Home খেলাধুলা কলেজ বাস্কেটবলের সময়সূচী: 2024 সালে নন-কনফারেন্স গেমগুলি অবশ্যই দেখতে হবে
খেলাধুলা

কলেজ বাস্কেটবলের সময়সূচী: 2024 সালে নন-কনফারেন্স গেমগুলি অবশ্যই দেখতে হবে

Share
Share

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ

প্রায় 50 দিন বাকি আছে, কলেজ বাস্কেটবল শুধুমাত্র নভেম্বরের প্রথম সপ্তাহে সফল হবে।

কলেজ ফুটবল প্লেঅফের জন্য সাইন আপ করা 12 টি দলের সংখ্যা কমতে শুরু করলে, বাস্কেটবল মরসুমটি গুরুত্বপূর্ণ ম্যাচআপগুলির একটি শক্তিশালী মেনুতে ধীরগতির বিল্ড আপের সাথে শুরু হয়।

প্রারম্ভিক মৌসুমের টুর্নামেন্ট এবং জন ক্যালিপারি ছাড়া চ্যাম্পিয়ন্স ক্লাসিক ক্যালেন্ডারে চিহ্নিত করার মতো গেম।

এখানে আমাদের গেম আছে দলটি শার্পিতে নোট নিচ্ছে।

কানসাসে উত্তর ক্যারোলিনা, 8 নভেম্বর

ফগ অ্যালেন ফিল্ডহাউসের একটি শুক্রবারের রাতে বাস্কেটবলের প্রতি একটি অভিজাত জুটির সাথে একটি দুর্দান্ত শ্রদ্ধা নিবেদন করা হয়েছে এবং স্ট্যান্ডগুলিতে রয় উইলিয়ামসের অগণিত ক্লোজ-আপগুলিকে ভিড় আঁকতে হবে।

লুইসভিলে টেনেসি, 9 নভেম্বর

এসইসি প্লেয়ার অফ দ্য ইয়ার ডাল্টন নেচ্টকে ভলসের তালিকা থেকে সরিয়ে দেওয়া হয়েছিল এবং প্রথম রাউন্ডের খসড়া বাছাই হিসাবে লেকার্সে এসেছিলনতুন কার্ডিনাল কোচ প্যাট কেলসির প্রথম হাই-প্রোফাইল খেলায় SEC-এর শীর্ষে টেনেসিকে রাখা এখন রিক বার্নসের উপর নির্ভর করে।

কেনটাকি বনাম ডিউক, 12 নভেম্বর (আটলান্টা)

সূত্র: গেটি ইমেজ

চ্যাম্পিয়ন্স ক্লাসিক-এ কানসাস-মিশিগান রাজ্যেরও বৈশিষ্ট্য রয়েছে, তবে আমরা কুপার ফ্ল্যাগের প্রাইমটাইম ওয়াইল্ডক্যাটসের সাথে মিলিত হয়েছি। মার্ক পোপ একটি হজপজ রোস্টারের সাথে ক্যালিপারির জন্য পদক্ষেপ করেন যা সাধারণ প্রতিরক্ষামূলক ডিএনএ এবং তারকা শক্তির ড্যাশ দিয়ে তার চিহ্ন তৈরি করতে পারে। যুক্তরাজ্যের নতুনদের মধ্যে 3-পয়েন্ট বিশেষজ্ঞ কোবি ব্রিয়া (ডেটন), 6-11 উইং অ্যান্ড্রু কার (ওয়েক ফরেস্ট) এবং 6-10 সেন্টার ব্র্যান্ডন গ্যারিসন (ওকলাহোমা রাজ্য)। ডিউক 14 দিন পরে লাস ভেগাসে কানসাসের মুখোমুখি হন।

অ্যারিজোনায় ডিউক, 22 নভেম্বর

পুরানো বন্ধু কালেব লাভ, যিনি মাইক ক্রজিজেউস্কিকে 2022 সালের ফাইনাল ফোরে নিউ অরলিন্সে উত্তর ক্যারোলিনার সাথে অবসরে যেতে সাহায্য করেছিলেন এবং ওয়াইল্ডক্যাটস ডিউকের নভেম্বরের সময়সূচীর আরেকটি সম্ভাব্য শীর্ষ 10 টিম। অ্যারিজোনার নতুন সাহায্যকারী হাতগুলির মধ্যে রয়েছে ক্যাম্পবেল ট্রান্সফার অ্যান্থনি ডেল’ওরসো, যিনি গত মৌসুমে প্রতি গেমে গড়ে 19.5 পয়েন্ট করেছিলেন। সোফোমোর সেন্টার মন্টিজাস ক্রিভাস ওয়াইল্ডক্যাটস দেখার জন্য আরেকজন খেলোয়াড়।

ডিউক বনাম কানসাস, 26 নভেম্বর (লাস ভেগাস)

সূত্র: গেটি ইমেজ

কানসাসের সম্ভাব্য প্রিসিজন নং 1 এবং সম্ভবত 2025 নম্বর 1 পিক কুপার ফ্ল্যাগ যথেষ্ট আকর্ষণীয় হওয়া উচিত। হান্টার ডিকিনসন রিডেম্পশনের জন্য ফিরে এসেছেন এবং জেহকদের অভিজ্ঞতা অনেক বেশি। ডিউকের রিক্রুটিং ক্লাস হেভিওয়েট উপাদান এবং 7-ফুট 2-ইঞ্চি কেন্দ্র খামান মালুচ এবং 6-6-ইঞ্চি উইংস ইসাইয়া ইভান্স এবং কন ন্যুপেল সহ ফ্ল্যাগের পিছনে হাস্যকর সীমানায় রয়ে গেছে।

ইউকনে বেলর, 4 ডিসেম্বর

লাহাইনায় দ্বিতীয় রাউন্ডে মিশিগান স্টেটের সাথে একটি সম্ভাব্য মাউই ক্লাসিক ম্যাচ (26 নভেম্বর) সেই তালিকা তৈরি করবে, তবে এটি পাথরে সেট করা হয়নি। এনবিএ-তে স্টেফন ক্যাসেল, ডোনোভান ক্লিংগান এবং ক্যাম স্পেন্সারকে হারানোর পরেও দুইবারের জাতীয় চ্যাম্পিয়নরা এই মৌসুমে আবার পরাজিত হতে পারে না। কারণ কোচ ড্যান হার্লি ট্রান্সফার পোর্টালে জয়লাভ করেন, সেন্ট মেরির মাধ্যমে আইডেন মাহানিকে সাইন ইন করেন এবং লিয়াম ম্যাকনিলির শিরোনামে একটি হেরাল্ডেড রিক্রুটিং ক্লাস বেছে নেন।

উত্তর ক্যারোলিনায় আলাবামা, ৪ ডিসেম্বর

জোয়ার সান আন্তোনিও সব পথ রোল? SEC-ACC চ্যালেঞ্জের অংশ হিসেবে আলাবামা দেশের এক নম্বর দল হিসেবে খেলতে পারে। এটি 2024 সুইট সিক্সটিন ম্যাচআপের উত্তর ক্যারোলিনার অভিজ্ঞতা এবং গভীরতা রয়েছে৷ কিন্তু 2018 মৌসুমের পর থেকে প্রথমবারের মতো আরমন্ডো ব্যাকট ছাড়াই টার হিলের অভ্যন্তরীণভাবে উত্তর দেওয়ার জন্য বড় প্রশ্ন রয়েছে।

গনজাগা বনাম ইউকন, 14 ডিসেম্বর (ম্যাডিসন স্কয়ার গার্ডেন)

এভাবেই মার্ক ফিউ নন-কনফারেন্সিং করে। বেলর, কেন্টাকির সাথে শোডাউন এবং ব্যাটেল 4 আটলান্টিসে অ্যারিজোনার সাথে একটি সম্ভাব্য বৈঠক WCC সময়সূচীর জন্য বুলডগদের প্রস্তুতির শিরোনাম।

ডিউক বনাম ইলিনয়, 22 ফেব্রুয়ারি (ম্যাডিসন স্কয়ার গার্ডেন)

যদি সবকিছু এই দলগুলির জন্য পরিকল্পনা অনুযায়ী যায়, এটি একটি বিরল ফেব্রুয়ারির শেষের ম্যাচ যা একটি NCAA টুর্নামেন্টের বীজ লাইন নির্ধারণ করতে পারে। ইলিনয়ের একটি নতুন চেহারার রোস্টার রয়েছে যা টেরেন্স শ্যানন জুনিয়র বা কোলম্যান হকিন্সকে অন্তর্ভুক্ত করে না এবং এটি ব্র্যাড আন্ডারউডের জন্য খারাপ খবর নাও হতে পারে। উইল রিলে এবং মোরেজ জনসন জুনিয়র এবং অ্যারিজোনা ট্রান্সফার কাইলান বসওয়েল দ্বারা শিরোনাম করা তাদের নিয়োগের ক্লাস ব্যাককোর্টে অত্যন্ত প্রয়োজনীয় মাত্রা নিয়ে আসে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জোশ ফ্ল্যাগ রিয়েল এস্টেট এজেন্টদের ‘ব্ল্যাক লাইট’ ডিডির বাড়ি বিক্রি করার আগে পরামর্শ দেয়

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com জোশ বান্দেরা বিক্রি হয় না ডিডিতার লস এঞ্জেলেস-এলাকার বাড়ির জন্য বর্তমান তালিকা… উল্লেখ্য যে ম্যানশনের অনেক বাধা অতিক্রম...

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী বলেছেন মাসিমোর জো কিয়ানিকে বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী পলিটান ক্যাপিটাল বলেছে যে বৃহস্পতিবার এটি $6 বিলিয়ন মেডিকেল ডিভাইস কোম্পানি মাসিমোর বোর্ডে দুটি আসন লাভ করেছে, এটি একটি সর্বশেষ মোড়।...

Related Articles

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...