Home খেলাধুলা মেরিল্যান্ড অপরাজিত এফসিএস শত্রু ভিলানোভার জন্য প্রস্তুত
খেলাধুলা

মেরিল্যান্ড অপরাজিত এফসিএস শত্রু ভিলানোভার জন্য প্রস্তুত

Share
Share

NCAA ফুটবল: ভার্জিনিয়ায় মেরিল্যান্ডসেপ্টেম্বর 14, 2024; শার্লটসভিল, ভার্জিনিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মেরিল্যান্ড টেরাপিনস কোয়ার্টারব্যাক বিলি এডওয়ার্ডস জুনিয়র (9) স্কট স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে ভার্জিনিয়া ক্যাভালিয়ার্সের বিপক্ষে টাইমআউটের সময় টেরাপিনসের প্রধান কোচ মাইকেল লকসলি (আর) এর সাথে কথা বলছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জিওফ বার্ক-ইমাগন ইমেজ

মরসুমের সেরা অর্ধেক থেকে আসা, মেরিল্যান্ডের কলেজ পার্কে শনিবার ভিলানোভা হোস্ট করার সময় অসংলগ্ন মেরিল্যান্ড উল্টো দিকে গড়ার আশা করছে।

টেরাপিনস (2-1) দ্বিতীয়ার্ধে র‌্যালি করার পরে দীর্ঘ দিনের আটলান্টিক উপকূল সম্মেলনের প্রতিদ্বন্দ্বী ভার্জিনিয়াকে শনিবার 27-13-এ প্রথম হারের জন্য উচুতে উড়ছে।

মেরিল্যান্ড একটি আক্রমণাত্মক ভিলানোভা (3-0) মোকাবেলা করার জন্য প্রস্তুত, যেটি গত বছর এফসিএস কোয়ার্টার ফাইনালে উপস্থিত হয়েছিল।

“আমি আশা করি না যে ভিলানোভা এখানে এফসিএস দল হিসেবে আসবে এবং বড় দেখাবে,” মেরিল্যান্ডের কোচ মাইক লকসলে বলেছেন।

সপ্তাহ 2-এ, মেরিল্যান্ড আন্ডারডগ মিশিগান স্টেটের কাছে 27-24 হোম হারের শেষ পাঁচ মিনিটে 10 পয়েন্ট হারানোর পরে আগুনের মুখে পড়ে।

নেতিবাচক ঘূর্ণিঝড় টেরাপিনসকে অনুসরণ করে শার্লটসভিলে 13-7 পিছিয়েছিল প্রথমার্ধে অনুপ্রাণিত হওয়ার পর। কিন্তু মেরিল্যান্ড খেলার বাকি সময়ে ভার্জিনিয়াকে ২০-০ গোলে ছাড়িয়ে যায়।

বিলি এডওয়ার্ডস জুনিয়র 263 গজ এবং দুটি টাচডাউনের জন্য ছুড়েছিলেন, যার মধ্যে একটি কাই ফেলটনের কাছে ছিল, যিনি 117 গজের জন্য নয়টি অভ্যর্থনা নিয়ে শেষ করেছিলেন।

বিগ টেন ডিফেন্সিভ প্লেয়ার অফ দ্য উইক দান্তে ট্রেডার জুনিয়র, যার 11টি ট্যাকল এবং একটি বাধা ছিল। হাফটাইমের পরে, ক্যাভালিয়াররা টেরাপিনস 28-এ তাদের শেষ মরিয়া ড্রাইভ মারা না যাওয়া পর্যন্ত মিডফিল্ড অতিক্রম করেনি।

“এটি আমাদের জন্য একটি কঠিন এবং সাহসী জয় ছিল,” লকসলে বলেছেন। “আমরা নিজেদের সম্পর্কে অনেক কিছু আবিষ্কার করেছি। আমরা মুহূর্তের মধ্যে থাকার গুরুত্ব আবিষ্কার করেছি, একটি স্কোরের জন্য না খেলা।”

ভিলানোভা, যা টোসনকে 14-13-এ জয়ী করে আসছে, মেরিল্যান্ডে খেলার সুযোগ নিয়ে উচ্ছ্বসিত।

“এটি একটি বড় পর্যায়,” ভিলানোভা কোচ ম্যাট ফেরান্তে বলেছেন। “আমাদের প্রোগ্রামের মধ্যে আমাদের অনেক ছেলে এবং (কোস্টাল অ্যাথলেটিক অ্যাসোসিয়েশন) সমস্ত দল মনে করে যে তারা সেই বড় মঞ্চে খেলতে পারে।”

ভিলানোভা মেরিল্যান্ডের কাছে টানা নয়বার হেরেছেন, 2007 সালে সবচেয়ে সাম্প্রতিক মিটিংয়ে।

ওয়াইল্ডক্যাটদের একটি ভারী গ্রাউন্ড অ্যাটাক আছে, রাশ (100) অতিক্রম করার চেষ্টা (70)।

তিন বছরের সূচনা কোয়ার্টারব্যাক কনর ওয়াটকিনস “সেই লোক যে তাদের অপরাধের কাজ করে,” লকসলি বলেন, ওয়াটকিন্সের জোন রিড প্লে চালানোর ক্ষমতা এবং রান ও পাস করার বিকল্পগুলি উল্লেখ করে। মৌসুমে, ওয়াটকিনস 453 গজের জন্য চারটি টাচডাউন এবং কোন বাধা ছাড়াই ছুড়ে ফেলেন।

ইসাইয়া রাগল্যান্ড, যিনি 141 গজ এবং টাওসনের বিরুদ্ধে টাচডাউনের জন্য দৌড়েছিলেন, প্রতি ক্যারিতে গড় 7.3 ইয়ার্ড, যখন ব্যাকআপ ডেভিড অ্যাভিট ভিলানোভার জন্য প্রতি প্রচেষ্টায় 6.0 গজ গড়।

Avit এর ভাই, Ezekiel Avit, মেরিল্যান্ডের হয়ে ব্যাপকভাবে খেলেন।

মেরিল্যান্ড টানা 14টি নন-কনফারেন্স গেম জিতেছে, যা জর্জিয়ার 24-গেমের স্ট্রিকের পিছনে FBS-এ দ্বিতীয় দীর্ঘতম স্ট্রীক।

– মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফ্রান্সে যৌন নির্যাতনের রিপোর্ট করার সময় অভিবাসী নারীরা ‘দ্বিতীয় ট্রমা’-এর সম্মুখীন হন

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের একটি সাম্প্রতিক প্রতিবেদন প্রকাশ করে যে ফ্রান্সে নথিভুক্ত নারীরা যৌন সহিংসতার রিপোর্ট করার ক্ষেত্রে উল্লেখযোগ্য বাধার সম্মুখীন হয়, প্রায়শই তাদের সাহায্য...

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোর ড্রেস কেনাকাটা করে

হুইটনি থোর এর মাই বিগ ফেবুলাস লাইফ ড্রেস কেনার সময় চোখের জল। তিনি তার ভাই সম্পর্কে চমকপ্রদ তথ্য আবিষ্কার করেন থোর হান্টারএর বান্ধবী,...

Related Articles

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা...

Jags TE Evan Engram, S Darnell Savage-কে আপগ্রেড প্রদান করে

জ্যাকসনভিল জাগুয়ারস টাইট এন্ড ইভান এনগ্রাম (17) ফ্লোরিডার জ্যাকসনভিলের এভারব্যাঙ্ক স্টেডিয়ামে মিলার...