Home খেলাধুলা কলেজ ফুটবল সপ্তাহ 3 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী
খেলাধুলা

কলেজ ফুটবল সপ্তাহ 3 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

Share
Share

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ

রোস্টারগুলি এখনও একত্রিত হচ্ছে, এবং কলেজ ফুটবল মরসুমের প্রথম লাইভ প্রতিযোগিতা দেখার পরে সমন্বয় করা অব্যাহত রয়েছে। সেপ্টেম্বরের প্রথমার্ধে একটি দল সম্ভবত অক্টোবরে না হলে নভেম্বরে এমন দেখাবে না।

প্রথম কয়েক সপ্তাহের প্রবাহ বেটরদের জন্য সুযোগে অনুবাদ করে।

ফ্লোরিডা রাজ্যে মেমফিস +6.5

ফ্লোরিডা স্টেটের কোচ মাইক নরভেল সেমিনোলসের 2024 মরসুমের একটি গুরুত্বপূর্ণ সময়ে তার প্রাক্তন প্রোগ্রামের মুখোমুখি হয়েছেন। পরে দুদকের প্রতিপক্ষ জর্জিয়া টেক এবং বোস্টন কলেজের ক্ষতিফ্লোরিডা স্টেটের একটি বাউন্স-ব্যাক জয়ের খুব প্রয়োজন, এবং সেমিনোলস মেমফিসের বিপক্ষে এটি খুব ভালভাবে পেতে পারে।

যাইহোক, প্রথম দুটি হারে আক্রমণাত্মক লড়াই থেকে বোঝা যায় সেমিনোলসকে কুঁজ কাটাতে তাদের রক্ষণের উপর নির্ভর করতে হবে। আর রক্ষণাত্মক লড়াইয়ে ৬.৫ পয়েন্টের পার্থক্য কাভার করা কঠিন কাজ হতে পারে।

মেমফিস উত্তর আলাবামা এবং ট্রয়ের বিপক্ষে জয়ে মাত্র 17 সম্মিলিত পয়েন্ট ছেড়ে রক্ষণে শক্তিশালী শুরু করেছিল। প্রতিপক্ষের প্রতিভা স্তর এই সপ্তাহে লাফিয়ে উঠছে, কিন্তু করমন্টে হ্যামিল্টন এবং চ্যান্ডলার মার্টিনের একটি টাইগারস ফ্রন্ট লাইন ফ্লোরিডা স্টেট কোয়ার্টারব্যাক ডিজে উইয়াগালেলিকে বিচলিত করতে পারে, যিনি সেমিনোল হিসাবে তার প্রথম দুটি শুরুতে লড়াই করেছেন।

যারা এই ম্যাচআপে একাধিক বাজি খুঁজছেন তারা বেশিরভাগ বুকমেকারদের দেওয়া মোট 53.5 পয়েন্টের নীচে বাজি ধরার কথাও বিবেচনা করতে পারেন।

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

জুয়ার সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

ওয়াশিংটন স্টেট +8.5 বনাম ওয়াশিংটন (সিয়াটলে লুমেন ফিল্ডে)

Pac-12-এর বিলুপ্তি সত্ত্বেও, রাজ্যের প্রতিদ্বন্দ্বী ওয়াশিংটন এবং ওয়াশিংটন স্টেট 124 বছরের পুরনো অ্যাপল কাপ সিরিজকে বাঁচিয়ে রাখছে। সদ্য নামকরণ করা বিগ টেন কনফারেন্স সদস্য ওয়াশিংটন সাম্প্রতিক বছরগুলিতে অ্যাপল কাপে আধিপত্য বিস্তার করেছে, 2009 সাল থেকে দুটি সংস্করণ ছাড়া বাকি সব জিতেছে।

যাইহোক, ওয়াশিংটন স্টেট 116 তম সংস্করণে প্রবেশ করেছে উচ্চতায় একটি জোড়া ব্লোআউট জয়ের পর মৌসুম শুরু করতে। Cougars সপ্তাহ 1-এ পোর্টল্যান্ড স্টেট 70-30 ধ্বংস করে, তারপর 2 সপ্তাহে 37-16 জয়ের পথে টেক্সাস টেকের উপর আধিপত্য বিস্তার করে। ওয়াশিংটন স্টেট রেড রাইডারদের কাছে গজ ছেড়ে দেয় — মোট 491 — কিন্তু টেক্সাস টেক স্কোরিং অস্বীকার করার জন্য চারটি টেকওয়ে তৈরি করেছিল সুযোগ

তার প্রথম দুই ম্যাচে নতুন কোচ জেড ফিশের অধীনেওয়াশিংটন অপরাধে ধীরগতি করেছে। হাস্কিস, আসলে, ওয়েবার স্টেট (৩৫-৩ জয়) এবং ইস্টার্ন মিশিগানের (৩০-৯ জয়) বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে গোল করতে পারেনি। ওয়াশিংটন রাজ্যের প্রতিরক্ষা একটি টেকঅ্যাওয়ের সন্ধানে প্রথম দিকে আক্রমণাত্মক হয়ে উঠবে বলে আশা করুন।

জয় বা হার, যদি কুগাররা তাড়াতাড়ি সুর সেট করে, তাহলে তাদের ওয়াশিংটনকে একটি শক্ত প্রতিদ্বন্দ্বিতায় রাখা উচিত, গত বছরের যুদ্ধের মতো, যেটি হাস্কিস 24-21 ব্যবধানে জিতেছে।

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

জুয়ার সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

Jalen Milroe দুই বা ততোধিক টাচডাউন +320 (ড্রাফট কিংস)

আলাবামা একটি ধীরগতির শুরু এবং একটি হতাশাজনক, অপ্রতিরোধ্য হারের হুমকিকে কাঁপিয়ে দিয়েছে গত সপ্তাহে দক্ষিণ ফ্লোরিডার বিপক্ষে জালেন মিলরো থেকে দুটি টাচডাউনের সাথে। কোয়ার্টারব্যাকের টেক অফ করার ক্ষমতা ক্রিমসন টাইডের রিসিভারদের জন্য ক্ষেত্র উন্মুক্ত করে, এবং হারটি চতুর্থ কোয়ার্টারে এসেছিল যা 42-16 জয়ে পরিণত হয়েছিল।

আলাবামার নেতৃত্বে মিলরো শনিবার ক্যাম্প র্যান্ডাল স্টেডিয়ামে উইসকনসিনের সাথে একটি শোডাউনের জন্য, শারীরিক খেলার উপর নির্মিত একটি বহুবর্ষজীবী বিগ টেন প্রতিযোগী। ওয়েস্টার্ন মিশিগান এবং সাউথ ডাকোটার বিরুদ্ধে জয়ে, ব্যাজাররা মাত্র 14 এবং 13 পয়েন্টের অনুমতি দিয়েছে যেখানে ব্রঙ্কোস এবং কোয়োটসকে প্রতি ক্যারিতে যথাক্রমে 3.8 এবং 4.4 গজ ধরে রাখা হয়েছে।

উইসকনসিন এমন কোনো অপরাধের সম্মুখীন হয়নি যা আলাবামার অপরাধের কাছাকাছি আসা অস্ত্রের মুখোমুখি হয়, দ্বৈত-হুমকি মিলরো থেকে শুরু করে। ওয়েস্টার্ন কেনটাকির বিরুদ্ধে সপ্তাহ 1-এ তিনি যে উন্নত পাসিং টাচ প্রদর্শন করেছিলেন এবং তার প্রমাণিত খেলা-পরিবর্তনকারী বল-বহন ক্ষমতা উইসকনসিন ডিফেন্সকে কর্মীদের উপর ভিত্তি করে এর কভারেজ সামঞ্জস্য করতে বাধ্য করে।

মেঝেতে মিলরোর বিস্ফোরণ আবারও আলাবামার অপরাধকে বাড়িয়ে তুলতে অনুঘটক হতে পারে, যেমনটি USF এর বিরুদ্ধে সপ্তাহ 2-এ হয়েছিল।

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

জুয়ার সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

দ্য গার্ডিয়ানরা জমজদের জন্য অতিরিক্ত ধাক্কা দিয়েছে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস মনোনীত হিটার ট্রেভর লারনাচ (9) প্রগ্রেসিভ ফিল্ডে প্রথম ইনিংসে দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা...

Related Articles

কানাডিয়ান ডি কাইডেন গুহলে (পরিশিষ্ট) এক সপ্তাহের জন্য বাইরে

নভেম্বর 12, 2023; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মন্ট্রিল কানাডিয়ান ডিফেন্সম্যান কাইডেন গুহলে (21)...

এটিপি রাউন্ডআপ: চেংডুতে আদ্রিয়ান মান্নারিনো অভিষেক জিতেছেন

আগস্ট 29, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; আদ্রিয়ান মান্নারিনো (FRA) বিলি জিন...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস...

ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে

13 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার...