Home খবর ওয়াশিংটনের বিরুদ্ধে ওয়াশিংটন স্টেটের অ্যাপল কাপ জয় তার ফুটবল ভবিষ্যতের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ
খবর

ওয়াশিংটনের বিরুদ্ধে ওয়াশিংটন স্টেটের অ্যাপল কাপ জয় তার ফুটবল ভবিষ্যতের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ

Share
Share

একটি বিজয় মাস, বছর বা এমনকি প্রজন্মের হৃদয়বিদারককে পূর্বাবস্থায় ফিরিয়ে আনে না। কিন্তু ওয়াশিংটন স্টেটের জন্য প্রতিদ্বন্দ্বী ওয়াশিংটনের বিরুদ্ধে অ্যাপল কাপে 24-19 ব্যবধানে জয়লাভের অর্থ হল একটি একক ফলাফলকে অতিক্রম করে।

Cougars প্রধান কোচ জ্যাক ডিকার্ট শনিবারের 116 তম সংস্করণের জন্য প্রস্তুতিকে নয় মাস আগে শুরু করেছিলেন – 115 তম অ্যাপল কাপের একটি রেফারেন্স সেই খেলায়, ওয়াশিংটন স্টেট 21-21 টাইয়ের চতুর্থ ত্রৈমাসিকের শেষের দিকে হাস্কিস অঞ্চলে প্রবেশ করেছিল৷

একটি Cougars জয় সম্ভবত ওয়াশিংটন কলেজ ফুটবল প্লেঅফ একটি স্থান অস্বীকার করা হবে. ওয়াশিংটন স্টেটেরও বোলের যোগ্যতা অর্জনের জন্য জয়ের প্রয়োজন ছিল। যাইহোক, একটি হোল্ডিং পেনাল্টি Cougars এর অগ্রগতি স্থগিত করে, এবং একজন আহত মাইকেল পেনিক্স জুনিয়র ওয়াশিংটনের জন্য একটি সাহসী, গেম জয়ী ড্রাইভের নেতৃত্ব দেন।

পেনিক্স হেইসম্যান ট্রফির ফাইনালিস্ট হওয়ার জন্য তার প্রার্থীতাকে শক্তিশালী করেছিল; হাস্কিস ওরেগনকে পরাজিত করেছিল যা তখন শেষ Pac-12 চ্যাম্পিয়নশিপ খেলা হিসাবে বিবেচিত হয়েছিল এবং Cougars বোলের জন্য যোগ্যতা অর্জন করতে পারেনি।

2023 অ্যাপল কাপটি ছিল সর্বোত্তম “কুগিন’ ইট।”

যারা Cougin’ It এর ধারণার সাথে অপরিচিত তাদের জন্য, ওয়াশিংটন রাজ্যের দলগুলি বছরের পর বছর বড় মুহুর্তে যেভাবে হেরেছে তা বর্ণনা করার একটি সহজ উপায়।

1998 রোজ বোল-এ রায়ান লিফ এবং কোম্পানিকে তাদের শেষ-সেকেন্ড স্ন্যাপকে অস্বীকারকারী কর্মকর্তারা? একটি তুষারঝড় গার্ডনার মিনশিউকে 2018 অ্যাপল কাপে খেলতে বাধা দিচ্ছে, ওয়াশিংটন স্টেটকে প্যাক-12 শিরোনামে একটি শট এবং একটি সম্ভাব্য প্লে অফ রানকে অস্বীকার করছে? 2023 সালে পেনিক্সের বীরত্ব?

বিভিন্ন ঋতু, অনন্য যুগ এবং Cougin’ It এর তিনটি উদাহরণ।

এবং যখন বেশ কয়েকটি খেলার ফলাফল থেকে জানা যায় যে ওয়াশিংটন স্টেটের প্রোগ্রামটি সাপে কামড়েছে, যেটি কুগারদের তুলনায় ফ্যাকাশে হয়ে গেছে যারা গত বছর বেশ কয়েকটি সম্মেলনে প্রাক্তন প্যাক-12 সহকর্মীদের দেশত্যাগের পরে একটি সত্যিকারের বাড়ি ছাড়াই চলে গিয়েছিল।

ওয়াশিংটন স্টেট ওরেগন স্টেট ফুটবল শুদ্ধকরণে যোগ দিয়েছে, বিশ্বের প্রথম দুই দলের সম্মেলনের সদস্য। ডিকার্ট শনিবার তার খেলা-পরবর্তী বিবৃতিতে পরিস্থিতির আলোকপাত করেছেনরসিকতা করে যে ওয়াশিংটন রাজ্য “এই (অ্যাপল কাপ) ট্রফিটি অবসর নিতে পারে।”

“আমি মনে করি এটি প্যাক -12 ট্রফি,” তিনি মজা করে বলেছিলেন। “আমি মনে করি সে আমাদের জায়গায় দীর্ঘ সময় থাকতে পারবে। আমরা পরের বছর একটি নতুন আনব।”

শনিবার Cougin’ It এর দুর্ভাগ্যজনক ইতিহাসে আরেকটি এন্ট্রির জন্য শর্তগুলি পরিপক্ক ছিল। হাফটাইমের আগে জন মাটিরের টাচডাউন ওয়াশিংটন স্টেটকে 17-13 লিড দিয়েছিল যা এটি কখনই ত্যাগ করেনি, কিন্তু দ্বিতীয়ার্ধে আট পয়েন্টের বেশি প্রসারিত করতে পারেনি।

কুগারদের সাথে স্কোরহীন চতুর্থ কোয়ার্টার টাই পাঁচজনে এগিয়ে থাকায় মঞ্চটি পুরোপুরি সেট করে: ওয়াশিংটন 3:40 বাকি থাকতে দখল করে নেয়। উইল রজার্স স্ক্রিমেজ থেকে প্রথম খেলায় 45-গজ লাভের জন্য জাইলস জ্যাকসনের সাথে সংযুক্ত হন।

রেড জোনে এবং গোল লাইনের দিকে হাস্কিদের একটি পদ্ধতিগত অগ্রগতি একই সাথে গজ এবং ঘড়ি গ্রাস করেছে। আন্ডারডগ গল্পটি মজাদার ছিল যখন এটি স্থায়ী হয়েছিল, তবে এটি বিগ টেন ফুটবল।

পরিবর্তে, ওয়াশিংটন স্টেটের ডিফেন্স গোল লাইনে শক্তিশালী ছিল। রজার্সের উপর অ্যান্ড্রু এডসনের আঘাত জোনা কোলম্যানের কাছে একটি অপশন থ্রোকে বাধ্য করেছিল, কোলম্যানের কাছে অন্য কোগারস অভিজ্ঞ, কাইল থর্নটন ছাড়া কোথাও যাওয়ার ছিল না।

Pac-12 বিগ টেনকে ছাড়িয়ে গেছে। কিভাবে যে সম্পর্কে?

“ওয়াশিংটন থেকে আসা, আমি আপনাকে বলতে পারব না যে এই জয়টি আমার কাছে কতটা অর্থবহ,” এডসন বলেছেন, একজন সিনিয়র এবং স্নোক্যালমি নেটিভ। “ছোটবেলায় আমি সবসময় এই খেলায় খেলতে চেয়েছিলাম। আপনি সবসময় মনে করেন এটি আপনার সময় হতে পারে। নাটকটি আমার কাছে এসেছিল এবং এটি অবিশ্বাস্য ছিল।

ওয়াশিংটন স্টেটের সাথে থাকা একজন অভিজ্ঞ খেলোয়াড়ের কাছ থেকে আসা গেম বিজয়ী খেলাটি, যখন দলটি শেষবার Apple কাপ জিতেছিল — 2021 সালে, Huskies-এর বিরুদ্ধে নয় বছরের মধ্যে Cougars-এর প্রথম জয় — গেমের গুরুত্ব সম্পর্কে ডিকার্টের বার্তাকে আন্ডারস্কোর করে৷

“আমরা ওয়াশিংটন স্টেট ফুটবলের জন্য এমন একটি সংকটময় সময়ে আছি,” তিনি বলেছিলেন। “আপনি যদি এই মুহূর্তে এই দলটিকে সমর্থন করতে না পারেন, এখনই, আমি জানি না আমরা আর কী করতে পারি। এই ছেলেরা এই জন্য, এই মুহুর্তের জন্য এখানে থেকেছে।”

2024 অ্যাপল কাপ ওয়াশিংটন স্টেট ফুটবল এর আগে সহ্য করা হৃদয়ের ব্যথা মুছে দেয় না। জয় অবশ্য একটি ইতিবাচক নোটের একটি নতুন অধ্যায় শুরু করে।

2023 সালের গ্রীষ্মের পর থেকে ওয়াশিংটন রাজ্যের কিছু অনিশ্চয়তা সপ্তাহের শুরুতে দূর হয়ে গেছে বর্তমান মাউন্টেন ওয়েস্ট কনফারেন্সের সদস্য বয়েস স্টেট, কলোরাডো স্টেট, ফ্রেসনো স্টেট এবং সান দিয়েগো স্টেট ঘোষণা করেছে যে তারা 2026 সালে Cougars এবং ওরেগন রাজ্যে যোগ দেবে।

পুনর্গঠন সম্পূর্ণ করার রাস্তা দীর্ঘ, তবে এটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। প্রতিটি জয় ওয়াশিংটন স্টেট পাওয়ার লীগ প্রতিপক্ষের উপর সুরক্ষিত করতে পারে, এদিকে, স্বয়ংক্রিয় প্লে অফ কোয়ালিফায়ার হিসাবে অন্তর্ভুক্তির জন্য নবজাতক, শতাব্দী প্রাচীন সম্মেলনের যুক্তিতে বিশ্বাসযোগ্যতা যোগ করে।

এবং যখন ওয়াশিংটন স্টেট এবং প্যাক-12-এর প্লে অফের ভাগ্য খুবই অনিশ্চিত, তখন কুগাররা অন্তত একটি ট্রফি দাবি করে সান্ত্বনা নিতে পারে যা তাদের কখনও ফিরিয়ে দিতে হবে না।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের সম্মুখীন যখন ক্লেয়ার গ্রেস নিউম্যান চলে যাওয়ার বড় সিদ্ধান্ত নেয়। ইয়াং...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ পিচার রিচার্ড ফিটস (80) ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে তৃতীয়...

Related Articles

পেলিকোট গণধর্ষণ মামলায় ‘মর্মান্তিক’ ভিডিও দেখানো সীমাবদ্ধ করেছেন ফরাসি বিচারক

একজন ফরাসি বিচারক শুক্রবার রায় দিয়েছেন যে জিসেল পেলিকটকে মাদক সেবন করার...

ডিজেটি লকআপের মেয়াদ শেষ হওয়ার পরে নতুন নিম্নে নেমে আসে

রিপাবলিকান রাষ্ট্রপতি পদপ্রার্থী এবং প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প 18 সেপ্টেম্বর, 2024-এ...

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং...

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি...