Home বিনোদন সঙ্গীত মোগল শন কম্বস চাঁদাবাজি এবং যৌন পাচারের অভিযোগে অভিযুক্ত
বিনোদন

সঙ্গীত মোগল শন কম্বস চাঁদাবাজি এবং যৌন পাচারের অভিযোগে অভিযুক্ত

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

আমেরিকান র‌্যাপার এবং ব্যবসায়িক মোগল শন কম্বস তার খ্যাতি এবং ভাগ্য ব্যবহার করে একটি যৌন পাচারের উদ্যোগ চালাতে, একাধিক নারীকে লাঞ্ছিত করার এবং যৌন জবরদস্তির কথিত শিকারকে পালিয়ে যেতে বাধা দেওয়ার অভিযোগে অভিযুক্ত হয়েছে, মঙ্গলবার নিউইয়র্কে একটি ফেডারেল অভিযোগে মুক্ত করা হয়েছে।

54 বছর বয়সী, যিনি ডিডি নামেও পরিচিত, সোমবার রাতে গ্রেপ্তার হন এবং মঙ্গলবার প্রাথমিক আদালতে উপস্থিতির সময় দোষী নন বলে স্বীকার করেন। তাকে জামিন নামঞ্জুর করে হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়।

দীর্ঘ তদন্তের অংশ হিসাবে এফবিআই ক্যালিফোর্নিয়া এবং ফ্লোরিডায় কম্বসের বাড়িতে অভিযান চালানোর পরে এবং একটি হোটেলের হলওয়েতে একজন মহিলাকে লাথি মেরে মারতে দেখায় এমন একটি ভিডিও ফাঁস হওয়ার পরে তার বিরুদ্ধে আনুষ্ঠানিক অভিযোগ আনা হয়।

ম্যানহাটনের ফেডারেল আদালতে তাদের ফাইলিংয়ে মার্কিন অ্যাটর্নিরা বলেছেন চিরুনি অন্তত এক দশকেরও বেশি সময় ধরে, “তার যৌন আকাঙ্ক্ষা মেটানোর জন্য, তার সুনাম রক্ষা করতে এবং তার আচরণ গোপন করার জন্য তার আশেপাশের মহিলাদের এবং অন্যদেরকে গালাগালি, হুমকি এবং জোরপূর্বক।”

তারা অভিযোগ করেছে যে তিনি তার শিকারদের উপর “শারীরিক সহিংসতা, কর্মজীবনের সুযোগের প্রতিশ্রুতি, আর্থিক সহায়তা বন্ধ করার হুমকি এবং তাদের অবস্থান ট্র্যাকিং সহ অন্যান্য জবরদস্তিমূলক উপায়ের মাধ্যমে নিয়ন্ত্রণ বজায় রেখেছেন… তাদের মেডিকেল রেকর্ড পর্যবেক্ষণ, তাদের আবাসন এবং সরবরাহ নিয়ন্ত্রণ। নিয়ন্ত্রিত পদার্থের।”

অভিযোগের মধ্যে রয়েছে র‌্যাকেটেরিং ষড়যন্ত্র, যৌন পাচার এবং পতিতাবৃত্তির উদ্দেশ্যে পরিবহন। সবচেয়ে গুরুতর অভিযোগে সর্বোচ্চ যাবজ্জীবন কারাদণ্ডের বিধান রয়েছে।

কম্বস, বছরের পর বছর ধরে, “নিয়ন্ত্রিত ব্যবসায়িক সাম্রাজ্যকে যৌন নির্যাতন ও নারীদের শোষণের পাশাপাশি অন্যান্য সহিংসতা এবং ন্যায়বিচারে বাধা দেওয়ার জন্য ব্যবহার করেছেন,” বলেছেন ড্যামিয়ান উইলিয়ামস, নিউইয়র্কের দক্ষিণ জেলার ইউএস অ্যাটর্নি। মঙ্গলবার সংবাদ সম্মেলনে বিবৃতি।

শুনানির পর, কম্বসের একজন অ্যাটর্নি, মার্ক অ্যাগ্নিফিলো বলেছেন, তার মক্কেল নির্দোষ এবং তার নাম পরিষ্কার করতে আগ্রহী। কম্বস, যিনি স্বেচ্ছায় কর্তৃপক্ষকে সহযোগিতা করার জন্য নিউইয়র্কে উড়ে এসেছিলেন, “একজন যোদ্ধা, তিনি শেষ পর্যন্ত লড়াই করবেন,” যোগ করেছেন অগ্নিফিলো। কম্বস তাকে জামিন নাকচ করে সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করবেন বলে তিনি জানান।

র‌্যাপার থেকে উদ্যোক্তা হয়ে ওঠার জন্য চার্জ কয়েক মাস ধরে অশান্ত, যার ব্যবসায়িক উদ্যোগের মধ্যে একটি রেকর্ড লেবেল এবং ড্রিঙ্কস ব্র্যান্ড ডিয়াজিওর সাথে অংশীদারিত্ব অন্তর্ভুক্ত রয়েছে।

নভেম্বরে, তার বিরুদ্ধে ধর্ষণ এবং শারীরিক নির্যাতনের অভিযোগে R&B গায়িকা ক্যাসি, তার প্রাক্তন বান্ধবী যিনি একবার তার রেকর্ড লেবেলে স্বাক্ষর করেছিলেন তার বিরুদ্ধে মামলা করেছিলেন। মামলা দ্রুত নিষ্পত্তি হয়েছে। ফেব্রুয়ারিতে, একজন সঙ্গীত প্রযোজক একটি পৃথক মামলা দায়ের করেন, কম্বসকে অবাঞ্ছিত অগ্রগতির অভিযোগে এবং তাকে পতিতা সংগ্রহ করতে বাধ্য করেন। মে মাসে, একজন প্রাক্তন মডেল কম্বসকে তার উপর ওরাল সেক্স করতে বাধ্য করার অভিযোগ এনেছিলেন এবং এই মাসের শুরুতে, গায়ক ডন রিচার্ডও অপব্যবহারের অভিযোগে র‌্যাপারের বিরুদ্ধে মামলা করেছিলেন।

কম্বস সব অভিযোগ অস্বীকার করেছেন।

মে মাসে, লস অ্যাঞ্জেলেসের একটি হোটেলে ক্যাসিকে হিংসাত্মকভাবে আক্রমণ করার জন্য স্নানের তোয়ালে কম্বস দেখানো একটি ভিডিও সিএনএন দ্বারা প্রকাশিত হয়েছিল। কম্বস বলেছিলেন যে তিনি “পাথরের নীচে” ছিলেন এবং ঘটনার পরপরই নিজেকে পুনর্বাসনে পরীক্ষা করেছিলেন, আচরণটিকে “অমার্জনীয়” হিসাবে বর্ণনা করেছিলেন।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘বেদনাদায়ক’ বাজেটের প্রত্যাশায় যুক্তরাজ্যের ভোক্তাদের আস্থা কমে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ব্রিটেনে ভোক্তাদের আস্থা সেপ্টেম্বরে তীব্রভাবে হ্রাস...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

Related Articles

মেটল্যান্ড ওয়ার্ড বলেছে যে ডিডির কথিত “ফ্রিকস” পর্ণ সেটের চেয়ে বেশি তীব্র বলে মনে হচ্ছে

মেটল্যান্ড পাড়া এখন-কুখ্যাত “ফ্রিক অফ” পক্ষগুলি ফেডের অভিযোগ বলে ডিডি পর্ন সেটে...

শ্রমিকদের পূর্ণ শ্রম অধিকার কখন পাওয়া উচিত?

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লেডি গাগা, লরেন সানচেজ, টেরেন্স ক্রফোর্ড

লেডি গাগাএর বাবা আমেরিকাকে আবার মহান করতে ভোট দিচ্ছেন, লরেন সানচেজ প্রক্রিয়া...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...