Home খেলাধুলা নং 17 নটরডেম MAC এর মিয়ামির সাথে পাহারায়
খেলাধুলা

নং 17 নটরডেম MAC এর মিয়ামির সাথে পাহারায়

Share
Share

সিন্ডিকেশন: জার্নাল-কুরিয়ারনটরডেম ফাইটিং আইরিশ কোয়ার্টারব্যাক রিলে লিওনার্ড (13) শনিবার, 14 সেপ্টেম্বর, 2024, ইন্ডিয়ানার পশ্চিম লাফায়েটের রস-অ্যাডে স্টেডিয়ামে পারডু বয়লারমেকারদের বিরুদ্ধে NCAA ফুটবল খেলা চলাকালীন একটি টাচডাউন স্কোর করার পরে উদযাপন করছেন।

নং 17 নটরডেম শনিবারের খেলায় মিয়ামি (ওহিও) পরিদর্শনের বিরুদ্ধে আরও সচেতনতার সাথে এগিয়ে আসছে কারণ আরেকটি MAC প্রতিপক্ষ আসছে।

সাউথ বেন্ড, ইন্ডিয়ানাতে তাদের ঘরের মাঠে এটি ফাইটিং আইরিশদের প্রথম খেলা হবে, যেহেতু উত্তর ইলিনয় দুই সপ্তাহ আগে চার-টাচডাউন আন্ডারডগ হিসাবে তাদের হতবাক করেছিল। নটরডেম (2-1) গত সপ্তাহে পারডুর বিরুদ্ধে রাস্তায় 66-7 জয় নিয়ে বাউন্স ব্যাক করেছে।

ফাইটিং আইরিশ কোচ মার্কাস ফ্রিম্যানকে উত্তর ইলিনয় এবং মিয়ামি (ওহিও) এর মধ্যে বিদ্যমান মিল সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল যখন তার খেলোয়াড়রা দেশে ফিরে আসে।

ফ্রিম্যান বলেন, “(এটি) একটি ভালো ফুটবল দল এখানে এসে আমাদের পরাজিত করতে পারে যদি আমরা সঠিকভাবে প্রস্তুতি না নিই।” “সুতরাং এই দুটি দলের মধ্যে আমি যে মিল দেখতে পাচ্ছি — তারা উভয়ই ভালো ফুটবল দল, এবং আমরা যেভাবে প্রস্তুতি নিচ্ছি তাতে তাদের সম্মান করতে হবে।”

রেডহকস (0-2) এখনও তাদের মরসুমের প্রথম জয়ের সন্ধান করছে। তারা তাদের প্রথম দুটি গেমের প্রতিটিতে প্রতিদ্বন্দ্বিতামূলক ছিল, 31 আগস্ট উত্তর-পশ্চিমাঞ্চলের কাছে 13-6 এবং গত শনিবার সিনসিনাটির কাছে 27-16-এ হেরেছে।

মিয়ামি লাইনব্যাকার ম্যাট সালোপেক বলেছেন ইতিবাচক থাকা গুরুত্বপূর্ণ।

“আমাদের এখানে প্রবেশ করতে হবে, এবং আমাকে ছেলেদের মনে করিয়ে দিতে হবে যে এটি সম্পূর্ণ নতুন সপ্তাহ,” সালোপেক বলেছিলেন। “আমাদের এখনও লক্ষ্য রয়েছে যা আমরা এই মৌসুমে পূরণ করার চেষ্টা করছি। এটি একটি MAC চ্যাম্পিয়নশিপ জেতা, এবং এটি এখনও লাইনে রয়েছে।

“আমাদের নটরডেম (শনিবার) খেলতে হবে। ওরা দারুণ প্রতিপক্ষ। কিন্তু আপনি দেখছেন, ফুটবলে যে কোনো দিন যে কেউ হারতে পারে। ব্যাপারটা এমনই হয়। আমাদের ভেতরে যেতে হবে এবং আমাদের ভুলগুলো ঠিক করতে হবে। বল।

নটরডেম কোয়ার্টারব্যাক রিলি লিওনার্ড পারডুতে তার দলকে 42-0 হাফটাইম লিড করার পর দ্বিতীয় টানা মানের পারফরম্যান্স খুঁজছেন। লিওনার্ড 112 ইয়ার্ডের জন্য 16টির মধ্যে 11টি পাস সম্পূর্ণ করেন এবং দ্বিতীয়ার্ধে স্টিভ অ্যাঞ্জেলিকে ব্যাকআপ দেওয়ার আগে 100 গজ এবং তিনটি টাচডাউনের জন্য 11 বার দৌড় দেন।

নটরডেমের গেম প্ল্যানে জেরেমিয়া লাভও বিশিষ্টভাবে স্থান পেতে পারে। দ্বিতীয় বছরের রানিং ব্যাক, যাদের গত সপ্তাহে 109 গজ এবং একটি টাচডাউনের জন্য 10টি ক্যারি ছিল, তিনটি গেমে তিনটি টাচডাউন সহ ক্যারি প্রতি গড় 8.0 ইয়ার্ড।

ফ্রিম্যান বলেন, প্রেম এবং সহকর্মী দৌড়ে ফিরে আসা জাদারিয়ান প্রাইস ছিল মূল অস্ত্র।

“আপনাকে এখনও বল চালানোর জন্য প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে, এবং এটি আমাদের পরিচয়,” ফ্রিম্যান বলেছিলেন। “…আমাদের কিছু ছেলে আছে যারা বল চালাতে পারে এবং পুরোটা নিয়ে নিতে পারে। আমরা এটা জানি, তাই আমাদের নিজেদের শক্তি অনুযায়ী খেলতে হবে।”

মিয়ামি কোয়ার্টারব্যাক ব্রেট গ্যাবার্ট গত সপ্তাহে সিনসিনাটির বিপক্ষে দুটি টাচডাউন এবং একটি ইন্টারসেপশন সহ 339 গজের জন্য 35টির মধ্যে 23টি পাস সম্পন্ন করেছেন। তিনি ব্লেইন গ্যাবার্টের ছোট ভাই, যিনি এনএফএলে 49টি গেম খেলেছেন।

রেডহক্সে সবচেয়ে কম বয়সী গ্যাবার্টের শীর্ষ লক্ষ্য হল কেড ম্যাকডোনাল্ড, যিনি গত সপ্তাহে 135 গজের জন্য আটটি পাস এবং একটি টাচডাউন ধরেছিলেন। উত্তর-পশ্চিমাঞ্চলের বিপক্ষে মৌসুমের উদ্বোধনী ম্যাচে ম্যাকডোনাল্ডের আটটি অভ্যর্থনা ছিল এবং প্রতি খেলায় তার গড় 120 গজ।

এটি হবে কর্মসূচির মধ্যে চতুর্থ বৈঠক। 30 সেপ্টেম্বর, 2017-এ সাম্প্রতিক মিটিংয়ে 52-17 জয় সহ নটরডেম সিরিজে 2-1।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ক্রিস ব্রাউন এবং লিল ডার্ক ‘টিল দ্য হুইলস ফল অফ’ সহযোগিতার বিরুদ্ধে মামলা করেছেন

ক্রিস ব্রাউন এবং লিল ডর্ক তাদের সহযোগিতার জন্য অন্য একজন শিল্পীর গান অনুলিপি করেছে “টিল দ্য হুইলস ফল অফ”… অন্তত একটি নতুন প্রক্রিয়া...

চ্যাম্পিয়ন্স লীগ: বার্সা মোনাকোর কাছে হেরেছে এবং আর্সেনাল আটলান্টার সাথে ড্র করেছে

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে বার্সেলোনা পয়েন্ট কমেছে, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল জিততে ব্যর্থ হয়েছে এবং এরই মধ্যে চমৎকার কিছু ফলাফল হয়েছে। বায়ার্ন মিউনিখ...

Related Articles

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...