Home খবর প্যাড্রেস 10 তম ইনিংসে জায়েন্টসকে হারিয়ে সম্পূর্ণ সুইপ করেছে
খবর

প্যাড্রেস 10 তম ইনিংসে জায়েন্টসকে হারিয়ে সম্পূর্ণ সুইপ করেছে

Share
Share

এমএলবি: সান ফ্রান্সিসকো জায়েন্টসে সান দিয়েগো প্যাড্রেস15 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস পিচার মার্টিন পেরেজ (54) ওরাকল পার্কে সান ফ্রান্সিসকো জায়ান্টসের বিরুদ্ধে তৃতীয় ইনিংসের সময় একটি পিচ নিক্ষেপ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Bob Kupbens-Imagn Images

ডেভিড পেরাল্টা এক রানে ড্রাইভ করেন এবং দুই রানের 10 তম ইনিংসে চূড়ান্ত গেম-বিজয়ী স্কোর করেন এবং সফরকারী সান দিয়েগো প্যাড্রেস তার পিচিং ব্যবহার করে সান ফ্রান্সিসকো জায়েন্টসকে 4-3-এ পরাজিত করেন এবং রবিবার বিকেলে তিন-গেমে সুইপ সম্পূর্ণ করেন। .

প্যাড্রেস (85-65) নিয়মিত মরসুমে মাত্র দুই সপ্তাহ বাকি রেখে জাতীয় লিগের ওয়াইল্ড-কার্ড রেসের শীর্ষে রয়েছে।

জায়ান্টরা নবম ইনিংসে হেলিয়ট রামোসের হোম রানের সাথে স্কোর বেঁধে দেওয়ার পর, পেরাল্টা দশম ইনিংসে নেতৃত্ব দেন সান ফ্রান্সিসকোর প্রাক্তন ক্লোজার ক্যামিলো ডোভাল (5-3) রানার স্বয়ংক্রিয় জ্যাক ক্রোননওয়ার্থকে চালাতে।

লুইস আরেজের ডাবলের পর, পেরাল্টা ডোনোভান সোলানোর আরবিআই গ্রাউন্ডআউটে ইনিংসের দ্বিতীয় রান করেন।

অ্যাড্রিয়ান মোরজন 10 তম নীচের দিকে মুখোমুখি হওয়া তিনটি লোককেই অবসর নিয়েছিলেন, তার দ্বিতীয় সেভ রেকর্ড করার পথে মাইকেল কনফোর্টোর কাছে একটি বলি ফ্লাই করার অনুমতি দিয়েছিলেন। সেভ করার সুযোগ নষ্ট করা সত্ত্বেও, জয়ের কৃতিত্ব রবার্ট সুয়ারেজকে (9-3), যিনি রামোসের 21 তম হোম রানে সেবা দিয়েছিলেন।

ফার্নান্দো টাটিস জুনিয়র প্রথম-পিচে হোম রানের মাধ্যমে অষ্টম থেকে এগিয়ে গেলে প্যাড্রেস 2-1 লিড নিয়েছিল, যা তার মৌসুমের 18তম।

ব্রেকআউট হিটার হিসেবে উপস্থিতি টাটিসের পাঁচ বছরের ক্যারিয়ারের মাত্র অষ্টম এবং এই মৌসুমে তার দ্বিতীয়। তিনি এ বছর আগের প্রচেষ্টায় দ্বিগুণ করেছিলেন। ব্রেকআউট হিটার হিসেবে হোম রান ছিল তার ক্যারিয়ারের প্রথম।

সুয়ারেজ এবং মোরজন ছিলেন যথাক্রমে পঞ্চম এবং ষষ্ঠ পিচার, প্যাড্রেস দ্বারা ব্যবহৃত, যারা সিরিজের প্রথম দুটি খেলায় জায়ান্টদের (72-78) পরাজিত করেছিল।

মার্টিন পেরেজ পাঁচটি স্কোরহীন ইনিংস খেলেন কিন্তু ষষ্ঠ ওপেন করতে ডোনোভান ওয়ালটনের কাছে একক খেলার খেলা ছেড়ে দেন। হোম রান ছিল ওয়ালটনের সিজনে প্রথম।

পেরেজ পাঁচ প্লাস ইনিংসে দুটি হিট এবং একটি রানের অনুমতি দিয়েছেন, একটি ওয়াক এবং দুটি স্ট্রাইকআউট সহ।

ম্যানি মাচাদো সান দিয়েগোর খেলার প্রথম রানে ড্রাইভ করেন ষষ্ঠে বলিদান বান্টের সাথে, আররাজকে স্কোর করেন, যিনি জায়েন্টস রিলিভার স্পেন্সার বিভেনসের বিপক্ষে একক দিয়ে ইনিংস শুরু করেছিলেন।

সান ফ্রান্সিসকোর স্টার্টার ল্যান্ডেন রুপকে পাঁচটি শাটআউট ইনিংসের পর টেনে আনা হয়েছিল, যা দুটি হিট এবং দুটি হাঁটার অনুমতি দেয়। চার মারেন তিনি।

পেরাল্টা এবং আররাজ প্রত্যেকে প্যাড্রেসের হয়ে দুটি করে হিট করেছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

দ্য গার্ডিয়ানরা জমজদের জন্য অতিরিক্ত ধাক্কা দিয়েছে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস মনোনীত হিটার ট্রেভর লারনাচ (9) প্রগ্রেসিভ ফিল্ডে প্রথম ইনিংসে দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা...

Related Articles

মার্কিন র‌্যাপ মোগল শন ‘ডিডি’ কম্বস র্যাকেটিয়ারিং এবং যৌন পাচারের অভিযোগে জামিন অস্বীকার করেছেন

সুপারস্টার প্রযোজক এবং ব্যবসায়ী শন “ডিডি” কম্বস কারাগারে থাকবেন যখন একজন বিচারক...

ব্যাঙ্ক অফ ইংল্যান্ড রেট কমানোর উপর বিরতি দেয়, হাইলাইট ‘ক্রমিক পদ্ধতি’

সোমবার, 16 সেপ্টেম্বর, 2024 তারিখে, যুক্তরাজ্যের লন্ডন শহরের বামদিকে, ব্যাঙ্ক অফ ইংল্যান্ড...

রাশিয়ার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা সত্ত্বেও ভারত থেকে গোলাবারুদ প্রবেশ করে ইউক্রেনে

সরকার ও প্রতিরক্ষা সূত্র এবং শুল্ক তথ্য অনুযায়ী, রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনের প্রতিরক্ষাকে...

নিউ ক্যালেডোনিয়ায় ফরাসি নিরাপত্তা বাহিনীর অভিযানে দুজন নিহত হয়েছেন

নিউ ক্যালেডোনিয়ায় রাতারাতি ফরাসি নিরাপত্তা বাহিনীর অভিযানের সময় দুই ব্যক্তি নিহত হয়েছেন,...