Home খেলাধুলা জ্যাক লিটেলের রত্ন দুটি প্রারম্ভিক এইচআর দ্বারা সমর্থিত রশ্মি অভিভাবকদের ছাড়িয়ে যায়
খেলাধুলা

জ্যাক লিটেলের রত্ন দুটি প্রারম্ভিক এইচআর দ্বারা সমর্থিত রশ্মি অভিভাবকদের ছাড়িয়ে যায়

Share
Share

MLB: ক্লিভল্যান্ড গার্ডিয়ানস এ টাম্পা বে রে13 সেপ্টেম্বর, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে শুরুর পিচার জ্যাক লিটেল (52) প্রগ্রেসিভ ফিল্ডে ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে প্রথম ইনিংসে একটি পিচ নিক্ষেপ করেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডেভিড রিচার্ড-ইমাগন ইমেজ

জ্যাক লিটেল একটি স্কোর না মেনে ছয় ইনিংসে মাত্র দুটি আঘাতের অনুমতি দিয়েছেন, লোগান ড্রিসকল তার ক্যারিয়ারের প্রথম হোম রানে আঘাত করেছিলেন এবং জোনাথন আরন্ডাও দূরত্ব অতিক্রম করেছিলেন কারণ শুক্রবার রাতে সফরকারী টাম্পা বে রেস ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের 3-1 গোলে পরাজিত করেছিল।

লিটেল (৭-৯) প্রথম ইনিংসে জোসে রামিরেজকে মাত্র একটি ডাবল এবং দ্বিতীয় ইনিংসে জোনকেন্সি নোয়েলকে ট্রিপল দেন। বাল্টিমোরে রবিবার পাঁচ ইনিংসে একটিও রান আত্মসমর্পণ না করা ডানহাতি ব্যাটসম্যান, রেস (৭৩-৭৫) এর জন্য তার স্কোরহীন ইনিংস স্ট্রীক 13-এ প্রসারিত করার জন্য হাঁটা ছাড়াই পাঁচটি আউট করেন, যারা প্রথম দুটি জিতেছে। এই সপ্তাহের শুরুতে ফিলাডেলফিয়াতে তিনটি গেম হারানোর পরে এই চার গেমের সেট।

ক্লিভল্যান্ডের ট্যানার বিবি (11-8) এই দুটি টাম্পা বে হোম রানে তিনটি রানের অনুমতি দিয়েছিলেন, ছয় ইনিংসে নয়টি স্ট্রাইক করার সময় অনুমোদিত আটটি হিট দিয়ে শেষ করেছিলেন। ডেভিড ফ্রাইয়ের আরবিআই ডাবল, যা অষ্টম ইনিংসে 19-ফুট-উচ্চ বাম-ক্ষেত্রের প্রাচীরের শীর্ষে আঘাত করেছিল, AL সেন্ট্রাল-নেতৃস্থানীয় অভিভাবকদের (84-64) জন্য একমাত্র স্কোর প্রদান করেছিল, যার মোট তিনটি রান এবং নয়টি আঘাত ছিল। এই সেটের প্রথম দুই ম্যাচে।

টাম্পা বে তৃতীয় স্কোরিং শুরু করে যখন তারা বিবির বিরুদ্ধে টানা চারটি হিট দিয়ে ফ্রেম শুরু করে। জোস সিরি এগিয়ে যাওয়ার জন্য ট্রিপলের জন্য কেন্দ্রের মাঠের প্রাচীর প্রায় পরিষ্কার করার পরে, ড্রিসকল তার ঐতিহাসিক হোম রান এবং 2-0 রে লিডের জন্য সঠিক মাঠের আসনে সন্দেহাতীত শট পাঠিয়েছিলেন।

রশ্মি সতীর্থ ক্রিস্টোফার মোরেল ইনিংসের নীচে ডানদিকে একটি সিঙ্গেল আঘাত করেছিলেন এবং সাথে সাথে তার ডান অ্যাকিলিস টেন্ডনে অস্বস্তি নিয়ে চলে যান, দলের মতে।

এক ইনিংস পরে, আরন্ডা বিবি থেকে ডান মাঠের আসনগুলির সামনের সারিতে একটি পিচ আঘাত করেন, যা টাম্পা বেকে 3-0 তে এগিয়ে দেয়।

রে রিলিভার কেভিন কেলি, ম্যাসন মন্টগোমারি এবং এডউইন উসেটা (তিনটি সেভ), যিনি 1 2/3 ইনিংস পিচ করেছিলেন, দুটি হিট এবং ক্লিভল্যান্ডের একমাত্র রানের জন্য।

Tampa Bay-এর জন্য Siri-এর দুটি হিট ছিল, যারা 2024 সালে তাদের বিরুদ্ধে 4-1 তে উন্নতি করে গার্ডিয়ানদের বিরুদ্ধে সিজন সিরিজ জয় করেছিল।

নোয়েল, এদিকে, ক্লিভল্যান্ডের চারটি হিটের অর্ধেক রেকর্ড করেছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীন এনভিডিয়ার গার্হস্থ্য প্রতিদ্বন্দ্বী খোঁজে – তবে এটি চ্যালেঞ্জিং প্রমাণিত হচ্ছে

চীনা এবং মার্কিন পতাকাগুলি একটি স্মার্টফোনে প্রদর্শিত হচ্ছে, যার পটভূমিতে একটি NVIDIA চিপ দেখা যাচ্ছে। রাআ | নুরফটো | গেটি ইমেজ চীনা কোম্পানিগুলি...

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

Related Articles

কানাডিয়ান ডি কাইডেন গুহলে (পরিশিষ্ট) এক সপ্তাহের জন্য বাইরে

নভেম্বর 12, 2023; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মন্ট্রিল কানাডিয়ান ডিফেন্সম্যান কাইডেন গুহলে (21)...

এটিপি রাউন্ডআপ: চেংডুতে আদ্রিয়ান মান্নারিনো অভিষেক জিতেছেন

আগস্ট 29, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; আদ্রিয়ান মান্নারিনো (FRA) বিলি জিন...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস...

ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে

13 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার...