Home বিনোদন তরুণ এবং অস্থির ভবিষ্যদ্বাণী: নিক শ্যারনকে ফেয়ারভিউতে রাখে
বিনোদন

তরুণ এবং অস্থির ভবিষ্যদ্বাণী: নিক শ্যারনকে ফেয়ারভিউতে রাখে

Share
Share

সপ্তাহের জন্য দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ভবিষ্যদ্বাণীগুলি দেখায় যে শ্যারন নিউম্যানের মানসিক ভাঙ্গন এতটাই খারাপ হচ্ছে যে নিক নিউম্যান তাকে সঠিক পথে ফিরিয়ে আনার জন্য কঠোর ব্যবস্থা নিচ্ছেন। এই Y&R ভবিষ্যদ্বাণীগুলি সাম্প্রতিক পর্ব, অফিসিয়াল CBS স্পয়লার এবং নতুন সাপ্তাহিক প্রচারের উপর ভিত্তি করে করা হয়েছে৷

তরুণ এবং অস্থির ভবিষ্যদ্বাণী #1: ভিক্টোরিয়া নিউম্যান হল নতুন কালো ভেড়া

প্রথমে Y&R-এ, ভিক্টোরিয়া নিউম্যান (অ্যামেলিয়া হেইনলে) পরিবারের কালো ভেড়ার ভূমিকা নিতে পারে। এটি সাধারণত তার ভাই অ্যাডাম নিউম্যান (মার্ক গ্রসম্যান) দ্বারা অধিষ্ঠিত একটি অবস্থান। তিনি ব্যক্তিগতভাবে এবং পেশাগতভাবে তার বাবা ভিক্টর নিউম্যানকে (এরিক ব্রেডেন) চ্যালেঞ্জ করছেন।

সুতরাং এটি সব শুরু হয়েছিল যখন তার বাবা কোল হাওয়ার্ডকে (জে এডি পেক) তার মেয়ে থেকে দূরে থাকতে বলেছিলেন। কিন্তু তিনি ভিক্টরকে উপেক্ষা করে ভিক্টোরিয়াকে বিছানায় নিয়ে যান। সোমবারের ইয়াং এবং দ্য রেস্টলেস স্পয়লার দেখায় কোল ভিক্টোরিয়াকে বলছে যে সে তার এবং তাদের মেয়ের জন্য জেনোয়া সিটিতে চলে যাচ্ছে।

তাই কাজের ফ্রন্টে, ভিক্টোরিয়া একটি নৈতিক দ্বিধায় রয়েছে কারণ ভিক্টর বিলি অ্যাবটকে (জেসন থম্পসন) লক্ষ্য করছেন। তিনি বিলিকে সতর্ক করতে চান, কিন্তু এটি তাকে তার বাবার সাথে দ্বন্দ্বে ফেলে দেয়। শুক্রবার, স্পয়লাররা বলে যে ভিক্টর ভিক্টোরিয়াতে বিস্ফোরণ ঘটায়। বাবার মেয়ে কি এখন Y&R-এর কালো ভেড়া?

Y&R ভবিষ্যদ্বাণী #2: চেলসি এবং অ্যাডাম কি আবার এটি করবেন?

Y&R ভবিষ্যদ্বাণীতে পরবর্তীতে, চেলসি লসন (মেলিসা ক্লেয়ার ইগান) এবং অ্যাডামের আরেকটি হুকআপ থাকতে পারে। মঙ্গলবারের ইয়ং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লারে, বিলি চেলসি থেকে বিচ্ছেদে অনড়।

নোড YR প্রচারমূলক স্পয়লারকনর নিউম্যান (জুডাহ ম্যাকি) অ্যাডামকে বলে যে তার এবং স্যালি স্পেকট্রা (কোর্টনি হোপ) একটি ভাল জিনিস ছিল। তবে চেলসির সাথে তার যা ছিল তা ছিল আরও কিছু। চেলসি এবং অ্যাডাম প্রত্যাখ্যানের মুখোমুখি হলে, তারা বাল্টিমোরে যা করেছিল তা পুনরাবৃত্তি করতে পারে।

ইয়াং এবং দ্য রেস্টলেস #3 ভবিষ্যদ্বাণী: শ্যারন নিউম্যান ড্যানিয়েলকে লক্ষ্য করে

ভবিষ্যদ্বাণীর তালিকায় পরবর্তী। শ্যারন নিউম্যান (শ্যারন কেস) ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াডেই) অপহরণ করতে পারে। সোমবার, ইয়াং এবং দ্য রেস্টলেস স্পয়লাররা ক্যামেরন কার্স্টেন (লিন্ডেন অ্যাশবি) এর শ্যারনের হ্যালুসিনেশনকে টিজ করে তাকে ড্যানিয়েলকে টার্গেট করার জন্য চাপ দেয়।

এবং শ্যারন বুঝতে পারে যে বিদ্বেষমূলক পরামর্শটি আসলে তার। তারপরে, শ্যারনকে ক্রিমসন লাইটস উঠানে তার হ্যালুসিনেশনে চিৎকার করতে দেখা যায়। তাই ড্যানিয়েল যখন Y&R-এ উপস্থিত হয়, শ্যারন তাকে একান্তে কথা বলতে বলে।

বৃহস্পতিবার, Y&R স্পয়লাররা নিশ্চিত করে যে শ্যারন যা করেছে তা ঢাকতে চেষ্টা করেছে। আমি সন্দেহ করি সে ড্যানিয়েলের কফি নেশা করতে পারে এবং এটি কোথাও লুকিয়ে রাখতে পারে। তিনি ক্যাসি নিউম্যানের (ক্যামরিন গ্রিমস) মৃত্যুর স্মৃতি দ্বারা যন্ত্রণাপ্রাপ্ত হন এবং মনে করেন ড্যানিয়েলকে অর্থ প্রদান করতে হবে।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: শ্যারন নিউম্যান (শ্যারন কেস) - নিক নিউম্যান (জোশুয়া মরো)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: শ্যারন নিউম্যান (শ্যারন কেস) - নিক নিউম্যান (জোশুয়া মরো)
Y&R: শ্যারন নিউম্যান এবং নিক নিউম্যান

Y&R #4 ভবিষ্যদ্বাণী: নিক নিউম্যান শ্যারনকে আপস করেছেন

এটি আমাকে আমার পরবর্তী ভবিষ্যদ্বাণীতে নিয়ে আসে। নিক নিউম্যান (জোশুয়া মরো) গ্রেপ্তার এড়াতে শ্যারনকে ফেয়ারভিউ সাইকিয়াট্রিক হাসপাতালে টেনে নিয়ে যেতে পারে। ইয়াং এবং দ্য রেস্টলেস স্পয়লাররা আমাদের মনে করিয়ে দেয় যে ফিলিস সামারস (মিশেল স্ট্যাফোর্ড) ইতিমধ্যেই নিককে শ্যারন নিউম্যানকে প্রতিশ্রুতিবদ্ধ করার জন্য অনুরোধ করেছিলেন।

সোমবার, সিবিএস দিনের বেলা স্পয়লাররা দেখায় যে নিক শ্যারনের মিসড ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট এবং মিসড ফোন কল নিয়ে আলোচনা করছে। মারিয়া কোপল্যান্ড (ক্যামরিন গ্রিমস) এবং ফেইথ নিউম্যান (রেলিন কাস্টার) নিকের সাথে শ্যারনের বাড়িতে যান।

এটা একটা জগাখিচুড়ি, এবং সে চলে গেছে. শুক্রবার, মারিয়া শ্যারনকে মিথ্যা বলে ধরেন। এবং নিক নিউম্যান তাকে কীভাবে সাহায্য করবেন তার পরামর্শ চান। আমি মনে করি পরিস্থিতি আরও খারাপ হওয়ার আগে তিনি অনিচ্ছাকৃতভাবে শ্যারন নিউম্যানকে প্রতিশ্রুতিবদ্ধ করতে পারেন।

আর না, নিক তার স্বামী নন। কিন্তু তিনি তার সহ-অভিভাবক এবং যদি নিক মনে করেন যে শ্যারন নিজের বা অন্যদের জন্য বিপদ, সে অবশ্যই মানসিকভাবে আটকে থাকতে পারে। দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার দেখায় যে শ্যারন অভিনয় করছে এবং টেলস্পিনে যাচ্ছে। এবং নিক নিউম্যানকে তাকে সাহায্য করতে হবে।

ইয়াং এবং দ্য রেস্টলেস #5 ভবিষ্যদ্বাণী: অড্রা চার্লস জাবোটে ঝাঁপিয়ে পড়ে

অবশেষে, অড্রা চার্লস (জুলেইকা সিলভার) জাবোটে জাহাজে ঝাঁপ দেওয়ার চেষ্টা করতে পারে। তিনি কাইল অ্যাবট (মাইকেল মেলর) কে ভিক্টরের পক্ষে ধন্যবাদ দিয়েছিলেন। ভিক্টর নেট হেস্টিংসের (সিন ডমিনিক) কাছে গ্লিসেডের মালিকানা প্রকাশ করার বিষয়ে অড্রার মুখোমুখি হন, কিন্তু তাকে বরখাস্ত করেননি।

অড্রা জানে সে নড়বড়ে মাটিতে আছে, এবং যেহেতু সে কাইলের উপর পাগল, সে জ্যাক অ্যাবটের (পিটার বার্গম্যান) কাছে যেতে পারে। হয়তো অড্রা একটি কাজের বিনিময়ে গ্লিসেডের ভিতরের স্কুপ অফার করবে। এটি একই সাথে কাইল এবং ভিক্টরের সাথে ব্রিজ পোড়ানোর তার উপায় হতে পারে।

এই ভবিষ্যদ্বাণীগুলির সাথে এটি কীভাবে কার্যকর হয় তা দেখতে দেখুন দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ক্রিস ব্রাউন এবং লিল ডার্ক ‘টিল দ্য হুইলস ফল অফ’ সহযোগিতার বিরুদ্ধে মামলা করেছেন

ক্রিস ব্রাউন এবং লিল ডর্ক তাদের সহযোগিতার জন্য অন্য একজন শিল্পীর গান অনুলিপি করেছে “টিল দ্য হুইলস ফল অফ”… অন্তত একটি নতুন প্রক্রিয়া...

চ্যাম্পিয়ন্স লীগ: বার্সা মোনাকোর কাছে হেরেছে এবং আর্সেনাল আটলান্টার সাথে ড্র করেছে

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে বার্সেলোনা পয়েন্ট কমেছে, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল জিততে ব্যর্থ হয়েছে এবং এরই মধ্যে চমৎকার কিছু ফলাফল হয়েছে। বায়ার্ন মিউনিখ...

Related Articles

উরসুলা ভন ডের লেইন ইউক্রেনের কাছে €35 বিলিয়ন ইইউ ঋণ ঘোষণা করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ইউক্রেনে যুদ্ধ myFT...

23-27 সেপ্টেম্বরের জন্য সাহসী এবং সুন্দর প্রারম্ভিক স্পয়লার: হোপ স্ক্র্যাম্বলস এবং টেলর অভিযোগ করেছেন

23-27 সেপ্টেম্বরের জন্য সাহসী এবং সুন্দর স্পয়লারগুলি হোপ লোগানকে দেখায় যে সে...

মেটল্যান্ড ওয়ার্ড বলেছে যে ডিডির কথিত “ফ্রিকস” পর্ণ সেটের চেয়ে বেশি তীব্র বলে মনে হচ্ছে

মেটল্যান্ড পাড়া এখন-কুখ্যাত “ফ্রিক অফ” পক্ষগুলি ফেডের অভিযোগ বলে ডিডি পর্ন সেটে...

শ্রমিকদের পূর্ণ শ্রম অধিকার কখন পাওয়া উচিত?

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...