Home খবর রেঞ্জার্সের বিরুদ্ধে সংঘর্ষে সাফল্যের জন্য মেরিনারদের পোশাক
খবর

রেঞ্জার্সের বিরুদ্ধে সংঘর্ষে সাফল্যের জন্য মেরিনারদের পোশাক

Share
Share

এমএলবি: সিয়াটেল মেরিনার্সে টেক্সাস রেঞ্জার্সসেপ্টেম্বর 14, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটেল মেরিনার্স সেন্টার ফিল্ডার জুলিও রদ্রিগেজ (44) টি-মোবাইল পার্কে প্রথম ইনিংসে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে একক আঘাত করার পর উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: স্টিভেন বিসিগ-ইমাগন ইমেজ

কয়েক দশক আগে, নাইকি এয়ার জর্ডানদের জন্য একটি টিভি বিজ্ঞাপন তৈরি করেছিল যেখানে মার্স ব্ল্যাকমন, স্পাইক লি দ্বারা অভিনীত একটি কাল্পনিক চরিত্র, এনবিএ তারকা মাইকেল জর্ডানের শোষণের কথা উল্লেখ করার সময় “এটি স্নিকার হতে হবে” বলে চিৎকার করে৷

সিয়াটেল মেরিনারদের জন্য, এটি ইউনিফর্ম হতে হবে।

তাদের নাইকি সিটি কানেক্ট ইউনিফর্ম পরা শেষ দুই রাতে জয়ের জন্য লড়াই করার পর, রবিবার বিকেলে যখন তারা সফররত টেক্সাস রেঞ্জার্সের সাথে একটি চার গেমের সিরিজ শেষ করবে তখন M’s তাদের নীল জার্সি এবং কালো প্যান্ট পরবে বলে আশা করা হচ্ছে।

“আমি বলতে চাচ্ছি, আমাদের অবশ্যই করতে হবে, তাই না? “আমাদের এটা করতে হবে।”

মেরিনাররা সাধারণত শুধুমাত্র শুক্রবার রাতে তাদের সিটি কানেক্ট ব্যবহার করে। ইউনিফর্মগুলিতে ক্যাপগুলিতে একটি উল্টানো ত্রিশূল রয়েছে, যা ফ্র্যাঞ্চাইজির আসল লোগোর মতো, “সিয়াটেল” 1969 সালের সিয়াটল পাইলটদের দ্বারা ব্যবহৃত ফন্টের অনুরূপ একটি ফন্টে অক্ষরযুক্ত, এবং নিগ্রো লিগের সিয়াটল স্টিলহেডদের সম্মান জানাতে কালো প্যান্ট।

শুক্রবারের ৫-৪ ব্যবধানে জয়ের পর — জুলিও রদ্রিগেজ বাঁ মাঠে তিন রানের হোমারকে অষ্টম ইনিংসে দুই আউট দিয়ে আঘাত করেছিলেন — শনিবারও একই কৌশল অনুসরণ করেছিল মেরিনার্স।

রদ্রিগেজ আবার দ্বিতীয় ডেকের গভীরে গিয়েছিলেন, এবং র‌্যান্ডি অরোজারেনা একটি সিঙ্গেল হিট করে একজনকে আউট করেন এবং নবম ইনিংসের নিচের অংশে লোড করা বেসগুলি আরও 5-4 সিদ্ধান্তে জয়ী রান স্কোর করে।

এটি মেরিনার্সকে (76-73) দিয়েছে, যারা তৃতীয় এবং চূড়ান্ত আমেরিকান লীগ ওয়াইল্ড-কার্ড প্লেঅফ স্পটের দৌড়ে মিনেসোটার 2 1/2 গেমের মধ্যে পড়েছিল, এই ইউনিফর্ম পরা অবস্থায় এই মৌসুমে একটি 14-1 রেকর্ড।

ভিক্টর রবলস শনিবারের নবম ইনিংসের র‌্যালিতে একটি ডাবল দিয়ে বাম মাঠের কর্নারে এক আউট দিয়ে তৃতীয় বেস চুরি করতে এগিয়ে যান। রদ্রিগেজ এবং ক্যাল রালে ঘাঁটিগুলি লোড করার জন্য হেঁটেছিলেন। ইনফিল্ড বন্ধ থাকায়, আরোজারেনা শর্টস্টপ জোশ স্মিথের গ্লাভস থেকে একটি হিট জিততে পেরেছিলেন।

5 জুন ফ্রি এজেন্ট হিসেবে মেরিনার্সে যোগদানের পর থেকে রোবলস 25-এর-25-এ উন্নতি করার জন্য দুটি বেস চুরি করেছে। এর মধ্যে 11টি তৃতীয় বেস চুরি রয়েছে।

রেঞ্জার্স ম্যানেজার ব্রুস বোচি বলেন, “আজ রাতের একটি অংশে তাদের আক্রমণাত্মক ভিত্তি কতটা? হ্যাঁ, আমাদের আরও ভালো কাজ করতে হবে।” “হ্যাঁ, এটি পিচার্সের উপর নির্ভর করে। আপনি জানেন, একটু দ্রুত হোন এবং তাদের দেখুন। আমরা জানতাম যে খেলায় আসা, এবং এটি সেখানে আমাদের একটি কঠিন জায়গায় ফেলেছে।”

টেক্সাস লিওডি টাভেরাস এবং মার্কাস সেমিয়েনের কাছ থেকে দুই রানের হোমার পেয়েছিল, কিন্তু এটি তাদের অপরাধের সীমা ছিল।

মেরিনার্স ডান-হাতি জর্জ কিরবির (11-11, 3.77) বিরুদ্ধে সিরিজ ফাইনালে রেঞ্জার্সরা বাঁ-হাতি অ্যান্ড্রু হেইনিকে (5-13, 3.84 ইআরএ) মাউন্ডে পাঠাবে বলে আশা করা হচ্ছে।

হেইনি, যিনি সিয়াটেলের বিপক্ষে 22টি ক্যারিয়ারে 4.35 ইআরএ সহ 4-9-এ, যার মধ্যে 20টি শুরু রয়েছে, তিনি এই মৌসুমে M’s এর হয়ে দুবার হেরেছেন। টেক্সাসের আর্লিংটনে 25 এপ্রিল, তিনি 4-3 হারের ছয় ইনিংসে পাঁচটি আঘাতে চার রান ছেড়ে দেন। 14 জুন সিয়াটলে, তিনি 3-2 হারের 4 2/3 ইনিংসে ছয়টি আঘাতে তিন রানের অনুমতি দেন।

হেনি গত রবিবার লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে আট-গেম জয়হীন স্ট্রীক স্ন্যাপ করেছেন, 7-4 জয়ে ছয় ইনিংস নিক্ষেপ করেছেন।

কিরবি 15 জুন সিয়াটলে রেঞ্জার্সকে 7-5-এ পরাজিত করে, ছয় ইনিংসে তিনটি আঘাতে একটি অনাগত রান তাদের বিরুদ্ধে 1.08 ERA দিয়ে 5-0-এ উন্নতি করতে দেয়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের সম্মুখীন যখন ক্লেয়ার গ্রেস নিউম্যান চলে যাওয়ার বড় সিদ্ধান্ত নেয়। ইয়াং...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ পিচার রিচার্ড ফিটস (80) ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে তৃতীয়...

Related Articles

পেলিকোট গণধর্ষণ মামলায় ‘মর্মান্তিক’ ভিডিও দেখানো সীমাবদ্ধ করেছেন ফরাসি বিচারক

একজন ফরাসি বিচারক শুক্রবার রায় দিয়েছেন যে জিসেল পেলিকটকে মাদক সেবন করার...

ডিজেটি লকআপের মেয়াদ শেষ হওয়ার পরে নতুন নিম্নে নেমে আসে

রিপাবলিকান রাষ্ট্রপতি পদপ্রার্থী এবং প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প 18 সেপ্টেম্বর, 2024-এ...

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং...

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি...