Home বিনোদন টেলর সুইফট 2024 MTV VMA আফটারপার্টিতে দ্বিতীয় UFO লুক পরেছেন
বিনোদন

টেলর সুইফট 2024 MTV VMA আফটারপার্টিতে দ্বিতীয় UFO লুক পরেছেন

Share
Share

টেলর সুইফটইউএফও-অনুপ্রাণিত চেহারা থামেনি এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস 2024.

সুইফ্ট, 34, বুধবার, 11 সেপ্টেম্বর, ইলেকট্রিক লেডি স্টুডিওতে নিউ ইয়র্ক সিটির একটি আফটারপার্টিতে অংশ নেওয়ার সময় একটি মুদ্রিত চেহারায় পা রেখেছিলেন৷ তার পোশাকের মধ্যে একটি কর্সেট ক্রপ টপ অন্তর্ভুক্ত ছিল যেখানে একটি UFO একটি বনের দৃশ্যের উপর ঝুলছে। সুইফ্ট এটিকে একটি pleated মিনি স্কার্ট এবং ম্যাচিং জ্যাকেটের সাথে যুক্ত করেছে, যেটিতে একই রকমের প্রিন্ট রয়েছে।

গায়ক, কে আমি গত রাতে চাঁদ থেকে সাত জন পেয়েছিলামহাঁটু-উঁচু চামড়ার বুট, একটি রূপালী নেকলেস এবং রেইনবো কে-এর স্পাইক-আকৃতির হীরার কানের দুলের সাথে চেহারাটিকে জোড়া লাগিয়েছে।

গ্ল্যামের জন্য, স্মোকি সিলভার আই শ্যাডো, কালো ওয়াটারলাইন আইলাইনার, একটি পীচ পাউট এবং ট্যানড গাল সহ সুইফ্ট সব কিছুর বাইরে চলে গেছে। তার স্বর্ণকেশী চুলগুলি মাঝখান থেকে ভাগ করা হয়েছিল এবং তার কপালের বাম পাশে তার ঠুং ঠুং শব্দের সাথে একটি ব্লোআউটে স্টাইল করা হয়েছিল।

2024 MTV ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস VMA আগমন 979

সম্পর্কিত: MTV VMA 2024 রেড কার্পেটের আগমন

MTV ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস ফিরে এসেছে — যার মানে হলিউডের প্রিয় শিল্পীরা একটি উগ্র এবং মজাদার রেড কার্পেট বিতরণ করেছেন৷ 2024 পুরষ্কার অনুষ্ঠানের জন্য, যা বুধবার, 11 সেপ্টেম্বর নিউ ইয়র্ক সিটির ইউবিএস অ্যারেনায় অনুষ্ঠিত হয়েছিল, টেলর সুইফ্ট, আরিয়ানা গ্র্যান্ডে, সাবরিনা কার্পেন্টার, দোজা ক্যাট এবং আরও অনেক তারকাদের জন্য মনোনীত করা হয়েছিল (…)

আগের রাতে সুইফট দোলা দেয় আরেকটি UFO চেহারাদৃশ্যত তার গান “ডাউন ব্যাড” থেকে বহির্মুখী গানের কথা উল্লেখ করে নির্যাতিত কবি বিভাগ অ্যালবাম তার মিনিড্রেস, মনসে দ্বারা কাস্টমাইজ করা, চামড়ার ফিতে স্ট্র্যাপ, তার বুকে একটি ইউএফও এবং ঘাসের মাঠে দাঁড়িয়ে থাকা একজন ব্যক্তিকে বৈশিষ্ট্যযুক্ত করেছে। স্কার্টের সাথে সংযুক্ত ফ্যাব্রিকের এক টুকরো দিয়ে সিকুইন্ড লুক সম্পূর্ণ হয়েছিল।

উরু-উচ্চ স্টুয়ার্ট ওয়েটজম্যান বুট, সূক্ষ্ম গয়না এবং কালো নখের সাথে সুইফ্ট চেহারাটিকে জুটিবদ্ধ করেছে।

টেলর সুইফ্ট VMAs আফটারপার্টিতে আরেকটি UFO-অনুপ্রাণিত চেহারাতে পরিবর্তন করেছে
রবার্ট কামাউ/জিসি ইমেজ টেলর সুইফট এমটিভির জন্য জেফ ক্রাভিটজ/গেটি ইমেজ

তার ঝকঝকে পোশাকে পরিবর্তন করার আগে, সুইফট দোলা দিয়েছিল একটি চেকার খ্রিস্টান Dior পোষাক সামনের জিপার দিয়ে সজ্জিত একটি কর্সেট শীর্ষ এবং একটি খোলা বুদবুদ স্কার্ট যা নীচে কালো শর্টস উন্মুক্ত করে। ক্রিস-ক্রস ডিজাইনের সাথে ম্যাচিং প্লেইড চোকার এবং চামড়ার গ্লাভস দিয়ে তিনি চেহারাটিকে আরও সুন্দর করে তুলেছিলেন।

টেলর সুইফটের ফ্যাশন বিবর্তন 131 টেলর সুইফট রেনেসান্সের লন্ডন প্রিমিয়ারে যোগ দিয়েছেন: বেয়ন্সের একটি চলচ্চিত্র

সম্পর্কিত: টেলর সুইফটের উজ্জ্বল শৈলীর বিবর্তন: ফটো

কাউবয় বুট থেকে জিমি চোস! টেলর সুইফট ন্যাশভিলের কিশোরী রানী হিসাবে তার দিনগুলি থেকে দীর্ঘ পথ এসেছেন। 2014 সালের মার্চ মাসে বিগ অ্যাপলে চলে যাওয়ার পর থেকে এবং শহরের আধুনিক শৈলীকে আলিঙ্গন করার পর থেকে, “ব্ল্যাঙ্ক স্পেস” গায়ক আগের চেয়ে অনেক বেশি ফ্যাশনিস্তা হয়ে উঠেছে। বছরের পর বছর ধরে পপ গায়কের অবিশ্বাস্য রেড কার্পেট রূপান্তর দেখুন!

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিরোনাম হয়েছেন সুইফট প্রেমিককে ধন্যবাদ ট্র্যাভিস কেলস তার গান “ফোর্টনাইট” এর জন্য ভিডিও অফ দ্য ইয়ার পুরস্কার প্রাপ্তির পর, সমন্বিত পোস্ট ম্যালোন. সেও কাবু বেয়ন্স সর্বোচ্চ সংখ্যক VMA সহ, মোট 30টি।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নাইকির প্রধান নির্বাহী জন ডোনাহো আগামী...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে, ফরাসি প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার বৃহস্পতিবার রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁর কাছে তার নতুন...

Related Articles

লেডি গাগা, লরেন সানচেজ, টেরেন্স ক্রফোর্ড

লেডি গাগাএর বাবা আমেরিকাকে আবার মহান করতে ভোট দিচ্ছেন, লরেন সানচেজ প্রক্রিয়া...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...

ওয়ারেন মুন বলেছেন যে তিনি তার ক্যারিয়ারে 6 টি আঘাত পেয়েছেন, ‘তবে আমি দুর্দান্ত অনুভব করছি’

ভিডিও সামগ্রী চালান TMZSports.com অনুসরণ করছে আপনার Tagovailoa…সাম্প্রতিক সিরিজের মাথায় আঘাত… ওয়ারেন...

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের...