Home খবর লস এঞ্জেলেস ডজার্স পিচিং সমস্যা তাদের সিজন পরবর্তী সাফল্যকে হুমকির মুখে ফেলেছে…আবারও
খবর

লস এঞ্জেলেস ডজার্স পিচিং সমস্যা তাদের সিজন পরবর্তী সাফল্যকে হুমকির মুখে ফেলেছে…আবারও

Share
Share

তাত্ত্বিকভাবে, ন্যাশনাল লিগ ওয়েস্টে সান দিয়েগো প্যাড্রেসের উপর লস অ্যাঞ্জেলেস ডজার্সের 3 1/2-গেম লিড বেশ নিরাপদ বলে মনে হচ্ছে।

মৌসুম শেষ হতে আর মাত্র দুই সপ্তাহ বাকি। এছাড়াও আটলান্টায় সোমবার রাতে সিরিজ ফাইনাল এবং পরের সপ্তাহে সান দিয়েগোর বিরুদ্ধে তিন ম্যাচের হোম সিরিজ, লস অ্যাঞ্জেলেস বাকি মৌসুমের জন্য জাতীয় লিগের স্ক্র্যাপগুলি খাওয়াতে সক্ষম হবে।

মিয়ামিতে তিনটি খেলা এবং কলোরাডোর সাথে ছয়টি খেলা শুধুমাত্র 13 বছরে তাদের 12 তম এনএল ওয়েস্ট শিরোনামের জন্য ডজার্সের পথ প্রশস্ত করবে না, তবে এনএল প্লেঅফের সময় তাদের হোম-ফিল্ড সুবিধা পেতেও সাহায্য করতে পারে৷

ওহতানি, বেটস এবং ফ্রিম্যানের সেই উজ্জ্বল মাল্টি-মিলিয়ন ডলারের দল নিয়ে, লস অ্যাঞ্জেলেসের সহজেই ওয়ার্ল্ড সিরিজে পৌঁছানো উচিত, তাই না?

ওয়েল, আপনি এখনও চালু আছে. এবং এটি অক্টোবরে এই দলের জন্য একটি সত্যিকারের সমস্যা হতে চলেছে যদি না জ্যাক ফ্ল্যাহার্টি তার জীবনের পোস্ট সিজন এবং জাপানী রকি ইয়োশিনোবু ইয়ামামোটো তাকে 2 নম্বর স্টার্টার হিসাবে সমর্থন করার জন্য যথেষ্ট সুস্থ না হন।

তদ্ব্যতীত, বিকল্পগুলি দ্রুত খালি হয়ে যায়। টাইলার গ্লাসনো এক বছরের জন্য চলে যাওয়ার পরে আবার দেখালেন যে তিনি চীনামাটির বাসন দিয়ে তৈরি, কী বাকি আছে? ক্লেটন কেরশো, যিনি তার হল অফ ফেম ক্যারিয়ারের শেষের দিকে আছেন এবং প্রতিবার সেখানে গেলে আরও কিছুটা আলাদা হয়ে যান? ওয়াকার বুহলার, কে হঠাৎ করে তার পিচগুলোকে নির্দেশ দিতে পারে না?

এবং বুলপেন ইদানীং ভাল হয়নি। এই সপ্তাহে একা, তিনি শিকাগো শাবকের কাছে দুটি হারে গলে গিয়েছিলেন এবং তারপরে আটলান্টায় শনিবার রাতে একটি প্রতিযোগিতামূলক খেলাকে 10-1 গোলে পরিণত করেছিলেন।

ম্যানেজার ডেভ রবার্টস তার দলকে অনুপ্রাণিত করার জন্য রবিবার রাতে ব্রেভসের বিরুদ্ধে 9-2 জয়ের আগে একটি লকার রুমের বক্তৃতায় পরিণত হন। সাত রানের নবম ইনিংস এক রাতের জন্য শৃঙ্খলা ফিরিয়ে আনে।

“মৌসুমে কিছু নির্দিষ্ট সময় থাকে যেখানে ছেলেরা কতটা ভালো তা জানার জন্য এটি একটি ভাল অনুস্মারক,” রবার্টস বলেছিলেন। “তবে আপনাকেও এটির মতো খেলতে হবে… সামগ্রিকভাবে একটি সত্যিই ভাল বেসবল খেলা খেলা ভাল ছিল।”

পরের দুই সপ্তাহে প্রচুর মারলিনস এবং রকিস আরও ভাল বেসবল গেমের দিকে নিয়ে যেতে পারে যা লস অ্যাঞ্জেলেসকে প্রথম রাউন্ড বাই অর্জন করতে দেয়। কিন্তু তিনি কিভাবে 27 টি স্ট্রাইকআউট পাবেন 11 টি সিজন পরবর্তী গেম জিততে, যখন তিনি স্বাস্থ্যকর পিচিং স্টাফদের সাথে গত দুই বছরে মাত্র একবার এটি করেছেন?

উত্তরটি তার প্রাইম বা 1988 সালের Orel Hershiser সংস্করণে স্যান্ডি কাউফ্যাক্সের প্রত্যাবর্তন না হলে, ডজার্স তাদের (বা নেটওয়ার্ক) যা চাইবে তার চেয়ে অনেক আগে অক্টোবরে প্রস্থান করার জন্য বুকিং দিতে পারে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীন এনভিডিয়ার গার্হস্থ্য প্রতিদ্বন্দ্বী খোঁজে – তবে এটি চ্যালেঞ্জিং প্রমাণিত হচ্ছে

চীনা এবং মার্কিন পতাকাগুলি একটি স্মার্টফোনে প্রদর্শিত হচ্ছে, যার পটভূমিতে একটি NVIDIA চিপ দেখা যাচ্ছে। রাআ | নুরফটো | গেটি ইমেজ চীনা কোম্পানিগুলি...

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

Related Articles

মার্কিন র‌্যাপ মোগল শন ‘ডিডি’ কম্বস র্যাকেটিয়ারিং এবং যৌন পাচারের অভিযোগে জামিন অস্বীকার করেছেন

সুপারস্টার প্রযোজক এবং ব্যবসায়ী শন “ডিডি” কম্বস কারাগারে থাকবেন যখন একজন বিচারক...

ব্যাঙ্ক অফ ইংল্যান্ড রেট কমানোর উপর বিরতি দেয়, হাইলাইট ‘ক্রমিক পদ্ধতি’

সোমবার, 16 সেপ্টেম্বর, 2024 তারিখে, যুক্তরাজ্যের লন্ডন শহরের বামদিকে, ব্যাঙ্ক অফ ইংল্যান্ড...

রাশিয়ার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা সত্ত্বেও ভারত থেকে গোলাবারুদ প্রবেশ করে ইউক্রেনে

সরকার ও প্রতিরক্ষা সূত্র এবং শুল্ক তথ্য অনুযায়ী, রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনের প্রতিরক্ষাকে...

নিউ ক্যালেডোনিয়ায় ফরাসি নিরাপত্তা বাহিনীর অভিযানে দুজন নিহত হয়েছেন

নিউ ক্যালেডোনিয়ায় রাতারাতি ফরাসি নিরাপত্তা বাহিনীর অভিযানের সময় দুই ব্যক্তি নিহত হয়েছেন,...