু 9 আগস্ট গার্ডিয়ানদের বিপক্ষে টুইনসের 4-2 হোম জয়ে তিনি মাত্র দুটি হিট, দুটি হাঁটার অনুমতি দিয়েছেন এবং ছয়টি ক্লিন শিট ইনিংসে নয়টি স্ট্রাইক আউট করেছেন।

ক্লিভল্যান্ডের বিরুদ্ধে সাতটি শুরুতে, ওবার 2.13 ERA সহ 2-2।

ক্লিভল্যান্ড তারকা জোসে রামিরেজ, যিনি 10-গেম প্রসারিত চলাকালীন .300 (12-40-এর জন্য) ব্যাটিং করছেন, ওবারের বিপক্ষে দুটি ডাবল এবং একটি হোম রান সহ 313 (16-এর জন্য 5) গড়।

গার্ডিয়ানস সেন্টার ফিল্ডার লেন থমাস ওবারের বিপক্ষে 0-র জন্য-3 কিন্তু ব্যাট করছেন .317 (60-এর জন্য 19) পাঁচটি হোম রান এবং এই মাসে 16 ম্যাচে 16 আরবিআই। মঙ্গলবার চার ম্যাচে তিনি দ্বিতীয় হোম রানে আঘাত হানেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ ইংল্যান্ড 5% এ হার রাখে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। আগস্টে মুদ্রাস্ফীতি স্থিতিশীল থাকার পর ব্যাংক...

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)।...

Related Articles

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...