Home বিনোদন আমাদের জীবন স্পয়লারের দিনগুলি: ফিওনা শক জেন্ডার – বড় স্বীকারোক্তি!
বিনোদন

আমাদের জীবন স্পয়লারের দিনগুলি: ফিওনা শক জেন্ডার – বড় স্বীকারোক্তি!

Share
Share

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার প্রকাশ করে যে জেন্ডার কুক (পল টেলফার) যখন তার মা ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) একটি আশ্চর্যজনক স্বীকারোক্তি দেয় তখন তিনি হতবাক হয়ে যাবেন।

সারাহ হর্টন (লিনসে গডফ্রে) পঙ্গু হয়ে যাওয়া দুর্ঘটনায় ফিওনা অবশেষে তার ভূমিকা স্বীকার করবে কিনা তা দেখার জন্য DOOL দর্শকরা অপেক্ষা করছেন৷

ডেস অফ আওয়ার লিভস পয়লার: ফিওনা ক্লিন আপ – জেন্ডার হতবাক

DOOL সাপ্তাহিক spoilers রিপোর্ট যে Xander ফিওনার উদ্ঘাটন দ্বারা হতবাক হবে. অপরাধের সত্যতা কি শেষ পর্যন্ত উন্মোচিত হবে? যাইহোক, ফিওনার বিভ্রান্তিকর প্রকৃতির কারণে, সে সঠিক কারণে স্বীকার করার সম্ভাবনা কম।

অথবা সে একটি উপায় হিসাবে অন্য কিছু “স্বীকার” করতে পারে আমাদের জীবনের দিনগুলো দর্শক একটি উত্তেজনাপূর্ণ থ্রিলার পেতে. এটি একটি ক্লাসিক “টোপ এবং সুইচ” সোপ অপেরা হতে পারে। ফিওনার খারাপ আচরণ Xander এর উপর দীর্ঘস্থায়ী প্রভাব ফেলেছিল।

সারার সাথে দেখা না হওয়া এবং একজন ভাল মানুষ হয়ে ওঠার আগ পর্যন্ত তিনি সন্দেহজনক পছন্দ করার জন্য বছরের পর বছর কাটিয়েছেন। আশ্চর্যজনকভাবে, ফিওনা সারাহকে একটি বালিশ দিয়ে শ্বাসরোধ করতে যাচ্ছিল কারণ সে আশঙ্কা করেছিল যে সারাহ তাকে গাড়ির ড্রাইভার হিসাবে মনে রাখতে পারে যিনি তাকে হুইলচেয়ারে রেখেছিলেন। শুধুমাত্র Xander এর সময়মত হস্তক্ষেপ এই ট্র্যাজেডি প্রতিরোধ করেছে।

আমাদের জীবনের দিনগুলি: জেন্ডার কুক (পল টেলফার) - ফিওনা কুক (কেনেডি গার্সিয়া)আমাদের জীবনের দিনগুলি: জেন্ডার কুক (পল টেলফার) - ফিওনা কুক (কেনেডি গার্সিয়া)

DOOL স্পয়লার: সারার সম্মোহন ব্যর্থ হয় – ফিওনা মুক্তি পেয়েছে

এই শুক্রবার, সারা এবং তার মা, ম্যাগি হর্টন কিরিয়াকিস (সুজান রজার্স), একটি সম্মোহন সেশনের জন্য ডাঃ মার্লেনা ইভান্স (ডেইড্রে হল) এর সাথে দেখা করবেন। তারা আশা করে যে এটি সারার দুর্ঘটনার স্মৃতি পুনরুদ্ধার করবে।

এদিকে ইন আমাদের জীবনের দিনগুলোব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ), যাকে প্রাথমিকভাবে ড্রাইভার বলে সন্দেহ করা হয়েছিল, প্রমাণের অভাবে কারাগার থেকে মুক্তি পান। ব্র্যাডি এখনও সারার অবস্থার জন্য দোষী এবং দায়ী বোধ করে।

কিন্তু, তিনি কিরিয়াকিস প্রাসাদে ভিক্টোরিয়া কিরিয়াকিসের প্রথম জন্মদিনের পার্টির পরে উপস্থিত হন। তিনি ব্যক্তিগতভাবে তার স্মৃতির অভাব ব্যাখ্যা করতে চান এবং ম্যাগি এবং সারার কাছে তার অনুশোচনাও প্রকাশ করতে চান।

প্রচারগুলি দেখায় যে একজন ক্রুদ্ধ জেন্ডার একটি বেসবল ব্যাট নিয়ে ব্র্যাডি ব্ল্যাকের কাছে আসছে। ট্রেলার থেকে দেখে মনে হচ্ছে তিনি প্রতিশোধ নিতে বদ্ধপরিকর।

মোর ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার টিজ করে যে EJ DiMera (Dan Feuerriegel) সন্দেহ করে যে তার বোন, ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক), ব্র্যাডির গাড়ি নিখোঁজ হওয়ার পিছনে ভূমিকা পালন করতে পারে। EJ জানে যে ক্রিস্টেন তার ভালবাসার মানুষটিকে রক্ষা করার জন্য কিছু করবে।

আমাদের জীবনের দিনগুলি: ফিওনা এটি নিয়ে পালিয়ে যায় – ব্র্যাডিকে গ্রেপ্তার করা হয় নাকি?

গাড়িটি সম্ভবত ধ্বংস হয়ে গেছে, ব্র্যাডিকে অভিযুক্ত করার কোনো প্রমাণ নেই। কিন্তু এর মানে এই যে ফিওনা এর থেকে দূরে যেতে পারে। জন্মদিনের পার্টির পরে, ফিওনা সারার ক্ষতির প্রতিফলন করে।

মার্লেনা এবং সারার সাথে সম্মোহন সেশন পরের সপ্তাহে চলে। দেখা যাচ্ছে, ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার থেকে, মার্লেনা সারার স্মৃতি পুরোপুরি পুনরুদ্ধার করতে পারে না। এটি মার্লেনা এবং সারাহকে হতাশ করে।

একই দিনে, জ্যান্ডার ফিওনার স্বীকারোক্তিতে হতবাক। যদিও ফিওনা দুর্ঘটনায় তার জড়িত থাকার কথা স্বীকার করতে পারে, তবে সম্ভবত সে ব্র্যাডির সাথে ডেটিং করার কথা স্বীকার করেছে। এটি ব্র্যাডির প্রতিরক্ষা এবং তাদের মধ্যে অদ্ভুত স্পন্দন ব্যাখ্যা করার একটি উপায়।

এই প্রকাশের ফলে Xander আবার বেসবল ব্যাট দিয়ে ব্র্যাডিকে আক্রমণ করতে পারে, কিন্তু সম্পূর্ণ ভিন্ন কারণে।

কিন্তু এমনও সম্ভাবনা রয়েছে যে সম্মোহন সেশনের সময় সারাহ তার স্মৃতি ফিরে পেয়েছিলেন এবং এটি গোপন রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন।

সারা জানে যে Xander সত্য জানতে পারলে ফিওনাকে তার জীবন থেকে কেটে ফেলবে। সারাহ ব্যক্তিগতভাবে ফিওনার মুখোমুখি হওয়ার সিদ্ধান্ত নিতে পারে, তাকে শান্ত হওয়ার দাবিতে। ফিওনা তার স্পনসর হিসাবে ম্যাগির সাথে মিটিংয়ে অংশ নিতে পারে।

আপনার সব পান আমাদের জীবনের দিনগুলো সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নাইকির প্রধান নির্বাহী জন ডোনাহো আগামী...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে, ফরাসি প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার বৃহস্পতিবার রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁর কাছে তার নতুন...

Related Articles

লেডি গাগা, লরেন সানচেজ, টেরেন্স ক্রফোর্ড

লেডি গাগাএর বাবা আমেরিকাকে আবার মহান করতে ভোট দিচ্ছেন, লরেন সানচেজ প্রক্রিয়া...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...

ওয়ারেন মুন বলেছেন যে তিনি তার ক্যারিয়ারে 6 টি আঘাত পেয়েছেন, ‘তবে আমি দুর্দান্ত অনুভব করছি’

ভিডিও সামগ্রী চালান TMZSports.com অনুসরণ করছে আপনার Tagovailoa…সাম্প্রতিক সিরিজের মাথায় আঘাত… ওয়ারেন...

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের...