Home খবর শেষ স্থানে থাকা স্পার্কসের বিরুদ্ধে প্লে অফ প্রস্তুতির জন্য প্রস্তুত বুধ
খবর

শেষ স্থানে থাকা স্পার্কসের বিরুদ্ধে প্লে অফ প্রস্তুতির জন্য প্রস্তুত বুধ

Share
Share

সিন্ডিকেটেড: অ্যারিজোনা প্রজাতন্ত্রফিনিক্স মার্কারি সেন্টার ব্রিটনি গ্রিনার (42) এবং প্রহরী ডায়ানা তোরাসি ফিনিক্সে 1 সেপ্টেম্বর, 2024-এ ফুটপ্রিন্ট সেন্টারে লাস ভেগাস এসেসের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ার্টারে কথা বলছেন।

ফিনিক্স মার্কারি হবে 7 নং সীড ডব্লিউএনবিএ প্লে অফে, যখন লস অ্যাঞ্জেলেস স্পার্কস, লিগের সবচেয়ে খারাপ রেকর্ড সহ, দলগুলি মঙ্গলবার যখন লস অ্যাঞ্জেলেসে খেলবে তখন একটি ইতিবাচক নোটে মৌসুম শেষ করতে চাইছে৷

রবিবার শিকাগো স্কাইয়ের বিরুদ্ধে রাস্তায় তাদের 93-88 জয়ের পর মার্কারি 18-20-এ উন্নতি করেছে।

ফিনিক্স ইন্ডিয়ানা ফিভার থেকে 1 1/2 গেম পিছিয়ে (20-19) ষষ্ঠ স্থানের জন্য দুটি গেম বাকি আছে, যখন জ্বরের একটি রয়েছে। ফিনিক্সের মধ্যে টাইব্রেকারে ইন্ডিয়ানা সিজন সিরিজে ৩-০ ব্যবধানে জয়লাভ করে।

ব্রিটনি গ্রিনার 10 রিবাউন্ড সহ 26 পয়েন্ট স্কোর করেন এবং ডায়ানা টোরাসি 25 যোগ করেন কারণ ফিনিক্স শিকাগোতে জিতেছিল। নাতাশা ক্লাউডের 18 পয়েন্ট এবং 11টি অ্যাসিস্ট ছিল, যেখানে শীর্ষস্থানীয় স্কোরার কাহলেহ কপার (21.6 পয়েন্ট) পিঠের আঘাতের কারণে তার টানা দ্বিতীয় খেলা মিস করেন।

মার্কারির প্রধান কোচ ন্যাট টিবেটস বলেছেন যে গ্রিনারকে রক্ষা করা রক্ষণের জন্য একটি কঠিন কাজ। গ্রিনার 20টির মধ্যে 12টি শট করেছেন।

“আপনি আশা করেন যে সে (খারাপ শট) স্থির করবে অথবা আপনি বলের শুরুতেই তাকে ব্লক থেকে নামিয়ে আনতে পারবেন বলে আশা করছেন,” টিবেটস রবিবার গ্রিনার রক্ষাকারী রক্ষণাবেক্ষণের বিকল্পগুলি সম্পর্কে বলেছেন। “কিন্তু সে অনেক পেইন্টে লাথি মেরেছে এবং এটাই আমাদের দরকার।”

সোফি কানিংহাম, যিনি সবেমাত্র বুধের জন্য পরের মরসুমে একটি চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করেছেন, জয়ের জন্য 5.5 সেকেন্ড বাকি থাকতে দুটি ফ্রি থ্রো করেছেন। কানিংহাম ১৩ পয়েন্ট এবং পাঁচ রিবাউন্ড নিয়ে শেষ করেছেন।

কানিংহাম হচ্ছেন WNBA সিক্সথ প্লেয়ার অফ দ্য ইয়ার পুরষ্কারের জন্য একজন প্রার্থী, গড় 8.2 পয়েন্ট, 4.0 রিবাউন্ড, 2.0 অ্যাসিস্ট এবং 1.0 স্টিল প্রতি গেমে, যা ক্যারিয়ারের উচ্চতার সাথে মিলে যায়।

দ্য স্পার্কস (7-31) রবিবার সিয়াটল স্টর্মের বিরুদ্ধে 90-87 রোড হেরে তাদের সপ্তম খেলায় হেরেছে। সিয়াটেলের কাছে হেরে যাওয়ার সময় ডিয়ারিকা হাম্বির (প্রতি খেলায় 17.1 পয়েন্ট) 25 পয়েন্ট, 11 রিবাউন্ড এবং চারটি অ্যাসিস্ট ছিল।

ইনজুরির কারণে লস অ্যাঞ্জেলেস টানা চতুর্থবারের মতো প্লে অফ মিস করবে। জুনে ক্যামেরন ব্রিঙ্কের ছিঁড়ে যাওয়া অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট প্রথম রাউন্ডের বাছাই করা সবচেয়ে গুরুতর চোট ছিল। লেক্সি ব্রাউন (ক্রোনস ডিজিজ) এবং লেশিয়া ক্ল্যারেন্ডন (মানসিক স্বাস্থ্যের কারণে)ও বাদ পড়েছিলেন।

স্পার্কস কোচ কার্ট মিলার হ্যাম্বি সম্পর্কে বলেছেন, “তিনি আমাদের জন্য সত্যিই গুরুত্বপূর্ণ ছিলেন এবং শুরুতেই অনেক কিছু নিয়েছিলেন।” “তিনি এই লিগের সবচেয়ে উন্নত খেলোয়াড়।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘বেদনাদায়ক’ বাজেটের প্রত্যাশায় যুক্তরাজ্যের ভোক্তাদের আস্থা কমে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ব্রিটেনে ভোক্তাদের আস্থা সেপ্টেম্বরে তীব্রভাবে হ্রাস...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

Related Articles

“আমি নিশ্চিত ছিলাম এটি একটি খেলা”: আসামীরা পেলিকোট ধর্ষণের বিচারে সাক্ষ্য দেওয়া শুরু করে যা ফ্রান্সকে রোমাঞ্চকর

গিসেল পেলিকোটের ধর্ষণের জন্য 51 জন পুরুষের বিচার বৃহস্পতিবার আন্তরিকভাবে শুরু হয়েছিল,...

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো...

লেবাননে পেজার হামলার তদন্তে তাইওয়ান দুজনকে জিজ্ঞাসাবাদ করেছে

তাইওয়ান শুক্রবার বলেছে যে মঙ্গলবার লেবাননে বিস্ফোরিত হওয়া শত শত পেজার তাইওয়ানে...

পর্ন সাইটে ‘কালো নাৎসি’ পৃষ্ঠ সম্পর্কে মন্তব্য করার পরে ট্রাম্প মিত্র গভর্নেটোরিয়াল রেস থেকে সরে যেতে অস্বীকার করেছেন

উত্তর ক্যারোলিনায় গভর্নরের জন্য একজন রিপাবলিকান প্রার্থী দাসত্ব সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেছেন...