Home খেলাধুলা শাবক কলোরাডোর বিপক্ষে সিরিজে পিছলে যাওয়ার সামর্থ্য রাখে না
খেলাধুলা

শাবক কলোরাডোর বিপক্ষে সিরিজে পিছলে যাওয়ার সামর্থ্য রাখে না

Share
Share

এমএলবি: শিকাগো শাবকগুলিতে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস7 সেপ্টেম্বর, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময় নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে পিচ ছুঁড়েছেন শিকাগো কাবস স্টার্টিং পিচার জাভিয়ের আসাদ (72)। বাধ্যতামূলক ক্রেডিট: কামিল ক্রজাকজিনস্কি-ইমাগন ইমেজ

কলোরাডো রকিজ সবেমাত্র একটি তিন-গেমের সিরিজ শেষ করেছে একটি দল ওয়াইল্ড কার্ডের জন্য লড়াই করছে এবং এখন শুক্রবার রাতে শিকাগো শাবকরা শহরে এলে আরেকটির মুখোমুখি হবে।

শিকাগো জাভিয়ের আসাদকে (7-5, ERA 3.14) টিলায় পাঠাবে, যখন কলোরাডো ডেনভারে তিন-গেমের সিরিজ খোলার জন্য পিতৃত্ব তালিকা থেকে অস্টিন গোম্বার (5-10, ERA 4.50) সক্রিয় করবে বলে আশা করা হচ্ছে।

দ্য কিউবস (75-71) তৃতীয় ন্যাশনাল লিগের ওয়াইল্ড কার্ডের জন্য নিউইয়র্ক মেটস থেকে পাঁচটি গেম পিছিয়ে আছে এবং 16টি খেলা বাকি থাকতে ভুলের কোনো জায়গা নেই। শিকাগো মৌসুমের দ্বিতীয়ার্ধে প্রধান লিগে ষষ্ঠ-সেরা রেকর্ড করেছে, 28-20 ব্যবধানে শিরোপা দৌড়ে প্রবেশ করেছে।

সপ্তাহের শুরুর দিকে ডজার স্টেডিয়ামে শাবক তিনটি গেমের মধ্যে দুটি জিতেছিল, তবে বুধবার লস অ্যাঞ্জেলেস ফাইনালে 10-8 জয়ের পরে হতাশ হয়েছিল।

এটি শিকাগোকে নিরুৎসাহিত করেনি, যদিও দলটিকে নিউইয়র্ক এবং আটলান্টা ব্রেভসকে পরাস্ত করে সিজনে ফিরে যেতে হবে।

“আমরা জানি আমাদের কিছু জয় অর্জন করতে হবে,” কাইল হেন্ড্রিকস, যিনি রবিবার পিচ করার কথা বলেছেন, সম্প্রতি বলেছেন। “যদিও এটা একবারে একদিন। আপনি একদিনে তিন বা চারটি গেম জিততে পারবেন না। তাই আপনি প্রতিদিন আসেন, এবং আমরা জানি আমাদের ফোকাস কী। আমরা জানি এটি এখানে একটি সংক্ষিপ্ত প্রসারিত। তাই, হ্যাঁ, আমরা যা পেয়েছি তা দিয়েছি আমরা জানি যদি আমরা আমাদের সম্ভাব্যতা খেলতে পারি… যে কোনো কিছু হতে পারে।”

এটি আসাদ দিয়ে শুরু হয়, যিনি শনিবার নিউইয়র্ক ইয়াঙ্কিজের বিপক্ষে দুর্ভাগ্যজনক হারের মুখোমুখি হন, যখন তিনি 5 2/3 ইনিংসে দুটি রান (একটি অর্জিত) অনুমতি দিয়েছিলেন।

খেলার গভীরে যাওয়ার জন্য লড়াই করার পর আসাদ তার শেষ চারটি আউটিংয়ে প্রতি খেলায় ছয় ইনিংস গড়। তিনি তার ক্যারিয়ারে চারবার রকিজের মুখোমুখি হয়েছেন (তিনটি শুরু), 4.70 ERA এর সাথে 2-1 তে গিয়েছিলেন। আসাদের বছরের প্রথম সূচনা ছিল কলোরাডোর বিপক্ষে, এবং তিনি 2 এপ্রিল একটি জয়ে ছয়টি শাটআউট ইনিংস খেলেন।

দ্য রকিজ (55-92) সাম্প্রতিক মাসগুলিতে ঘরের মাঠে ভাল খেলেছে, ডেনভারে তাদের শেষ 31টি গেমের মধ্যে 17টি জিতেছে। কলোরাডোও বিজয়ী দলকে সমস্যা দিয়েছে। রকিজ গত সপ্তাহান্তে মিলওয়াকিতে তিনটির মধ্যে দুটি নিয়েছিল এবং বৃহস্পতিবার ডেট্রয়েট টাইগার্সকে 4-2 গোলে পরাজিত করে তিনটি গেমের সিরিজের শেষ রক্ষা করেছিল।

গোম্বার তার স্ত্রী রাচেল এই সপ্তাহে একটি কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর তার প্রথম খেলায় কলোরাডোকে উত্সাহিত করার চেষ্টা করবেন। সে মরসুমের তার সেরা শুরুর একটিতে নামছে, যখন সে আটলান্টাকে ৫ সেপ্টেম্বর জয়ে আট ইনিংসে এক রানে আটকে রেখেছিল।

তিনি ইদানীং খুব বেশি রান সমর্থন পাননি — রকিজ তাদের শেষ ছয়টি আউটিংয়ের কোনোটিতে তিনের বেশি রান করেনি। কেরিয়ারের আটটি খেলায় (তিনটি শুরু) শাবকের বিরুদ্ধে, গোম্বার 6.62 ইআরএ সহ 0-2।

কলোরাডোর একটি এলাকা যা উন্নতি করতে পারে তা হল বেড়ার জন্য দোলানোর পরিবর্তে রান তৈরি করা। রকিজ বৃহস্পতিবার এটি করেছিল, যখন একটি একক, একটি পাস বল, একটি ডাবল, একটি গ্রাউন্ডআউট এবং নবম ইনিংসে একটি বলি ফ্লাই পার্থক্য তৈরি করেছিল।

“হোম রান এই খেলায় স্কোর করার সবচেয়ে কার্যকর উপায়,” মাইকেল টগলিয়া বলেছেন, যিনি কলোরাডোকে ২৩ রানে নেতৃত্ব দিয়েছেন। “তার মানে এই নয় যে আপনাকে প্রতিবার হোম রান করার জন্য কঠোর চেষ্টা করতে হবে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীন এনভিডিয়ার গার্হস্থ্য প্রতিদ্বন্দ্বী খোঁজে – তবে এটি চ্যালেঞ্জিং প্রমাণিত হচ্ছে

চীনা এবং মার্কিন পতাকাগুলি একটি স্মার্টফোনে প্রদর্শিত হচ্ছে, যার পটভূমিতে একটি NVIDIA চিপ দেখা যাচ্ছে। রাআ | নুরফটো | গেটি ইমেজ চীনা কোম্পানিগুলি...

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

Related Articles

কানাডিয়ান ডি কাইডেন গুহলে (পরিশিষ্ট) এক সপ্তাহের জন্য বাইরে

নভেম্বর 12, 2023; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মন্ট্রিল কানাডিয়ান ডিফেন্সম্যান কাইডেন গুহলে (21)...

এটিপি রাউন্ডআপ: চেংডুতে আদ্রিয়ান মান্নারিনো অভিষেক জিতেছেন

আগস্ট 29, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; আদ্রিয়ান মান্নারিনো (FRA) বিলি জিন...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস...

ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে

13 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার...