Home বিনোদন সঙ্গীত বিরতি ঘোষণা করার পরে অ্যাডেল “আরো বিনামূল্যের সময়” জন্য উত্তেজিত
বিনোদন

সঙ্গীত বিরতি ঘোষণা করার পরে অ্যাডেল “আরো বিনামূল্যের সময়” জন্য উত্তেজিত

Share
Share

অ্যাডেল তিনি নিজেকে সহজে যেতে প্রস্তুত.

“তিনি পরবর্তী অধ্যায়ের জন্য প্রস্তুত। তিনি একধাপ পিছিয়ে যেতে চান এবং তার পরিবারের দিকে মনোনিবেশ করতে চান,” একটি সূত্র নতুন সংখ্যায় প্রকাশ করেছে আমাদের সাপ্তাহিকউল্লেখ্য যে অ্যাডেল, 36, যার একটি ছেলে আছে, অ্যাঞ্জেলো, 11, তার প্রাক্তন স্বামীর সাথে সাইমন কোনেকিতার বাগদত্তার সাথে সন্তান নিতে চায় ধনী পল. “(অ্যাডেলের) রেসিডেন্সি এবং ট্যুর খুবই করদায়ক ছিল… এবং সে আরও বেশি ফ্রি সময় পাওয়ার অপেক্ষায় আছে।”

অ্যাডেল এই মাসের শুরুর দিকে তার মিউনিখ রেসিডেন্সির শেষ রাতে ভক্তদের বলেছিলেন যে তিনি নভেম্বরে তার “উইকএন্ড উইথ অ্যাডেল” লাস ভেগাস রেসিডেন্সি শেষ করার পরে পারফরম্যান্স থেকে একটি বর্ধিত বিরতি নেওয়ার পরিকল্পনা করছেন।

“এর পরে, আমি আপনাকে অবিশ্বাস্যভাবে দীর্ঘ সময়ের জন্য দেখতে পাব না,” সে বলল। “এবং আমি এই ছুটির মরসুমে তোমাকে আমার হৃদয়ে রাখব। …আমার শুধু বিশ্রাম নেওয়া দরকার।

গ্র্যামি বিজয়ী আবেগপ্রবণ হয়ে পড়েন যখন তিনি চালিয়ে যান, “আমি নিজের জন্য একটি নতুন জীবন তৈরি করতে গত সাত বছর কাটিয়েছি, এবং আমি এখন এটি বাঁচতে চাই। … আমি এই অনুষ্ঠানগুলি অনন্তকাল মনে রাখব কারণ সেগুলি ছিল দর্শনীয়।”

অ্যাডেল সঙ্গীত থেকে বিরতি ঘোষণা করার পরে আরও বিনামূল্যে সময় পাওয়ার জন্য উন্মুখ

অ্যাডেল AD এর জন্য কেভিন মাজুর/গেটি ইমেজ

অ্যাডেল আগে পরামর্শ দিয়েছিলেন যে তিনি এক ধাপ পিছিয়ে নেওয়ার পরিকল্পনা করা হয়েছে জার্মানির ZDF এর সাথে জুলাইয়ের একটি সাক্ষাত্কারের সময় স্পটলাইটের বাইরে।

“নতুন সঙ্গীতের জন্য আমার কোন পরিকল্পনা নেই,” তিনি তখন বলেছিলেন। “আমি এর পরে (রেসিডেন্সি) একটি বড় বিরতি চাই এবং আমি মনে করি আমি কিছু সময়ের জন্য অন্যান্য সৃজনশীল জিনিসগুলি করতে চাই।”

অ্যাডেল যোগ করেছেন যে তিনি “সারা সময় সঙ্গীত তৈরি করতে” ভালোবাসেন, তবে তিনি যে জীবনধারা নিয়ে আসেন তা পছন্দ করেন না।

বছরের পর বছর ধরে হলিউড ছেড়ে যাওয়া তারকারা: ক্যামেরন ডিয়াজ, মাইকেল শোয়েফ্লিং এবং আরও অনেক কিছু

সম্পর্কিত: হলিউডকে পেছনে ফেলেছেন তারকারা

ক্যামেরন ডিয়াজ এবং রিক মোরানিসের মতো সেলিব্রিটিরা হলিউডে স্টারডমে উঠে এসেছেন – শুধুমাত্র অতীতে তাদের অভিনয় ক্যারিয়ার ছেড়ে যাওয়ার জন্য। ডায়াজ 1994 সালের চলচ্চিত্র দ্য মাস্কে জিম ক্যারির বিপরীতে একটি ভূমিকা দিয়ে শুরু করেছিলেন দ্য অভিনেত্রী মাই বেস্ট ফ্রেন্ডস ওয়েডিং, দেয়ার ইজ সামথিং অ্যাবাউট (…) এর মতো চলচ্চিত্রে সাফল্য অর্জন করতে থাকেন।

“আমি বিখ্যাত হতে পছন্দ করি না,” তিনি বলেছিলেন।

“আপনার মতো কেউ” সঙ্গীতশিল্পী, যার সর্বশেষ অ্যালবাম, 302021 সালে মুক্তি পেয়েছিল, 2022 সালের নভেম্বরে এর লাস ভেগাস রেসিডেন্সি শুরু হয়েছিল। রেসিডেন্সিটি প্রাথমিকভাবে মার্চ 2023 পর্যন্ত স্থায়ী হওয়ার কথা ছিল, কিন্তু পরে বাড়ানো হয়েছিল।

মে মাসে অনুষ্ঠানের একটি পারফরম্যান্সের সময়, অ্যাডেল তার পরিবারকে প্রসারিত করার ইচ্ছা সম্পর্কে অকপটে কথা বলেছিলেন।

“যখন আমি আমার সমস্ত বাধ্যবাধকতা এবং আমার সমস্ত শো শেষ করি, তখন আমি একটি বাচ্চা নিতে চাই,” তিনি বলেছিলেন। “আমি একটি মেয়ে চাই কারণ আমার ইতিমধ্যে একটি ছেলে আছে। আমি অনুভব করি যে সে পৃথিবীতে যাকে আমি সবচেয়ে বেশি ভালোবাসি তার মতো হতে পারে, তবে সম্ভবত সেই ব্যক্তিকেও আমি বিশ্বের সবচেয়ে ঘৃণা করি৷ আমি কি ঘটতে যাচ্ছে মনে. সে সব সময় আমাকে আমার জায়গায় রাখবে, তাই না? …আমাকে তার মা হিসাবে এবং ধনী তার বাবা হিসাবে, সে একজন বসন্ত ছোট রানী হতে চলেছে, তাই না?”

যদিও অ্যাডেল, যিনি 2021 সালে 43 বছর বয়সী পলের সাথে ডেটিং শুরু করেছিলেন, 2022 সালের বিবিসি সাক্ষাত্কারের সময় বলেছিলেন যে আরও বাচ্চা হওয়া “বিস্ময়কর” হবে, তিনি উল্লেখ করেছিলেন যে তিনি তার প্রথমজাতকে নিয়েও খুশি।

“যদি না হয়, আমার কাছে অ্যাঞ্জেলো আছে,” সে বলল। “আমি শুধু সুখী হতে চাই। আমি মা হতে ভালোবাসি।”

অ্যাডেল সম্পর্কে আরও জানতে, উপরের ভিডিওটি দেখুন এবং এর সর্বশেষ সংখ্যাটি নিন আমাদের সাপ্তাহিকইতিমধ্যেই নিউজস্ট্যান্ডে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। উন্নত বিশ্ব জুড়ে মেয়ে ও তরুণী...

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা টয়োটা সেন্টারে ইউটা জ্যাজের বিরুদ্ধে খেলা চলাকালীন কোর্টে হাঁটছেন। বাধ্যতামূলক ক্রেডিট:...

Related Articles

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাক রোলফ কি ফার্ম পেতে যথেষ্ট করেননি?

জ্যাক রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী তার পরিবারের সাথে অতীত নাটকের...

জাইন মালিক এবং গিগি হাদিদ কন্যা খায়ের জন্মদিন উদযাপন করেন এবং তার পুরো নাম প্রকাশ করেন

গিগি হাদিদ এবং জয়েন মালিক তারা আর একসাথে থাকতে পারে না, কিন্তু...

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...