Home বিনোদন এডি ফ্যালকো একজন বিবাহবিচ্ছেদকারী নতুন ছবিতে তার যৌনতা নিয়ে প্রশ্ন তুলেছেন
বিনোদন

এডি ফ্যালকো একজন বিবাহবিচ্ছেদকারী নতুন ছবিতে তার যৌনতা নিয়ে প্রশ্ন তুলেছেন

Share
Share

এডি ফ্যালকো আসন্ন পারিবারিক কমেডিতে একজন মা তার জীবনের পরবর্তী অধ্যায় — এবং যৌনতা — অন্বেষণ করছেন৷ আমি শীঘ্রই সেখানে আসব.

সাথে শেয়ার করা একটি এক্সক্লুসিভ ক্লিপে আমাদের সাপ্তাহিক 6 সেপ্টেম্বর শুক্রবার ফিল্মের প্রিমিয়ারের আগে, ফ্যালকোর ওয়ান্ডা তার প্রাক্তন স্বামী হেনরি (ব্র্যাডলি হুইটফোর্ড), একটি আশ্চর্যজনক পরিদর্শনে যা তাকে তার নতুন প্রেমের আগ্রহের সাথে বিছানায় ফেলে — যিনি সোফি নামে একজন মহিলা (সেপিদেহ মোয়াফি)

“আপনি কি সবসময় লেসবিয়ান ছিলেন?” হেনরি – তার তিনটি ছোট সন্তানের সাথে – সোফি দ্রুত বিশ্রী পরিস্থিতি ছেড়ে চলে যাওয়ার পরে ওয়ান্ডাকে জিজ্ঞাসা করে, ওয়ান্ডাকে প্রতিক্রিয়া জানাতে প্ররোচিত করে, “এটি একটি সাম্প্রতিক বিষয়।”

হেনরির বাচ্চারা কতটা “বড়” হয়ে উঠছে তা বিলাপ করে ওয়ান্ডা তার যৌন পরিচয়ের বিষয়টিকে অতিক্রম করার চেষ্টা করার সময়, তার প্রাক্তন সাম্প্রতিক বিকাশ সম্পর্কে তাকে প্রশ্ন করতে থাকে।

গ্রীষ্মের সমস্ত শীর্ষ 474 ব্লকবাস্টারের র‌্যাঙ্কিং

সম্পর্কিত: ইউএস গ্রীষ্ম 2024-এর সবচেয়ে বড় ব্লকবাস্টারদের র‌্যাঙ্ক করেছে: কোন জনপ্রিয় নায়ক বিজয়ী?

20 শতকের স্টুডিও (2); Warner Bros এর সৌজন্যে ছবি 2024 সালের গ্রীষ্মটি অবিশ্বাস্য ব্লকবাস্টার চলচ্চিত্রে ভরা ছিল যেগুলির দর্শকরা প্রেক্ষাগৃহে ভিড় করেছিল, কিন্তু কোনটি সর্বোচ্চ রাজত্ব করেছিল? শুধুমাত্র আর্থিক সাফল্যের বিচারে, ডেডপুল এবং উলভারিন – ডেডপুল ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি – সহজেই কেকটি গ্রহণ করে। উপরন্তু (…)

“আপনি কি কখনও সিন্ডির সাথে ঘুমিয়েছেন? প্রতিবেশী, সে কি আমাদের পিছনের বাড়িতে থাকত? তোমরা একসঙ্গে রোদে শুয়ে একে অপরের গায়ে লোশন ঘষতে, “তিনি বিস্মিত। ওয়ান্ডা যখন না বলে, তখন সে যোগ করে, “কী লজ্জা।”

Edie Falco Excl ক্লিপ 514

“মনে হচ্ছে আপনি সিন্ডি অ্যাশারের সাথে ঘুমাতে চেয়েছিলেন,” ওয়ান্ডা ব্যঙ্গ করে বলে, হেনরিকে “পঞ্চম অংশ আহ্বান করতে” বলে।

দ্বারা পরিচালিত ব্র্যান্ডন ওয়ালশ একটি স্ক্রিপ্ট সহ জিম মেন্ডিগো, আমি শীঘ্রই সেখানে আসব একজন মহিলার হাস্যকর এবং হৃদয়গ্রাহী গল্প বলে যে এখন তার জায়গা খুঁজে পেয়েছে যে তার সন্তানরা বড় হয়েছে, বিবাহবিচ্ছেদের কাগজপত্রে স্বাক্ষর করা হয়েছে এবং জীবনের একটি নতুন অধ্যায় শুরু হচ্ছে। ওয়ান্ডা যখন এখনও তার অসুস্থ মা (জ্যানি বার্লিন), তার 8 মাসের গর্ভবতী কন্যা সারা (কাইলি কার্টার) এবং তার বিদ্রোহী পুত্র মার্ক (চার্লি তাহান) নিয়ে ব্যস্ত, তখনও তিনি জীবন কেমন হয় তা বোঝার চেষ্টা করছেন সে নিজেকে প্রথমে রাখছে।

Edie Falco Excl ক্লিপ 516

এর মধ্যে রয়েছে একজন মহিলার সাথে ঘনিষ্ঠতা অন্বেষণ করা — এমনকি যখন সে প্রযুক্তিগতভাবে ইতিমধ্যে বার মালিক মার্শাল (মাইকেল রাপাপোর্ট) এর সাথে ডেটিং করছে এবং বন্ধুত্বপূর্ণ ফায়ার ফাইটার আলবার্টের সাথে দেখা করছে (মাইকেলের সমুদ্র সৈকত) — এবং আপনার পরিবার এবং বন্ধুদের কিছু প্রশ্ন আছে।

“মার্শাল কি জানেন যে আপনি একজন মহিলার সাথে ঘুমাচ্ছেন?” টিজারে হেনরি ওয়ান্ডাকে জিজ্ঞাসা করেছেন যে তিনি তার প্রেমিকের সাথে কেন সৎ ছিলেন না তা ব্যাখ্যা করার জন্য তিনি যে কোনও অজুহাত নিয়ে আসতে পারেন৷

24টি চলচ্চিত্র যা আমরা 2024 সালে দেখার জন্য অপেক্ষা করতে পারি না, মিন গার্লস এবং ফুরিওসা থেকে জোকার ফোলি এ ডিউক্স পর্যন্ত

সম্পর্কিত: আমরা 2024 সালে দেখার জন্য অপেক্ষা করতে পারি না: ‘মিন গার্লস’ থেকে ‘ডুন’ পর্যন্ত

একটি স্মরণীয় গ্রীষ্মের জন্য ধন্যবাদ, বারবেনহাইমার। আপনি ক্যাপ্টেন মার্ভেল এবং অ্যান্ট-ম্যান, আরও ভাল এবং আরও সুসংগত ফিল্ম প্রাপ্য ছিলেন। যে শিরোনাম একা একটি জয় ছিল, কোকেন বিয়ার. কিন্তু ক্যালেন্ডারের পালা মানে নতুন ব্যাচের চলচ্চিত্র নিয়ে উত্তেজিত হওয়ার সময়। এবং এই সমস্ত বিরতিমূলক প্রযোজনা এবং (…) এর কারণে বিলম্বিত মুক্তি সত্ত্বেও

“তিনি প্রায় এক মাস আগে তার কব্জি ভেঙ্গেছিলেন, এটি নিরাময় করার পরে আমি তাকে বলব,” তিনি দাবি করেন, অনিবার্য মাইগ্রেনের জন্য প্রস্তুত করার জন্য তার মাথা আঁকড়ে ধরে। “মার্শাল বাস্কেটবল এবং বেসবল খেলতে পছন্দ করে এবং তার কব্জির কারণে আর তা করতে পারে না। সে খুবই বিষণ্ণ। তাই আমি তাকে পরে বলব।”

আমিআমি এখনই সেখানে থাকব শুক্রবার, সেপ্টেম্বর 6 এ নির্বাচিত প্রেক্ষাগৃহে আসে এবং চাহিদা অনুযায়ী উপলব্ধ হবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কয়েক মাস রাজনৈতিক অচলাবস্থার পর নতুন সরকার ঘোষণা করতে চলেছে ফ্রান্স

ফ্রান্স রবিবারের মধ্যে একটি নতুন সরকার চূড়ান্ত করবে বলে আশা করা হচ্ছে, রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রন এবং প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার একটি মন্ত্রিসভা রদবদল নিয়ে...

এটিপি সারাংশ: ফ্রান্সিসকো সেরুন্ডলো টিম ওয়ার্ল্ডের জন্য চমক

12 আগস্ট, 2024; সিনসিনাটি, OH, USA; সিনসিনাটি ওপেনের প্রথম দিনে কারেন খাচানভের বিপক্ষে ম্যাচ চলাকালীন আর্জেন্টিনার ফ্রান্সিসকো সেরুন্ডোলো একটি শট ফিরিয়ে দেন। বাধ্যতামূলক...

Related Articles

ডন কিং বলেছেন যে তিনি স্বাস্থ্য উদ্বেগ সত্ত্বেও হাসপাতালে ভর্তি হওয়ার পরে ভাল আছেন

রাজা ডোম বলেছেন আপনার স্বাস্থ্য অনেক ভালো মাইক টাইসনপরামর্শ দিচ্ছেন… দাবি করছেন...

ফরাসি প্রধানমন্ত্রী নতুন সরকারের সাথে নতুন ডানপন্থী অভিমুখ গ্রহণ করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লিজো শেয়ার করে ওজন কমানোর ভিডিও প্রকাশ করে এবং বলে যে সে উভয় উপায়েই ভালো দেখাচ্ছে

লিজোভক্তদের সাথে তার ওজন কমানোর কথা শেয়ার করছেন… ক্লিপগুলির আগে এবং পরে...

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: EJ DiMera সেভস দ্য ডে!

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers যে প্রকাশ ইজে ডিমেরা একটি নায়ক হয়ে...