Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ইজে ডিমেরার সাথে এরিক ব্র্যাডির কুৎসিত দ্বন্দ্ব
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ইজে ডিমেরার সাথে এরিক ব্র্যাডির কুৎসিত দ্বন্দ্ব

Share
Share

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট এরিক ব্র্যাডিসালেমের প্রত্যাবর্তন একটি ভয়ঙ্কর সংঘর্ষের সূত্রপাত করে ইজে ডিমেরা. প্রাক্তন পুরোহিত তার ভাই এবং বাবা-মাকে হিট-এন্ড-রান অগ্নিপরীক্ষা জুড়ে সমর্থন করতে শহরে ফিরে আসেন। কিন্তু তার সফর দ্বন্দ্বে ভরা। তিনি ব্র্যাডি ব্ল্যাক বোঝার এবং সান্ত্বনা অফার. যাইহোক, হলি জোনাস আবিষ্কার করেন যে এরিক তার জৈবিক পিতার উপর দৌড়ে গিয়ে তার জন্মের আগেই তাকে হত্যা করেছিল। তদুপরি, ফটোগ্রাফার এলভিস জুনিয়রের সাথে মিলিত হন না। কোন উপায় নেই। তার প্রতিদ্বন্দ্বী তার জীবনকে নরকে পরিণত করেছিল যখন সে নিকোল ওয়াকারের ছেলে জুড সম্পর্কে সত্য আবিষ্কার করেছিল। তদুপরি, আইনজীবী তার প্রতিপক্ষের বিবাহবিচ্ছেদের কাগজপত্র ফাইল করতে “ভুলে যাওয়া” উপভোগ করেছিলেন। NBC Peacock-এ একচেটিয়া 60 তম সিজনের জন্য প্রস্তুত হন।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: এরিক ব্র্যাডি সালেমে ফিরে আসেন

DOOL spoilers যে প্রকাশ এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) সালেমের বাড়িতে ফিরে আসে। এই গ্রীষ্মে, ফটোগ্রাফার তার প্রেমিকের সাথে ফ্রান্সের প্যারিসে চলে যান নিকোল ওয়াকার (আরিয়ান জুকার) এবং তার ছেলে জুড (অলিভার ম্যাকলার্টি)। দম্পতির জন্য এটি একটি তিক্ত মিষ্টি প্রস্থান ছিল। যখন তারা অবশেষে তাদের ছেলেকে একসাথে বড় করতে পেরেছিল, ইজে ডিমেরা (ড্যান ফেউরিগেল) বিবাহবিচ্ছেদের কাগজপত্রে স্বাক্ষর করতে অস্বীকার করেন।

শুধু তাই নয়, EJ এরিক ব্র্যাডির কাছ থেকে বিবাহবিচ্ছেদের কাগজপত্র ফাইল করতে “ভুলে গেছে”। আসলে, EJ সাহায্য করেছে স্লোয়ান পিটারসেন (জেসিকা সার্ফ্যাটি) শহর ছেড়ে পালিয়ে যায় যখন তারা আবিষ্কার করে যে সে নিকোলের বাচ্চাকে অপহরণ করেছে এবং ভান করেছে যে সে তাদের দত্তক নেওয়া অপরিচিত ব্যক্তির সন্তান। আমাদের জীবনের দিনগুলো ভক্তরা রাগান্বিত এবং দুঃখিত কারণ “এরিকোল” এর প্রস্থান দ্বন্দ্ব দ্বারা চিহ্নিত হয়েছিল।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) - ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) - ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: এরিক ব্র্যাডি – ইজে ডিমেরা | ময়ূর

এই সপ্তাহে DOOL, ফটোগ্রাফার সালেমের কাছে ফিরে আসে। তার ভাই বলে মন খারাপ ব্র্যাডি ব্ল্যাক (এরিক মারসলফ) মাতাল অবস্থায় ড্রাইভিং হিট অ্যান্ড রান দুর্ঘটনার জন্য জেলে শেষ হয়েছিল। দুর্ঘটনা চলে গেল সারাহ হর্টন (লিনসে গডফ্রে) পক্ষাঘাতগ্রস্ত। কিন্তু ব্র্যাডির প্রেমিকা ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) তাকে সেট করে।

আমাদের জীবনের দিনগুলো স্পয়লাররা প্রকাশ করে যে পুনরুদ্ধার করা মদ্যপদের অতীত আবারও প্রকাশিত হয়। মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর কারণে গাড়ি দুর্ঘটনায়ও জড়িয়ে পড়েন তিনি। যাইহোক, ডাঃ ড্যানিয়েল জোনাসকে (শন ক্রিশ্চিয়ান) আঘাত করার পরিবর্তে, তিনি ঘটনাক্রমে তাকে হত্যা করেছিলেন। এই সপ্তাহের শেষের দিকে বহুল প্রত্যাশিত প্রত্যাবর্তনের সন্ধান করুন যখন এরিক তার মা মার্লেনা ইভান্সকে (ডেইড্রে হল) দেখতে প্রথমবারের মতো উপস্থিত হন।

DOOL স্পয়লার: এরিক EJ DiMera এর সাথে দেখা করেছে

আমাদের জীবনের দিনগুলো spoilers রিপোর্ট যে প্রাক্তন পুরোহিত এবং EJ একটি দ্বন্দ্ব আছে. তারা দুজনেই নিকোল ওয়াকারের স্নেহের জন্য লড়াই করেছিল। EJ DiMera ভেবেছিলেন তিনি জিতেছেন যখন নিকোল ভেবেছিলেন যে তিনি তার সন্তানের সাথে গর্ভবতী। কিন্তু এরিকের এখন প্রাক্তন স্ত্রী ডিএনএ পরীক্ষায় বিকৃত করেছেন।

DOOL ছোট জুড সম্পর্কে সত্য প্রকাশের আগে ভক্তরা স্লোনকে কয়েক মাস ধরে নিকোলের ছেলেকে বড় করতে দেখেছিল। কিন্তু ইজেকে তিনি যা জানেন তা বলার পরিবর্তে, তিনি ছোট ছেলের বাবা হওয়ার ভান করলেন। তিক্ত শেষে নিকোল এবং EJ-এর মধ্যে জিনিসগুলি কুৎসিত হয়ে ওঠে। এরিক তার জৈবিক পুত্রের সাথে একত্রিত হতে পেরে একটি শক্তিশালী সমর্থন হিসাবে রয়ে গেছে।

এই সপ্তাহে দিন, এরিক ব্র্যাডি আবার EJ এর মুখোমুখি। পুরুষরা কি মৌখিকভাবে একে অপরকে গালি দেবে? নাকি খালি গায়ে ঝগড়া-বিবাদে তারা মুখোমুখি হবে? EJ হারানোর কিছুই বাকি নেই. এই সপ্তাহের শেষের দিকে পিকক সোপ অপেরায় EJ DiMera এবং তার দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বীর মধ্যে শোডাউনের জন্য সুরে থাকুন।

আমাদের জীবন স্পয়লারের দিনগুলি: হলি সত্য আবিষ্কার করে

DOOL স্পয়লাররা টিজ করে যে এরিক এবং ইজে এর প্রাক্তন সৎ কন্যা তার জৈবিক পিতার মৃত্যুর কুৎসিত সত্য আবিষ্কার করে। এছাড়াও, তার প্রেমিক, টেট ব্ল্যাক (লিও হাওয়ার্ড), এটিকে স্লিপ করতে দেয়। এরিকের আত্মীয় কি জানেন যে হলি এই পুরো সময় অন্ধকারে ছিল?

অবশ্যই, ইজে সালেম ছেড়ে যাওয়ার আগে এরিকের মারাত্মক DUI তার বিরুদ্ধে ব্যবহার করার চেষ্টা করেছিল। যাইহোক, তিনি এটি না করার এবং ভবিষ্যতে আরও দুর্ভোগ থেকে কিশোরকে রক্ষা করার সিদ্ধান্ত নেন। আমাদের দিনগুলো বাস করে। তবুও, এরিক ব্র্যাডি EJ DiMera দোষ দিতে পারেন। এই দীর্ঘ-চলমান sudser মধ্যে যুদ্ধ বন্ধ কিক কি হবে?

এরিক ব্র্যাডি এবং ইজে ডিমেরার মধ্যে নাটকটি এই সপ্তাহের শেষের দিকে 60-এর সিজনে চালিয়ে যাওয়ার জন্য দেখুন DOOL

সর্বশেষ খবরের জন্য সাবান ময়লা-এ ফিরে যান আমাদের জীবনের দিনগুলো spoilers এবং খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিধ্বস্ত অবকাঠামো মোকাবেলায় যুক্তরাজ্যের বিশাল তহবিল ফাঁকের মুখোমুখি

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ যুক্তরাজ্যকে অবশ্যই 2040 সালের মধ্যে দেশের...

সুপারউম্যান নাফিসা কোলিয়ার মিনেসোটা লিনেক্সে WNBA চ্যাম্পিয়নশিপ দিতে পারে

প্রথম রাউন্ডে তিনটি প্লে-অফ সিরিজে ফিনিক্স মার্কারির উপরে একটি সুইপ সম্পূর্ণ করার জন্য, মিনেসোটা লিঙ্কসকে তাদের একমাত্র অলিম্পিয়ান, নাফিসা কোলিয়ারের কাছ থেকে একটি...

Related Articles

হিজবুল্লাহর বিরুদ্ধে ইসরায়েলের বিধ্বংসী দুই সপ্তাহের অভিযান

শুক্রবার যখন বেঞ্জামিন নেতানিয়াহু জাতিসংঘের সাধারণ পরিষদে ভাষণ দেওয়ার জন্য মঞ্চে গিয়েছিলেন,...

সেপ্টেম্বর 2024 হট শট – গ্রীষ্মের তারকারা একটি ধাক্কা দিয়ে বেরিয়ে আসে!

এবং এটি প্রায় 2024 সালের গ্রীষ্মের সমাপ্তি ঘটায়, কিন্তু আমরা গরম, রৌদ্রোজ্জ্বল...

ইউনিক্রেডিটের উচ্চাভিলাষী বস আন্দ্রেয়া ওরসেল তার পরবর্তী চুক্তির দিকে নজর রাখছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

তারা এবং scars – আপনি বিচারক হতে

ডিডি কারাগারে থাকাকালীন আরও বেশি মামলার মুখোমুখি হয়েছে এবং ছেলেটি কার্ডি/অফসেট বিবাহবিচ্ছেদ...