Home খবর আর্চ ম্যানিং আমাদের টেক্সাস ফুটবলের ভবিষ্যত দেখিয়েছেন এবং এটি অবিশ্বাস্য দেখাচ্ছে
খবর

আর্চ ম্যানিং আমাদের টেক্সাস ফুটবলের ভবিষ্যত দেখিয়েছেন এবং এটি অবিশ্বাস্য দেখাচ্ছে

Share
Share

2 ডিসেম্বর, 2023; আর্লিংটন, TX, USA; AT&T স্টেডিয়ামে টেক্সাস লংহর্নস এবং ওকলাহোমা স্টেট কাউবয়দের মধ্যে খেলা চলাকালীন টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16)। ক্রেডিট: জেরোম মিরন-ইউএসএ টুডে স্পোর্টস

সর্বত্র কোয়ার্টারব্যাক শুরু করার মধ্যে একটি অকথ্য নিয়ম রয়েছে।

“তাদের কখনই ব্যাকআপ দেখতে দেবেন না।”

যদিও টেক্সাস সম্ভবত কোয়ার্টারব্যাক কুইন ইওয়ারসকে প্রতিস্থাপন করবে না, যিনি পেটে স্ট্রেনের সাথে UTSA-এর বিরুদ্ধে লংহর্নসের প্রথমার্ধে জয়ের সময় বসেছিলেন, আর্চ ম্যানিং আমাদের দেখিয়েছিলেন টেক্সাস ফুটবলের ভবিষ্যত কেমন হবে।

এবং এটা অবিশ্বাস্যভাবে আশ্চর্যজনক.

Ewers সম্ভবত অনেক সময় নষ্ট হবে না একটি উত্তেজনাপূর্ণ পেট সঙ্গে. এটা শুধু একটি পেশী স্ট্রেন.

কিন্তু ম্যানিং তার প্রথম খেলার সুযোগের সময় হাড় থেকে সামান্য মাংস ছেড়ে দিয়েছিলেন। সে এই সুযোগ দেখে দরজায় লাথি মারল। এটি একটি ছোট নমুনা আকার ছিল, কিন্তু স্টিফেন সার্কিসিয়ানের অপরাধে, ম্যানিংকে কলেজ ফুটবলের ভবিষ্যত মুখের মতো দেখাচ্ছিল। একজন হেইসম্যান প্রার্থী। একটি “মিস করতে পারে না” NFL কোয়ার্টারব্যাক সম্ভাবনা।

হেক, এমনকি নিউ ইয়র্ক জায়ান্টস ভক্তরাও ইতিমধ্যেই ম্যানিংকে খসড়া করার জন্য তাদের দলের জন্য দাবি করছেন, যিনি গত মৌসুমে বাইরে বসে থাকার পরেও প্রযুক্তিগতভাবে একজন রকি।

ম্যানিংয়ের প্রথম তিনটি নাটক ইলেকট্রিক থেকে কম ছিল না। একটি টাচডাউন পাস, একটি হ্যান্ডঅফ এবং একটি 67-ইয়ার্ড টাচডাউন রান যা ইন্টারনেটকে প্রায় ভেঙে দিয়েছে। সিরিয়াসলি, যদিও. ম্যানিং সাধারণত এভাবে নড়াচড়া করে না।

সাধারণত যখন একটি প্রারম্ভিক কোয়ার্টারব্যাক নেমে যায়, তখন সবাই তাদের শ্বাস ধরে রাখে। এটি বিশেষত ইওয়ারসের ক্ষেত্রে হওয়া উচিত ছিল, যার বৈধ জাতীয় চ্যাম্পিয়নশিপের উচ্চাকাঙ্ক্ষা সহ দেশের দ্বিতীয় সেরা দল হিসাবে টেক্সাস রয়েছে।

কিন্তু ম্যানিংকে ঘিরে যে হাইপ রয়েছে তা অবাস্তব। তিনি অবশ্যই সাম্প্রতিক স্মৃতিতে সবচেয়ে বিখ্যাত ব্যাকআপ কোয়ার্টারব্যাক। এবং তিনি গেমটিতে এসেছিলেন এবং সত্যই অবিলম্বে বিতরণ করেছিলেন। টেক্সাস ফুটবলের ভবিষ্যত — এবং সত্যি বলতে কলেজ ফুটবল — চালকের আসনে থাকা আরেক ম্যানিংয়ের হাতে।

লংহর্নগুলি কেবল ইউটিএসএকে পরাজিত করেনি। তারা তা ভেঙে দিয়েছে। ম্যানিং তার পাসের 75 শতাংশ পূরণ করে 223 গজ এবং চারটি টাচডাউনের জন্য থ্রো করেছিলেন। খেলা ছাড়ার আগে Ewers 185 ইয়ার্ড ছিল এবং দুটি টাচডাউন পাস যোগ করেছে।

এরপরে, টেক্সাসে রয়েছে এলএ-মনরো। এর পরে, তাদের মিসিসিপি স্টেট রয়েছে, একটি এসইসি স্কুল যা একটি খেলায় টলেডোর আধিপত্য ছিল যেখানে তারা 1.2 মিলিয়ন মার্কিন ডলার প্রদান করেছে শুধু আপনার ক্ষেত্রে নিজেকে বিব্রত করতে.

লংহর্নস যদি ইওয়ারদের বিশ্রাম দিতে চায় তবে তাদের সেই বিলাসিতা থাকবে। শনিবার রাতে যা রেকর্ড করা হয়েছিল তার পরে, ম্যানিংয়ের পরবর্তী দুটি ম্যাচআপে কোনও সমস্যা হওয়া উচিত নয়। লংহর্নস 12 অক্টোবরের বর্তমান নং 15 ওকলাহোমার সাথে একটি শোডাউন আছে, তারপরে জর্জিয়া বুলডগস এর সাথে একটি ম্যাচআপ হবে৷ আপনি কল্পনা করতে হবে যে তারা ইউনিফর্ম, স্বাস্থ্যকর এবং এগুলোর জন্য প্রস্তুত হওয়া চাই।

Ewers এই মরসুমের পরে NFL খসড়ার জন্য যোগ্য এবং শীর্ষ কোয়ার্টারব্যাক সম্ভাবনা হিসাবে প্রত্যাশিত। এই বছর শিরোপা আকাঙ্খা সহ একটি দলের জন্য অনেকগুলি খেলা বাকি আছে, তবে ভবিষ্যত কেমন হতে পারে সে সম্পর্কে একটু স্বপ্ন না দেখা কঠিন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লেবাননে পেজার হামলার তদন্তে তাইওয়ান দুজনকে জিজ্ঞাসাবাদ করেছে

তাইওয়ান শুক্রবার বলেছে যে মঙ্গলবার লেবাননে বিস্ফোরিত হওয়া শত শত পেজার তাইওয়ানে তৈরি করা হয়নি যখন প্রসিকিউটররা যোগাযোগ ডিভাইসগুলি উত্পাদনকারী তাইওয়ানের সংস্থা গোল্ড...

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের সম্মুখীন যখন ক্লেয়ার গ্রেস নিউম্যান চলে যাওয়ার বড় সিদ্ধান্ত নেয়। ইয়াং...

Related Articles

পেলিকোট গণধর্ষণ মামলায় ‘মর্মান্তিক’ ভিডিও দেখানো সীমাবদ্ধ করেছেন ফরাসি বিচারক

একজন ফরাসি বিচারক শুক্রবার রায় দিয়েছেন যে জিসেল পেলিকটকে মাদক সেবন করার...

ডিজেটি লকআপের মেয়াদ শেষ হওয়ার পরে নতুন নিম্নে নেমে আসে

রিপাবলিকান রাষ্ট্রপতি পদপ্রার্থী এবং প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প 18 সেপ্টেম্বর, 2024-এ...

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং...

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি...