Home খবর টাইগারদের বিপক্ষে ব্যাট পেতে বদ্ধপরিকর রয়্যালস
খবর

টাইগারদের বিপক্ষে ব্যাট পেতে বদ্ধপরিকর রয়্যালস

Share
Share

MLB: কানসাস সিটি রয়্যালস বনাম পিটসবার্গ পাইরেটস15 সেপ্টেম্বর, 2024; পিটসবার্গ, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস সিটি রয়্যালস শর্টস্টপ ববি উইট জুনিয়র (7) পিএনসি পার্কে চতুর্থ ইনিংসের সময় পিটসবার্গ পাইরেটসের বিরুদ্ধে ডাগআউট স্টেপে ব্যাট করার পালা অপেক্ষা করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: চার্লস লেক্লেয়ার-ইমাগন ইমেজ

কানসাস সিটি রয়্যালস সোমবার রাতে যখন তারা সফররত ডেট্রয়েট টাইগারদের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ শুরু করবে তখন তাদের সুযোগের সর্বোচ্চ ব্যবহার করতে চাইবে।

স্কোরিং পজিশনে (.285) রানার্সের সাথে ব্যাটিং গড়ে আমেরিকান লীগে এগিয়ে থাকা সত্ত্বেও, রবিবার পিটসবার্গ পাইরেটসের কাছে 4-3 হারে এমন পরিস্থিতিতে কানসাস সিটি (82-68) 1-12-এ ছিল।

রয়্যালস ম্যানেজার ম্যাট কোয়াট্রারো বলেছেন, “আমাদের আরও বেশি পুঁজি করা দরকার ছিল।” “আমাদের বেশ কয়েকটি ইনিংসে (রবিবার) বেসরানার ছিল এবং লিড নেওয়ার জন্য বা এটি খোলার জন্য আমরা বড় হিট করতে পারিনি।”

কোয়াট্রারো বুঝতে পারে যে তার ক্লাব যখন ক্রঞ্চ টাইম আসে তখন সবসময় ভালো পারফর্ম করবে না, কিন্তু এখন এটা না করার জন্য খারাপ সময়। কানসাস সিটি বর্তমানে আমেরিকান লীগের দ্বিতীয় ওয়াইল্ড-কার্ড স্পটকে আঁকড়ে আছে, যদিও মিনেসোটা টুইনস (2 1/2 গেম পিছিয়ে) এবং টাইগাররা (পাঁচটি গেম পিছিয়ে) এখনও উল্লেখযোগ্য দূরত্বের মধ্যে রয়েছে।

“আমি সত্যিই এর অস্থিরতায় বিশ্বাস করি,” কোয়াট্রারো বলেছেন। “এটি এমন কিছু নয় যা সব সময় স্থিতিশীল থাকবে, স্কোরিং পজিশনে রানারদের সাথে ব্যাটিং করা।”

ডানহাতি সেথ লুগো (16-8, 2.94 ERA) কানসাস সিটির হিটারদের কাছ থেকে আরও ধারাবাহিকতা দেখতে আশা করেন যখন তিনি রয়্যালসের হয়ে মৌসুমের 31তম শুরু করেন।

লুগো সর্বশেষ গত মঙ্গলবার পিচ করেছিলেন, সাতটি স্কোরহীন ইনিংসে তিনটি হিট ছড়িয়ে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে জয়লাভ করেছেন। তিনি 10 মারেন এবং হাঁটার অনুমতি দেননি।

ডেট্রয়েটের বিরুদ্ধে তিনটি ক্যারিয়ারের শুরুতে, লুগো 1.29 ইআরএ সহ একটি নিখুঁত 3-0। এর মধ্যে দুটি শুরু হয়েছে এই বছর, লুগো টাইগারদের এক রানে ধরে রেখেছিল এবং 2024 সালে এখানে 15 ইনিংসে সাতটি আঘাত করেছিল।

এবং ডেট্রয়েট সপ্তাহান্তে ওরিওলসের বিরুদ্ধে তিন-গেমের সেটে যে অপরাধের উপর নির্ভর করেছিল তা ছিল না। টাইগাররা বাল্টিমোর থেকে দুটি ম্যাচ জিতেছে, কিন্তু সিরিজে মাত্র সাত রান সংগ্রহ করেছে।

যাইহোক, রিলি গ্রিন রবিবার ওরিওলসের বিরুদ্ধে ডেট্রয়েটের 4-2 জয়ে একটি পাঞ্চ প্যাক করেছেন, দুটি হোম রান এবং তিনটি আরবিআই-এর সাথে 4-এর জন্য 2-এ যাচ্ছেন। এই বছর প্রথমবারের মতো অল-স্টার, গ্রিন তার শেষ নয়টি খেলায় .389 (36-এর জন্য 14) হিট করেছেন।

“তিনি একটি সমাপ্ত পণ্য নয়, এবং আমি জানি অল-স্টার সিজন আপনাকে সেরকম অনুভব করে,” টাইগার্স ম্যানেজার এজে হিঞ্চ গ্রিন সম্পর্কে বলেছিলেন। “সে এখনও শিখছে এবং বেড়ে উঠছে এবং বিকাশ করছে। সে তার গেম প্ল্যানের সাথে আরও বেশি স্বাচ্ছন্দ্য পাচ্ছে, এবং আমি মনে করি সে বিশেষভাবে এটির সাথে একটি দুর্দান্ত কাজ করেছে।”

ডেট্রয়েট (77-73) ওয়াইল্ড-কার্ড রেসে থাকার জন্য তার শেষ আটটি গেমের মধ্যে ছয়টি জিতেছে।

“আমি মনে করি আমাদের প্রতিদিন খেলার জন্য দেখাতে হবে,” হিঞ্চ বলেছেন। “আমরা যেখানে আছি সেখানেই শক্তিশালী থাকব এবং পরবর্তী খেলার দিকে পরবর্তী পদক্ষেপ নেব।”

টাইগাররা আনুষ্ঠানিকভাবে সোমবারের প্রতিযোগিতার জন্য একজন স্টার্টারের নাম ঘোষণা করেনি, তবে একটি সুযোগ রয়েছে যে ডান-হাতি রিজ ওলসন (4-8, 3.23) আহত তালিকা থেকে ঢিবি নেওয়ার জন্য সক্রিয় হতে পারে।

ওলসন 20 জুলাই থেকে মেজার্সে খেলেনি।

“সবকিছু ঠিকঠাক চলছে,” হিঞ্চ শনিবার বলেছেন। “আমাদের সত্যিই সম্পূর্ণরূপে প্রতিশ্রুতি দেওয়ার দরকার নেই, তাই আমি সম্পূর্ণরূপে প্রতিশ্রুতিবদ্ধ না হওয়ার জন্য আমার যথাসাধ্য চেষ্টা করছি, তবে আমি নিশ্চিত যে আমি (ওলসন) কানসাস সিটি সিরিজে খেলার প্রত্যাশা করি।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

দ্য গার্ডিয়ানরা জমজদের জন্য অতিরিক্ত ধাক্কা দিয়েছে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস মনোনীত হিটার ট্রেভর লারনাচ (9) প্রগ্রেসিভ ফিল্ডে প্রথম ইনিংসে দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা...

Related Articles

মার্কিন র‌্যাপ মোগল শন ‘ডিডি’ কম্বস র্যাকেটিয়ারিং এবং যৌন পাচারের অভিযোগে জামিন অস্বীকার করেছেন

সুপারস্টার প্রযোজক এবং ব্যবসায়ী শন “ডিডি” কম্বস কারাগারে থাকবেন যখন একজন বিচারক...

ব্যাঙ্ক অফ ইংল্যান্ড রেট কমানোর উপর বিরতি দেয়, হাইলাইট ‘ক্রমিক পদ্ধতি’

সোমবার, 16 সেপ্টেম্বর, 2024 তারিখে, যুক্তরাজ্যের লন্ডন শহরের বামদিকে, ব্যাঙ্ক অফ ইংল্যান্ড...

রাশিয়ার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা সত্ত্বেও ভারত থেকে গোলাবারুদ প্রবেশ করে ইউক্রেনে

সরকার ও প্রতিরক্ষা সূত্র এবং শুল্ক তথ্য অনুযায়ী, রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনের প্রতিরক্ষাকে...

নিউ ক্যালেডোনিয়ায় ফরাসি নিরাপত্তা বাহিনীর অভিযানে দুজন নিহত হয়েছেন

নিউ ক্যালেডোনিয়ায় রাতারাতি ফরাসি নিরাপত্তা বাহিনীর অভিযানের সময় দুই ব্যক্তি নিহত হয়েছেন,...