Home খেলাধুলা নিক ন্যাশ, সান জোসে স্টেট ওয়াশিংটন স্টেটকে লক্ষ্য করে
খেলাধুলা

নিক ন্যাশ, সান জোসে স্টেট ওয়াশিংটন স্টেটকে লক্ষ্য করে

Share
Share

NCAA ফুটবল: দক্ষিণ ক্যালিফোর্নিয়ার সান জোসে স্টেটআগস্ট 26, 2023; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস মেমোরিয়াল কলিজিয়ামে দ্বিতীয়ার্ধে সাউদার্ন ক্যালিফোর্নিয়া ট্রোজানস কর্নারব্যাক সিয়ার রাইট (২২) এর সামনে সান জোসে স্টেট স্পার্টানস ওয়াইড রিসিভার নিক ন্যাশ (৩) একটি টাচডাউন পাস ধরছেন। বাধ্যতামূলক ক্রেডিট: গ্যারি এ. ভাস্কেজ-ইমাগন ইমেজ

সান জোসে স্টেট এবং ওয়াশিংটন স্টেটের 3-0 রেকর্ড এবং স্ট্যান্ডআউট আক্রমণাত্মক খেলোয়াড়রা ওয়াশিংটনের পুলম্যানে শুক্রবার রাতের খেলায় অংশ নিচ্ছে।

নিক ন্যাশ, যিনি মাউন্টেন ওয়েস্ট অফেনসিভ প্লেয়ার অফ দ্য উইক, গত সপ্তাহান্তে কেনেসাও স্টেটের কাছে 31-10 ব্যবধানে জয়ে 17 এর সাথে নিয়মিত সিজন গেমে অভ্যর্থনার জন্য সান জোসে স্টেট রেকর্ড গড়েছেন।

তিনি 225 রিসিভিং ইয়ার্ড এবং তিনটি টাচডাউন রিসেপশন দিয়ে শেষ করেন।

সান জোসে স্টেটের এমমেট ব্রাউন 38টির মধ্যে 26টি 355 গজ, চারটি টাচডাউন এবং কোনো বাধা ছাড়াই পাসের প্রচেষ্টা সম্পন্ন করেছেন।

ন্যাশ টাচডাউন রিসেপশনে (ছয়), রিসিভিং ইয়ার্ড (485), প্রতি গেমে রিসিভিং ইয়ার্ড (161.7), ক্যাচ (34) এবং গেম প্রতি রিসেপশনে (11.3) দেশকে নেতৃত্ব দেয়।

প্রধান কোচ ব্রেন্ট ব্রেনান অ্যারিজোনায় চলে যাওয়ার পর ন্যাশ ট্রান্সফার পোর্টালে প্রবেশ করেন, কিন্তু থাকার সিদ্ধান্ত নেন কারণ তিনি আক্রমণাত্মক সমন্বয়কারী ক্রেগ স্টুটজম্যানের সিস্টেমে থাকতে চান।

ন্যাশ বলেছেন, “কোচ স্টুটজম্যান খুব আবেগপ্রবণ লোক, তিনি এই অপরাধ পছন্দ করেন, এটি তার শিশু,” ন্যাশ বলেছেন। “এ কারণেই আমি থেকেছি, আমি দৃষ্টি দেখতে পাচ্ছিলাম এবং আমি এটি করার চেয়ে আমি খুশি।”

নতুন সান জোসে স্টেট কোচ কেন নিউমাতালোলো ন্যাশ সম্পর্কে বলেছেন, “আমি কৃতজ্ঞ যে সে থাকল। আমি তাকে বলি প্রতিটি জয়ের পর।”

ওয়াশিংটন স্টেট সিয়াটেলের অ্যাপল কাপে প্রতিদ্বন্দ্বী ওয়াশিংটনের বিরুদ্ধে 24-19 ব্যবধানে জয়লাভ করছে, এমন একটি খেলা যেখানে জন মেটার 245 গজের জন্য 34টি পাসের মধ্যে 17টি সম্পন্ন করেছেন, একটি টাচডাউন এবং একটি ইন্টারসেপশন সহ।

তিনি দুটি স্কোর সহ একটি টিম-উচ্চ 62 ইয়ার্ডের জন্য ছুটে যান। Mateer প্রতি সমাপ্তিতে 19.2 গজ নিয়ে জাতিকে নেতৃত্ব দেয়।

“আপনি জানেন, তিনি সবেমাত্র শুরু করছেন,” কুগারস কোচ জ্যাক ডিকার্ট মেটের সম্পর্কে বলেছেন, একজন সোফোমোর। “এটি তার তৃতীয় সূচনা, এবং সে পেরিয়ে যাচ্ছে এবং দৌড়াচ্ছে। সে সেখানে একজন যোদ্ধা।”

ক্যাম ওয়ার্ড মিয়ামিতে স্থানান্তরিত হওয়ার পর মাটির ওয়াশিংটন স্টেটের প্রারম্ভিক কোয়ার্টারব্যাক হয়ে ওঠে।

“আমি জানি না এটি এখনও ডুবে গেছে কিনা, তবে সব ছেলেকে খুব খুশি এবং উত্তেজিত দেখে ভালো লাগছে,” প্রতিদ্বন্দ্বী হাস্কিসকে পরাজিত করার পর মাতের বলেছিলেন। “আমি সব কোচ এবং নিজের জন্যও খুব খুশি। এই ছেলেদের কাছে এটা অনেক বেশি।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নাইকির প্রধান নির্বাহী জন ডোনাহো আগামী...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে, ফরাসি প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার বৃহস্পতিবার রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁর কাছে তার নতুন...

Related Articles

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...