Home খবর আর্সেনাল টটেনহ্যাম হটস্পারকে হারানোর দিকে মনোনিবেশ করেছে
খবর

আর্সেনাল টটেনহ্যাম হটস্পারকে হারানোর দিকে মনোনিবেশ করেছে

Share
Share

MLS: 2023 MLS All-Star Game-Arsenal FC MLS All Stars-এ19 জুলাই, 2023; ওয়াশিংটন, ডিসি, মার্কিন যুক্তরাষ্ট্র; আর্সেনাল ম্যানেজার মাইকেল আর্টেটা অডি ফিল্ডে MLS-এর বিরুদ্ধে 2023 MLS অল স্টার গেমের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: জিওফ বার্ক-ইমাগন ইমেজ

উত্তর লন্ডন ডার্বির সর্বশেষ সংস্করণের জন্য রবিবার টটেনহ্যাম হটস্পারে যাওয়ার সময় আর্সেনাল প্রিমিয়ার লিগের মৌসুমে তাদের অপরাজিত সূচনা অব্যাহত রাখতে দেখবে।

নতুন মৌসুমে গানারদের শক্তিশালী শুরু হওয়া সত্ত্বেও, তারা দুই সপ্তাহ আগে ব্রাইটনের বিপক্ষে 1-1 হোম ড্রয়ের ফলে চারবারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির থেকে দুই পয়েন্ট পিছিয়ে রয়েছে।

গত দুই মৌসুমে আর্সেনাল (2-0-1, 7 পয়েন্ট) সিটির সবচেয়ে বড় প্রতিপক্ষ ছিল, গানারস ম্যানেজার মাইকেল আর্টেটা বুঝতে পেরেছেন যে রবিবারের খেলাটিকে লিগ শিরোপা লড়াইয়ের জন্য একটি প্রাথমিক গণভোটে পরিণত করার প্রলোভন হতে পারে।

তাই আর্টেটা অনুষ্ঠানের চাপ কমানোর চেষ্টা করছে কিন্তু তবুও ক্লাব এবং ভক্তদের কাছে এর গুরুত্ব স্বীকার করছে।

“দিনে দিন,” আর্টেটা তার দলের দৃষ্টিভঙ্গি সম্পর্কে বলেছিলেন। “আমরা যদি মে মাসের শেষের দিকে আমরা কোথায় থাকব, আগামীকালের খেলা যা আমাদের খেলতে হবে এবং সামনের স্তর এবং চ্যালেঞ্জগুলি আমরা তা ভাবতে পারি না। আমাদের অক্সিজেন শেষ হয়ে যাবে। আমি শক্তি, উদ্দীপনা থাকতে চাই। পরের দিন, পরবর্তী খেলা এবং সম্ভাব্য সর্বোত্তম উপায়ে এর জন্য প্রস্তুত করুন এবং আমরা এটিই করব।”

গানাররা প্রতিদ্বন্দ্বিতায় তাদের শেষ দুটি অ্যাওয়ে ম্যাচ জিতেছে, যার মধ্যে রয়েছে এপ্রিলের শেষে একটি রোমাঞ্চকর 3-2 জয় যা তাদের সর্বশেষ শিরোপা দৌড়কে দীর্ঘায়িত করেছে।

স্পার্সের দায়িত্বে থাকা তার দ্বিতীয় মৌসুমে, ম্যানেজার অ্যাঞ্জে পোস্টেকোগ্লো জানেন যে ক্লাবের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে তার মেয়াদের প্রথম জয় নিশ্চিত করা শুধুমাত্র ভক্তদের জন্য নয়, ক্লাবের জন্য তাদের আকাঙ্ক্ষার জন্যও গুরুত্বপূর্ণ।

“বিশেষভাবে আর্সেনাল নয়, আমরা এমন একটি ক্লাব হতে চাই যা সবাইকে চ্যালেঞ্জ করতে পারে,” পোস্টেকোগ্লো বলেছেন। “আমরা এটাই হওয়ার চেষ্টা করছি। এটি করতে, আপনাকে একটি নির্দিষ্ট স্তরে ধারাবাহিকভাবে পারফর্ম করতে হবে। স্কোয়াড এটি করার জন্য যথেষ্ট শক্তিশালী।”

টটেনহ্যামের জন্য সুখবর (1-1-1, 4 পয়েন্ট) হল হিউং-মিন সন মৌসুমের শুরুতে দুবার গোল করেছিলেন।

এবং গ্রীষ্মে সই করা ডমিনিক সোলাঙ্কে গোড়ালির ইনজুরি থেকে ফিরে আসতে পারে যা তাকে স্পার্সের শেষ দুটি ম্যাচ থেকে দূরে রেখেছে।

আর্সেনাল মিডফিল্ডে শর্ট-হ্যান্ডেড হবে, ডেক্লান রাইস ব্রাইটন এবং অধিনায়ক মার্টিন ওডেগার্ডের সাথে ড্রয়ে প্রাপ্ত লাল কার্ডের জন্য এক ম্যাচের নিষেধাজ্ঞার সাথে আন্তর্জাতিক দায়িত্বে থাকা ইনজুরির কারণে বাইরে থাকতে পারে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

দ্য গার্ডিয়ানরা জমজদের জন্য অতিরিক্ত ধাক্কা দিয়েছে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস মনোনীত হিটার ট্রেভর লারনাচ (9) প্রগ্রেসিভ ফিল্ডে প্রথম ইনিংসে দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা...

Related Articles

মার্কিন র‌্যাপ মোগল শন ‘ডিডি’ কম্বস র্যাকেটিয়ারিং এবং যৌন পাচারের অভিযোগে জামিন অস্বীকার করেছেন

সুপারস্টার প্রযোজক এবং ব্যবসায়ী শন “ডিডি” কম্বস কারাগারে থাকবেন যখন একজন বিচারক...

ব্যাঙ্ক অফ ইংল্যান্ড রেট কমানোর উপর বিরতি দেয়, হাইলাইট ‘ক্রমিক পদ্ধতি’

সোমবার, 16 সেপ্টেম্বর, 2024 তারিখে, যুক্তরাজ্যের লন্ডন শহরের বামদিকে, ব্যাঙ্ক অফ ইংল্যান্ড...

রাশিয়ার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা সত্ত্বেও ভারত থেকে গোলাবারুদ প্রবেশ করে ইউক্রেনে

সরকার ও প্রতিরক্ষা সূত্র এবং শুল্ক তথ্য অনুযায়ী, রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনের প্রতিরক্ষাকে...

নিউ ক্যালেডোনিয়ায় ফরাসি নিরাপত্তা বাহিনীর অভিযানে দুজন নিহত হয়েছেন

নিউ ক্যালেডোনিয়ায় রাতারাতি ফরাসি নিরাপত্তা বাহিনীর অভিযানের সময় দুই ব্যক্তি নিহত হয়েছেন,...