Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার 16-20 সেপ্টেম্বর: ইজে স্তব্ধ এবং বো অ্যান্ড হোপ ফিরে এসেছে
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার 16-20 সেপ্টেম্বর: ইজে স্তব্ধ এবং বো অ্যান্ড হোপ ফিরে এসেছে

Share
Share

16-20 সেপ্টেম্বর, 2024-এর সাপ্তাহিক স্পয়লারের দিনগুলি EJ DiMera (Dan Feuerriegel) একটি উন্নয়ন দেখে হতবাক হয়ে গেছে। এবং আমাদের কাছে DOOL-এ হোপ ব্র্যাডি (ক্রিস্টিয়ান আলফোনসো) এর সাথে বো ব্র্যাডির (পিটার রেকেল) আসন্ন প্রত্যাবর্তন সম্পর্কে কিছু বিবরণ রয়েছে।

আমাদের জীবনের দিনগুলি 9/16 থেকে 9/20/2024 পর্যন্ত সাপ্তাহিক স্পয়লার

সোমবার, যখন সারাহ হর্টনের (লিনসে গডফ্রে) সম্মোহন সেশনটি ব্যর্থ বলে মনে হয়েছিল, সেখানে চোখের দেখা পাওয়ার চেয়ে এখানে আরও বেশি কাজ রয়েছে। সারাহ চাকার পিছনে কাউকে কল্পনা করেছিলেন, কিন্তু বলেছিলেন যে তার স্মৃতিগুলি অস্পষ্ট।

যাইহোক, মনে হচ্ছে তিনি ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) কে তার স্বামী জেন্ডার কুক (পল টেলফার) রক্ষা করার জন্য শনাক্ত করতে পিছিয়ে আছেন। অন্যরা আমাদের জীবনের দিনগুলো স্পয়লার ইঙ্গিত দেয় যে অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) একজন শোকার্ত স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) কে সান্ত্বনা দেয়।

ফেক অ্যাবিগেল (অ্যানালিন ম্যাককর্ড অভিনয় করেছেন) চাদ ডিমেরার (বিলি ফ্লিন) সাথে নিজেকে রক্ষণাত্মক অবস্থায় খুঁজে পান। এছাড়াও, ফিওনা তার ছেলে জান্ডারকে একটি বড় গোপন কথা বলে। সে কি সারার উপর দৌড়ানোর কথা স্বীকার করছে নাকি সে ব্র্যাডি ব্ল্যাকের (এরিক মার্টসোল্ফ) সাথে তার সম্পর্ক প্রকাশ করবে?

স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) মেয়র পাওলিনা প্রাইসের (জ্যাকি হ্যারি) কাছে এমন তথ্য নিয়ে যান যা কাউকে খারাপ আলোয় আঁকছে। এটা কি তার ভাই ইজে ডিমেরার বিরুদ্ধে প্রমাণ হতে পারে, যিনি ক্লাইড ওয়েস্টনের (জেমস রিড) ড্রাগ ডিল সম্পর্কে জানতেন?

ইজে গাবি হার্নান্দেজের (ক্যামিলা বানুস) সাথে ঘুমানোর পর আমাদের জীবনের দিনগুলিতে ইজে-র প্রতি স্টেফানের রাগ বেড়ে যায়। তারপর গাবি ইজেকে একটি চমকপ্রদ পরামর্শ দেয়। তিনি কি প্রস্তাব দিচ্ছেন যে তারা তাদের সম্পর্ক চালিয়ে যাচ্ছেন যখন তিনি স্টেফানকে ডিভোর্সের ক্লিনারদের কাছে নিয়ে যাবেন?

16-20 সেপ্টেম্বরের জন্য DOOL স্পয়লার: Rafe তথ্য নিয়ে জেগে ওঠে এবং কনি আবার আক্রমণ করে

কনি (জুলি ডোভ) গাবিকে ছুরিকাঘাত করা থেকে বিরত থাকে ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার সপ্তাহের জন্য তারপরে তিনি তার অ্যাপার্টমেন্টে ফিরে আসেন, যেখানে মেলিন্ডা ট্রাস্ক (টিনা হুয়াং) এখনও একটি বিছানায় বাঁধা। DOOL স্পয়লাররা পরামর্শ দেয় কনি মেলিন্ডার সাথে বড় খবর শেয়ার করেন।

অন্যত্র, রাফে হার্নান্দেজ (গ্যালেন গেরিং) কোমা থেকে জেগে ওঠে এবং জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) এর সাথে কিছু বিভ্রান্তিকর স্মৃতি শেয়ার করে। তিনি সম্ভবত আমাদের জীবনের দিনগুলিতে প্রয়াত এভারেট লিঞ্চকে (ব্লেক বেরিস) অব্যাহতি দিতে পারেন।

মিডউইকে, রোমান ব্র্যাডি (জশ টেলর) রাফেকে সাহায্য করার প্রস্তাব দেয়, যখন কনি গাবিকে কোণঠাসা করে। দেখে মনে হচ্ছে পাগল কনির গল্প শেষ হয়ে আসছে। আভা ভিটালি (তামারা ব্রাউন) স্টেফানের কাছ থেকে একটি প্রস্তাব গ্রহণ করে, কিন্তু এটি কি একটি ব্যবসায়িক প্রস্তাব নাকি পুনরুজ্জীবিত রোম্যান্স?

এবং জাদা কনির বিছানায় একটি জঘন্য আবিষ্কার করে। এটি মেলিন্ডার মৃতদেহ থেকে শুরু করে লির রক্তে ভেজা কাটআউট হতে পারে। DOOL-তে সপ্তাহের শেষের দিকে, স্টেফান আভাকে অপমান করে, যদিও সে তার আগের দিন তার প্রস্তাব গ্রহণ করেছিল।

ডেস অফ আওয়ার লাইভস সাপ্তাহিক স্পয়লার অনুসারে গাবি এবং মেলিন্ডা কনির চূড়ান্ত লক্ষ্যে পরিণত হয়েছে। এর ফলে ভক্তরা ভাবছেন যে তারা অনির্দিষ্ট মহিলার ক্রোধ থেকে বাঁচবে কিনা।

আগামী সপ্তাহের জন্য আমাদের জীবন স্পয়লারের দিনগুলি: EJ DiMera রিলিং

ডাঃ মার্ক গ্রিন (জোনা রবিনসন) এবং তার বোন, নকল অ্যাবিগেল, তাদের ষড়যন্ত্রের জন্য হুমকির সম্মুখীন হয়, যার ফলে স্টিভ ক্লাইডকে রহস্যময় মহিলা সম্পর্কে প্রশ্ন করে।

আমাদের লাইভস সপ্তাহের দিনগুলি শুক্রবার শেষ হয় এবং ইজে একটি উদ্ঘাটন দ্বারা হতবাক হয়ে যায়। এটি কি পলিনার সাথে স্টেফানের কথোপকথনের সাথে সম্পর্কিত বা ব্র্যাডির ক্ষেত্রে প্রমাণের সাথে সম্পর্কিত? কনির প্রতিহিংসাপরায়ণ পরিকল্পনা তার বিস্ফোরক ক্লাইম্যাক্সে পৌঁছায় যখন স্টেফান এবং আভার জীবন বিপর্যয়ের মধ্যে পড়ে।

নকল অ্যাবিগেল তার প্রতারণা চালিয়ে যায়, এমন একটি স্মৃতি পুনরুদ্ধারের ভান করে যা চাডকে আবেগগতভাবে অভিভূত করে। এবং আবারও, ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক) আবারও চাদে অ্যাবিগেলের সত্যতা সম্পর্কে তার সন্দেহ প্রকাশ করেছেন।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: EJ DiMera (Dan Feuerriegel)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: EJ DiMera (Dan Feuerriegel)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: EJ DiMera | ময়ূর

বো ব্র্যাডি এবং হোপ ব্র্যাডি দিনে ফিরে এসেছেন

অবশেষে, বো এবং হোপের ভক্তদের জন্য উত্তেজনাপূর্ণ খবর! একটি বিশেষ বো এবং হোপ আর্ক মে 2025 এ সম্প্রচারিত হবে, বর্তমানে চিত্রগ্রহণ চলছে। ডেস অফ আওয়ার লাইভস-এর সেটের একটি ছবিতে হোপ ব্র্যাডি (ক্রিস্টিয়ান আলফোনসো) এর পাশে বো ব্র্যাডি (পিটার রেকেল) দেখা যাচ্ছে, তাকে কোমা থেকে জাগ্রত হওয়ার পরামর্শ দিচ্ছে৷

বো কি তার ভাই হিসাবে Xander এর সাথে তার নতুন সংযোগ আবিষ্কার করবে? এবং কেন EJ রিলিং হয়? EJ কি তার চাকরি বা স্বাধীনতা হারাবে কারণ তার ভাই তাকে ডেস অফ বলেছিল? এটা হতে পারে.

আপনার সব পান আমাদের জীবনের দিনগুলো সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

27 সেপ্টেম্বর পর্যন্ত সাহসী এবং সুন্দর 2-সপ্তাহের স্পয়লার: আশা হতাশ করে স্টেফি

দ বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল টু উইকস স্পয়লার 16শে সেপ্টেম্বর থেকে 27শে সেপ্টেম্বর পর্যন্ত, হোপ লোগান স্টেফি ফরেস্টারের আলটিমেটাম এবং তার বক্তৃতা সম্পর্কে...

এটিপি রাউন্ডআপ: চেংডুতে আদ্রিয়ান মান্নারিনো অভিষেক জিতেছেন

আগস্ট 29, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; আদ্রিয়ান মান্নারিনো (FRA) বিলি জিন কিং ন্যাশনাল টেনিস সেন্টারে 2024 ইউএস ওপেন টেনিস টুর্নামেন্টের চতুর্থ দিনে...

Related Articles

টেমস ওয়াটার জাতীয়করণ এড়াতে ঋণের মেয়াদ বাড়াতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

অ্যাম্বার রোজ ট্রাম্পের দাবিকে দ্বিগুণ করেছেন যে হাইতিয়ানরা ওহিওতে পোষা প্রাণী খাচ্ছে

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড গ্রিড অ্যাম্বার রোজ দ্বিগুণ হচ্ছে ডোনাল্ড ট্রাম্পপোষা প্রাণী...

জোশ ফ্ল্যাগ রিয়েল এস্টেট এজেন্টদের ‘ব্ল্যাক লাইট’ ডিডির বাড়ি বিক্রি করার আগে পরামর্শ দেয়

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com জোশ বান্দেরা বিক্রি হয় না ডিডিতার লস...

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী বলেছেন মাসিমোর জো কিয়ানিকে বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী পলিটান ক্যাপিটাল বলেছে যে বৃহস্পতিবার এটি $6 বিলিয়ন মেডিকেল ডিভাইস...