Home খেলাধুলা ফ্লাইয়াররা অসহায় সম্ভাবনাকে ধার দেবে না আলেক্সি কোলোসভ কেএইচএলে ফেরত দেবে
খেলাধুলা

ফ্লাইয়াররা অসহায় সম্ভাবনাকে ধার দেবে না আলেক্সি কোলোসভ কেএইচএলে ফেরত দেবে

Share
Share

এনএইচএল: মন্ট্রিল কানাডিয়ানে ফিলাডেলফিয়া ফ্লাইয়ার্স28 মার্চ, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; বেল সেন্টারে দ্বিতীয় পিরিয়ডের সময় মন্ট্রিল কানাডিয়ানদের বিরুদ্ধে দলের সদস্য দ্বারা পরিধান করা একটি জার্সিতে ফিলাডেলফিয়া ফ্লায়ার্স লোগোর দৃশ্য। বাধ্যতামূলক ক্রেডিট: David Kirouac-Imagn Images

ফিলাডেলফিয়া ফ্লায়ার্সের মহাব্যবস্থাপক ড্যানিয়েল ব্রিয়ের বলেছেন যে তিনি প্রতিশ্রুতিবদ্ধ বেলারুশিয়ান গোলটেন্ডার আলেক্সি কোলোসভকে রাশিয়ার কেএইচএলে ফেরত ধার দেবেন না।

ব্রিয়ের মঙ্গলবার দলের রুকি ক্যাম্পে সাংবাদিকদের বলেছিলেন যে কোলোসভ দলকে রিপোর্ট করেননি এবং এনএইচএল দলে একটি জায়গা নিশ্চিত করতে চেয়েছিলেন, অন্যথায় ফ্লাইয়ার্সের অধিভুক্তের পরিবর্তে কেএইচএলে দিনমো মিনস্কের সাথে বিকাশ চালিয়ে যেতে চান AHL, Lehigh ভ্যালি ফ্যান্টমস।

ব্রিয়ার বলেন, ফ্লায়াররা ইতিমধ্যেই কোলোসভকে গত বছর KHL-এ অতিরিক্ত এক বছরের প্রশিক্ষণ দিয়েছে।

“এটাই বোঝাপড়া ছিল,” ব্রিয়ার বলেছিলেন। “গত বছর যখন আমরা চুক্তিতে স্বাক্ষর করি, তিনি আমাদেরকে এক বছরের জন্য তাকে ঋণ দিতে বলেছিলেন যাতে তিনি এক বছরের জন্য বিকাশ করতে পারেন, এবং তারপরে তিনি আসবেন। এবং তাই আমরা এখন এখানে আছি এবং তিনি এখনও একই কথা বলছেন।

“এটাই সময় তার কথা বলার এবং চুক্তিকে সম্মান করার।”

ফ্লাইয়ার্স চায় কোলোসভ উত্তর আমেরিকার হকিতে একীভূত হওয়া শুরু করুক, সেইসাথে একটি নতুন বাড়িতে মানিয়ে নেওয়া এবং ইংরেজি শেখা।

“আমি বুঝতে পেরেছি, আপনি হয়তো হোমসিক, কিন্তু এটি একজন পেশাদার হকি খেলোয়াড়ের জীবন। আপনি যদি হকি খেলতে চান তবে আপনাকে মানিয়ে নিতে হবে। এটি এমনই হয়,” ব্রিয়ার বলেন।

কোলোসভ ফ্লাইয়ার্স ডেপথ চার্টে 3 নম্বর গোলকিপার হতে পারতেন, ব্রিয়ের বলেছেন। কিন্তু ক্লাবটি রাশিয়ান ইভান ফেডোটভকে সই করে ১ নম্বর গোলরক্ষক স্যামুয়েল এরসনকে ব্যাকআপ হিসেবে।

2021 এনএইচএল ড্রাফটে ফিলাডেলফিয়ার তৃতীয় রাউন্ড পিক (সামগ্রিকভাবে 78তম) ছিল কোলোসভ।

ফ্লায়ার্স ইতিমধ্যে উইঙ্গার কাটার গাউথিয়ারের সাথে একই রকম পরিস্থিতি ছিল, যদিও তারা সেই ক্ষেত্রে আরও খসড়া মূলধন ডুবিয়েছিল। Gauthier 2022 সালে পঞ্চম সামগ্রিক খসড়া বাছাই ছিল, কিন্তু তার শিবির শেষ পর্যন্ত দলকে বলেছিল যে Gauthier ফিলাডেলফিয়ার হয়ে খেলার কোন আগ্রহ নেই।

ফ্লায়ার্স তারপরে 2024 সালের জানুয়ারিতে ডিফেন্সম্যান জেমি ড্রিসডেলের জন্য এবং 2025 সালের দ্বিতীয় রাউন্ডের বাছাইয়ের জন্য গাউথিয়ারকে আনাহেইম ডাকসের কাছে লেনদেন করে।

ব্রিয়ার ইঙ্গিত দেননি যে অন্য একটি বাণিজ্য কাজ করতে পারে। কোলোসভকে সম্ভাব্য হিসাবে আগ্রহী যে কোনও দল সম্ভবত তাকে কেএইচএল থেকে বের করে আনার জন্য অবিলম্বে একটি এনএইচএল-স্তরের চাকরির নিশ্চয়তা দিতে হবে।

“আমি মনে করি আমরা এখনও আশা করতে পারি যে তিনি হকি খেলতে চাইলে তিনি দেখানোর সিদ্ধান্ত নেন, তবে এই মুহুর্তে এটি তেমন মনে হচ্ছে না,” ব্রিয়ের বলেছেন। “এটা তাই। আমাদের এগিয়ে যেতে হবে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোর ড্রেস কেনাকাটা করে

হুইটনি থোর এর মাই বিগ ফেবুলাস লাইফ ড্রেস কেনার সময় চোখের জল। তিনি তার ভাই সম্পর্কে চমকপ্রদ তথ্য আবিষ্কার করেন থোর হান্টারএর বান্ধবী,...

ভিডিওতে ধারণ করা অদ্ভুত দুর্ঘটনায় মূর্তি থেকে পড়ে এক পর্যটকের মৃত্যু

ভিডিও কন্টেন্ট প্লে করুন জোসেফ গোল্ডার / NoticiasFlash ইতালির একটি রাস্তায় হাঁটছেন এমন এক পর্যটক মারা গেলেন যখন একটি বিল্ডিং থেকে একটি মূর্তি...

Related Articles

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা...

Jags TE Evan Engram, S Darnell Savage-কে আপগ্রেড প্রদান করে

জ্যাকসনভিল জাগুয়ারস টাইট এন্ড ইভান এনগ্রাম (17) ফ্লোরিডার জ্যাকসনভিলের এভারব্যাঙ্ক স্টেডিয়ামে মিলার...

রিপোর্ট: নিরাপত্তার ভয়ে বাড়ি বিক্রি করে দিয়েছেন লায়ন্স কোচ ড্যান ক্যাম্পবেল

ডেট্রয়েট লায়ন্সের কোচ ড্যান ক্যাম্পবেল শনিবার, 24 আগস্ট, 2024-এ ডেট্রয়েটের ফোর্ড ফিল্ডে...