Home খেলাধুলা সপ্তাহ 2 টিএনএফ: বিল-ডলফিনস প্রিভিউ, প্রপস, প্রেডিকশন
খেলাধুলা

সপ্তাহ 2 টিএনএফ: বিল-ডলফিনস প্রিভিউ, প্রপস, প্রেডিকশন

Share
Share

সিন্ডিকেটেড: পাম বিচ পোস্টমায়ামি ডলফিনস ওয়াইড রিসিভার Tyreek হিল (10) মায়ামি গার্ডেনে, আগস্ট 2024-এ একটি NFL ফুটবল খেলার দ্বিতীয়ার্ধে বাফেলো বিলের নিরাপত্তা টেলর র‌্যাপ (20) এর সামনে প্রথম ডাউনের জন্য একটি ক্যাচ নিতে লাফ দিচ্ছে৷

বাফেলো বিলস মিয়ামি ডলফিন্সের বিরুদ্ধে টানা চারটি গেম জিতেছে এবং সপ্তাহ 2-তে বৃহস্পতিবার নাইট ফুটবলে এটিকে সরাসরি পাঁচটি করতে চাইবে। যাইহোক, বিলগুলি 1-1.5 পয়েন্ট আন্ডারডগ হিসাবে খোলা হয়েছে এবং লাইনটি +2 তে চলে গেছে। অনেক বুকমেকারদের মধ্যে 5.

মিয়ামি গত বছর 18 সপ্তাহে বিলের বিপক্ষে জয়ের মাধ্যমে 2008 মৌসুমের পর দলের প্রথম বিভাগের শিরোপা জিততে পারত, কিন্তু 21-14-এ হেরেছে।

মতভেদ এবং প্রবণতা

-1-এ এই গুরুত্বপূর্ণ প্রারম্ভিক-মৌসুমের বিভাগীয় যুদ্ধের জন্য মায়ামি একটি সামান্য প্রিয় হিসাবে খোলা হয়েছে। কিন্তু লাইনটি ডলফিনের পক্ষে পরিবর্তিত হয়েছে, যারা এখন সর্বসম্মত 2.5-পয়েন্ট প্রিয়। শেষ পাঁচ ম্যাচের মধ্যে তিনটি ফিল্ড গোল বা তার কম দ্বারা নির্ধারিত হয়েছে, যার মধ্যে 2022 সালের সেপ্টেম্বরে মিয়ামির শেষ জয় 21-19।

বিলের (32 শতাংশ) চেয়ে ডলফিনরা হ্যান্ডেলের বেশি (68 শতাংশ) আঁকছে বিন্দু স্প্রেডের উপর টাকা লাগানো বেটরদের। আরও বেশি বাজিকর মায়ামিকে সরাসরি জয়ের জন্য সমর্থন করছে, যার হ্যান্ডেলের 70 শতাংশ এবং ডলফিনের উপর 66 শতাংশ মানিলাইন বাজি রয়েছে৷

এটি সরাসরি জিততে বিলগুলিতে 30% অর্থ এবং 34% অর্থলাইন বাজি রেখে যায়।

BetRivers মিয়ামি স্প্রেডে নগদ (76 শতাংশ) এবং টিকিট (70 শতাংশ) বেশি শতাংশ দেখেছে। বইয়ের মানিলাইন নম্বরগুলিও ডলফিনের পক্ষে, যার হ্যান্ডেলের 56 শতাংশ এবং মিয়ামির 52 শতাংশ টিকিট রয়েছে৷

জনসাধারণ একটি উচ্চ-স্কোরিং প্রতিযোগিতার প্রত্যাশা করে, যেখানে 66% ভোট এবং 75% টিকেট ওভার সমর্থন করে।

গত বছরের মরসুমের শুরুতে জনসাধারণের সাথে বাজি ধরার উপায় ছিল। পাবলিক সপ্তাহ 1 এ 13-3 ATS গিয়েছিলেন এবং প্রথম সাত সপ্তাহের মধ্যে পাঁচটিতে জয়ের রেকর্ড ছিল। গত সপ্তাহে পাবলিক ছিল ০১-০৮-২০১৮ রবিবার।

প্রপস চয়েস

–Tyreek Hill Anytime TD (-120 ড্রাফ্টকিংসে): হিল তার প্রথম তিনটি গেমে চারটি টাচডাউন এবং প্রথম আটটির মধ্যে অন্তত সাতটির মধ্যে একটি দিয়ে গত মৌসুমে একটি কঠিন শুরু করেছিল। রাহিম মোস্টার্ট আউট এবং ডেভন আচেন ইনজুরি থেকে সেরে উঠলে, হিলের শেষ জোনে আসার সম্ভাবনা খুব ভালো। গত মরসুমে বিলের বিরুদ্ধে দুটি খেলায় তিনি টাচডাউন করেছিলেন।

–হিল ওভার 6.5 রিসেপশন (-138 ফ্যানডুয়েলে): অপরাধটি ধীরগতিতে শুরু হওয়া সত্ত্বেও গত সপ্তাহে তার সাতটি ছিল। দলের শীর্ষ রানিং ব্যাক আউট বা আহত হলে, মিয়ামি আরো নিক্ষেপ করতে বাধ্য, যার অর্থ সম্ভবত হিলের জন্য আরও লক্ষ্য হবে। গত মৌসুমে বিলের বিপক্ষে 1 অক্টোবরের খেলায় তার তিনটি এবং নিয়মিত-সিজন ফাইনালে সাতটি ছিল।

মূল পরিসংখ্যান

জশ অ্যালেন ডলফিনদের বিরুদ্ধে অত্যন্ত সফল ছিলেন, 12টির মধ্যে 11টি জিতেছেন, প্রতি খেলায় 35 পয়েন্টের বেশি স্কোর করেছেন এবং প্রতিটি খেলায় 400 গজের বেশি অপরাধ সৃষ্টি করেছেন। তিনি ডলফিনদের বিরুদ্ধে (2018 সাল থেকে) 36টি টাচডাউন পাস ছুঁড়েছেন, এটি একটি একক প্রতিপক্ষের বিরুদ্ধে লিগে যেকোনো QB-এর মধ্যে সবচেয়ে বেশি।

খবর

2018 সালে খসড়া তৈরি হওয়ার পর থেকে শুধু বিলস কোয়ার্টারব্যাক জোশ অ্যালেনই ডলফিনদের উপর আধিপত্য বিস্তার করেছেন তা নয়, তবে শুধুমাত্র ডলফিনের বিরুদ্ধে গেমের উপর ভিত্তি করে যদি MVPগুলিকে পুরস্কৃত করা হয়, তবে অ্যালেনের জন্য একটি ঘর পূর্ণ থাকবে।

গত মরসুমে যখন বিলস 4 সপ্তাহে ডলফিনদের হোস্ট করেছিল, অ্যালেন 320 গজ এবং চারটি টাচডাউনের জন্য তার পাসের 84 শতাংশ সম্পন্ন করেছিলেন। শুধু ভাল পরিমাপের জন্য, তিনি মাটিতে আরেকটি টাচডাউন গোল করেছিলেন। 18 সপ্তাহে লাইনে ডিভিশন শিরোনামের সাথে, অ্যালেন 359 গজ এবং দুটি টাচডাউনের জন্য 30-38 ছিল।

তিনি যদি দুটি ইন্টারসেপশন না ফেলতেন, যার মধ্যে একটি মিয়ামির জন্য একটি টাচডাউনের ফলে, খেলাটি স্কোর (21-14) নির্দেশিত হিসাবে কাছাকাছি হত না।

যাইহোক, এই সপ্তাহে বিলগুলির জন্য রাস্তাটি কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। অ্যালেনের আর বৈধ নং 1 রিসিভার নেই যেহেতু বিলগুলি অফ সিজনে স্টেফন ডিগসকে হিউস্টনে ট্রেড করেছিল৷ তিনি 232 গজ এবং দুটি টাচডাউনের জন্য গত সপ্তাহে তার 78 শতাংশ পাস সম্পূর্ণ করেছেন। তার 18টি সমাপ্তির মধ্যে, অ্যালেন নয়টি ভিন্ন রিসিভারের সাথে সংযুক্ত ছিলেন।

আচানে গত মরসুমের সপ্তাহ 4 ম্যাচআপে 101 গজ এবং দুটি স্কোরের জন্য দৌড়েছিলেন। যদি সে খেলতে না পারে তবে রানিং গেমটি এখনও ঠিক হতে পারে। জেফ উইলসন জুনিয়র গত মৌসুমে 18 সপ্তাহে নয়টি গাড়িতে 45 ​​গজের জন্য দৌড়েছিলেন।

ইনজুরি রিপোর্ট

মোস্টার্ট বুকে আঘাতের কারণে বাদ পড়েছিলেন, যখন আচানে গোড়ালিতে আঘাতের কারণে সোমবার এবং মঙ্গলবার প্রশিক্ষণ মিস করেছিলেন। WR মালিক ওয়াশিংটন, LB Jaelan Philips, CB Jalen Ramsey এবং OT Liam Eichenberg এর সাথে তার অফিসিয়াল স্ট্যাটাস প্রশ্নবিদ্ধ। আচনে খেলার সময় সিদ্ধান্ত বলে মনে করা হয়।

Buffalo Bills DE Javon Solomon কে সন্দেহজনক (তির্যক) হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে। কিন্তু সহকর্মী DE Dawuane Smoot সিবি টারন জ্যাকসন (বাহু) সহ বাদ পড়েছিলেন (পায়ের আঙুল)।

পূর্বাভাস

মায়ামির অপরাধ বাফেলোর প্রতিরক্ষার বিরুদ্ধে একটি ভাল দিন থাকতে পারে। ডলফিনরা গত বছর অ্যালেনকে থামাতে পারেনি, কিন্তু তারা তাকে পাঁচবার বরখাস্ত করেছে এবং তাকে দুইবার আটকে দিয়েছে। অ্যালেন মিয়ামির বিরুদ্ধে সাতটি বাধা ছুড়েছেন, একটি দলের জন্য তার সবচেয়ে বেশি।

এটি কাছাকাছি কিনা তা নির্ভর করবে ডলফিনরা অ্যালেনের অতীতের আধিপত্য কাটিয়ে উঠতে পারবে কিনা তার উপর। বিলের অপরাধ সাম্প্রতিক বছরগুলোতে পাওয়ার হাউস নয়। যদি মিয়ামি তার “A” খেলা নিয়ে আসে, তাহলে ডলফিনরা এই প্রতিদ্বন্দ্বিতায় তাদের হারানোর ধারা ভেঙে দিতে পারে।

ভবিষ্যদ্বাণী: বিল 28, ডলফিন 31

–ট্র্যাভিস পালভার, ফিল্ড লেভেল মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...