Home খেলাধুলা আমাদের জীবনের দিনগুলির ভবিষ্যদ্বাণী: ইজে একজন নায়ক এবং সারা কুৎসিত সত্যটি জানেন
খেলাধুলা

আমাদের জীবনের দিনগুলির ভবিষ্যদ্বাণী: ইজে একজন নায়ক এবং সারা কুৎসিত সত্যটি জানেন

Share
Share

আমাদের জীবনের দিনগুলির ভবিষ্যদ্বাণীগুলি পরামর্শ দেয় যে সারাহ হর্টন তার দুর্ঘটনা সম্পর্কে জ্ঞান গোপন করেছিলেন ইজে ডিমেরা এগিয়ে আসে নায়কের ভূমিকায়। এগুলি DOOL স্পয়লার, প্রচার এবং সাম্প্রতিক পর্বগুলির অ্যাকশনের উপর ভিত্তি করে তৈরি৷

আমাদের জীবনের দিনগুলির ভবিষ্যদ্বাণী # 1: সারাহ হর্টন জানেন ফিওনা কী করেছিল৷

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার নিশ্চিত করে যে ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) মাতাল হয়ে দৌড়ে গিয়েছিলেন এবং পক্ষাঘাতগ্রস্ত হয়েছিলেন সারাহ হর্টন (লিনসে গডফ্রে). আমি নিশ্চিত যে সম্মোহনের সময় সারাহ ড্রাইভারের কথা মনে রেখেছে।

ডক তার দৃষ্টিশক্তি তীক্ষ্ণ করার জন্য তাকে টুল দিয়েছিল, এবং আপনি সারার মুখে ধাক্কা দেখতে পাচ্ছেন। তার মনে আছে যে ফিওনা ড্রাইভ করছিল, কিন্তু আপাতত এটি গোপন রেখেছিল। পরের সপ্তাহে, সারাহ হর্টন সম্ভবত ফিওনাকে কোণঠাসা করবে, তাকে জানাবে যে সে সত্য জানে এবং পরবর্তী কী হবে তা নিয়ে আলোচনা করবে।

সোমবারের স্পয়লারদের কাছে ফিওনা সারার স্বামী জেন্ডার কিরিয়াকিসের (পল টেলফার) কাছে স্বীকারোক্তি দিয়েছে। তিনি পিনাটা ব্যাট দিয়ে ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) কে আঘাত করা থেকে তাকে থামানোর চেষ্টা করেন। তবে তিনি কেবল তার প্রেমিকদের স্বীকার করবেন এবং সারার সাথে তার নোংরা কাজটি করবেন না।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) - সারাহ হর্টন (লিনসে গডফ্রে)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) - সারাহ হর্টন (লিনসে গডফ্রে)
DOOL স্পয়লার: EJ DiMera – Sarah Horton

DOOL ভবিষ্যদ্বাণী #2: স্টেফান ডিমেরা EJ DiMera বরখাস্ত হয়েছেন

আমাদের জীবনের পরের দিনগুলি স্পয়লার ভবিষ্যদ্বাণী হল যে ইজেকে সালেমের জেলা অ্যাটর্নি হিসাবে বরখাস্ত করা হবে। স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) ক্ষুব্ধ যে ইজে তার স্ত্রী গাবি হার্নান্দেজ (চেরি জিমেনেজ) এর সাথে ঘুমিয়েছিলেন।

মঙ্গলবার পরিস্থিতি আরও খারাপ হয়ে যায় যখন DOOL স্পয়লাররা গাবিকে একটি পরামর্শ দিয়ে EJ এর বাহুতে ফিরিয়ে দেয়। আমি অনুমান করছি যে সে সুবিধার পরিস্থিতি সহ শত্রুদের প্রস্তাব করছে। এবং EJ এর সাথে ভাল, যেহেতু তিনি তাদের আড্ডা উপভোগ করেছিলেন।

এছাড়াও মঙ্গলবার, স্টেফান মেয়র পাউলিনা প্রাইসের (জ্যাকি হ্যারি) কাছে এমন তথ্য নিয়ে যান যা যে কাউকে খারাপ দেখায়। আমি সন্দেহ করি সে পাউলিনাকে বলে যে ইজে জানত যে সে ক্লাইড ওয়েস্টনের (জেমস রিড) জন্য মাদক চালাচ্ছে। এবং ইজে ডিমেরার পক্ষে সালেমের জেলা অ্যাটর্নি হিসাবে চাকরি হারানোর জন্য এটি যথেষ্ট।

আমাদের জীবনের দিন #3 ভবিষ্যদ্বাণী: ক্লাইড ওয়েস্টন হুমকি দেয়

ভবিষ্যদ্বাণী তিন আমাদের জীবনের দিনগুলো স্পয়লার হল যে ক্লাইড কাউকে আঘাত করে। তিনি নকল অ্যাবি ডেভরাক্স (অ্যানালিন ম্যাককর্ড) এবং তার ভাইকে মেনে চলতে বাধ্য করছেন। পরের সপ্তাহের নতুন প্রোমোতে, ডঃ মার্ক গ্রীন (জোনা রবিনসন) কারাগারে ক্লাইডের সাথে দেখা করেন।

তিনি সুপার ম্যাক্সে থাকার কথা যেখানে তিনি কল বা ভিজিটর নিতে পারবেন না, কিন্তু এটি তাই। দেখা যাচ্ছে যে মার্ক এবং তার বোন মেরিন (জাল অ্যাবির আসল নাম) এই সপ্তাহে ঠগটির পাঠানো হুমকিমূলক বার্তার পরে অনিচ্ছাকৃতভাবে ক্লাইডকে হাস্যকর করছে।

এটা হতে পারে মার্ক এবং মেরিনের ভাই অ্যারন গ্রিন (লুই টোমিও) অথবা সে বেকারি থেকে মিষ্টি ফেলিসিটি গ্রিন (কেনেডি গার্সিয়া) কে অপহরণ করার জন্য একজন ঠগকে পাঠাতে পারে। ক্লাইড একেবারে মন্দ, তাই তিনি এই মুহুর্তে যেকোনো কিছু করতে সক্ষম।

DOOL #4 ভবিষ্যদ্বাণী: কনি লুজ এন্ড আপ বেঁধে, তারপর সালেম বোমা

আমাদের জীবনের চতুর্থ দিনের স্পয়লার ভবিষ্যদ্বাণী হল কনি ভিনিস্কি (জুলি ডোভ) আভা ভিটালি (তামারা ব্রাউন) এবং স্টেফানকে বেঁধে রেখেছে। তারপরে, সে মেলিন্ডা ট্রাস্ক (টিনা হুয়াং) এবং গাবিকে উড়িয়ে দেওয়ার চেষ্টা করে।

এই সপ্তাহে কনির পাগলাটে গল্পের সমাপ্তি। সপ্তাহ শুরু হলে, মেলিন্ডা এখনও কনির বিছানায় বাঁধা। কিন্তু গাবি তার সহকারী তাকে ছুরিকাঘাত করার আগেই অফিস থেকে পালিয়ে যায়। মঙ্গলবার, কনি তার অ্যাপার্টমেন্টে ফিরে আসে এবং জিনিসগুলি বন্য হয়ে যায়।

আমি সন্দেহ করি কনি আভা এবং স্টেফানকে বেঁধে রাখতে পারে। তারপরে, সে তাদের অ্যাপার্টমেন্টে রেখে যেতে পারে যাতে সে তার চূড়ান্ত খেলায় যেতে পারে, যাতে একটি বোমা জড়িত। ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার বলে যে মেলিন্ডা এবং গাবি কনির চূড়ান্ত লক্ষ্য এবং তার শেষ খেলাটি বিস্ফোরক।

আমাদের জীবনের দিন #5 ভবিষ্যদ্বাণী: EJ হলেন একজন নায়ক যিনি গাবিকে বাঁচান

এই সপ্তাহের ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার থেকে আমাদের চূড়ান্ত ভবিষ্যদ্বাণী হল EJ DiMera গাবিকে বাঁচাবে। যদি তাই হয়, তাহলে তিনি কি চিরতরে তার স্বামীর চেয়ে ইজে বেছে নেবেন? সপ্তাহের শুরুতে, আমরা গাবিকে ইজে-এর বিছানায় ফিরে দেখি, অর্ধ-উলঙ্গ হয়ে, সম্ভবত একটি সেক্সি সময় কাটাচ্ছে।

EJ তাকে খুব পছন্দ করে না এবং অনুভূতিটি পারস্পরিক। কিন্তু শুক্রবার, DOOL স্পয়লাররা বলে যে EJ চিত্তাকর্ষক কিছু আবিষ্কার করেছে। আমি ভাবছি সে যদি জানতে পারে যে গাবিকে অপহরণ করা হয়েছে এবং বিপদে পড়েছে। নতুন প্রোমোর বোমা সেগমেন্টে, EJ DiMera এটি দেখার জন্য বিস্ফোরণের যথেষ্ট কাছাকাছি।

EJ আসলে, ফিরে নিক্ষিপ্ত হয়. তারপর আমরা কাছাকাছি ইজে ডিমেরার সাথে ধ্বংসস্তূপের মধ্যে গাবির একটি দৃশ্য পাই। EJ কি তাকে খনন করে তার জীবন বাঁচাতে পারে?

এই কিভাবে দেখতে দেখুন আমাদের জীবনের দিনগুলি স্পয়লার এবং ভবিষ্যদ্বাণী এনবিসি পিকক-এ প্রচারিত।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রিপোর্ট: নিরাপত্তার ভয়ে বাড়ি বিক্রি করে দিয়েছেন লায়ন্স কোচ ড্যান ক্যাম্পবেল

ডেট্রয়েট লায়ন্সের কোচ ড্যান ক্যাম্পবেল শনিবার, 24 আগস্ট, 2024-এ ডেট্রয়েটের ফোর্ড ফিল্ডে একটি প্রিসিজন খেলার প্রথমার্ধে পিটসবার্গ স্টিলার্সের বিরুদ্ধে একটি খেলা দেখছেন৷ ডেট্রয়েট...

ব্যাংক অফ জাপান, পিবিওসি, সিপিআই জাপান, ফেড রেট কম

23 নভেম্বর, 2016, বুধবার, জাপানের টোকিওর একটি শপিং স্ট্রিট থেকে ক্রেতারা এবং পথচারীরা দোকান পাড়ি দেওয়ার সময় একটি জাপানি পতাকা প্রদর্শিত হয়৷ তোমোহিরো...

Related Articles

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...