Home বিনোদন 27 সেপ্টেম্বর পর্যন্ত তরুণ এবং অস্থির 2-সপ্তাহের স্পয়লার: ভিক্টর নিউম্যানের পরিবারকে নোংরা করে তোলে
বিনোদন

27 সেপ্টেম্বর পর্যন্ত তরুণ এবং অস্থির 2-সপ্তাহের স্পয়লার: ভিক্টর নিউম্যানের পরিবারকে নোংরা করে তোলে

Share
Share

16-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির দুই-সপ্তাহের স্পয়লার প্রতিশ্রুতি ভিক্টর নিউম্যানসে আবার মিথ্যা বলছে এবং তার পরিবারের সাথে এমনভাবে আচরণ করছে যে তারা পছন্দ করবে না। দেখা যাক এই দুই সপ্তাহের মধ্যে Y&R-এ সামনে কী আছে।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস 2 উইক স্পয়লার: আনহিঞ্জড শ্যারন নিউম্যান

সোমবার, 16 সেপ্টেম্বর থেকে শুরু করে, হিদার স্টিভেনস (ভাইল ব্লুম) একটি হতাশাজনক চাকরির ইন্টারভিউ থেকে বাড়ি ফিরেছেন। এবং ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদি)ও চাকরি খুঁজে পাননি। তাদের মেয়ে, লুসি রোমালোট্টি (লিলি ব্রুকস ও’ব্রায়েন্ট), আবার একটি ব্র্যাট হচ্ছে।

ড্যানিয়েল এবং হিদার তর্ক করে এবং লুসি পালিয়ে যাওয়ার হুমকি দেয়। ড্যানিয়েল বের হয়, যা ভালো নাও হতে পারে কারণ শ্যারন নিউম্যান (শ্যারন কেস) তার পরে আছে, তাই দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার.

এদিকে, নিক নিউম্যান (জোশুয়া মোরো), ফেইথ নিউম্যান (রেলিন কাস্টার) এবং মারিয়া কোপল্যান্ড (ক্যামরিন গ্রিমস) শ্যারনকে নিয়ে উদ্বিগ্ন। তার বাড়িতে, ক্যামেরন কার্স্টেন (লিন্ডেন অ্যাশবি) শ্যারনকে এখন অভিনয় করতে বলেন।

তিনি বলেছেন যে এটি স্পষ্ট যে তিনি আলাদা হয়ে যাচ্ছে এবং ক্যাসি নিউম্যানকে ফিরে পেতে খারাপ কিছু করার পরামর্শ দিয়েছেন। শ্যারন বিভ্রান্ত হয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। সে ক্রিমসন লাইটসে যায় অনিয়মিত অভিনয় করে। তাই, সে ড্যানিয়েলকে উঠানে কথা বলতে বলে।

অন্যে তরুণ এবং অস্থির স্পয়লার, ভিক্টোরিয়া নিউম্যান (অ্যামেলিয়া হেইনলে) এবং কোল হাওয়ার্ড (জে এডি পেক) তাদের সম্পর্ককে অফিসিয়াল করার সিদ্ধান্ত নেয়। মঙ্গলবার, 17 সেপ্টেম্বর, শ্যারন পরামর্শ দেয় যে ড্যানিয়েল শহর ছেড়ে চলে যায়।

এদিকে, বিলি অ্যাবট (জেসন থম্পসন) চেলসি লসনকে (মেলিসা ক্লেয়ার ইগান) ফিরিয়ে নেবেন না। এবং ফিলিস সামারস (মিশেল স্ট্যাফোর্ড) বড় পরিকল্পনা করে। বুধবার, 18 সেপ্টেম্বর, ভিক্টোরিয়া তার বাবার পরিকল্পনা সম্পর্কে বিলিকে সতর্ক না করার জন্য দোষী বোধ করে।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন)
দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ভিক্টর নিউম্যান | সিবিএস

Y&R দুই সপ্তাহের স্পয়লার: ভিক্টর নিউম্যান ডিসেস পরিবার

ভিক্টর নিউম্যান নিকি নিউম্যান (মেলোডি টমাস স্কট) থেকে গোপন রাখে। এবং ভিক্টর নিউম্যানও কোলকে দেখে এবং বিলিকে রক্ষা করার জন্য ভিক্টোরিয়ার উপর বিরক্ত। বৃহস্পতিবার, 19 সেপ্টেম্বর, শ্যারন তার খারাপ কাজ ঢাকতে চেষ্টা করে।

এবং লিলি উইন্টার্স (ক্রিস্টেল খলিল) ইয়ং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লারদের মতে এটি পরিবারের কাছ থেকে পায়। শুক্রবার, 20 সেপ্টেম্বর, ভিক্টর নিউম্যান ভিক্টোরিয়ার সাথে তার শীতল হারান। এটা বিলি সম্পর্কে. অবশ্যই, ভিক্টর নিউম্যান মনে করেন তার পরিবার বেছে নেওয়া উচিত। কিন্তু ভিক্টরও অনুগত হচ্ছে না।

চেলসি এবং অ্যাডাম নিউম্যান (মার্ক গ্রসম্যান) তাদের ব্রেকআপ কনরকে কীভাবে প্রভাবিত করে তা নিয়ে উদ্বিগ্ন। এবং মারিয়া শ্যারনকে মিথ্যা বলে ধরে ফেলে। এদিকে, ইন তরুণ এবং অস্থিরনিক শ্যারনকে কীভাবে সাহায্য করবেন সে বিষয়ে পরামর্শ চান।

ইয়ং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লারে ক্রুদ্ধ ভিক্টর নিউম্যান কাইল অ্যাবটকে (মাইকেল মেলর) কাছে টেনেছেন। আর ভিক্টর ভিক্টোরিয়ার জন্য অধৈর্য। তাই ভিক্টর একটা আল্টিমেটাম দিতে পারেন। ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টার্স) কাইলের সাথে পুনরায় সংযোগ করতে মরিয়া।

এবং দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার দেখায় যে অ্যাবি নিউম্যান (মেলিসা অর্ডওয়ে) এবং ডেভন হ্যামিল্টন (ব্রাইটন জেমস) তাদের বিয়ের পরিকল্পনা শুরু করেছে। স্যালি স্পেকট্রা (কোর্টনি হোপ) এবং বিলি তাদের এক্সকে আর একটি সুযোগ না দেওয়ার ক্ষেত্রে অবিচল। এবং কনর আপনার দিকে ঠেলে দেয় অভিভাবকদের একসাথে পেতে

তবে ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস-এ এই দুই সপ্তাহ ভিক্টর নিউম্যানকে দেখতে ভুলবেন না। স্পয়লাররা তাকে তার পরিবারের প্রতি অনুগত না থাকার দিকে ইঙ্গিত করে, যদিও ভিক্টর তাদের কাছ থেকে এটি আশা করে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন সার্কিট গিলস ভিলেনিউভে মন্ট্রিল গ্র্যান্ড প্রিক্সে তৃতীয় স্থান অর্জন করার পরে...

ইসরাইল লেবাননের লক্ষ্যবস্তুতে হামলা চালায় যখন হিজবুল্লাহ প্রধান ‘লাল রেখা’ অতিক্রম করার সতর্ক করেন

বৃহস্পতিবার ইসরায়েল লেবাননের দক্ষিণ সীমান্ত বরাবর লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে, যখন জঙ্গি গোষ্ঠী হিজবুল্লাহর নেতা বলেছেন যে ইহুদি রাষ্ট্র এই সপ্তাহে যোগাযোগ ডিভাইসের ব্যাপক...

Related Articles

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য...

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...