Home খেলাধুলা ইনজুরিতে জর্জরিত হিউস্টন সিনসিনাটির বিরুদ্ধে প্রতিশোধ নিতে প্রস্তুত
খেলাধুলা

ইনজুরিতে জর্জরিত হিউস্টন সিনসিনাটির বিরুদ্ধে প্রতিশোধ নিতে প্রস্তুত

Share
Share

সিন্ডিকেশন: দ্য এনকোয়ারারসিনসিনাটি বিয়ারক্যাটস দৌড়ে ফিরে আসছে কোরি কিনার (২১) প্রথম কোয়ার্টারে সিনসিনাটি বিয়ারক্যাটস এবং ওয়েস্ট ভার্জিনিয়া পর্বতারোহীদের মধ্যে একটি NCAA কলেজ ফুটবল খেলা চলাকালীন, শনিবার, 18 নভেম্বর, 2023, মর্গানটাউন, ডব্লিউ ভা-এর মিলান পুস্কর স্টেডিয়ামে বলটি বহন করছে৷

ইনজুরিতে জর্জরিত হিউস্টন যখন শনিবার উভয় দলের জন্য বিগ 12 সম্মেলনের উদ্বোধনী ম্যাচে সিনসিনাটি সফর করবে তখন রাস্তায় প্রতিশোধ নেবে।

সিনসিনাটি গত নভেম্বরে হিউস্টনের বিরুদ্ধে 24-14 রোড জয়ের মাধ্যমে 2023 সালে তার উদ্বোধনী বিগ 12 সিজনে তার একমাত্র সম্মেলনে বিজয় অর্জন করেছিল। বিয়ারক্যাটস গত মৌসুমে বিগ 12 খেলায় 1-8 ছিল, যখন Cougars 2-7 এ সামান্য ভাল ছিল।

হিউস্টনের (1-2) জন্য স্বাস্থ্যের দিক থেকে এটি ইতিমধ্যেই একটি কঠিন সময় ছিল, যেটি গ্রীষ্মকালীন প্রশিক্ষণের শুরু থেকে এসিএল ইনজুরিতে বেশ কয়েকজন খেলোয়াড়কে হারিয়েছে।

হিউস্টন কোচ উইলি ফ্রিটজ বলেছেন, “আমরা কিছুটা বিপর্যস্ত হয়ে পড়েছি।” “আমাদের কিছু ইনজুরি হয়েছে। আমার মনে হয় ক্যাম্প শুরু হওয়ার পর থেকে আমাদের সাতটি এসিএল আছে। … আমরা কিছু লোককে আঘাত করেছি এবং এটা খুবই খারাপ। ফুটবলের একমাত্র অংশটা আমি পছন্দ করি না।”

হিউস্টনের সর্বশেষ ইনজুরির মধ্যে রয়েছে লাইনব্যাকার টরেন কপেজ-এল এবং আক্রমণাত্মক লাইনম্যান কেডেন বোভির হাঁটুর ইনজুরিতে এবং রিসিভার কোবি ইয়ং পায়ের আঙুলের চোটে শনিবার রাইসের বিরুদ্ধে ৩৩-৭ জয়ে হারানো। তিনজনই মৌসুমের জন্য বাদ পড়েছেন।

27-6 ব্যবধানে লিড নষ্ট করার পর এবং 7 সেপ্টেম্বর পিটের কাছে শেষ-সেকেন্ডের ফিল্ড গোলে হেরে যাওয়ার পর, সিনসিনাটি (2-1) গত শনিবার মিয়ামি (ওহিও) এর বিরুদ্ধে 27-16-এর জয় থেকে ফিরে ” প্রতিদ্বন্দ্বী খেলায় বিজয়ের ঘণ্টা”।

বিয়ারক্যাটস দৌড়ে পিছিয়ে কোরি কিনার তার ক্যারিয়ারের নবম 100-গজের খেলায় 21 ক্যারিতে 126 গজ নিয়ে শেষ করেন, যেখানে ষষ্ঠ বছরের রক্ষণাত্মক শেষের এরিক ফিলিপস ক্যারিয়ারের সর্বোচ্চ দুটি বস্তা রেকর্ড করেন। বিয়ারক্যাটস রেডহককে 24 রাশিং ইয়ার্ডে ধরে রেখেছে।

নাথান হকস সিনসিনাটির কিকার হিসাবে কার্টার ব্রাউনের স্থলাভিষিক্ত হন এবং এই প্রক্রিয়ায় ইতিহাস তৈরি করেন, প্রোগ্রামের ইতিহাসে প্রথম কিকার যিনি একটি খেলায় কমপক্ষে 50 গজের দুটি ফিল্ড গোল কিক করেন। হকস তার ক্যারিয়ারের প্রথম ফিল্ড গোলের জন্য প্রথম কোয়ার্টারে 55-গজের সাথে সংযুক্ত হন, যখন 59 সেকেন্ড বাকি থাকতে তার 50-গজ জয়ের ব্যবধান প্রদান করে।

55-গজের দৌড়টি সিনসিনাটির ইতিহাসে দ্বিতীয় দীর্ঘতম এবং 2007 সাল থেকে দীর্ঘতম ছিল।

সিনসিনাটির কোচ স্কট স্যাটারফিল্ড বলেছেন, “নাথান হকস যা করতে পেরেছিলেন তার এটি একটি অবিশ্বাস্য গল্প।” “…তিনি বড় সময় ডাক পেয়েছিলেন এবং সেই দুটি ফিল্ড গোল করতে সক্ষম হয়েছিলেন। তাই আমি তাকে নিয়ে সত্যিই গর্বিত। এটি আমাদের সম্মেলনের মরসুমের জন্য প্রস্তুত করে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টেসলা, এনভিডিয়া লিড টেক স্টক 2024 সালের সেরা দিনের মধ্যে একটি হার কমানোর জন্য

এনভিডিয়ার সিইও জেনসেন হুয়াং 2 জুন, 2024-এ তাইওয়ানের তাইপেইতে COMPUTEX ফোরামের আগে একটি ইভেন্টে এনভিডিয়া ব্ল্যাকওয়েল প্ল্যাটফর্মের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন। অ্যান ওয়াং...

জন পলসন ডোনাল্ড ট্রাম্পের ট্যারিফ পরিকল্পনা সম্পর্কে ওয়াল স্ট্রিট উদ্বেগ উপেক্ষা করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ বিলিয়নেয়ার হেজ ফান্ড ম্যানেজার জন...

Related Articles

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা...