Home বিনোদন ফ্লেভার ফ্ল্যাভ টেলর সুইফটের সাথে VMA মঞ্চে থাকার জন্য ক্ষমাপ্রার্থী
বিনোদন

ফ্লেভার ফ্ল্যাভ টেলর সুইফটের সাথে VMA মঞ্চে থাকার জন্য ক্ষমাপ্রার্থী

Share
Share

ফ্লেভার ফ্লেভার 2024 সালে বাকি থাকার জন্য ক্ষমাপ্রার্থী এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস তিনি পরিকল্পনার চেয়ে দীর্ঘ মঞ্চ – তিনি শুধুমাত্র একটি বড় ভক্ত টেলর সুইফট!

“আমি গত রাত থেকে কিছু ভিডিও দেখেছি এবং আমার মনে হচ্ছে আমি অবশ্যই খুব বেশি সময় মঞ্চে ছিলাম,” 65 বছর বয়সী র‌্যাপার লিখেছেন এক্স বৃহস্পতিবার, সেপ্টেম্বর 12 তারিখে। “আমার দোষ। আমি এত খুশি এবং উত্তেজিত ছিলাম যে আমি খেয়ালও করিনি। উফ!!! 🙏🏾👍🏾🫶🏾।”

বুধবার, 11 সেপ্টেম্বর, ফ্ল্যাভ মঞ্চ গ্রহণ অলিম্পিকের সাথে জর্ডান মরিচ সেরা সহযোগিতার জন্য পুরস্কার উপস্থাপন করতে। অবশেষে চাঁদ ব্যক্তি সুইফটে গিয়েছিলাম34, এবং পোস্ট ম্যালোন তাদের ডুয়েট “ফর্টনাইট” এর জন্য। ফ্ল্যাভ, যাকে সুইফ্টি কিং বলা হয়েছে, পপ তারকা এবং ম্যালোন, 29-এর ঘোষণার পর আনন্দে লাফিয়ে উঠলেন।

সুইফট যখন মঞ্চে উঠল, সে এবং ফ্ল্যাভ একটি মিষ্টি আলিঙ্গন ভাগ করে নিল। সুইফ্ট পাবলিক এনিমি প্রতিষ্ঠাতাকে ধন্যবাদ জানিয়েছেন বছরের পর বছর ধরে তার এত সমর্থন করার জন্য।

এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস 2024 বিজয়ীদের তালিকা 987

সম্পর্কিত: MTV VMA 2024 বিজয়ীদের তালিকা

তারকারা 2024 এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নিয়েছিলেন, যেখানে শিল্পের বেশ কয়েকটি বড় নাম বড় জয়ী হয়েছিল। বুধবার, 11 সেপ্টেম্বর, নিউ ইয়র্ক সিটির ইউবিএস এরিনায় অনুষ্ঠানের আগে, টেলর সুইফ্ট 12টি মোট মনোনয়ন নিয়ে পথ দেখিয়েছিলেন, পোস্ট ম্যালোন নয়টি সহ। আরিয়ানা গ্র্যান্ডে, সাবরিনা কার্পেন্টার এবং এমিনেম ছয়টি জমা করেছেন (…)

“তুমি খুব মিষ্টি,” সুইফট ফ্ল্যাভকে বলল। “আপনি আমার কাছে খুব মিষ্টি ছিলেন, ধন্যবাদ।”

তাকে পুরষ্কার উপস্থাপন করার পরে, ফ্ল্যাভ সুইফটের স্বাক্ষরিত হৃদয়ের অঙ্গভঙ্গি করেছিলেন এবং অন্য সমস্ত সুইফ্টিদের কাছে চিৎকার করেছিলেন।

ফ্লেভার ফ্ল্যাভ টেলর সুইফটকে পুরষ্কার উপস্থাপন করার পরে ভিএমএ মঞ্চে 'খুব দীর্ঘ' থাকার জন্য ক্ষমা চেয়েছেন

ফ্লেভার ফ্ল্যাভ এবং টেলর সুইফট ম্যানি কারাবেল/গেটি ইমেজ

“🫶🏾 সুইফটির সাথে সুন্দর হওয়া দরকার,” ফ্ল্যাভ বৃহস্পতিবার সেই মুহূর্তের ভিডিওর সাথে টুইট করেছেন। “আমি চিৎকার করতে এবং আপনাকে হৃদয়ের হাত দেওয়ার জন্য আপনার সমস্ত অনুরোধ দেখেছি 👍🏾👍🏾👍🏾👍🏾।”

সুইফট যখন তার বক্তৃতা দিয়েছিল যারা তাকে ভোট দিয়েছে তাদের সবাইকে ধন্যবাদ জানিয়ে, ফ্ল্যাভ তার পিছনে ছিল তাকে উল্লাস করার জন্য।

যদিও ফ্ল্যাভ সুইফটের সাথে প্রত্যাশিত সময়ের চেয়ে মঞ্চে থাকার জন্য খারাপ বোধ করেন, সুইফটিস তার প্রতিরক্ষায় এসেছিলেন।

2024 MTV ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস VMA আগমন 979

সম্পর্কিত: MTV VMA 2024 রেড কার্পেটের আগমন

MTV ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস ফিরে এসেছে — যার মানে হলিউডের প্রিয় শিল্পীরা একটি উগ্র এবং মজাদার রেড কার্পেট বিতরণ করেছেন৷ 2024 পুরষ্কার অনুষ্ঠানের জন্য, যা বুধবার, 11 সেপ্টেম্বর নিউ ইয়র্ক সিটির ইউবিএস অ্যারেনায় অনুষ্ঠিত হয়েছিল, টেলর সুইফ্ট, আরিয়ানা গ্র্যান্ডে, সাবরিনা কার্পেন্টার, দোজা ক্যাট এবং আরও অনেক তারকাদের জন্য মনোনীত করা হয়েছিল (…)

“ওহ, আপনি স্পষ্টতই উত্তেজিত ছিলেন! এটা আশ্চর্যজনক ছিল. 🫶🏼🫶🏼,” একজন ব্যবহারকারী প্রতিক্রিয়া জানিয়েছেন। “কিন্তু এর স্বীকৃতি ছিল অবিশ্বাস্য। তুমি ভালো আছো, ছেলে ❤️‍🔥”

অন্য একজন অনুরাগী প্রতিক্রিয়া জানিয়েছেন: “আপনি আমাদের সবাইকে ফ্ল্যাভকে মূর্ত করেছেন! আমি আনন্দিত যে আপনি মজা করেছেন এবং ভাল ভাইবস চালিয়ে গেছেন! 🫶🏻🫶🏻।”

ফ্ল্যাভ সুইফটের জন্য তার প্রশংসা ধরে রাখতে পারেনি। যেহেতু গায়ক তার জন্য রাস্তা আঘাত ইরাস ট্যুর গত বছর, ফ্ল্যাভ তাকে সমর্থন করার জন্য বিশ্বজুড়ে বেশ কয়েকটি শোতে গিয়েছিলেন। জুলাই মাসে, ফ্ল্যাভ জার্মানি ভ্রমণ করেছেন সুইফটের পারফর্ম দেখতে। গায়ক শ্রোতাদের মধ্যে ফ্ল্যাভকে লক্ষ্য করার মুহূর্তটি রেকর্ড করেছিলেন এবং উত্তেজিতভাবে তার নাম বলেছিলেন।

“এটি পাবলিক এনিমি ওরফে কিং সুইফটির লোক,” ফ্ল্যাভ ভিডিওটির ক্যাপশন দিয়েছেন। “আমাকে দেখতে সরাসরি জার্মানিতে আসছে!!! আমাকে থাকার জন্য @taylorswift13 @taylornation13 এবং তার দল এবং পরিবারের কাছে চিৎকার করুন!!!”

পরের মাসে, ফ্ল্যাভ সুইফট কতটা প্রতিভাবান এবং সে কেমন সে সম্পর্কে কথা বলেছিলেন আপনার সঙ্গীতের সাথে গভীরভাবে সংযুক্ত.

“আমি টেলর সুইফটকে ভালোবাসি, মানুষ। আপনি তার গানের কথা জানেন, তিনি বাস্তব,” ফ্ল্যাভ সহ-হোস্টদের সাথে iHeartRadio-এর “Politickin'” পডকাস্টের একটি আগস্ট পর্বে বলেছিলেন গ্যাভিন নিউজম, মার্শন “বিস্ট মোড” লিঞ্চ এবং ডগ হেনড্রিকসন. “তিনি অনেক কিছুর কথা লিখেছেন যা তিনি পার করেছেন। তিনি তার ফ্যান বেসের সাথে এটিকে বাস্তব রাখেন এবং সেই কারণেই আমি তাকে সমর্থন করি।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো (8) আমের্যান্ট ব্যাঙ্ক এরিনায় 2024 সালের স্ট্যানলি কাপ ফাইনালের সাতটি খেলায়...

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে ওয়েস্টার্ন মিশিগান ব্রঙ্কোসের বিরুদ্ধে খেলার তৃতীয় কোয়ার্টারে মিসিসিপি স্টেট বুলডগস চিয়ারলিডাররা...

Related Articles

ডিডিকে মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে রুটিন সুইসাইড ওয়াচে রাখা হয়েছে

ডিডি তাকে নিউইয়র্কের মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে আত্মহত্যার ঘড়িতে রাখা হয়েছে… তবে অন্তত...

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া...

রবার্ট এফ কেনেডি জুনিয়র একজন রাজনৈতিক রিপোর্টারের সাথে যৌন বার্তা বিনিময় করতেন

রবার্ট এফ কেনেডি জুনিয়র বিশিষ্ট রাজনৈতিক প্রতিবেদক অলিভিয়া নুজির সাথে একটি কেলেঙ্কারিতে...

উরসুলা ভন ডের লেইন ইউক্রেনের কাছে €35 বিলিয়ন ইইউ ঋণ ঘোষণা করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ইউক্রেনে যুদ্ধ myFT...